• বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪

সশস্ত্র সন্ত্রাসীদের হাত থেকে আমাদের বাড়ী রক্ষা করুণ মাননীয় প্রধানমন্ত্রী


প্রকাশিত: ৩:৫০ পিএম, ২৮ মে ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৬৮০ বার

ওসমান গনি :  সশস্ত্র সন্ত্রাসীদের হাত থেকে আমাদের একমাত্র পৈত্রিক ভিটা বাড়ী রক্ষা করুণ মাননীয় প্রধানমন্ত্রী। osmanআপনার সমীপে আমি ওসমান গনি, পিতা- মৃত হাফেজ রশিদ আহাম্মদ, সাং ৭২/১৫/এ, ৩য় কলোনী, লালকুঠি, দারুস সালাম, মিরপুর, ঢাকা করজোরে নিবেদন করছি আপনি’ই পারেন আমাদের রক্ষা করতে। আপনার একটু নির্দেশ’ই পারে আমাদের পৈত্রিক সম্পত্তিটি উদ্ধার করতে। প্রশাসন আমাদের কথা শুনেও পিছিয়ে যায় রহস্যজনক কারণে।

উক্ত বাড়ীর জায়গা আমার পিতা ঝ.অ, জ.ঝ রেকর্ডীয় মালিক আব্দুল আজিজ এর পুত্র আব্দুল জব্বার এর নিকট হতে ১৯৯৭ইং সালে ৩১৩ নং দলিল মূলে ০.৪৯৫ একর ভূমি খরিদ করেন। উক্ত জায়গা মহানগর জরিপে ৫২৬ নং খতিয়ানে আমার পিতার নামে রেকর্ডভুক্ত হয় এবং আমরা বর্তমানে বাংলা ১৪২৪ সাল পর্যন্ত ভুমি উন্নয়ন কর পরিশোধ করেছি এবং বাড়ী নির্মান করে, ভাড়া দিয়ে, গ্যাস, পানি ও বিদ্যুৎ সংযোগ নিয়ে আমরা বসবাস করে ভোগ দখল করে আসছি।

mirpur land doc-www.jatirkhantha.com.bdআমার পিতার মৃত্যুর পর সুচতুর ভাড়াটিয়া আঃ রশিদ ও তার মেয়ে নার্গিস আক্তার কিছুদিন ভাড়া দেয়ার পর প্রশাসনকে ম্যানেজ করে ঢাকা ডি.সি অফিস হইতে জেঃপ্রঃঢাঃ/২-রেভ-এপি-৩/৯২(৩)৫০৩/ ১(৩) স্মারক ভূক্ত বাংলা ১৪১৭ সনের ৬ নং ক্রমিকে ১টি এক সনা লীজ নবায়নের কাগজ দেখিয়ে (যদিও লীজ পাওয়ার কোন কাগজপত্র দেখাতে পারেনি) ভাড়া না দিয়ে উল্টো নিজের বাড়ী দাবী করে। আমি ভাড়ার টাকা চাইতে গেলে আমাকে মেরে লাশ গুম করার হুমকি প্রদান করে।

অত:পর বিষয়টি এলাকায় ও মিডিয়া জগতে ব্যাপকভাবে সমালোচিত হলে জেলা প্রশাসকের বরাবরে জেঃপ্রঃঢাঃ/২-রেভ-২২৬/২০১০-৯৮৫(সং) তাং ২০/০১/১১ খ্রিঃ স্মারকভুক্ত অভিযোগের প্রেক্ষিতে এবং ব্যাপক তদন্ত সাপেক্ষে উক্ত ভুয়া লীজ বাতিল হয়ে যায়।

mirpur land doc-www.jatirkhantha.com.bdএরপর ১৭/০২/১২ইং তারিখে রশিদ ও তার মেয়ে নার্গিস আক্তারের সহযোগী স্থানীয় বি.এন.পি সমর্থক থানা লেভেলে বিভিন্ন দায়িত্বে থাকা সন্ত্রাসীরা ৫ লক্ষ টাকা চাঁদার দাবীতে আমার ছোট ভাই ইস্রাফিলকে বাসার সামনে আক্রমন করলে সে দ্রুত বাসায় ঢুকে মূল গেট বন্ধ করে দিলে সন্ত্রাসীরা আমার বাড়ীর বাউন্ডারী ওয়াল ভেঙ্গে বাড়ীতে প্রবেশ করে।mirpur land doc-www.jatirkhantha.com.bd.1

সন্ত্রাসীরা তাকে মেরে ফেলার জন্য ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে পায়ের আঙ্গুল কেটে পড়ে যায়, প্রায় ২ লক্ষ টাকার মালামাল লুট করে আমাদেরকেও ব্যাপক মারধর করে বাড়ী থেকে বের করে দিয়ে পুরো বাড়ীটি তারা দখল করে নেয়। উক্ত কারনে থানায় ৩০/২০৩ (১৯/০৫/১২) নং মামলা ও ১৫৬৭/২০-০৫-২০১৭ নং জি.ডি করেও কোন প্রতিকার না পেয়ে নিরুপায় হয়ে আপনার স্মরণাপন্ন হতে বাধ্য হলাম।

অতএব, গরীব দুঃখিদের দুঃসময়ের বন্ধু, ডিজিটাল বাংলার রুপকার, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রীর নিকট এই এতিম অসহায়দের পক্ষ থেকে আকুল আবেদন, আমাদের জীবন ও পৈত্রিক বসতভিটাটুকু সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করার যাবতীয় ব্যবস্থা গ্রহন করতে জনাবের একান্ত সদয় দৃষ্টি কামনা করছি।

বিনীত নিবেদক -ওসমান গনি,
৭২/১৫/এ, ৩য় কলোনী, লালকুঠি,
দারুস সালাম, মিরপুর, ঢাকা।
মোবাঃ ০১৯২২-৬৫৭৫৪৯