• সোমবার , ১৫ জুলাই ২০২৪

‘ফিতাকাঁটা নায়িকা’ বলায় ক্ষুদ্ধ অপু বিশ্বাস


প্রকাশিত: ১:০১ এএম, ১৫ এপ্রিল ২৪ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১০৩ বার

বিনোদন রিপোর্টার : অবশেষে ফিতা কাঁটা নায়িকা বলে টিপ্পনির জবাব দিলেন নায়িকা অপু বিশ্বাস। গ্ল্যামার জগতের তারকারা প্রায়ই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় আসেন। এনিয়ে তাদের বিড়ম্বনাও কম পোহাতে হয়না। তবে হালে বেড়েছে এসব টিপ্পনি-‘ট্রল’। সাধারণ একটি বিষয় নিয়েও ট্রল করতে দেখা যায়। সম্প্রতি এমন এক পরিস্থিতির শিকার হয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তবে এর কড়া জবাব দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি এক অনুষ্ঠানে ‘ফিতা কেটে’ এর উদ্বোধন করেন অপু। আর তাতেই সোস্যালে তাকে ‘ফিতা কাটা নায়িকা’ বলে ট্রল করা হয়। এ নিয়ে এতোদিন মুখ না খুললেও ঈদুল ফিতর পরবর্তী এক অনুষ্ঠানে অংশ নিয়ে সমালোচকদের একহাত নিয়েছেন অভিনেত্রী।
সঞ্চালক ‘ফিতা কাটা নায়িকা’ প্রসঙ্গটি তুললে জবাবে অপু বিশ্বাস জানান, ফিতা কাটা তো একটা কাজ, একটা দায়িত্ব। এটা না করার কিছু নেই। এটা নিয়ে সমালোচনারও সুযোগ নেই।

তিনি আরও বলেন, যাদের এই বিষয়ে জবাব দেবো তাদের তো আসলেই আমার কথা শোনার মতো যোগ্যতাই নেই। তারপরও বলছি- একজন অভিনেতা-অভিনেত্রীর কাজই হচ্ছে মানুষকে বিনোদন দেওয়া। একজন অপু বিশ্বাসের ক্যারিয়ারের খুব অল্প দিনের নয়। অনেক পথ পেরিয়ে আমি এখানে এসেছি। আমি এ অঙ্গনে এসেই যে নায়িকা হয়ে গেছি- তা কিন্তু নয়। অনেক উত্থান-পতন পেরিয়ে আমি কিন্তু নায়িকা হয়েছি। আমাকে নিয়ে যারা এ ধরনের মন্তব্য করছে, আমি বলবো- তারা না বুঝেই এসব করছে। শুধু আমি নয়, এটা অনেকেই করে। এটা (ফিতা কাটা) তো কাজ। এটা না করার কিছু নেই। আমাকে এসব অনুষ্ঠানে নিয়ে যাওয়া হয় প্রচারের জন্য। আমি গেলে তাদের প্রচার বেশি হয়। অনেকেই এমন সুযোগ না পেয়ে নেগেটিভ মন্তব্য করেন।
ঢালিউড কুইন খ্যাত এই নায়িকা দাবি করেন, তাকে নিয়ে কথা বলে অনেকেই ভাইরাল হতে চায়।অনুষ্ঠানের এক পর্যায়ে অপু বিশ্বাস বলেন, এসব কথায় আমি কান দিতে চাই না। আমি কাজ দিয়ে এগিয়ে যেতে চাই।