• সোমবার , ২২ জুলাই ২০২৪

ক্যান্টনমেন্ট স্টেশনে ট্রেন ইঞ্জিনের নিচে শিশু


প্রকাশিত: ৫:০০ পিএম, ২১ এপ্রিল ২৩ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৭৫ বার

বিশেষ প্রতিনিধি : রাজধানীর ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনে ত ইঞ্জিনের নিচ থেকে রাজু (৯) নামে এ শিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর চিকিৎসার জন্য ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে করে আহত শিশুটিকে পুঙ্গ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুর ১টার দিকে ঢাকার ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। রাজু ময়মনসিংহ জেলার মো: ছাদ্দাম হোসেনের ছেলে। শিশুটি কিভাবে ইঞ্জিনের নিচে আটকা পড়লো এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকা জোন-৩ এর উপ-সহকারী পরিচালক মুহাম্মদ সফিকুল ইসলাম জানান, ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনে রেলের ইঞ্জিনের চাকার নিচে রাজু (৯) নামে এক জন শিশু আটকা পড়ে। সংবাদ পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি টিম আমার নের্তৃত্বে দুর্ঘটনাস্থলে পোঁছে অত্যন্ত ঝুঁকি নিয়ে অত্যধুনিক ইকুপমেন্ট ব্যবহার করে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে।

তিনি আরও জানান, উদ্ধারের পর ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে করে আহত শিশুটিকে পুঙ্গ হাসপাতালে প্রেরণ করা হয়। উল্লেখ্য, ট্রেনটি ক্যান্টনমেন্ট মেঘনা পেট্টোলিয়াম ডিপো থেকে ক্যান্টনমেন্ট স্টেশন ইয়ার্ডে আসার পথে এই দুর্ঘটনা ঘটে।