• বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪

খলনায়কদের দখলে চলচ্চিত্র শিল্পী সমিতি


প্রকাশিত: ১১:১৬ পিএম, ২০ এপ্রিল ২৪ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৯ বার

 

বিনোদন রিপোর্টার : সব জল্পনা কল্পনা কাটিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি এবার খলনায়কদের দখলে চলে গেছে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। তবে ভোট দিতে এসে প্রিয় নায়িকা শাবনূরকে দেখে বিশেষ চমক তৈরি হয় নির্বাচনের মাঠে।

একফ্রেমে শাবনূর, পরীমণি, নিরব, এবং বাপ্পি চৌধুরীর একটি ছবি ভেসে বেড়াচ্ছে নেট পাড়ায়। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন শেষ হয়েছে। তবে রয়ে গেছে এর রেশ। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ।

চলচ্চিত্র শিল্পীদের এই সংগঠনে ভোট দিতে বহুদিন পর এফডিসিতে আসেন এক সময়ের আলোচিত চিত্রনায়িকা শাবনূর। এদিন ঢালিউড সম্রাজ্ঞীকে পেয়ে তাকে ঘিরে ধরেন দীর্ঘদিনের সহকর্মীরা। সেই সঙ্গে ভোট চাইতে নায়িকার কাছে হুমড়ি খেয়ে পড়েন নির্বাচনের প্রার্থীরা। পরে পুলিশের সহায়তায় ভোটকেন্দ্রে প্রবেশ করেন তিনি।

তার সঙ্গে ছবি তুলতে হুমড়ি খেয়ে পড়েন অন্যান্য তারকারা। এবারের নির্বাচনে নির্বাচিত সভাপতি মিশা সওদাগর মোট ভোট পেয়েছেন মোট ২৬৫টি। অন্যদিকে তার বিপরীতে দাঁড়ানো মাহমুদ কলি পেয়েছেন ১৭০ ভোট।সবসময়ের আলোচিত চিত্রনায়িকা নিপুণ আক্তারের বিপরীতে সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন ডিপজল। তিনি পেয়েছেন ২২৫ ভোট। ১৭ ভোট কম পেয়ে পরাজিত হয়েছেন নিপুণ আক্তার ২০৯।১৯ এপ্রিল সকাল ৯টায় শিল্পী সমিতির ভোটগ্রহণ শুরু হয়। দুপুরে এক ঘণ্টার বিরতি দিয়ে বিকেল ৫টায় ভোটগ্রহণ শেষ হয়। এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছে।