• বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪

মাদারীপুরে ফের কম্বল বিতরন বসুন্ধরা গ্রুপের


প্রকাশিত: ১২:২৪ এএম, ২০ জানুয়ারী ২৪ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৫৫ বার

 

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে দ্বিতীয় দফায় আরও সহস্রাধিক মানুষ পেল দেশের অন্যতম শিল্প গ্রুপ বসুন্ধরার শীতের কম্বল। কম্বল পেয়ে সুবিধাবঞ্চিত মানুষেরা আনন্দিত। তারা বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন। শুক্রবার (১৮ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী মাদারীপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে এ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।অসহায় নারী, বৃদ্ধ, প্রতিবন্ধীদের চোখে মুখে আনন্দের ঝিলিক দেখা গেছে কম্বল পেয়ে।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে একাধিক বৃদ্ধ নারী জানান, গত কয়েকদিন ধরে প্রচণ্ড শীত। তিন দিন ধরে সূর্যের দেখা নাই। শীতবস্ত্রের অভাবে দিন-রাত কষ্ট করতে হচ্ছে। এমন সময় বসুন্ধরা শুভ সংঘের এই কম্বল আমাদের জন্য আশির্বাদ! শীতে এই কম্বলে অসংখ্য মানুষের শীত নিরাবণ হবে। আমরা বসুন্ধরা কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞ।

জানা গেছে, বসুন্ধরা শুভ সংঘের উদ্যোগে শুক্রবার সকালে মাদারীপুর পৌর ঈদগাহ ময়দানে শীতবস্ত্র বিতরণ শুরু হয় মাদারীপুর সদরে। দুপুরে মাদারীপুর শহরের মাষ্টার কলোনী এলাকায় বসুন্ধরা গ্রুপের হিসাব শাখার ঊর্ধ্বতন কর্মকর্তা শহিদুর রহমান শাহিন এর বাড়িতে এবং পরে সদর উপজেলার পাঁচখোলা গ্রামে তার নিজ বাড়িতে কম্বল বিতরণ করা হয়। বিকেলে কম্বল বিতরণ করা হয় সদর উপজেলার পেয়ারপুর আশ্রায়ন প্রকল্প এলাকায়। কম্বল নিতে অসংখ্য সুবিধাবঞ্চিত মানুষ এসে হাজির হন। কম্বল পেয়ে হাসি ফোটে তাদের মুখে। এর আগে প্রথম দফায় বৃহস্পতিবার দিনব্যাপী জেলার রাজৈর, কালকিনি ও ডাসার উপজেলায় সহস্রাধিক মানুষের মাঝে শীতের এই কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, বসুন্ধরা গ্রুপের হিসাব শাখার ঊর্ধ্বতন কর্মকর্তা শহিদুর রহমান শাহিন, মাদারীপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মশিউর রহমান, বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওয়হিদুজ্জামান কাজলসহ অন্যরা।