• রোববার , ৫ মে ২০২৪

অসচ্ছলদের পাশে কাপ্তাই প্রশাসন


প্রকাশিত: ১০:১৫ পিএম, ২৮ মার্চ ২০ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩০২ বার

 

অসচ্ছলদের পাশে কাপ্তাই ইউএনও আশ্রাফ আহামেদ রাসেল এবং ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়্যারম্যান আনোয়ারুল ইসলাম বেবী ত্রাণসামগ্রী বিতরন করছেন,
নতুন বাজার এলাকায় লিফলেট বিতরণ করছেন ওসি মো. নাছির উদ্দিন

কাপ্তাই প্রতিনিধি : বিশ্ব মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাসের তোপে বন্ধ হয়ে গেছে সকল সরকারি, বেসরকারী প্রতিষ্ঠান সহ সব কিছু। এঅবস্থায় ধনী বা মধ্যবিত্ত পরিবারের আর্থিক সচ্ছলতা থাকলে ও অসচ্ছলতায় রয়েছে নিম্ম আয়ের খেটে খাওয়া মানুষগুলো। কিভাবে চলবে তাদের পরিবার হয়তো এমন চিন্তাভাবনায় অনেক হতদরিদ্র পরিবারের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। এমন সময় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহামেদ রাসেল এগিয়ে আসেন হতদরিদ্র সেইসব পরিবার গুলোর মাঝে, তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিলেন সরকারি সহায়তা।

আজ (২৮ মার্চ) কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহামেদ রাসেল এবং ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়্যারম্যান আনোয়ারুল ইসলাম বেবীকে সাথে নিয়ে ১নং চন্দ্রঘোনা এলাকার হতদরিদ্র পরিবারর বাড়ি গিয়ে চাল,ডাল, সয়াবিন তৈল,লবণ সহ নিত্য প্রয়োজনীয় জিনিস গুলো পৌঁছে দেন এবং সকলের প্রতি আহবান জানিয়ে বলেন ,কেউ যেন সরকারি নির্দেশ মোতাবেক বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হয়।

এসময় তিনি জাতিরকন্ঠ প্রতিনিধিকে জানান, যেহেতু যানবাহন বন্ধ থাকায় কেউ ইউনিয়ন পরিষদে এসে ত্রাণ সামগ্রী নিতে পারবে না তাই তিনি সকল হতদরিদ্র পরিবারের বাসায় গিয়ে এই সামগ্রী পৌঁছাবেন এবং সামাজিক দুরত্ত্ব রাখা এবং জনসমাগম বিপদজনক বলে তিনি এ কার্যক্রম হাতে নিয়েছেন। তিনি আরো জানান পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম পরিচালিত হবে। ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়্যারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী উপজেলা নির্বাহী কর্মকর্তার এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন এখনই সময় এসেছে এই করুন অবস্থায় হতদরিদ্র সকল মানুষের পাশে আমাদের দাঁড়ানোর এবং সহযোগীতা করার।

কাপ্তাই থানা পুলিশের বাজার মনিটরিং

কাপ্তাই প্রতিনিধি : কাপ্তাই থানা পুলিশের উদ্যোগে বাজার পরিদর্শন করে দ্রব্য মূল্য যাচাই করা সহ বিভিন্ন স্থানে সচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রতিদিনের মতো শনিবার (২৮ মার্চ) কাপ্তাইয়ের নতুন বাজার এলাকায় এ অভিযান চালানো হয়।কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিনের পরিচালনায় এই কার্যক্রম পরিচালিত হয়।  এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মো. কবির হোসেন, কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, কাপ্তাই পুলিশ ফাঁড়ি আইসি পিষুশ দাশ সহ আরও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

করোনা বিরোধী অভিযানের কার্যক্রম হিসেবে এলাকাবাসী মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। পরিশেষে কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন করোনা প্রতিরোধে এলাকাবাসীকে অপ্রয়োজনে বাইরে ঘোরাফেরা না করে নিজ নিজ বাসস্থানে অবস্থান করার জন্য আহবান জানান।


অসচ্ছলদের পাশে কাপ্তাই ইউএনও আশ্রাফ আহামেদ রাসেল এবং ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়্যারম্যান আনোয়ারুল ইসলাম বেবী ত্রাণসামগ্রী বিতরন করছেন,
নতুন বাজার এলাকায় লিফলেট বিতরণ করছেন ওসি মো. নাছির উদ্দিন