• মঙ্গলবার , ৭ মে ২০২৪

অস্ত্রোপচারের পর রিয়াজের অবস্থার উন্নতি


প্রকাশিত: ৬:৪১ পিএম, ২০ অক্টোবর ১৫ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৭৩ বার

riaz-online-dhaka-guide-1বিনোদন ডেস্ক রিপোর্টার : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে রিয়াজ । সোমবার রাতে হাসপাতালে ভর্তির পর হৃদরোগে আক্রান্ত চিত্রনায়ক রিয়াজের হৃদপিন্ডে চারটি ব্লক ধরা পড়েছে। গতকাল একটি ব্লকে রিং পরানো হয়েছে। ধীরে ধীরে বাকি তিনটি ব্লকে রিং পরানো হবে বলে জানিয়েছেন অ্যাপোলো হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রিয়াজ এখন বিপদমুক্ত আছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের সহকারী পরিচালক জুয়েল রানা। গতকাল মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় রাত ৮টার দিকে অসুস্থ হয়ে পড়েন রিয়াজ। পরে দ্রুত অ্যাপোলো হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

তবে আজ রিয়াজকে ছাড়াই ‘কৃষ্ণপক্ষ’ ছবির শুটিং করা হবে বলে জানালেন রানা। আজ সন্ধ্যায় শুটিংয়ে অংশগ্রহণ করবেন ফেরদৌসসহ অন্য শিল্পীরা।ছবির সহকারী পরিচালক রানা আরো বলেন, ‘খুব দ্রুত ছবির কাজ শেষ করতে হবে। তাই কিছুটা বাধ্য হয়ে রিয়াজ ভাইকে ছাড়া ছবির শুটিং শুরু করতে হচ্ছে। পুরো ইউনিটের সবার অনেক মন খারাপ।

তার পরও আমাদের কাজ করতে হবে। এ ছাড়া কোনো উপায় নেই। কাল গভীর রাত পর্যন্ত রিয়াজ ভাইয়ের সঙ্গে ছিলাম। এখন হাসপাতালে তাঁর পরিবারের লোকজন ও আত্মীয়স্বজন রয়েছেন। সবাই রিয়াজ ভাইয়ের জন্য দোয়া করবেন।’
এদিকে রিয়াজের অসুস্থতার কথা ছড়িয়ে পড়ার পর তাঁর সহকর্মীসহ মিডিয়ার অনেকে দুঃখ প্রকাশ করেছেন এবং তাঁর সুস্থতা কামনা করেছেন।