• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে


প্রকাশিত: ১:২১ পিএম, ১৩ ফেব্রুয়ারি ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১৩৪ বার

 

 

আজ ১৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১ ফেব্রুয়ারী ২০১৯ইং ২৫ জামাদিউল আ্উয়াল  ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার    সূর্যোদয় ৬:৪০ ও সর্যস্ত ৫:৪৫।তিথি, কৃষ্ণ দ্বাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ০১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে তাকে সাহায্য করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

মিথুন (মে ২১জুন ২০):

অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আরো ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। এরকম করার আগে আপনার অভিভাবকের অনুমতি নিন অন্যথায় তারা পরে আপত্তি করতে পারেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন কারণ আপনার স্ত্রীর এইরকম আচরণ আপনাকে তাই মনে ক্রাবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

যদি আপনি আজ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ না করেন, তাহলে আপনি কর্মক্ষেত্রে একটি বড় ভুল করবেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে ।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার স্ত্রীর স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আজ আপনার স্ত্রী খুব আত্মকেন্দ্রিক কাজ করতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

প্রেমে মিথ্যা বলবেন না- এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

আজ ২০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২ ফেব্রুয়ারী ২০১৯ইং ২৬ জামাদিউল আ্উয়াল  ১৪৪০ হিজরী, রোজ শনিবার    সূর্যোদয় ৬:৪০ ও সর্যস্ত ৫:৪৬।তিথি, কৃষ্ণ ত্রয়োদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬১%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ৪১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন।

মিথুন (মে ২১জুন ২০):

আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। ঘরবাড়ি ব্যবস্থিত থাকলেও বাচ্চাদের বিনা প্রাণহীন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে।

 

আজ ২১ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ৩ ফেব্রুয়ারী ২০১৯ইং ২৭ জামাদিউল আ্উয়াল  ১৪৪০ হিজরী, রোজ রবিবার    সূর্যোদয় ৬:৩৯ ও সর্যস্ত ৫:৪৬।তিথি, কৃষ্ণ চতুর্দশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৮%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ২৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে তাকে সাহায্য করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

মিথুন (মে ২১জুন ২০):

কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

কেউ আপনার প্রশংসা করতে পারে। আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন। একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন, ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।

 

আজ ২২ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ৪ ফেব্রুয়ারী ২০১৯ইং ২৮ জামাদিউল আ্উয়াল  ১৪৪০ হিজরী, রোজ সোমবার    সূর্যোদয় ৬:৩৯ ও সর্যস্ত ৫:৪৭।তিথি, আমবস্যা, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৮%, সামাজিক বিবাহে ৮৫%, প্রেমের ক্ষেত্রে ০৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে।

মিথুন (মে ২১জুন ২০):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। কেউ আপনার প্রশংসা করতে পারে। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন। আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে। পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে।

আজ ২৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ৫ ফেব্রুয়ারী ২০১৯ইং ২৯ জামাদিউল আ্উয়াল  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার    সূর্যোদয় ৬:৩৯ ও সর্যস্ত ৫:৪৮।তিথি, শুক্ল প্রতিপদ, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৮%, সামাজিক বিবাহে ৮৫%, প্রেমের ক্ষেত্রে ০৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।

মিথুন (মে ২১জুন ২০):

আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।
সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন যাতে আপনার নিজেকে সারা জীবন অভিশাপ দিতে না হয়। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে। আপনার মানুষের চাহিদা সম্পর্কে নেতৃত্বের গুণাবলী এবং সংবেদনশীলতা আছে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।

আজ ২৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ,৬ ফেব্রুয়ারী ২০১৯ইং ৩০ জামাদিউল আ্উয়াল  ১৪৪০ হিজরী, রোজ বুধবার    সূর্যোদয় ৬:৩৮ ও সর্যস্ত ৫:৪৮।তিথি, শুক্ল দ্বিতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৮%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ১৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন। .

মিথুন (মে ২১জুন ২০):

অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন। আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। তাদের আপনার সব মনোযোগ প্রেম এবং সময় প্রাপ্য।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

 

আজ ২৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ,৭ ফেব্রুয়ারী ২০১৯ইং ১ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার    সূর্যোদয় ৬:৩৮ ও সর্যস্ত ৫:৪৯।তিথি, শুক্ল দ্বিতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৮%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ২৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।

মিথুন (মে ২১জুন ২০):

প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে; তাই সচেতন থাকুন। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

আজ ২৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ,৮ ফেব্রুয়ারী ২০১৯ইং ২ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার    সূর্যোদয় ৬:৩৭ ও সর্যস্ত ৫:৫০।তিথি, শুক্ল তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৮%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ২০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।

মিথুন (মে ২১জুন ২০):

আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। কেউ আপনার প্রশংসা করতে পারে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। ঘরবাড়ি ব্যবস্থিত থাকলেও বাচ্চাদের বিনা প্রাণহীন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে।

আজ ২৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ,৯ ফেব্রুয়ারী ২০১৯ইং ৩ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ শনিবার    সূর্যোদয় ৬:৩৭ ও সর্যস্ত ৫:৫০।তিথি, শুক্ল চতুর্থী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৮%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ১৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে তাকে সাহায্য করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

মিথুন (মে ২১জুন ২০):

কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন। একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন, ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।

আজ ২৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১০ ফেব্রুয়ারী ২০১৯ইং ৪ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ রবিবার    সূর্যোদয় ৬:৩৬ ও সর্যস্ত ৫:৫১।তিথি, শুক্ল পঞ্চমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৮%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ১৭% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।

মিথুন (মে ২১জুন ২০):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। কেউ আপনার প্রশংসা করতে পারে। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে। আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন। আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে। পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

আজ ২৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১১ ফেব্রুয়ারী ২০১৯ইং ৫ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ সোমবার    সূর্যোদয় ৬:৩৫ ও সর্যস্ত ৫:৫২।তিথি, শুক্ল ষষ্ঠী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৮%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে। কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।

মিথুন (মে ২১জুন ২০):

দিনটি সত্যিই কঠিন হবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন যাতে আপনার নিজেকে সারা জীবন অভিশাপ দিতে না হয়। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে। আপনার মানুষের চাহিদা সম্পর্কে নেতৃত্বের গুণাবলী এবং সংবেদনশীলতা আছে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে।

আজ ৩০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১২ ফেব্রুয়ারী ২০১৯ইং ৬ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার    সূর্যোদয় ৬:৩৫ ও সর্যস্ত ৫:৫২।তিথি, শুক্ল সপ্তমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮০%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন।

মিথুন (মে ২১জুন ২০):

অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন। আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

আজ ১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ ফেব্রুয়ারী ২০১৯ইং ৭ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ বুধবার    সূর্যোদয় ৬:৩৪ ও সর্যস্ত ৫:৫৩।তিথি, শুক্ল অষ্টমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।

মিথুন (মে ২১জুন ২০):

যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে; তাই সচেতন থাকুন। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। তাদের আপনার সব মনোযোগ প্রেম এবং সময় প্রাপ্য।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

আজ ২ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ ফেব্রুয়ারী ২০১৯ইং ৮ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার    সূর্যোদয় ৬:৩৪ ও সর্যস্ত ৫:৫৩।তিথি, শুক্ল নবমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ৩০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

যখন আপনি কোন অভিমত দিচ্ছেন তখন অন্যদের অনুভূতির বিশেষ যত্ন নিন। আপনার দ্বারা নেওয়া কোন ভুল সিদ্ধান্ত যে শুধু তাদেরকে বিপরীতভাবে প্রভাবিত করে তাই নয়, বরং আপনাকেও মানসিক চাপ দেবে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না।

মিথুন (মে ২১জুন ২০):

আপনার রাগের ফলে তুচ্ছ কারণ বড় হয়ে দেখা দেবে- যা শুধুমাত্র আপনার পরিবারের সদস্যদের বিপর্যস্ত করবে। সৌভাগ্য প্রকৃতপক্ষে সেই সব মহান লোকেদের সঙ্গেই থাকে যারা বুদ্ধিমত্তার সঙ্গে রাগ নিয়ন্ত্রণে রাখে। আপনি জ্বলার আগে আপনার রাগকে জ্বালিয়ে ফেলুন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

উত্তজেনা থেকে মুক্তি পেতে কিছু আরামদায়ক সঙ্গীত শুনুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। দিনটিকে বিশেষ করে তোলার জন্য পরিবারের সাথে একটি ক্যান্ডেল লাইট ডিনারে সন্ধ্যাটি উপভোগ করুন। আজ আপনার প্রি়য়জনের অনমনীয় মেজাজ থাকবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

গর্ভবতী মায়েদের জন্য বিশেষ যত্নের দিন। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। বাচ্চাদের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ খুশির মূহুর্ত আনবে। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

মদ্যপান করবেন না– এতে ঘুমের ব্যাঘাত হয় এবং গাঢ় বিশ্রাম হয় না। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। গার্হস্থ্য বিষয়ক সমস্যা আপনাকে ভারাক্রান্ত করতে পারে এবং আপনার কাজের দক্ষতা নষ্ট করতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

চাপ এবং উত্তেজনা এড়িয়ে চলুন কারণ এটি আপনার স্বাস্হ্যকে প্রভাবিত করে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। যদিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে। আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকেদের ঠিক করতে দেবেন না।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার কম জীবনীশক্তি সিস্টেমের মধ্যে দীর্ঘস্থায়ী বিষের মত কাজ করবে। নিজের কিছু সৃষ্টিশীল কাজ নিয়োজিত রাখা এবং এই রোগের বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই সবচেয়ে শ্রেয়। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

বাইরের ক্রিয়াকলাপ আজ ক্লান্তিকর এবং ধকলসাধ্য হবে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার বন্ধু এবং আত্মীয়রা আপনার চাহিদা বুঝতে পারছে- আপনার জন্য অন্য মানুষেরা পরিবর্তিত হবে আশা করার চেয়ে আপনার আন্তরিক প্রচেষ্টায় নিজের কিছু পরিবর্তন করাই শ্রেয়।

 

আজ ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ইং ৯ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার    সূর্যোদয় ৬:৩৩ ও সর্যস্ত ৫:৫৪।তিথি, শুক্ল দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ৪০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

প্রেমের জীবন আশা আনবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। আপনার স্ত্রীর জন্য একটি চমৎকার সন্ধ্যার পরিকল্পনা করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

পরিবারের সদস্যরা সহায়ক হলেও অত্যন্ত দাবীদার হবে। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান।

মিথুন (মে ২১জুন ২০):

তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। এটি আপনার বিবাহিত জীবনের সবথেকে কঠিন দিন হতে পারে। তাই সতর্ক থাকবেন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। আজ প্রয়োজনের সময় আপনার জীবন সঙ্গীনী আতার পরিবারের সদস্যদের তুলনায় আপনার পরিবারের সদস্যদের কম যত্ন এবং গুরুত্ব দিতে পারেন।
সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

ডেটে যাওয়ার কর্মসূচী ব্যর্থ হতে পারে বলে হতাশার সম্মুখীন হওয়া সম্ভবপর। ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনার জীবনের ভালবাসায়, আপনার স্ত্রী আজ আপনাকে একটা চমৎকার সারপ্রাইজ দিতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে। সহকর্মী এবং ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবেন তাই অফিসের কাজে গতি লাভ করবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনি এবং আপনার স্ত্রী আজ প্রেম করার জন্য যথেষ্ট সময় পাবেন বলে মনে হচ্ছে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা যেমন খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন উপেক্ষা করেন, সে/তিনি আঘাত পেতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। আপনি আজ প্রেমের দূষণ ছড়িয়ে দেবেন। নতুন প্রস্তাবনা লোভনীয় হবে কিন্তু কোন হঠকারী সিদ্ধান্ত নেওয়া বিবেচকের কাজ হবে না। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনার স্ত্রী আজ আপনাকে তার দেবদূতোপম দিকটি দেখাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। সফর এবং ভ্রমণ আনন্দ আনবে এবং অত্যন্ত শিক্ষামূলক হবে। একটি নিয়মিত বিবাহিত জীবনে এই দিনটি একটি সুস্বাদু ডেজার্ট হিসাবে কাজ করবে।

আজ ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ইং১০ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ শনিবার    সূর্যোদয় ৬:৩২ ও সর্যস্ত ৫:৫৫।তিথি, শুক্ল একাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৪০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার অসাধারণ মেধা ক্ষমতার আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। অফিসের কাজে আপনার অত্যধিক নিযুক্তির কারণে আপনার স্ত্রীর সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠবে।

মিথুন (মে ২১জুন ২০):

অতীতের ভুল সিদ্ধান্তগুলি আজ হতাশা এবং মানসিক অশান্তির দিকে নিয়ে যাবে- আপনি নিরুপায় এবং তার পরে কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন- অন্যদের থেকে সাহায্য চান। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার ইচ্ছা শক্তির অভাব আপনাকে আবেগগত ও মানসিক মনোভাবের শিকার করতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। পরিবার-বাচ্চা এবং বন্ধুদের সাথে কাটানো সময় আপনার শক্তি পুনর্সঞ্চয়ের জন্য অত্যাবশ্যক হবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। বাচ্চারা তাদের স্কুল প্রোজেক্ট শেষ করতে আপনার সাহায্য নিতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

কেউই এর হাত থেকে পালাতে পারবে না। কারোর জন্যই সর্বদা উজ্জ্বল রৌদ্রালোক বা ঘন অন্ধকার মেঘ থাকতে পারে না। প্রেমের জন্য ভালো দিন। একটি ভাল ডিনারের সঙ্গে রাত্রে ভাল ঘুম আপনার বিবাহিত জীবনে আজকের জন্য আশা করতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন-অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

খুশিতে ভরা ভালো দিন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

যেহেতু, আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলছেন, তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে। একটি সারপ্রাইজ পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন।

আজ ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ইং ১১ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ রবিবার    সূর্যোদয় ৬:৩১ ও সর্যস্ত ৫:৫৫।তিথি, শুক্ল দ্বাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ১৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। কর্মক্ষেত্রে স্ট্রেসের জন্য আজ আপনাকে মূল্য চোকাতে হতে পারে। অজ্ঞ হওয়ার চেষ্টা করুন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ, আপনি বিবাহের কঠিন দিকের চরম অবস্থা অভিজ্ঞতা করতে পারেন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে।

মিথুন (মে ২১জুন ২০):

গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক জীবন ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আবেগকে বশে রাখুন নাহলে তা বন্ধুত্বে ছেদ আনতে পারে। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। নারীরা শুক্র থেকে এবং পুরূষেরা মঙ্গল থেকে উৎপত্তি লাভ করে, কিন্তু আজ এমন দিন যেখানে শুক্র ও মঙ্গল একে অপরের মধ্যে দ্রবীভূত হয়ে যাবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

একটি জরুরী প্রকল্প-যার উপর আপনি দীর্ঘ সময় ধরে কাজ করছেন- বিলম্বিত হবে। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

অসুখী শারীরিক এবং মানসিক অসুস্থতার কারণ হতে পারে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে। পারিবারিক তরফে কিছু সমস্যার মুখোমুখি হওয়া সম্ভবপর। কিন্তু আপনার পরিবারের সদস্যদের সাহায্যে আপনি সেগুলিকে দূর করতে সক্ষম হবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

ঘরে এবং কাজের জায়গায় চাপ আজ আপনাকে খিটখিটে এবং অস্থির করে তুলবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন। আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন। তাঁরাও এটির প্রশংসা করবে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার জীবনের ভালবাসায়, আপনার স্ত্রী আজ আপনাকে একটা চমৎকার সারপ্রাইজ দিতে পারে।
ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আপনার স্ত্রী আজ বেশ রোমান্টিক মনে হচ্ছে।
মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। আপনার ভালবাসার সঙ্গীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার নিজস্ব সত্য প্রকাশের উপর জোর দেওয়ার আপনাকে একটি বড় উপায় থেকে অনুগ্রহ জয় করতে সাহায্য করবে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০

আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

আজ ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ইং ১২ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ সোমবার    সূর্যোদয় ৬:৩১ ও সর্যস্ত ৫:৫৬।তিথি, শুক্ল চতুর্দশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৬৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। চাকরির সম্ভাবনায়র গৃহীত সফর ইতিবাচক ফল দেবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। মিথুন (মে ২১জুন ২০):

আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতিতে আপনাকে সাহায্য করবে এমন কিছু করা উচিত। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার স্বাস্হ্যের প্রতি যত্নশীল হোন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার পরিবারের সদস্যদের বুঝতে দিন যে আপনি তাঁদের পরোয়া করেন। আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আজ আপনি পিছনের সারিতে বসে আরাম করুন- এবং শখে জড়িয়ে থাকুন এবং যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায়। বয়স্ক ব্যক্তি এবং পরিবারের লোকজন ভালোবাসা আর যত্ন প্রদান করে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। কার্ডে রোম্যান্টিক পরশে পরিবর্তন আশা করতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০

কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু এটিকে আপনার হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে।

আজ ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ইং ১৩ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার    সূর্যোদয় ৬:৩০ ও সর্যস্ত ৫:৫৬।তিথি, পূর্ণিমা, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ২২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৬৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী কোনকিছুর একটি সমস্যা তৈরী করতে পারেন তিনি প্রতিবেশীদের কাছে যা শুনেছিলেন।

মিথুন (মে ২১জুন ২০):

আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ্য করা যাবে এবং হৃদস্পন্দন বেড়ে যাবে কারণ আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। এই দিনটিকে আপনার জীবনের বসন্তকাল বলে মনে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার বন্ধুদের বা পরিবারের সাথে আনন্দদায়ক সফর আপনাকে ভারমুক্ত করবে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। পারিবারিক জীবনে সঠিক মনোযোগ এবং সময় দিন। অফিসে অত্যধিক অনুবর্তন পারিবারিক সমস্যার সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। বসের ভাল মেজাজ কর্মক্ষেত্রের সমগ্র পরিবেশকে বেশ সুন্দর করে দিতে পারে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

কিছু মানুষ আপনাকে অত্যন্ত উত্যক্ত করতে পারেন, তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। দিন কর্মক্ষেত্রের প্রেক্ষাপটে খুবই মসৃণ মনে হচ্ছে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা যেমন খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন উপেক্ষা করেন, সে/তিনি আঘাত পেতে পারেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন কারণ আপনার স্ত্রীর এইরকম আচরণ আপনাকে তাই মনে ক্রাবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

যদি আপনি আজ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ না করেন, তাহলে আপনি কর্মক্ষেত্রে একটি বড় ভুল করবেন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে উত্তেজনা ধাপে ধাপে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে ।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি  বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

আজ ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২০ ফেব্রুয়ারী ২০১৯ইং ১৪ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ বুধবার    সূর্যোদয় ৬:২৯ও সর্যস্ত ৫:৫৭।তিথি, কৃষ্ণ প্রতিপদ, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ০৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আজ ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্যও দিনটি ভালো। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান।

মিথুন (মে ২১জুন ২০):

অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। আবেগকে বশে রাখুন নাহলে তা বন্ধুত্বে ছেদ আনতে পারে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার ঠাট্টা বোধ এবং আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার আবেগপ্রবণ এবং জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন, বিশেষ করে পার্টিতে যেহেতু এটি পার্টির মেজাজ খারাপ করতে পারে। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে একটি সেরা দিন হয়ে উঠবে। আজ ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন কারণ আপনার স্ত্রীর এইরকম আচরণ আপনাকে তাই মনে ক্রাবে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০): ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত আলোচনা করবেন না।

 

আজ ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২১ ফেব্রুয়ারী ২০১৯ইং ১৫ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার    সূর্যোদয় ৬:২৯ও সর্যস্ত ৫:৫৭।তিথি, কৃষ্ণ দ্বিতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫২%, সামাজিক বিবাহে ৬১%, প্রেমের ক্ষেত্রে ৮০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন। আজকের দিনে আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সাথে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার মনিব এবং ঊর্ধ্বতনদেরকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।
মিথুন (মে ২১জুন ২০):

আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

কর্কট (জুন ২১জুলাই ২২):

রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

স্ত্রী স্নেহশীল হবেন। আজকে আপনার প্রেমিকার মেজাজের পরিবর্তন দোদুল্যমান হতে পারে। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।
কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার স্ত্রী আপনার সাথে থেকে ভালো না হওয়া কিছু জিনিসগুলি বলতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। অনেক গড়পড়তা দিনের পরে আপনি এবং আপনার স্ত্রী আবার একে অপরের প্রেমে পড়বেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। সমস্যা জীবনের অংশ।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। যদি আপনি মন উন্মুক্ত রাখেন তাহলে কিছু ভালো সুযোগ আসার সম্ভাবনা আছে। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। আপনার কাজের মান ব্যাহত হতে পারে। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে।

আজ ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২২ ফেব্রুয়ারী ২০১৯ইং ১৬ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার    সূর্যোদয় ৬:২৮ ও সর্যস্ত ৫:৫৮।তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫২%, সামাজিক বিবাহে ৬১%, প্রেমের ক্ষেত্রে ৫০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯)

পরিবারকে আপনি অনিবার্য কারণে সময় দিতে না পারলেও দূর থেকে খোঁজ রাখতে হবে। প্রেমের ক্ষেত্রে কাছের মানুষটিকে অনেক অবহেলা করা হয়ে যেতে পারে আজ। সেক্ষেত্রে ছুটির দিনটা তাকে ডেডিকেট করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার আশপাশে যখন আপনার চেয়ে মেধাবী মানুষ কমই থাকে- তখন তাদের সঙ্গে তর্ক করে নিজের কর্মক্ষমতা নষ্ট করতে যাবেন না।

বৃষ (এপ্রিল ২০মে ২০)

নতুন কোনো পরিকল্পনায় হাত দিতে গেলে বাধার মুখে পড়তে পারেন- কিন্তু পিছপা হয়ে গেলে বিরল সম্মান থেকে বঞ্চিত হবেন। ভালোবাসার মানুষটিকে নিয়ে দূর যাত্রা শুভ- তবে নতুন প্রেমিক প্রেমিকাদের ওপর দিয়ে কিছু মানসিক ঝড়ঝাপ্টা যাবে- যা প্রেমকে আরও পোক্ত করতে সাহায্য করবে।

মিথুন (মে ২১জুন ২০)

কর্মক্ষেত্র, পরিবার, প্রিয় মানুষদের মধ্যে সম্পর্কগত বিষয়ে টানাপোড়ন লক্ষণীয়। মন কিছুটা অশান্ত হলেও শরীরে আজ ভরপুর উদ্যোম অনুভব করবেন। বহু প্রতীক্ষিত উচ্চশিক্ষা লাভের সুযোগটা আজ বাস্তবে ধরা দিতে পারে। নিজেকে আজ জড়িয়ে ফেলতে পারেন সামাজিক কোনো কাজে।

কর্কট (জুন ২১জুলাই ২২)

আপনার আচরণের চঞ্চলতা পরিহার করতে পারলে অনেক ভালো কাজ দেখাতে পারবেন আজ- একদম জায়গামতো। অন্যথায় অনেক সুবর্ণ সুযোগ ফসকে যাবে অস্থিরতার ফুসমন্তরে। প্রেমের ক্ষেত্রে দূরের কারও সঙ্গে হঠাৎ রোমান্টিক কথপোকথনে জড়িয়ে যেতে পারেন

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২)

অনেকদিন ধরে যে কাজটি করে আসছেন আজ হয়তো তার সুফল পেয়ে যাবেন। আপনার অল্পেই নমনীয় হয়ে যাওয়া মনটি আজ উল্টো প্রতিক্রিয়া দেখাবে। কারও প্রতি আজ কঠোর রূপে নিজেকে উপস্থাপন করতে হতে পারে। পছন্দের মানুষটিকে মনের কথাটি আজ বলেই ফেলুন, গ্রহ আপনাকে সহায়তা করবে প্রণয়ে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২)

মনে আজ তীক্ষ্ণতা টের পাবেন। নিজেকে চতুর মনে হবে, তবে একে নিজস্ব কোনো কাজে ব্যবহার না করাই ভালো। মানবিক কোনো কাজে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেম ভালোবাসায় নিজেকে অসন্তুষ্ট মানুষ হিসেবে আবিষ্কার করবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২)

যেচে কাউকে উপদেশ দিতে গিয়ে উল্টো ফেঁসে যেতে পারেন আজ। প্রেম ফাঁদ পাতা ভুবনে- যতই এড়াতে চান, ততই পড়বার পথে পা বাড়ান। ধরা দিয়ে দেখতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিযোগিতা বেড়ে যাবে আজ। ঊর্ধ্বতনের দৃষ্টি আকর্ষণের সুযোগটা যদি নিতে পারেন তো সোনায় সোহাগা। নতুন কোনো প্রকল্প হাতে নিতে চাইলে পাশাপাশি বিকল্প কিছু পথও হাতে রাখুন। অর্থযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১)

সংসারে নতুন কোনো আনন্দের অনুষঙ্গ তৈরি হতে থাকলে তাকে পুরোদমে কাজে লাগাতে চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে স্মৃতিকাতর হলে আপনার আচরণে যে ইতিবাচক প্রভাবটি পড়বে- তার বদৌলতে অপূর্ব এক সান্ধ্য চা বৈঠক জন্ম নিতে পারে- আপনার জন্যে যা খুবই প্রয়োজন ছিল।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১)

কর্মক্ষেত্রে, সহকর্মীদের দ্বারা কোনোপ্রকার সহায়তা আজ না পাওয়ারই সম্ভাবনা প্রবল। ভুল করতে করতে আজ বেঁচে যাবেন। তবে এই বেঁচে যাওয়ার প্রক্রিয়াটি দিনের শেষভাগে অব্যাহত নাও থাকতে পারে, তাই আগেই সাবধান হয়ে যান।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯)

মনে অস্থিরতা আসবে, তবে চিন্তিত হওয়ার কিছুই নেই পরবর্তী দিনে এই অস্থিরতা দূর হয়ে যাবে। এমন কিছু মানুষের সঙ্গে আজ আপনার পরিচয় হবে, যারা কিনা আপনার ভুল ভাবনাগুলোকে সংশোধন করে নতুন করে ভাবতে শেখাবে। দিনটি উপভোগ করার মতো উপকরণ পেয়ে যাবেন দিনের মধ্যভাগে।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮)

সম্পর্ক তৈরির ক্ষেত্রে আপনি যথেষ্ট সার্থক ও সম্মানিত। এই ছড়িয়ে ছিটিয়ে থাকা সম্পর্কের ডালপালা থেকেই আজ নিজের জন্য সুমিষ্ট এক সংবাদ পেয়ে যাবেন। ঝলমলে রোদেলা দিনে নিজেকে প্রফুল্ল ও পালকের মতো হালকা মনে হবে, যেন কোনো বাঁধনেই আপনি আবদ্ধ নন। তাই মন আজ ভ্রমণের জন্য তাগাদা দিবে। প্রিয় মানুষের সঙ্গে পুরনো কোনো স্মৃতিবিজড়িত জায়গায় যাওয়া হয়ে যেতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০)

হৃদ্যতা দিয়ে হৃদ্যতা জিতে নিন। প্রেমের ক্ষেত্রে এমন কারও প্রতি হঠাৎ দুর্বল হয়ে উঠতে পারেন যে অল্পতেই রেগে যায়, তবে হেসে ফেলে রাগ ভেঙে পরক্ষণেই। আপনার কাজের টেবিল পরিষ্কার করুন, গুরুত্বপূর্ণ কাগজটি পেয়ে যাবেন। অর্থযোগ নিয়ে চিন্তাভাবনা করবেন না, আপনি যেখানে যাবেন টাকাও সেখানে উড়বে, নিজ দায়িত্বে।

আজ ১১ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২৩ ফেব্রুয়ারী ২০১৯ইং ১৭ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ শনিবার    সূর্যোদয় ৬:২৭ ও সর্যস্ত ৫:৫৯।তিথি, কৃষ্ণ চতুর্থী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ২৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯)

পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে।

বৃষ (এপ্রিল ২০মে ২০)

আজ আপনাকে বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সামনা করতে হতে পারে যা আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করাবে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে।

মিথুন (মে ২১জুন ২০)

মানসিক শত্র্রুরা যে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কমিয়ে দেয় আপনার এই উপলব্ধির জন্য এটি উপযুক্ত সময়, কাজেই মনে কোন অনাকাঙ্খিত চিন্তাকে প্রশ্রয় দেবেন না। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন।

কর্কট (জুন ২১জুলাই ২২)

আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। আপনি প্রস্তাব দ্বারা অভিভূত হতে পারেন কারণ এটি আপনাকে ভারমুক্ত করবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২)

আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়। আপনার স্ত্রীর স্বাস্হ্য চাপ এবং উদ্বেগের কারণ হতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২)

বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। আজ যদি আপনি পরিচিত মানুষদের উপর কোন সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দিতে চেষ্টা করেন- তাহলে আপনি আপনার নিজের আগ্রহকেই ক্ষতি করবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২)

অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। কোন দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কোন অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা নিয়ে আসবে। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১)

আপনার ঝগড়ুটে ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন যেহেতু এটি আপনার সম্পর্ককে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে।আপনি মুক্ত মন তুলে ধরে এবং কারোর বিরুদ্ধে সব বিদ্বেষ ঝেড়ে ফেলে এটি অতিক্রম করতে পারেন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১)

আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাদের আপনার সহায়তা প্রয়োজন। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। আজ আপনি আপনার কাজে একটি অগ্রগতি দেখতে পাবেন।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯)

নিরাপত্তাহীনতা/অস্থিতিশীলতার অনুভূতি বিহ্বলতার সৃষ্টি করতে পারে। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। আপনি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করলে আপনার গার্হস্থ্য জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে। প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮)

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও বিশেষত যদি আপনি অন্যের পিছনে খরচ করা বন্ধ না করেন। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০)

ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন।

 

আজ ১২ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২৪ ফেব্রুয়ারী ২০১৯ইং ১৮ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ রবিবার    সূর্যোদয় ৬:২৬ ও সর্যস্ত ৫:৫৯।তিথি, কৃষ্ণ পঞ্চমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

গত রাতের অনেক আনন্দ-ফূর্তির রেশ কাটেনি এখনো? ক্লান্ত হয়ে পড়লে বিশ্রাম নিন, ব্যায়াম করুন। সতেজবোধ করবেন অনেকতাই।

আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

সৃজনশীল কোনো কাজ হাতে আছে? যদি তাই হয়, তাহলে কাজটি সুষ্ঠুভাবে শেষ করতে জানপ্রাণ লাগিয়ে দিন। গত কয়েক সপ্তাহে যতটুকু এগিয়েছেন, আজ হয়তো তার চাইতে অনেকটাই বেশি এগিয়ে যাবেন। কাজের অগ্রগতিতে অবাক হবেন আপনি নিজেই। ভালোবাসার মানুষটির সাথে সন্ধ্যে কাটবে দারুণ!

মিথুন (মে ২১জুন ২০):

যদি কোনো গুরুত্বপূর্ণ অনুসন্ধানমূলক কাজের প্রয়োজন হয়ে থাকে, তবে আজই সেই দিন। আপনার মনোযোগের ক্ষমতা স্বাভাবিকের তুলনায় বেশি শক্তিশালী এবং আপনি ভেতরের বিষয় জানতে বেশি আগ্রহী। যদি অন্য কারো কাজ বা উদ্দেশ্য সম্পর্কে সন্দেহ হয়, তাহলে আজই তাকে ডেকে এ ব্যাপারে নিশ্চিত হতে পারেন। সেক্ষেত্রে সৎ হোন দু’জনই।

কর্কট (জুন ২১জুলাই ২২):

পেশাজীবন এগিয়ে নেয়ার জন্য আপনার গত কয়েক সপ্তাহের চেষ্টায় হয়তো ফল আসেনি কিছুই। তবে এখন সাফল্য এবং সৌভাগ্য রয়েছে ব্যবসায়িক কিংবা আর্থিক কোনো দিকে। তাই অর্থসংক্রান্ত দুশ্চিন্তা চলে যাবে। কোনো ধরনের স্বীকৃতি পেতে পারেন ওপর মহল থেকে। চুক্তি বা আইনি কাগজপত্রেও লাভের সম্ভাবনা রয়েছে। এখনকার সময় সন্তোষজনক এবং লাভজনক।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আজ বাড়িতে অতিথির সমাগম ঘটতে পারে। অতিথিদের মধ্যে অন্তত একজন বিদেশী এবং বাকিদের কেউ কেউ শিক্ষা খাতে যুক্ত হতে পারেন। উৎসাহব্যঞ্জক কথোপকথন থেকে হয়তো কোনো নতুন বিষয় সম্পর্কে দারুণ সব তথ্য জানতে পারবেন। আগামী দিনে এই বিষয়ে অধিকতর আগ্রহের কারণে পড়াশোনাতেও ব্যস্ত থাকতে পারেন।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

চরম কোনো পরিণতির দিন আজ, যা ভালোও হতে পারে কিংবা খারাপও। সবকিছু ঠিক রাখতে হয়তো আপনি প্রাণপণ চেষ্টা করছেন। নিজের পৃথিবীর সবকিছু ধরে রাখার দায় কেবল আপনার- ধারণা আপনার এমনটাই। কিন্তু সম্পর্ক ধরে রাখার দায় যে জড়িত প্রত্যেকের, তাও ভুলে গেলে চলবে না।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আপনার ওপর হয়তো অনেকেই শক্ত হয়ে উঠছেন। কিন্তু আপনার বিষয়ে ভালো ধারণা হওয়ার মত উপাদানও তারা পাবেন। আপনার মস্তিষ্ক কম্পিউটারের তথ্যভাণ্ডারের মত, যা সঠিক সময়ে ব্যবহার করতেই হবে। আপনার মানসিক ও আবেগিক অস্ত্রের সামনে বাকিরা কিছুই নয়। যদি আপনি প্রস্তুত হতে পারেন ঠিকভাবে, সব ধরনের প্রতিকূলতাই আপনার জন্য সহজ সমস্যা হয়ে ধরা দেবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার শক্তি আজ ভালো দিকেই খরচ হবে। অনেক সমস্যার সমাধান হয়ে গেছে। আপনার প্রবল চিন্তাশক্তি এবং প্রভাব ফেলার মোট আবেগই আপনার চালিকাশক্তি। কাজ করুন এবং নিজের ক্ষেত্র প্রসারিত করুন। নিজের কথা জোর গলায় বলুন। নিজের স্বপ্নের কথা লিখে রাখুন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

অর্থসংক্রান্ত বিষয়ের জন্য আজকের দিনটি দারুণ। সম্ভবত পাওনা কোনো টাকা অপ্রত্যাশিতভাবে পেয়ে যাবেন আজ, কিংবা অতিরিক্ত আয়ের কোনো উৎস ধরা দেবে হাতে। পরিস্থিতি অন্যরকম হলেও তা হাতের বাইরে বেরিয়ে যেতে দেবেন না যেন!

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

কিসের মধ্যে জড়াচ্ছেন, তা জড়ানোর আগেই জেনে নিন। বিশেষ করা প্রেম বা ভালোবাসার ক্ষেত্রে এটি অত্যন্ত জরুরি। গাছের ডালে বসে বাতাস খাওয়ার মত আরামের অনুভূতি পেলেই হবে না, বিষাক্ত কোনো পোকা আশপাশে আছে কিনা- সে ব্যাপারেও সচেতন হতে হবে। পথ পিচ্ছিল, তাই সাবধানে থাকুন। অসতর্ক হলেই সব শেষ।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

নিজের জীবনের দায়িত্ব নিজেই নিন। প্রাথমিক পর্যায়ে একটু বিভ্রান্তি তৈরি হলেও এই শক্তিই ভবিষ্যতে আপনাকে পথ দেখাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

অনেক কাজ জমে আছে কিন্তু করে উঠতে পারছেন না? পেশাগত কোনো কাজে আটকে আছেন আপনি। এখন সময় বিশ্রামের। সমস্ত উত্তেজনা ভুলে শান্ত করুন নিজেকে। অস্থিরতায় সমাধান নেই।

আজ ১৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৯ইং ১৯ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ সোমবার    সূর্যোদয় ৬:২৫ ও সর্যস্ত ৬:০০।তিথি, কৃষ্ণ সপ্তমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। .

মিথুন (মে ২১জুন ২০):

যদি কোনো গুরুত্বপূর্ণ অনুসন্ধানমূলক কাজের প্রয়োজন হয়ে থাকে, তবে আজই সেই দিন। আপনার মনোযোগের ক্ষমতা স্বাভাবিকের তুলনায় বেশি শক্তিশালী এবং আপনি ভেতরের বিষয় জানতে বেশি আগ্রহী। যদি অন্য কারো কাজ বা উদ্দেশ্য সম্পর্কে সন্দেহ হয়, তাহলে আজই তাকে ডেকে এ ব্যাপারে নিশ্চিত হতে পারেন। সেক্ষেত্রে সৎ হোন দু’জনই।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। ভালোবাসার লোককে হতাশ করবেন না- পরে আপশোষ করতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনার শক্তি আজ ভালো দিকেই খরচ হবে। অনেক সমস্যার সমাধান হয়ে গেছে। আপনার প্রবল চিন্তাশক্তি এবং প্রভাব ফেলার মোট আবেগই আপনার চালিকাশক্তি। কাজ করুন এবং নিজের ক্ষেত্র প্রসারিত করুন। নিজের কথা জোর গলায় বলুন। নিজের স্বপ্নের কথা লিখে রাখুনসাময়িক স্বাস্হ্যভঙ্গ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে।পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না, এতে শান্তি নষ্ট হবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না, এতে শান্তি নষ্ট হবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে।

আজ ১৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৯ইং ২০ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার    সূর্যোদয় ৬:২৫ ও সর্যস্ত ৬:০০।তিথি, কৃষ্ণ অষ্টমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭২%, সামাজিক বিবাহে ৮৯%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

মিথুন (মে ২১জুন ২০):

কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন- আপনি সবার চাহিদা পূর্ণ করতে সক্ষম হবেন না। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

আজ ১৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২৭ ফেব্রুয়ারী ২০১৯ইং ২১ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ বুধবার    সূর্যোদয় ৬:২৪ ও সর্যস্ত ৬:০১।তিথি, কৃষ্ণ নবমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭২%, সামাজিক বিবাহে ৮৯%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১এপ্রিল ১৯):

আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হয়ে বেশি লভ্যাংশ প্রদান করবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে। অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে যা আপনাকে উন্মত্ত করে তুলবে। আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে।

বৃষ (এপ্রিল ২০মে ২০):

আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। জীবন আপনাকে চমক দিতে পারে, কিন্তু আজ আপনি আপনার সঙ্গীর বিস্ময়কর দিক দেখে একেবারে বিস্ময়াভিভূত হয়ে গেছেন। ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

মিথুন (মে ২১জুন ২০):

আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন। হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান।

কর্কট (জুন ২১জুলাই ২২):

আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে।

সিংহ (জুলাই ২৩আগস্ট ২২):

আপনি যার সঙ্গে থাকেন তার সঙ্গে বিতর্ক শুরু না করার জন্য সতর্ক থাকুন। আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। প্রেমের জীবন গতিশীল হবে। আজ আপনার স্ত্রীর সাথে একটি উত্তপ্ত বাদানুবাদের পর আপনার মাথা ঠোকার মত অনুভূতি হতে পারে।

কন্যা (আগস্ট ২৩সেপ্টেম্বর ২২):

আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩অক্টোবর ২২):

আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩নভেম্বর ২১):

আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। ভ্রমণের দ্বারা আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হওয়া সম্ভব। আপনি আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন- আপনি দেওয়ার চেয়ে বেশি অঙ্গীকার করবেন না। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে।

ধনু (নভেম্বর ২২ডিসেম্বর ২১):

আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে।

মকর (ডিসেম্বর ২২জানুয়ারি ১৯):

যদি প্রয়োজন হয় তাহলে প্রতিষেধক ওষুধ নিন, যেহেতু আপনার প্রতিরোধের শক্তি কম থাকবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

কুম্ভ (জানুয়ারি ২০ফেব্রুয়ারি ১৮):

আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি/ গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯মার্চ ২০):

আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।

আজ ১৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ ফেব্রুয়ারী ২০১৯ইং ২২ জামাদিউল সানি  ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার    সূর্যোদয় ৬:২৩ ও সর্যস্ত ৬:০১।তিথি, কৃষ্ণ নবমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মীন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৯%, সামাজিক বিবাহে ৮৯%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):

আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। অংশীদারিত্বে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। সবারই উপকৃত হওয়া সম্ভবপর। কিন্তু অংশীদারদের সাথে হাত মেলানোর আগে ভেবে নিন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০):

দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। আপনার তারারা আজ আপনাকে অসাধারণ ক্ষমতা দিতে পারে- তাই দীর্ঘমেয়াদী লাভের জন্য তাৎপর্যপূর্ণ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

মিথুন (মে ২১- জুন ২০):

আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২):

আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): .

যদি আপনি একটু ধ্যান করতে পারেন তাহলে খুব ভালো হয়। আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): .

বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):

দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। আজ পরম সুখের দিন। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):

আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):

ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। কখনও বিবাহিত জীবন খুব বিরক্তিকর মনে হয়। আজ আপনার বিরক্তি বোধ হওয়ার দিন এরকম দেখান।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):

আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। এমন মানুষদের সাথে হাত মেলান যারা সৃষ্টিশীল এবং আপনার অনুরূপ ধারণাপোষণ করেন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):

নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। কর্মক্ষেত্রে সমস্ত জিনিস সত্যিই রহস্যময় হয়ে যেতে পারে; আপনার বিরুদ্ধে সবকিছু যাচ্ছে বলে মনে হবে। তবে, এটা সত্য হবে না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):

কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।