• শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

৬ষ্ঠ ডিফেন্স সার্ভিসেস কাপ গলফ টুর্নামেন্ট পুরস্কার বিতরণ করলেন আর্মির কোয়ার্টার মাস্টার জেনারেল


প্রকাশিত: ৮:২৯ পিএম, ১৩ জানুয়ারী ২৪ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫০ বার

 

 

বিশেষ প্রতিনিধি : দুই দিনব্যাপী ‘ট্রাস্ট ব্যাংক ৬ষ্ঠ ডিফেন্স সার্ভিসেস কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪’-এর পুরস্কার বিতরণ করা হয়েছে।সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। শুক্রবার ঢাকার কুর্মিটোলা গলফ ক্লাব সেনানিবাসে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, দুই দিনব্যাপী ‘ট্রাস্ট ব্যাংক ৬ষ্ঠ ডিফেন্স সার্ভিসেস কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল সাইফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এবারের আসরে সর্বমোট ৫০০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে কমান্ডার মো. কামরুজ্জামান বিএন উইনার, মোহাম্মদ রাফি রানারআপ এবং মিসেস শায়েলা পারভীন লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্পন্সর, কুর্মিটোলা গলফ ক্লাবের সদস্যরা, খেলোয়াড়রা এবং গণমাধ্যমের ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এই উদ্যোগের জন্য তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।