• মঙ্গলবার , ৭ মে ২০২৪

অভিসারে ক্রিকেটাররা-রুবেল হ্যাপি নয়া গাড়ীতে..


প্রকাশিত: ২:৩১ এএম, ১৫ মে ১৫ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৫১ বার

rrrrrrডেস্ক রিপোর্টার.ঢাকা: অভিসারে ক্রিকেটাররা-রুবেল হ্যাপি নয়া গাড়ীতে..। নিজের ফেসবুক পেজে সেই গাড়ির ছবি পোস্ট করে উপরে লিখেছেন, ‘আমার নতুন গাড়ি।’এদিকে, মুশফিকুর রহিম তার স্ত্রীকে নিয়ে মালদ্বীপে হানিমুনে গেছেন। তামিম সস্ত্রীক বেড়াতে গেছেন মালয়েশিয়ায়। আপাতত রুবেল একাকী জীবন কাটাচ্ছেন। তবে তাকে সঙ্গ দিচ্ছে একটি জড় বস্তু, নতুন মডেলের গাড়ি। সেই নতুন গাড়িতে ঘুরে রুবেল অনেক হ্যাপি (খুশি)। ভারতের বিপক্ষে tttttttttস্কোয়াডে ফিরতে মরিয়া রুবেল। তার আগে গাড়িতে ঘুরে মনকে চাঙ্গা করে নিচ্ছেন বাংলাদেশের এই তারকা পেসার!

১১তম বিশ্বকাপে অসাধারণ খেলেছেন রুবেল হোসেন। ক্রিকেট বিশ্বে আগ্রাসী বোলার হিসেবে নিজেকে চিনিয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা তাকে ‘খুনে মেজাজের’ বোলার বলে আখ্যা দিয়েছিলেন। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপকে স্মরণীয় করে রেখেছেন রুবেল হোসেন।

এরপর পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজটাও মোটামোটি ভাল কেটেছে রুবেলের। তবে প্রথম টেস্টে বল হাতে ছিলেন উইকেটশূন্য। পাশপাশি ওই ম্যাচে ইনজুরি নামক গুপ্ত ঘাতক তাকে পেয়ে বসে। সে-জন্য খেলতে পারেননি সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে।

এরপর বলার অপেক্ষা রাখে না যে হতাশায় দিন কাটাচ্ছেন রুবেল। সেই হতাশার মাঝে কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছে তার নতুন গাড়ি। নিজের ফেসবুক পেজে সেই গাড়ির ছবি পোস্ট করে উপরে লিখেছেন, ‘আমার নতুন গাড়ি।’