• সোমবার , ১৫ জুলাই ২০২৪

“তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি মা”


প্রকাশিত: ১:৫০ এএম, ১২ এপ্রিল ২৪ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৫৫ বার

বিনোদন রিপোর্টার : মাকে হারিয়ে আবেগঘন পোস্ট দিলেন আরেফিন শুভ। চিত্রনায়ক আরিফিন শুভর সবচেয়ে বড় ভক্ত ছিলেন তার মা। আবার শুভর কাছে সবকিছুই যেন মা। সেই মাকে এ বছরের জানুয়ারিতে হারিয়েছেন শুভ, যার শোক এখনো যেন ভুলতে পারেননি তিনি। তাই তো ঈদের দিনে মায়ের কবর জিয়ারত করে তিনি লিখলেন আবেগি পোস্ট।এই প্রথম মাকে ছাড়া ঈদ করছেন শুভ। ফলে তিনি বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন। ঈদের আনন্দের মাঝে মায়ের শূন্যতা অনুভব করছেন।

স্ট্যাটাসে তার লেখাতেই বোঝা যাচ্ছিল বিষয়টি। শুভ লিখেছেন, যখন অনেক কিছু বলার থাকে তখন হয়তো কিছুই বলা যায় না। মা, দেখতে দেখতে তোমার যাবার প্রায় ৩ মাস, এখনো বোঝার চেষ্টা করছি যে কি হলো আসলে, আমি কী ঘুম থেকে উঠে দেখবো তুমি পাশের রুমটাতেই আছো। সব কিছু কেমন যেনো হয়ে গেলো। পেশায় অভিনয় শিল্পী হয়েও ‘আমি ঠিক আছি’ নামক অভিনয়টা হচ্ছে না একেবারেই, চেষ্টা চলছে।

ঈদের স্মৃতির কথা মনে করে শুভ লেখেন, তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি এবারের ঈদে মা, আজকে যখন তোমার সাথে দেখা করতে যাচ্ছি নিচে গার্ডরা বললো এটা আন্টির শাড়ি না স্যার? ভালো লাগলো এই ভেবে বিল্ডিংয়ের গার্ডরাও তোমাকে এই ৮-৯ বছর নোটিশ করেছে।

এবার তোমার গলার চেইনটা নিজেই পড়লাম, কিন্তু আমাদের ওই কমেডিটা করা আর হলো না যে, আমি চাইব আর তুমি বলবে নে, কিন্তু খুলে দেবে না। তোমার সাথে কতো গল্প করা হলো না,আর হবে না। ঈদ মোবারক মা। পৃথিবীর সকল মাকে ঈদ মোবারক।