• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে


প্রকাশিত: ৬:৫১ পিএম, ১০ ডিসেম্বর ১৮ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৭৩ বার

 

 

আজ ১৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ডিসেম্বর ২০১৮ইং এবং ২২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় :২৫ সর্যস্ত :১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। সামাজিক অন্তরায় পার করতে অক্ষম। যদি আপনি একদিনের ছুটিতে যেতে চান তাহলে চিন্তা করবেন না। বিবাহিত জীবন কখনও কখনও সত্যিই চাহিদা প্রবন। যদি আপনি চাহিদাগুলি পূরণ না করেন, আপনাকে তার ফলভোগ করতে হবে। তাই সাবধান থাকুন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

মিথুন [২১ মে২০ জুন

দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

ভাগ্যবান। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য  কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। বাজে মেজাজের জন্য আপনার স্ত্রীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। বিবাহিত জীবনে উচ্ছ্বাস পোষণের জন্য আজ আপনি প্রচুর সুযোগ পেতে পারেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

কাজের পরিবর্তনে আপনার লাভ হবে। বর্তমান কাজ ছেড়ে আপনি অন্য কোনো ক্ষেত্রে যেমন বিপণন লাইনে যোগ দিতে পারেন যা আপনার জন্য সঠিক হবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে।

 

 

 

আজ ১৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ২ ডিসেম্বর ২০১৮ইং এবং ২৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:২৫ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

ঘৃণার অনুভূতি ব্যয়সাপেক্ষ প্রমাণিত হতে পারে। এটি শুধুমাত্র গোপনে আপনার ধৈর্য্যশীলতার ক্ষমতাই নষ্ট করে না, বরং আপনার বিবেচনার ক্ষমতাকেও হ্রাস করে এবং সম্পর্কে এক চিরস্থায়ী ফাটলের সৃষ্টি করে। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত।  ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। জিনিসপত্র সঠিকভাবে সামলান কারণ আপনার স্ত্রীর মেজাজ খুব একটা ভালো ঠেকছে না।

মিথুন [২১ মে২০ জুন

আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাদের আপনার সহায়তা প্রয়োজন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনি আজ কিছু অনিবার্য অতিথিদের সাক্ষাত করবেন তাই আপনার আবেগগুলি নিয়ন্ত্রণাধীন রাখতে চেষ্টা করুন। এই মূহুর্তের প্রয়োজন হল আত্মসংযম যা আপনার চরিত্রে সারবত্তা। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। যখন একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করতে যথেষ্ট সময় থাকবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার পরিবার আপনাকে উদ্ধার করতে আসবে এবং সঙ্কটের সময় আপনাকে পরিচালিত করবে। এটা আত্মবিশ্বাস শক্তিশালী করতে অত্যন্ত সহায়ক হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। কর্মস্থানে আপনি অত্যধিক ধকল নেওয়ায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। +

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। মেজাজ না সামলাতে পারলে পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দিয়ে ফেলতে

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না। আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু করা। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। আপনার যত্নের প্রয়োজনে পরিবারের সদস্যদের থেকে সহায়তা নিন। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন।

 

 

আজ ১৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ৩ ডিসেম্বর ২০১৮ইং এবং ২৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:২৬ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে।

মিথুন [২১ মে২০ জুন]

সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।  খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা হতে পারে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃজাতীয় কারও সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকুল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অর্থ খরচ হতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগ হতে পারে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে।  ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। যারা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন  তারা সাফল্য পাবেন।

 

 

আজ ২০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ৪ ডিসেম্বর২০১৮ইং এবং ২৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:২৭ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মীর কৃপালাভ সহজ হবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন। গৃহবাড়ি আসবাবপত্র ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

জীবন সাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিক প্রীতি দেখা দেবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শণ করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ ফল প্রদান করবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনো রূপ সম্ভাবনা নেই। ভাঙা প্রেম জোড়া লাগবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোন বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে চক্কর কাটতে হবে।

 

 

আজ ২১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ৫ ডিসেম্বর২০১৮ইং এবং ২৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:২৮ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বদনাম হতে পারে।  মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। আজ সারা দিন একটু ভাল একটু খারাপ ভাবে চলতে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে।

মিথুন [২১ মে২০ জুন]

আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সকাল থেকে ভ্রাতৃবিরোধ হতে পারে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকুল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল। প্রেমের ব্যাপারে কোনও বাজে খবর আসতে  পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি হবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি বা ডাকাতির হতে পারে, সাবধান থাকুন। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা, বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ব্যাপারে কোনও ক্ষতি হতে পারে। না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

প্রেমে সাফল্যের যোগ রয়েছে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভাল সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আপনার ব্যবহার খারাপ হতে পারে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। সকাল থেকে শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। ডাক্তারের ব্যাপারে একটু সাবধান থাকুন। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে।

 

 

আজ ২২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ৬ ডিসেম্বর ২০১৮ইং এবং ২৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:২৮ ও সর্যস্ত ৫:১২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে।

মিথুন [২১ মে২০ জুন]

শিক্ষক বা কোনো মুরব্বির সাহায্য পেয়ে যাবেন। বৈদেশীক বাণিজ্যে অগ্রগতি হবে। ম্যানপাওয়ার ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিদ্যার্থীদের ভর্তি পরীক্ষার ফল আশানুরুপ হবে না।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। দিনের শেষ ভাগে কোনো বন্ধুর কাছ থেকে ঋণ নিতে পারেন। চিকিৎসক ও ক্যামিক্যেল ব্যবসায় ভালো আয় হবার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

প্রকাশক ও মুদ্রণ ব্যবসা নতুন কাজের অর্ডার আসতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই-বোনের পড়াশোনা বিষয়ে কিছু অর্থ ব্যয় করতে হবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। সকাল থেকে মনে অবসাদ আসতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। ভালো খাবার, রোমান্টিক মুহুর্ত; আপনার জন্য আজ সবকিছুর পূর্বাভাস আছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

স্ত্রী ও পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। বিকালের দিকে বাড়ীতে ছোট ভাই বোনের আগমনের সম্ভাবনা। কোনো আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের সুনাম সম্মান বৃদ্ধির সুযোগ চলে আসবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায়ীক বকেয়া আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেবার সুযোগ পেয়ে যাবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় লোকশানের সম্মুখীন হতে পারেন। প্রবাসীদের দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। কোনো প্রতারকের পাল্লায় পড়ার আশঙ্কা রয়েছে।

 

 

আজ ২৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ডিসেম্ব ২০১৮ইং এবং ২৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় :২৯ সর্যস্ত :১৩পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকাজানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদেশ গমনেচ্ছুুদের বিদেশগমনের পথ খুলবে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিঃসন্তান দম্পতিদের মনে আশার আলো জ্বলবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন। ভ্রমণ শুভ।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শণ করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাঙা প্রেম জোড়া লাগবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। শত্রুরা পরাস্ত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের প্রচেষ্টা বাস্তবায়িত হবে। লোকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভ ফল প্রদান করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পরিবারের কোন বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে চক্কর কাটতে হবে। অবশ্য সংকটকালে বন্ধু বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

 

আজ ২৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ৮ ডিসেম্বর ২০১৮ইং এবং ২৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় ৬:৩০ ও সর্যস্ত ৫:১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

রাজনৈতিক ও সামাজিক কাজে আপনাকে রহস্যজনক বিপদে পরতে হবে। সাবধানে থাকবেন। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ সাফল্য আশা করা যায়। প্রত্যাশা পূরণে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে।

মিথুন [২১ মে২০ জুন]

পরিবারের সদস্যদের সাথে সামাজিক জমায়েত প্রত্যেককে এক ভালো মেজাজে রাখবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। বিবাহ স্বর্গে তৈরি হয়, আপনার স্ত্রী আজ আপনার কাছে এটি প্রমাণ করবে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝতে অসুবিধা হবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ আপনার ইচ্ছামত কিছু নাও চলতে পারে, কিন্তু আপনি আপনার অর্ধাঙ্গীনির সাথে একটি সুন্দর সময় কাটাবেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। কিছু বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

কারো উপর অধিক বিশ্বাসের কারণে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা রয়েছে। অনৈতিক সম্পর্ক বৃদ্ধিও আশঙ্কা রয়েছে। রাগ ও জেদের কারণে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যাবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

মায়ের শরীর কিছুটা দুর্বল হবার আশঙ্কা। যানবাহন ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। কর্ম ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার স্বাস্হ্য নিয়ে দুশ্চিন্তা করা প্রত্যাখ্যান করুন। অসুস্থতা প্রতিহত করার এটি একটি ক্ষমতাশালী প্রতিরোধ।আপনার সঠিক মনোভাব ভুল মনোভাবকে টেক্কা দেবে। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

কিছু বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

সামঞ্জস্যপূর্ণ ব্যাক্তিত্ব তৈরী করুন যাতে ঘৃণা ভাবকে দমন করা যায় কারণ ঘৃণা হলো ভালোবাসার চেয়েও শক্তিশালী আর তাতে শরীরের অসীম ক্ষতি হয়। মনে রাখবেন ভালোর চেয়ে মন্দের প্রভাব বেশী।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক ব্যয় বহুল থাকবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে।

 

 

আজ ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ডিসেম্ব২০১৮ইং এবং জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় :৩০ সর্যস্ত :১৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। আয় উন্নতিতে কোনো রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। রহস্যজনক উৎস থেকে টাকা রোজগারের যোগ প্রবল। ব্যবসায়ীক ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে।

মিথুন [২১ মে২০ জুন]

খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

চোখে ছানির রোগীদের দূষিত বাতাবরণে যাওয়া এড়িয়ে চলা উচিত, কারণ ধোঁয়া আপনার চোখকে আরো ক্ষতিগ্রস্ত করতে পারে। যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার আবেগকে নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে- আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার আবেগকে নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে- আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। আজ বকেয়া ধন লাভের যোগ বলবান। বড় ভাই এর কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বন্ধুর সাথে কোনো অংশীদারি ব্যবসার সুযোগ আসতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। পুরোনো যোগাযোগ এবং বন্ধুরা সহায়ক হবে। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আজ প্রত্যেকে আপনার বন্ধু হতে চাইবে- এবং আপনিও তা স্বীকার করে খুশি হবেন। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন।

 

 

আজ ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১০ ডিসেম্ব ২০১৮ইং এবং জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় :৩১ সর্যস্ত :১৩পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকাজানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে।  কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার দ্বারা ঝামেলায় পড়তে পারেন।

মিথুন [২১ মে২০ জুন]

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আশানুরুপ অগ্রগতি হতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। এই মূহূর্তে বাচ্চা আর পরিবার আপনার প্রধান লক্ষ্য।  প্রায় সারাদিনই আর্থিক দুশ্চিন্তায় থাকতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

বিকাশ ও মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা লাভবান হবেন। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। কোনও নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। যারা তাদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

বাড়িতে বড় বোনের আগমন হতে পারে। ব্যবসা-বাণিজ্যে বকেয়া টাকা আদায়ের যোগ বলবান। ঠিকাদারী কাজে অগ্রগতি হবে।আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পাবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে।  সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আজ, খরচ আপনার জীবন সঙ্গীনীর সাথে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

সংসারে সুখ শান্তি বজায় থাকবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন আজ ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাঙ্গঠনিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। সুন্দর এবং উদার প্রেমের জন্য পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের উন্নতির সুযোগ রয়েছে। অসুস্থরা শারীরিক ও মানসিক ভাবে সুস্থ্য হয়ে উঠবেন। ব্যবসায়ীক সিদ্ধান্তের কারণে ভালো মুনাফা হবে। রোমান্টিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। আবার প্রেমে পড়ার সুযোগ প্রবল কিন্তু ব্যাক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না।

 

 

আজ ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১১ ডিসেম্বর ২০১৮ইং এবং জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় :৩১ সর্যস্ত :১৩পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকাজানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

সকাল থেকে কোনও ছোট ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেমে নতুন‌ গতি আসবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ। দাম্পত্য কলহ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি। হজমের সমস্যায় ভোগান্তি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা।

মিথুন [২১ মে২০ জুন]

স্ত্রীর সঙ্গে কোনও কারণে বিবাদ বাধতে পারে। সঙ্গীতচর্চায় প্রচুর অগ্রগতির সুযোগ আসতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল হবে। ভ্রমণে গিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

অতিরিক্ত গর্বের জন্য লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। পুরনো প্রেম তুচ্ছ কারণে ভেঙে যেতে পারে। রক্তাল্পতায় ভোগান্তি।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

সকাল থেকে কোনও ছোট ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেমে গতি আসতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

কথা দিয়েও কোনও তা রাখতে পারবেন না। ধর্মের কাজে মনোযোগে সমাজে সম্মান প্রাপ্তি। অর্থোপার্জনের নতুন পথ পাওয়ায় মনে শান্তি। মা, বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা করতে পারেন। সন্তানের কোনও কাজে আপনার মুখ উজ্জ্বল হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

পেটের কোনও সমস্যার জন্য আজ আপনার খাবারে অনিহা আসতে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্খা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

অতিরিক্ত লোভের কারণে আজ খুব বড় বিপদ হতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আজ সকাল থেকে সকল কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য খরচ হতে পারে। ভাল কাজ করে মনে উৎফুল্লতা।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণতার প্রয়োজন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ।  সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে।

 

 

আজ ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১২ ডিসেম্বর ২০১৮ইং এবং ৪ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:৩২ ও সর্যস্ত ৫:১৪। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

সন্তানের ব্যবহারে মনে কষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কারও চক্রান্তে ক্ষতি হতে পারে। বায়ু পথে ভ্রমণ হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

চাকরির জন্য বিদেশ যাত্রা হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তির সম্ভাবনা। সম্পত্তির ব্যাপারে কোনও বাড়তি খরচ হতে পারে। দুপুরের পরে কোনও নতুন ব্যবসায় যোগাযোগ হতে পারে।

মিথুন [২১ মে২০ জুন]

খেলাধূলায় সন্মান বৃদ্ধি।  রাজনীতিতে কঠিন কোনও ব্যক্তিত্বের মোকাবুলা করতে হতে পারে। আত্মীয়ের সাহায্যে কোনও কাজের যোগাযোগ আসতে পারে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

চাকরির স্থানে কোনও চাপ বৃদ্ধি। পেটের কোনও সমস্যায় চিকিৎসা খরচ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি।লেখকদের সুনাম বাড়তে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

সন্তানের ব্যবহারে মনে কষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কারও চক্রান্তে ক্ষতি হতে পারে। বায়ুপথে ভ্রমন হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

পরিশ্রমের ফল না পাওয়ায় মানসিক চাপ বৃদ্ধি পাবে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। যকৃতের সমস্যায় ভোগান্তি। বন্ধুর সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

অনেক দিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনও রূপ সাহায্য পাবেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরুসেবা করুন, ভাল ফল পাবেন। দিনের শেষে মাথার যন্ত্রণা বৃদ্ধি।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলে ভাল হবে। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, সমস্যা হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

বাড়িতে অনেক অতিথির জন্য চিন্তা বাড়তে পারে। পথেঘাটে কোনও আঘাতের সম্ভাবনা। বাড়তি কোনও কথা অশান্তি আনতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক না করাই ভাল।

 

 

 

আজ ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৮ইং এবং ৫ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৩৩ ও সর্যস্ত ৫:১৪। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]
বিদ্যার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। মনের মানুষকে মনের কথা স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হতে পারে। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]
মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

মিথুন [২১ মে২০ জুন]
ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের কারো সহযোগিতা পেতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। ঠাণ্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদ উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত রাখুন। চক্ষু বা মাথা ব্যথায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]
নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। শিগগিরই চিকিৎসা গ্রহণ করুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]
মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মনের কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। তীর্থ ভ্রমণ হতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    
দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যাবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। চলাচলে সতর্ক থাকুন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]
পারস্পরিক-সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন। ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]
শরীর খুব একটা ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

 

 

আজ ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৮ইং এবং ৬ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:৩৩ ও সর্যস্ত ৫:১৪। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। নিজের গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।

মিথুন [২১ মে-২০ জুন]
দিনটি শুভ সম্ভাবনাময়। নিজের জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। আইনগত ঝামেলা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হতে পারে। অকারণ ব্যয় পরিহার করুন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। শ্রমিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]
দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। উচ্চশিক্ষা বা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]
দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রতিকূল সময়কে ধৈর্যের সঙ্গে মোকাবেলা করতে হবে। বিবাদ এড়িয়ে চলুন। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    
ব্যাবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারী ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে কোনো ভুল-বোঝাবুঝি দেখা দিতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]
দিনটি শুভ সম্ভাবনাময়। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

 

আজ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৮ইং এবং জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় :৩৪ সর্যস্ত :১৫ পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]
আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। হটকারী সিদ্ধান্ত ক্ষতির কারণ হতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পাবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারবেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
সামাজিক ক্ষেত্রে যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]
দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যাবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। যৌথ কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকার সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোন অসুস্থতায় ভুগতে পারেন। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
ব্যক্তিগত সৃজনশীলতায় সুফল পেতে পারেন। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। শিল্পীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংস্কৃতিক কর্মকাণ্ডে সাফল্য পেতে পারেন। যোগাযোগ শুভ।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকতে পারে। আবেগ সংযত রাখুন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকবে। পরিস্থিতি নিজের অনুকূলে থাকতে পারে।

 

আজ ২ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৮ইং এবং ৮ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:৩৪ ও সর্যস্ত ৫:১৫। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

সাদা পাতার মতো ভবিষ্যৎ আপনার হাতে ধরিয়ে দেয়া হবে। কলমটা ঝুলিয়ে দেয়া হবে মাথার পেছনে। কেউ বলে দেবে না সেটা আপনার এতো কাছে আছে। সবাই মনে করিয়ে দেবে, আপনি কলমটিতে দেখতে পাচ্ছেন না

বৃষ [২১ এপ্রিল২০ মে]

মনের গভীরে থাকা লোভ জয়ী হওয়ার আশা বাদ দিয়ে দিন। চারপাশের মিত্রদের সঙ্গে নতুন সম্পর্কের সেতু গড়ুন। তবে যাই করুন, আপনার প্রতিপক্ষের কাছে এটা নিশ্চিত করুন যে প্রতিযোগিতায় আপনিই সবচেয়ে পারদর্শী ব্যক্তি।

মিথুন [২১ মে২০ জুন

পুরনো কোনো স্মৃতি কিছুটা বিচলিত করে দেবে আজ। কিন্তু ভেবে দেখুন, যে স্মৃতি শুধুই কষ্ট বাড়ায় তা পুষবেন, নাকি নতুন করে সব শুরু করবেন। সৃষ্টির প্রতি গভীর মনোযোগী হোন। নতুন করে কারো সঙ্গে সম্পর্ক হতে পারে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

সকালের ভয় দুপুর নাগাদ কেটে যাওয়ার সম্ভাবনা আছে। আর না কাটলেও ভয় পাবেন না। সন্ধ্যের আলোয় ভয় আরও জেঁকে বসতে পারে। তবে প্রেমিকার সংস্পর্শে নাকি ভয় কেটে যায়। আজ এই সুযোগটা নিতেও পারেন। তাই বলে প্রতিবেশী জাতিকার দিকে নজর না দেয়াই ভালো।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

পথের জন্য কান্না আসবে। এ পথ ইট, পাথর, বালি, সুরকি, পিচের নয়। এ পথ সাফল্যের। আপনি যাকে আজ অহেতুক মনে করে ফিরিয়ে দিলেন তাকে আপনার কাজে লেগে যাবে অচিরেই। তখন টের পাবেন মানুষের সঙ্গে মহব্বত রাখার হকিকত কী!

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

দীর্ঘ পথযাত্রার সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক রাখুন। মনোমালিন্য হলে নিজেই এগিয়ে যান। বিনিয়োগে পাবেন প্রশান্তির ছোঁয়া। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নিজেকে সাবধানে রাখুন। অর্থভাগ্য প্রসন্ন বলা চলে। দূরযাত্রা শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

মেজাজ আজ তুঙ্গে থাকবে। সামনে যাকে পাবেন তাকে কাঁচা খেয়ে ফেলার একটা ইচ্ছা জন্ম নিবে। কাউকেই আজ বিশ্বাস হবে না। মিত্রকেও আজ ছাড় দিতে ইচ্ছা হবে না। কেন এমন হবে তার হিসাব মেলাতে যাবেন না। তাহলে নিজেকেই কিছু একটা করে ফেলতে ইচ্ছে করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

জীবনের সব রস শুকিয়ে যাচ্ছে বলে মনে হলে, বড় ধরনের পরিবর্তন নিয়ে আসুন। চাই কী, বর্তমান ও কর্মক্ষেত্র বদলে ফেলতে পারেন। এবং তার উদ্যোগটি নিতে পারেন আজ থেকেই। প্রেমযোগ শুভ বরাবরই। তবে অর্ধযোগ ততটা নয়।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

প্রেমের জন্য যা ইচ্ছে তা আজ করে ফেলতে ইচ্ছে করবে। ঘরের রাগ অফিসে এসে ছাড়তে গিয়ে ভীষণ বিপদে পড়ে যাবেন। কিছুতেই কিছু হচ্ছে না যাদের, বেতন আটকে গেছে যাদের, প্রোমোশনের কথা বলে কাজ করিয়ে নিচ্ছে যে প্রতিষ্ঠান সেখানে আপনার গুরুত্ব আপনাকেই বুঝতে হবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে দীর্ঘদিনের জটিলতা আরও ঘণীভূত হবে। তবে যাই হোক, গ্রহ বলছে মেষের জন্য দিনটি রোমান্টিক। কুম্ভ রাশির জাতকের সংস্পর্শে আপনার উপকার হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

প্রচণ্ড চাপে আজ বুঝতে পারবেন যে আগে যা করেছেন তা সব ভুল ছিল। নতুনের দিকে হেঁটে আসতে থাকুন আর উন্মোচন করুন সম্ভাবনার দরজা। রাজনৈতিকভাবে আজ বেশ চাপে যাবে দিন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

স্বার্থপরতা পরিত্যাগ করে এগোতে পারলে আজ রীতিমতো বিশেষ খ্যাত হয়ে যাবেন। নতুন বন্ধু আপনার উদারতা আশা করবে। পুরনো প্রেম আপনাকে স্মৃতিকাতর করবে। নতুন কর্মক্ষেত্র সৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। অর্থভাগ্য নিতান্তই করুণ বলা চলে।

 

 

আজ ৩ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ ডিসেম্বর ২০১৮ইং এবং ৯ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:৩৫ ও সর্যস্ত ৫:১৫। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
শরীর খুব অসুস্থ হতে পারে। আজ আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা বাড়তে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]
কিট পতঙ্গ থেকে একটু সাবধান থাকা দরকার। কোনও কারণে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে কোনও কারণে সম্মান পেতে পারেন। সরকারি কর্মীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত থাকতে পারেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
সকালে লটারির টিকিট কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি হতে পারে। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
আজ কোনও এক সময় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় সাফল্য পাবেন না।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
সকালের দিকে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারা দিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। নাটকের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
আজ কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী, স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার উপর রাগ থাকবে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ কোনও রূপ জটিলতা হতে পারে। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
অতি পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। আজ ব্যবসায় ভাল আয়ের যোগ আছে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকরির স্থানে জটিলতা আসতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনও বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
গান বাজনার থেকে আয় বৃদ্ধি। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্ত পনায় অস্থির হতে হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
বাড়তি কোনও আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মনে কষ্ট। অসৎ সঙ্গে পড়ে অর্থ নাশ হতে পারে। আজ সন্তানকে সাহায্য করতে পেরে মনে শান্তি। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। শরীরটা একটু খারাপ হতে পারে।

 

 

আজ ৪ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ ডিসেম্বর ২০১৮ইং এবং ১০ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:৩৬ ও সর্যস্ত ৫:১৬। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]
আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্ত হতে পারেন। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে।

মিথুন [২১ মে২০ জুন]
আজ সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। রহস্য বিদ্যায় মনোনিবেশ করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।.

কর্কট  [২১ জুন২০ জুলাই]
আজ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]
আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে  মিলে ভ্রমণ।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]
শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কর্মের যোগাযোগ আসতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]
বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য মিলতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকরির শুভ সময়।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]
নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]
বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    
ভাল কাজের জন্য কোনও উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে। কোনও রোগের থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]
অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]
অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

 

 

আজ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ ডিসেম্বর ২০১৮ইং এবং ১১ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় :৩৬ সর্যস্ত :১৬ পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
নিজ কল্পনাশক্তির সঙ্গে বাস্তবতাবোধকে মিশ্রিত করুন। তাহলেই আপনি আপনার কাজে সাফল্য পাবেন। শুভ হোক আপনার! আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া।

বৃষ [২১ এপ্রিল২০ মে]
আজকের দিনটি আপনার জন্য ভাল যেতে পারে। যে কোন কাজে সফল হতে পারেন। নিজেকে শান্ত শৃষ্টভাবে কাজ করতে হবে। আত্মীয়তার মাঝে কলোহ সৃষ্টি হতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে।

মিথুন [২১ মে২০ জুন]
জীবনের যেকোনো অবস্থায় মনের শান্ত ভাব বজায় রাখুন। আপনার দুশ্চিন্তার কোনো কারণ নেই।

কর্কট  [২১ জুন২০ জুলাই]
অতিরিক্ত আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না। আবেগ নিয়ন্ত্রণ করতে পারলে আপনি সপ্তাহটি সফলভাবে কাটাবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
কঠিনভাবে চিন্তা না করে নিজেকে একটু ছুটিতে রাখুন। মন স্বাভাবিক রাখলে আপনার কাজকর্ম সহজভাবেই এগোবে। আত্মবিশ্বাস বজায় রেখে সামনে চলুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
মানুষের আবেগ একটা ঝড়ের মতো, প্রচণ্ড বেগে এগিয়ে আসে আবার চলেও যায়। এই কথাটি মনে রেখে সপ্তাহ যাপন করুন। সপ্তাহ শেষ হওয়ার আগেই সৌভাগ্যের দেখা পাবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
জীবনে আপনি বহু বড় বড় বিপর্যয় পার হয়ে এসেছেন। এবারও পারবেন। বিশ্বাস অটুট রাখুন। আপনার কল্যাণ হোক!

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
অনর্থক কঠিন রকম চিন্তা না করে চিন্তার ক্ষেত্রে খানিকটা সহজ হোন। সময় আপনার ভালো আছে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
চলতি সপ্তাহে নিজেকে যতটা সম্ভব বেশি বিশ্রাম ও বিনোদনের মধ্যে রাখুন। সপ্তাহ আপনার ভালোই কাটবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
অন্যের সাফল্যের দিকে না তাকিয়ে নিজের কাজ করে যান। প্রতিযোগিতার মনোভাব গ্রহণের দরকার নেই। সফল হোক আপনার চলতি সপ্তাহ !

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
মনের আকাশে দুশ্চিন্তা জমতে দেবেন না। সপ্তাহজুড়ে আপনার অনেক কিছুই ভালো দেখতে পাই। শুভ হোক!

 

আজ ৬ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২০ ডিসেম্বর ২০১৮ইং এবং ১২ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৩৭ ও সর্যস্ত ৫:১৭। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা ধনু রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে কিছু বিষয়ে মতানৈক্য হতে পারে। তবে তার কোনও প্রভাব সহকর্মীদের সঙ্গে সম্পর্কে পড়বে না৷ ব্যবসায়ীক কাজে দিনটি ভালো যাবে না।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ঘোষণা হতে পারে। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আজ যানবাহন ক্রয় করতে পারেন। মায়ের সাহায্য পাওয়ার সম্ভাবনা। জমি ভূমি আবাসন ক্রয় সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরূপ অগ্রগতি হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনও বন্ধুর সাহায্যে বকেয়া অর্থ আদায় হতে পারে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ ব্যবসায় ও কর্মস্থলে কোনও ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। বিবাহিত জীবনে কোনও ঝামেলা দেখা দিতে পারে। শুভ রং: কমলা,শুভ সংখ্যা: ৩।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

আজ বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারি চাকরিতে উন্নতির সম্ভাবনা প্রবল।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে।আজ বেকারদের ভাগ্য উন্নয়নের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোনও কাজে অংশ নিতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কোথা থেকে প্রাপ্তির সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীক কারণে কোনও পুলিশী হয়রাণীর সম্মুখীন হতে পারেন। মামলা মোকদ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আজ পরিবারের জন্য অর্থ ব্যয় হতে পারে। মামলায় জয়ী হতে পারবেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল।

 

 

 

আজ ৭ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২১ ডিসেম্বর ২০১৮ইং এবং ১৩ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:৩৭ ও সর্যস্ত ৫:১৭। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আর্থিক সঙ্কটের মধ্যে পড়তে হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অস্থিরতার কারণে কাজে কর্মে বারবার ঝামেলার আশঙ্কা। কোনও কর্মচারীর উপর বেশি নির্ভর করা ঠিক হবে না।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্সের পক্ষে খুব ভালো। আজ সন্তানের জন্য কেনাকাটার যোগ রয়েছে। কাছের মানুষের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক ও ঘরের কাজে ব্যস্ত হতে পারেন। মামাবাড়ির কারোর সাহায্যে প্রত্যাশা পূরণের যোগ প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি আশা করা যায়।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গার্মেন্টস ও রেডিমেড গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে সমস্যার সমাধান হতে পারে। সাংবাদিকদের কাজে অগ্রগতি আশা করা যায়৷

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

আজ সিংহর জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। খাদ্য ও বেকারি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। খুচরা বেচাকেনায় লাভবান হবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিদেশ থেকে কোনও বিয়ের প্রস্তাব পেতে পারেন। অংশিদারী ব্যবসায় নতুন কাজের যোগ প্রবল। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কারণে ভ্রমণের যোগ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে ব্যয় বৃদ্ধির সম্মুখীন হতে হবে। প্রবাসীদের দিনটি ভালো যাবে। কোনও ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করতে

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বন্ধু বা কোনও ভাই বোনের দ্বারা উপকৃত হবেন। মনোবাঞ্ছা পূরণ হতে পারে। স্বর্ণকার ও রৌপ্যকারদের আয় রোজগার বাড়তে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মস্থলে কোনও প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। প্রভাবশালী কোনও কর্মকর্তা বা নেতার আনুকূল্য লাভের সুযোগ পেয়ে যাবেন। গৃহসুখের বৃদ্ধি হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

উচ্চশিক্ষার জন্য ভালো কোনও শিক্ষাপ্রতিষ্ঠানে ভরতির যোগ রয়েছে। ব্যবসায়ীক কাজে বা চাকরির কোনও প্রয়োজনে বিদেশ যেতে হবে। মানসিক অস্থিরতাকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র যাবে। আজ কাউকে ঋণ দান বা কারোর থেকে ঋণ গ্রহণ করতে হতে পারে। কোনও পরিচিত শুভাকাঙ্খীর মৃত্যু সংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মীন রাশির জাতক জাতিকার আজ আপনি সকল প্রকার অংশিদারী কাজে সফল হবেন। জীবন সাথীর সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ অর্থলাভের যোগ রয়েছে।

 

 

আজ ৮ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২২ ডিসেম্বর ২০১৮ইং এবং ১৪ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় ৬:৩৮ ও সর্যস্ত ৫:১৮। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]
চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। কাউকে ধার-কর্য দেওয়া থেকে বিরত থাকুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
শরীর মোটামুটি ভালো থাকবে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। অন্যের প্রতি সদাচরণ করুন।

মিথুন [২১ মে-২০ জুন
দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। দূরের যাত্রা শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]
পিতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কোনো উৎসব-অনুষ্ঠানে যোগদান করতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। পেশাগত দিক মোটামুটি ভালো থাকতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। প্রতিকূল সময়কে সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে মোকাবেলা করুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। শরীর খুব একটা ভালো যাবে না। শরীর সম্পর্কে সতর্ক থাকুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। তবে আজ কোনো চুক্তি না করলেই ভালো করবেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    
ধর্মীয় কাজে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ধর্ম ও আধ্যাত্মিকতার অনুরাগ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। আপনজন কেউ ভুল বুঝতে পারে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

 

 

আজ ৯ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২৩ ডিসেম্বর ২০১৮ইং এবং ১৫ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:৩৮ ও সর্যস্ত ৫:১৮। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন।
বৃষ [২১ এপ্রিল২০ মে]

ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।
মিথুন [২১ মে২০ জুন

প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
কর্কট  [২১ জুন২০ জুলাই]

যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে।
ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে।
মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।
কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।
মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।

 

 

আজ ১০ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২৪ ডিসেম্বর ২০১৮ইং এবং ১৬ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:৩৮ ও সর্যস্ত ৫:১৯। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
বৃষ [২১ এপ্রিল২০ মে]

স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে।
মিথুন [২১ মে২০ জুন

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।
কর্কট  [২১ জুন২০ জুলাই]

একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।
সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।
কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।
তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে
বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।
ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।
মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে
কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।
মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

 

 

আজ ১১ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ ডিসেম্বর ২০১৮ইং এবং ১৭ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:৩৯ ও সর্যস্ত ৫:১৯। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান।
বৃষ [২১ এপ্রিল২০ মে]

স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন।

মিথুন [২১ মে২০ জুন

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।

 

 

আজ ১২ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২৬ ডিসেম্বর ২০১৮ইং এবং ১৮ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:৩৯ ও সর্যস্ত ৫:২০। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না।

মিথুন [২১ মে২০ জুন

প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন। আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে।

 

 

 

আজ ১৩ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২৭ ডিসেম্বর ২০১৮ইং এবং ১৯ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৪০ ও সর্যস্ত ৫:২০। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।

মিথুন [২১ মে২০ জুন

যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।
বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।
মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

 

 

আজ ১৪ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ ডিসেম্বর ২০১৮ইং এবং ২০ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:৪০ ও সর্যস্ত ৫:২১। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে।

মিথুন [২১ মে২০ জুন

আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন- কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত।

 

 

আজ ১৫ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ২৯ ডিসেম্বর ২০১৮ইং এবং ২১ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় ৬:৪১ ও সর্যস্ত ৫:২১। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আজকে আপনার উপস্থিত থাকা কোন অনুষ্ঠানে নতুন বন্ধুত্ব তৈরী হবে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। জিনিসপত্র সঠিকভাবে সামলান কারণ আপনার স্ত্রীর মেজাজ খুব একটা ভালো ঠেকছে না।

মিথুন [২১ মে২০ জুন

আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

বাইরের ক্রিয়াকলাপ আজ ক্লান্তিকর এবং ধকলসাধ্য হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

আপনার ঝগড়ুটে ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন যেহেতু এটি আপনার সম্পর্ককে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে। আপনি মুক্ত মন তুলে ধরে এবং কারোর বিরুদ্ধে সব বিদ্বেষ ঝেড়ে ফেলে এটি অতিক্রম করতে পারেন।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

দিনের ক্রিয়াকলাপের মধ্যে স্বাস্হ্যের হস্তক্ষেপ সম্ভবপর। ফাটকায় লাভ আনবে। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি-তাহলে সুন্দরভাবে সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

এই সময়টি আধ্যাত্মিকতার সাহায্য নেওয়ার জন্য উপযু্ক্ত যেহেতু আপনার মানসির চাপ প্রতিহত করার পক্ষে এটি অন্যতম সেরা বিকল্প। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশগুলি শোনা এবং তার উপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনার বাড়তি সময় সামাজিক কাজে ব্যয় করুন।

 

 

আজ ১৬ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ৩০ ডিসেম্বর ২০১৮ইং এবং ২২ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:৪১ ও সর্যস্ত ৫:২২। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। আপনার পেশা সংক্রান্ত সিদ্ধান্ত নিজেই করুন, তাহলেই আপনি লাভবান হবেন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন।

মিথুন [২১ মে২০ জুন

ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজ, আপনি আপনার কৈশোরে ফিরে যাবেন, তা স্মরণ করুন এবং যেই সব নিষ্পাপ মজাগুলি আবার করুন।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার জীবন সঙ্গী আজ আপনাকে অতিরিক্ত বিশেষ সময় দেবেন।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

অর্থ সম্পর্কিত অনিশ্চয়তা আপনার উত্তেজনা সৃষ্টি করবে। এছাড়াও আপনি বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে পারবেন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। একটি নিয়মিত বিবাহিত জীবনে এই দিনটি একটি সুস্বাদু ডেজার্ট হিসাবে কাজ করবে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

বন্ধুদের সাথে উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করার পক্ষে আদর্শ দিন। আপনার প্রিয়তমার নিজের কাজে এবং অগ্রাধিকারে মনোনিবেশ করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

এতে আপনার ও আপনার পরিবারে সুখশান্তি বিরাজ করবে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন।

 

আজ ১৭ পৌষ  ১৪২৫ বঙ্গাব্দ, ৩১ ডিসেম্বর ২০১৮ইং এবং ২৩ জমাদিউস সানি ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:৪১ ও সর্যস্ত ৫:২৩। পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

 

মেষ  [২১ মার্চ২০ এপ্রিল]

আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রে শুভ ঘটনার মুখোমুখি হতে হবে। গোটা দিন মন থাকবে অশান্ত ও কর্মবিমুখ। প্রেমযোগ ক্ষীণ।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

আজ আপনি জানতে পারবেন যে কেন বিয়ে স্বর্গে তৈরি হয়। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

মিথুন [২১ মে২০ জুন

প্রেম উত্তেজনাপূর্ণ হবে- কাজেই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সাথে যোগাযোগ করুন এবং দিনটির সেরা উপযোগ করুন। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।

কর্কট  [২১ জুন২০ জুলাই]

কোন বন্ধুর সমস্যা আপনাকে খারাপ বোধ করাতে এবং দুশ্চিন্তাগ্রস্ত করতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে।

সিংহ  [২১ জুলাই২১ আগস্ট]

যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

কন্যা  [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

২২):  রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

তুলা  [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন এবং নতুন যোগাযোগ এবং বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে।
ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

আপনি আপনার রোমান্সের সবচেয়ে খারাপ সময়ের সঙ্গে মোকাবিলা করবেন কারণ এটি আপনাকে চূর্ণবিচূর্ণ করে দিতে পারে।
মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]    

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। যদি আপনি আপনার স্ত্রীকে দীর্ঘ সময় কোনও বিস্ময়কর কিছু না দেন বিবাহ কখনও কখনও একটি সমস্যা হয়ে ওঠে।
কুম্ভ  [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

মীন  [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

যদি আপনি এবং আপনার স্ত্রী এই দিনগুলিতে খুব সুখী বোধ না করেন তাহলে আপনি আজ পাগলের মত মজা করতে পারেন।