• শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

ডঃ ফিলিপ কোটলারের নতুন বইয়ে-বসুন্ধরা টিস্যু কেইস স্টাডি


প্রকাশিত: ৬:২২ পিএম, ২৯ মে ২৩ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৮৬ বার

স্টাফ রিপোর্টার : একটি টিস্যু পেপারের মাধ্যমেও যে সামাজিক উন্নয়নে অবদান রাখা যায় সেটাই প্রমাণ করল বসুন্ধরা টিস্যু। বসুন্ধরা টিস্যুর এই যে সামাজিক প্রচেষ্টা সেটি তার পুরনো গন্ডি ছাড়িয়ে এখন সামাজিক গবেষণার বিষয়বস্তু হয়ে উঠেছে। যে প্রচেষ্টায় নিজেকে নিবেদিত করেছেন আন্তজার্তিক গবেষক ডঃ ফিলিপ কোটলার। বসুন্ধরা টিস্যুর বিভিন্ন মার্কেটিং কর্মকান্ড ও এর উন্নতমানের পণ্য সম্পর্কিত তথ্য নিয়ে।

ডঃ ফিলিপ কোটলার তার নতুন বই “এসেনশিয়ালস অফ মডার্ন মার্কেটিং”এর বাংলাদেশ এডিশন এ “বসুন্ধরা টিস্যু”ব্র্যান্ড নিয়ে কেইস স্টাডি করেছেন। কেইস স্টাডিটি মূলত ব্র্যান্ডটির সামাজিক উন্নয়ন এর প্রচেষ্টায় বিভিন্ন মার্কেটিং কর্মকান্ড ও এর উন্নতমানের পণ্য সম্পর্কিত তথ্য নিয়ে।

বসুন্ধরা টিস্যু সবসময় পণ্য ও সঠিক তথ্য দিয়ে বাংলাদেশে স্বাস্থ্যিবিধি মেনে চলার প্রবণতাকে উৎসাহিত করে আসছে। বসুন্ধরা টিস্যুর এর এই যাত্রায় যারা সমর্থন এবং সহযোগিতা করে পাশে থেকেছেন তাদের প্রতি রইলো আন্তরিক কৃতজ্ঞতা।