• শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

ঢাকায় উড়ন্ত চুমু স্বস্তিকার


প্রকাশিত: ১১:০৩ পিএম, ২৪ জানুয়ারী ২৪ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৬০ বার

বিনোদন রিপোর্টার : ঢাকায় বিপুল সিনেমা দর্শক দেখে আনন্দে অভিভূত হয়ে এবার উড়ন্ত চুমু দিলেন স্বস্তিকা। জানা গেছে, কদিন ধরেই ঢাকাই অবস্থান করছেন ভারতীয় এই নায়িকা স্বস্তিকা মুখার্জি। দেশে চলমান ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবকে কেন্দ্র করে তার ঢাকা সফর। কারণ, উৎসবটির ‘সিনেমা অব দ্য ওয়ার্ল্ড’ বিভাগে মনোনয়ন পেয়েছে স্বস্তিকা অভিনীত ‘বিজয়ার গল্প’।
পূর্বের শিডিউল অনুযায়ী এই উৎসবের পঞ্চম দিন বুধবার সন্ধ্যা ৭টায় রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে সিনেমার প্রদর্শন হওয়ার কথা।

তার আগে বিকাল সাড়ে ৫টায় দেশের সাংবাদিকদের সঙ্গে এই সিনেমার সংশ্লিষ্টদের সঙ্গে সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল চলচ্চিত্র উৎসবের আয়োজক প্রতিষ্ঠান রেইনবো ফিল্ম সোসাইটি।এদিন সিনেমা শুরুর ১ ঘণ্টা আগে সংবাদ সম্মেলন শুরু হলেও শেষ পর্যন্ত এতে উপস্থিত হননি স্বস্তিকা।

পরে সংবাদ সম্মেলনে উপস্থাপক জানান বিশেষ কাজ থাকায় স্বস্তিকা মুখার্জি থাকতে পারছেন না। এখবর মুহূর্তেই উপস্থিত দর্শকদের মাঝে ছড়িয়ে গেলে আশাহত হন তারা। অনেকটা মন খারাপ করে স্বস্তিকাকে ছাড়াই সিনেমাটি দেখতে বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে প্রবেশ করেন তারা।

এরমধ্যে শুরু হয় সিনেমা প্রদর্শনের প্রস্তুতিও। সেইমুহূর্তে হঠাৎ করে অনেকটা স্বস্তি নিয়ে হলে প্রবেশ করেন স্বস্তিকা মুখার্জি। তার উপস্থিতিতে মুহূর্তেই বাঁধভাঙা উল্লাসে মেতে উঠেন দর্শকরা। হলে ঢুকেই মঞ্চে উঠেন স্বস্তিকা মুখার্জিসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। এদিন মঞ্চে উঠেই হলভর্তি দর্শক দেখে উচ্ছ্বাসিত স্বস্তিকা উড়ন্ত চুমু দিয়ে বাংলাদেশের দর্শকদের বলেন ‘আই লাভ ইউ’। জানান, ফেসবুকে বাংলাদেশের ভক্তদের আবদারে কারণে শাড়ি পড়ে এসেছেন তিনি।

স্বস্তিকা মুখার্জি বলেন, ‘আমার ৪৩ বছর বয়স হয়েছে, এমনিতেই বয়স বাড়লে সবসময় মন খারাপ হয় কিন্তু বাংলাদেশে এসে সেই ধারণা একদম মন থেকে মুছে গেছে। এখানে এসে যেখানে যাচ্ছি বা আপনাদের এত ভালোবাসা, এত উন্মাদনা দেখতে পাচ্ছি, খুবই ভাল লাগছে।’

সিনেমার পরিচালক অভিজিৎ শ্রী দাস বলেন, ‘ছবিটির গল্প আপনার আমার জীবনের গল্প, সেই গল্প সুন্দর ও সহজ করে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি, আশা করি আপনাদের ভাল লাগবে।’

সিনেমায় মৃণায়ী চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। স্বস্তিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মমতা শংকর ও দীপঙ্কর। সিনেমায় স্বস্তিকার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন তারা।