• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

অবশেষে চাচার পক্ষে নামলেন বরিশাল মেয়র


প্রকাশিত: ৮:০১ পিএম, ১৯ এপ্রিল ২৩ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৪৯ বার

বরিশাল প্রতিনিধি : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন বঞ্চিত হওয়ার পর প্রথম নেতা-কর্মীদের উদ্দেশ্যে ভার্চুয়ালি বক্তব্য দিয়েছেন বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এ সময় মনোনয়ন পাওয়া আপন চাচা আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের পক্ষে মাঠে নামার ঘোষণা দেন তিনি।মঙ্গলবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ৩টার দিকে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ঢাকা থেকে ভার্চুয়ালি বরিশালে তার বাসভবন কালিবাড়ি রোডের সেরনিয়াবাত ভবনে যুক্ত হয়ে তার সমর্থিত মহানগর আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে সভা করেন।

সাদিক আব্দুল্লাহ ঐ সভায় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। আমার চাচাকে মনোনয়ন দেওয়া হয়েছে। অতএব, এমন কেউ কোনো কাজ করবেন না যাতে আমাদের বদনাম হয় বা তৃতীয় পক্ষ ফায়দা নিতে পারে। অনেক লোক লাফালাফি করে, করবে—ওটা নিয়ে কেউ মাথা ঘামাবেন না। মনে রাখতে হবে, যিনি নৌকার মনোনয়ন পেয়েছেন তিনি আমার আপন চাচা। কেউ মনক্ষুণ্ন হবেন না। রাজনীতি এক দিনের না। নমিনেশন পাইছে আমার চাচা, আব্দুর রব সেরনিয়াবাতের সন্তান।

এখানে কাউকে সুযোগ দেওয়া যাবে না। শান্ত বরিশালকে শান্ত রাখতে হবে। অশান্ত করার কোনো সুযোগ নাই। সবাইকে একতাবদ্ধ থাকতে হবে। নৌকাকে জয়লাভ করাতে হবে। আপনারা সবাই মেসেজটা ৩০টি ওয়ার্ডে পৌঁছে দিবেন। এখানে আমার চাচাকে নির্বাচিত করতে যা যা করা দরকার তাই করব। সবাইকে মাথায় রাখতে হবে, সামনে সংসদ নির্বাচন। নেত্রীর জন্য রাজনীতি করি, নেত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেই সিদ্ধান্ত আমরা মাথা পেতে নিয়েছি। এখানে কোনো দ্বিধাদ্বন্দ্ব নাই।

সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর বলেন, সভানেত্রী বরিশালের বিষয়ে যে সিদ্ধান্ত দিয়েছেন আমরা সবাই মিলে তা বাস্তবায়ন করব। সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর ফেসবুক পেজে ৬ মিনিট ১১ সেকেন্ডের ঐ লাইভে দেখা যায়, সভায় মহানগর আওয়ামী লীগের সহসভাপতি সাইদুর রহমান রিন্টুু, গাজী নইমুল হোসেন লিটু, আফজালুল করিমসহ অনেকে উপস্থিত ছিলেন।