• সোমবার , ২৪ জুন ২০২৪

সাকিবকে মুশফিককে ফাঁদে ফেলতে সেক্সি মিথিলার ফস্টিনস্টি ফাঁস


প্রকাশিত: ২:৪০ পিএম, ১৫ মে ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২২৭১ বার

এস রহমান   :  সাকিবকে মুশফিককে ফাঁদে ফেলতে এক সেক্সি মডেল মিথিলার ফস্টিনস্টি অবশেষে 00000ফাঁস হয়েছে।বহু পুরুষে আসক্ত এই মিথিলার ধান্ধবাজি ফাঁস হয়েছে ফেসবুকে। ওই তরুণী নিজেকে সাকিবের সাবেক  প্রেমিকা দাবি করে বসেছে। এখানেই শেষ নয়। সে সাকিবের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ ছবি ছেড়ে দিয়েছে মিথিলা তার ফেসবুক পাতায়।

sakib bandobi-www.jatirkhantha.com.bdখোঁজ নিয়ে দেখা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন নারীর সঙ্গে সাকিব আল হাসানের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি নিয়ে চলছে আলোচনার ঝড়।
প্রিয়তয়া স্ত্রী-সন্তান নিয়েই বেশ ভালোভাবেই দিন কাটাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার । এরই মধ্যে নিজেকে সাকিব আল হাসানের প্রাক্তন প্রেমিকা হিসেবে দাবি করছেন এক এক অখ্যাত র‍্যাম্প মডেল।

0000শুধু কি দাবী, জনপ্রিয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও এই তরুনী সাকিবের সাথে ‘অন্তরঙ্গ মুহূর্তের’ বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন। প্রায় ২০ ঘন্টা আগে ঐ ছবি প্রকাশের পর রীতিমত হুলুস্থুল পরে যায় ফেসবুকে।

তবে মিথিলা নামের ঐ তরুনী অনুরোধ করেছেন, এই বক্তব্যকে কেন্দ্র করে যেনো কোনো ইস্যু তৈরি করা না হয় ।

000000যদিও ছবিটি নিয়ে এখন পর্যন্ত সাকিব আল হাসান মন্তব্য করেননি। কিন্তু ছবিতে সাকিবের সঙ্গে থাকা তরুনী তানজিয়া জামান মিথিলা দাবী করলেন সেটা তারই ছবি । ফেসবুকে নিজের ব্যক্তিগত প্রোফাইল থেকে স্ট্যাটাসের মাধ্যমে এই দাবি করেন তিনি।

পোস্টে মিথিলা লেখেন, ‘হ্যাঁ, এটা আমি। তবে বিষয়টি হলো, প্রাক্তন এবং এটি নিয়ে আমি অনুতপ্ত নই…। এছাড়াও নিজেকে একজন সফল হিসবে উল্লেখ করে এই তরুনী জানান, নিজের কর্মদক্ষতা আর মেধা দিয়েই তিনি জীবনে সফল হয়েছেন। কোন সেলিব্রেটিকে বিয়ে করে নিজের পরিচয় বাড়াতে অথবা সেই সেলিব্রেটির পরিচয়ে নিজেকে পরিচিত করার ইচ্ছাও তার ছিলোনা ’।

mithila post-www.jatirkhantha.com.bdতবে তার বক্তব্যের পুরোটাই সাকিবের স্ত্রী শিশিরকেই কটাক্ষ করে লিখা । শিশিরের প্রতি তার এমন প্রতিহিংসার কোন কারন অবশ্য উল্লেখ করেননি তিনি ।

স্বভাবতই এই ছবি ও সম্পর্কের সত্যতা মানতে নারায সাকিব ভক্তরা । কমেন্ট বক্সেই মিললো তার প্রমান । ভক্তদের অনেকেই রীতিমত ধুয়ে দিয়েছেন ঐ তরুনীকে ।

sakib bandobi-www.jatirkhantha.com.bdফেসবুকে দেয়া তরুনীর পরিচয়ের সুত্রে দেখা গেছে তার বাড়ি খুলনাতেই। আর তাই অনেকেই কমেন্ট বক্সে ‘নতুন হ্যাপী’ বলে আখ্যাও দিয়েছেন এই তরুনীকে ।

অনেকেই এই আশংকাও প্রকাশ করেছেন স্রেফ সস্তা জনপ্রিয়তা পেতেই আর নিজেকে আলোচিত করার দুরভিসন্ধি নিয়েই এই তরুনী ফটোশপের নিখুত কারসাজিতে ছবিগুলো বানিয়েছেন।

ছবির সাথে নিজের পোস্টে সাকিবের স্ত্রী শিশিরের উদ্দেশে মিথিলা লিখেছেন, ‘আমার নিজের পরিচিতির জন্য জামাইয়ের প্রয়োজন নেই। যেটা কিনা আপনি।’

মিথিলা তার স্ট্যাটাসে সাকিবের স্ত্রী উম্মে শিশির আল হাসানের উপর ক্ষোভ প্রকাশ করেন। সেখানে তিনি শিশির প্রসঙ্গে লেখেন, ‘আপনি সাকিব আল হাসানের স্ত্রী তাই আপনাকে মানুষ চেনে। এ ছাড়া আপনি কিছুই না। আপনি একজন সেলিব্রেটির স্ত্রী ছাড়া নিজের পরিচয় তৈরি করতে পারেননি।’

তবে ফেসবুকে ছবি প্রকাশ করলেও পোস্টে তিনি এ বিষয়ে ‘ইস্যু’ না বানাতে ও ‘নিউজ’ না করতে সাংবাদিকদের উদ্দেশে লিখেছেন। তার প্রোফাইল অনুযায়ী, তার জন্ম মাগুরায়, বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাবে পড়ছেন তিনি। তবে তার প্রোফাইল ঘেটে দেখা যায় বেশ কিছু চায়না মোবাইলের মডেল হিসেবে ইতমধ্যেই কাজ করেছেন ঐ তরুনী ।