• সোমবার , ২২ জুলাই ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-


প্রকাশিত: ৮:০৯ পিএম, ১৭ আগস্ট ১৯ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৮১ বার

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৭ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ১ আগষ্ট ২০১৯ইং ২৮ জিলকদ ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্৮১%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৩৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। বিবাহ শুধুমাত্র একটি চাঁদের নীচে বসবাস করা নয়। আপনার সঙ্গীর সাথে কিছুক্ষন সময় কাটানোও খুব গুরুত্বপুর্ন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। যদি আপনি আপনার স্ত্রীকে দীর্ঘ সময় কোনও বিস্ময়কর কিছু না দেন বিবাহ কখনও কখনও একটি সমস্যা হয়ে ওঠে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনে সত্যিই কিছু ভুল করতে পারেন, যদি না করেন তাহলে শান্ত থাকুন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৮ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ২ আগষ্ট ২০১৯ইং ২৯ জিলকদ ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭১%, সামাজিক বিবাহে ৮৩%, প্রেমের ক্ষেত্রে ৩৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। যখন আপনি কোন দলের মধ্যে রয়েছেন তখন কি বলছেন তার প্রতি খেয়াল রাখুন। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
নিজে ওষুধ খাবেন না কারণ এতে ওষুধ নির্ভরতা বাড়ে। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনি আপনার প্রিয়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। অংশীদারিত্বের সুযোগ ভালোই মনে হচ্ছে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন। ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেওয়া হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৯ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ৩ আগষ্ট ২০১৯ইং ১ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শনি, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭৫%, সামাজিক বিবাহে ১৩%, প্রেমের ক্ষেত্রে ৩৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি কি খাচ্ছেন সে বিষয়ে সতর্ক থাকুন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি আনন্দ প্রদান করা এবং অতীতে ভুলের কারণে ক্ষমা করার জন্য আপনার জীবন সুন্দর হয়ে উঠবে। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার স্বাস্থ্য এবং শক্তি আজ কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করতে পারবে না। আপনার যা দরকার তা হল মানসিকভাবে শক্তিশালী থাকা। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। ঘরে কিছু পরিবর্তন ভালোবাসার মানুষের সাথে সমস্যার দিকে নিয়ে যেতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
উর্ধ্বতন কারোর কাছে সবদিক দিয়ে ঠিক হবার পরেই ফাইল হস্তান্তর করুন। আজ, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে অভিমান শুধুমাত্র একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে। সুতরাং, একটি উত্তপ্ত তর্কের সময় পুরানো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুল করবেন না।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার স্বাস্থ্য আজ ঠিক থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। বিবাহিত দম্পতিরা একসাথে বসবাস করে, কিন্তু এটা সবসময় রোমান্টিক হয় না। তবে আজ সত্যিই সত্যিই রোমান্টিক হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
প্রেমের মেজাজে আকস্মিক পরিবর্তন আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে উত্তেজনা ধাপে ধাপে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি দীর্ঘ মেয়াদে আপনার সম্পর্কের জন্য ভালো প্রমাণিত নাও হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনার স্ত্রী আপনার সাথে থেকে ভালো না হওয়া কিছু জিনিসগুলি বলতে পারেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করুন অন্যথায়, এরজন্য আপনাকে কষ্ট পেতে হতে পারে। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২০ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ৪ আগষ্ট ২০১৯ইং ২ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শুরবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭৫%, সামাজিক বিবাহে ১৩%, প্রেমের ক্ষেত্রে ৩৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। আপনি আপনার প্রতিভা প্রদর্শন করার ভাল সুযোগ পেতে পারেন। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার অভদ্র আচরণের ফলে বিপর্যয় ঘটতে পারে। সৌজন্য অভ্যাসের উপযুক্ত সময় কারণ একজন সভ্য ব্যক্তি অপ্রীতিকর মন্তব্য করার আগে দুই বার ভাবে কিন্তু যদি এটা অনিবার্য হয় তাহলে এটিকে চমৎকার কৌশল এবং নম্রতার সঙ্গে সামলান।
মিথুন (মে ২১- জুন ২০):
আজকের দিনে কোন স্বার্থপর ব্যক্তিকে এড়িয়ে চলুন যিনি আপনাকে কিছু দুশ্চিন্তায় ফেলতে পারেন। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
অতিরিক্ত মদ এবং বেপরোয়া গাড়ি চালানো থেকে বিরত থাকুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। পরিবারে কোন মহিলা সদস্যের স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। প্রেমের জন্য ভালো দিন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনার উচ্চ প্রত্যয় সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। এক ধকলসাধ্য দিন হওয়া সত্ত্বেও আপনি আপনার প্রাণশক্তি সঞ্চয় সমর্থ হবেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বন্ধুবান্ধবদের সাথে ক্রিয়াকলাপ উপভোগ্য হবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। উর্ধ্বতন কারোর কাছে সবদিক দিয়ে ঠিক হবার পরেই ফাইল হস্তান্তর করুন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): এ
মন কোন কাজকর্মে নিযুক্ত হোন যা উৎসাহব্যঞ্জক এবং আপনাকে ভারমুক্ত রাখবে। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। কিছু পরিবর্তন যা আপনি আপনার চেহারায় করেছেন, পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজ আপনি পিছনের সারিতে বসে আরাম করুন- এবং শখে জড়িয়ে থাকুন এবং যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২১ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ৫ আগষ্ট ২০১৯ইং ৩ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭১%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।
মিথুন (মে ২১- জুন ২০):
ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২২ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ৬ আগষ্ট ২০১৯ইং ৪ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭১%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। ভালোবাসার লোককে হতাশ করবেন না। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
সাময়িক স্বাস্হ্যভঙ্গ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৩ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ৭ আগষ্ট ২০১৯ইং ৫ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭৫%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
নতুন পরিকল্পনা এবং উদ্যোগ বাস্তবায়নের জন্য ভালো দিন। আজ আপনি ভালো আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। কোনও জিনিসের জন্য আপনার স্ত্রীর কাছে শুধু কোনও অভিযোগ করবেন না, তিনি এমনিতেই একটি খারাপ মেজাজে আছেন। এটি একটি বাজে দিন হয়ে যেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজমান হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনার ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী আচরণ সামলানো অত্যন্ত দুরূহ বোধ করবেন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার পরিবারের জন্য কতটা যত্ন করেন তা উপলব্ধি করার জন্য তাদেরকে মৌখিক এবং অমৌখিক বার্তা দেওয়া বজায় রাখুন। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন। তাঁরাও এটির প্রশংসা করবে। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৪ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ৮ আগষ্ট ২০১৯ইং ৬ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭৬%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে, কিন্তু একই সময়ে এটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে।
মিথুন (মে ২১- জুন ২০):
ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বাস্থ্য আজ ঠিক থাকবে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন। এটা শুধু অল্প সময়ের জন্য; সামলানোর চেষ্টা করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কিছুটা ক্লান্ত অনুভব করবেন- গত কয়েক দিনের কাজের ব্যস্ততায় আপনার নিজেকে অবসন্ন এবং ক্লান্ত বলে মনে হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে-যারা আপনার কাছ থেকে অনেক বেশি প্রত্যাশা রাখে তাদেরকে না বলার জন্য তৈরী হোন। আজ, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে অভিমান শুধুমাত্র একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না। আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রি়য়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। অনুগ্রহপূর্ণভাবে তাঁদের সাহায্য গ্রহণ করুন। আপনি অবশ্যই অনুভূতি এবং চাপ নিজের মধ্যে চেপে রাখবেন না। কিন্তু আজ, সব অভিযোগ বিলীন হয়ে যাবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৫ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ৯ আগষ্ট ২০১৯ইং ৭ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭৭%, সামাজিক বিবাহে ৮৯%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি আজ কিছুটা বিভ্রান্ত থাকবেন। দুরকম সিদ্ধান্তের মধ্যে কোনটি সঠিক তা বিচার করতে আপনি দ্বিধায় পড়ে থাকবেন। বাস্তবের কথা মাথায় রেখে চিন্তা করুন। স্বপ্ন থেকে বাড়িয়ে আসুন। তবে আজ নতুন কোন যোগাযোগ হতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ কিছু সাফল্য আপনাকে উৎসাহিত করবে। তবে আজ আপনার মন এবং মস্তিষ্ক ভিন্ন কথা বলবে। দিনের শেষে আপনার মনোবল দুর্বল হলে তাতে চিন্তার কিছু নেই। কোন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বা প্রতিশ্রুতি দেওয়ার ক্ষেত্রে নিজের ওপর বলপ্রয়োগ না করাই আজ ভালো আপনার ক্ষেত্রে।
মিথুন (মে ২১- জুন ২০):
কোন সিদ্ধান্ত নেওয়াত ক্ষেত্রে কেউ জোড় করতে পারে। তবে সেটা দিয়ে যদি আপনার ভালো হতে পারে বলে মনে করেন তবেই তা মেনে চলুন। অথবা নিজেকে তা দিয়ে শুধুমাত্র অনুপ্রাণিত করুন। আজ আপনার দাবার শেষ দান দেওয়ার দিন। অর্থাৎ নিজেকে সেভাবেই তৈরি করুন। দ্বন্দ্বে না গিয়ে দৃঢ়ভাবে সিদ্ধান্ত গ্রহণ করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ আপনি চরম মানসিক বিভ্রান্তির মধ্যে থাকতে পারেন। নিজের মধ্যে বিতর্ক বাসা বাঁধতে পারে। নিজের অভ্যন্তরে একটা দ্বন্দ্ব বেড়ে উঠতে পারে আজ। পুরোপুরিভাবে কোন কিছুই বিশ্বাস করতে পারবেন না। তাই অন্যের মতামত নিয়ে সেটাকে নিজের মতো করে গুছিয়ে নিন প্রথমে। তারপর সময় অনুযায়ী কাজ করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ঠিকাছে, ওই বিষয়টি নিয়ে বেশি মাথা ঘামাতে হবেনা। সমাধান সূত্র ঠিক সময়ে বেড়িয়ে আসবে। কোন জটিল পরিস্থিতি নিয়ে বেশি মাতামাতি করতে তাতে জট পড়তে পারে তাতে। আর সেই জট ছাড়ানো আরও কঠিন হয়ে যাবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনার সমস্ত সমস্যার সমাধান হয়ে যেতে পারে। হাতে যেসব সিদ্ধান্ত রয়েছে সেগুলো নেওয়ার সময় নাহয় আপনি খুব কল্পনাপ্রবণ হয়ে পড়বেন না হয় অতিরিক্ত বাস্তবিক হয়ে পড়বেন, যার কোনটাই কাম্য নয়।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কোন অপ্রত্যাশিত বাধা আসতে পারে আজ। আপনার কাল্পনিক স্বভাব বাস্তবের সঙ্গে সংঘাত তৈরি করতে পারে। যা আপনাকে কাজ করতে বাধা দিতে পারে। নিজেকে দৃঢ় প্রতিজ্ঞ রাখুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
মন খুলে কথা বলুন। আলোচনায় অংশগ্রহণ করুন। নিজেকে সামাজিক করে তুলুন। তাতে আপনারই ভালো লাগবে। এগিয়ে যেতে সহায়তা করবে আপনাকে। তবে কেউ আপনাকে পিছনে টানছে বলে আজ আপনার মনে হতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
শুধুমাত্র যেসব সংবাদ সহজেই দৃষ্টিতে আসে সেগুলোই নয়, সবরকম সংবাদই গ্রহণ করার চেষ্টা করুন। তাতে আপনার অনেক সুবিধা হতে পারে নিজের কাজের ক্ষেত্রে। আজ কিছু সমাজসেবা করুন। সমাজের জন্যও আপনার কিছু করার আছে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
অতীতের ভুল নিয়ে আক্ষেপ করবেন না। পুরাতন সমস্যা সমাধান হতে পারে। স্বপ্নকে সত্যি করতে গেলে সেই অনুযায়ী কাজ করুন। অন্যকে উৎসাহিত করার মতো গুণ আপনার মধ্যে রয়েছে। সেটাকে কাজে লাগান।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
গতকাল যে কাজ খুব সহজে করতে পেরেছিলেন আজ তা আপনার জন্য কষ্টসাধ্য হয়ে উঠতে পারে। বর্তমান কোন কাজের জন্য দেওয়ালে মাথা ঠোকার পরিস্থিতি হতে পারে। আপনার গতিবেগ আজ একটি ধীর গতির হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
বন্ধুদের সাথে সময় অতিবাহিত করুন। স্ত্রীর সঙ্গে ছোট কারণে ঝগড়া হতে পারে। গতকালের তুলনায় আজকের দিনটি আপনার খারাপ যাবে। তবে এটাই আপনার জন্য ভালো খবর হতে পারে। ধৈর্য ধরে রাখুন। সব সমস্যার সমাধান হয়ে যাবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৬ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ১০ আগষ্ট ২০১৯ইং ৮ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শনিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৬৭%, সামাজিক বিবাহে ৮৯%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার আজকের দিনটা শুভ। হাঁটুর জয়েন্টের ব্যথায় কষ্ট পেতে পারেন। ঘরে কোন ব্যাপার নিয়ে অশান্তি হতে পারে। মেডিকেল ও পরিবহণ বিভাগের সাথে নিযুক্ত ব্যক্তিরা আজকে কর্মে সাফল্য পাবেন। অন্যের থেকে সাহায্য নিলে সেটাও আপনাকে বিভ্রান্ত করবে। বিদ্যার্থীরা মন শান্ত রাখার চেষ্টা করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার আজকের দিনটা শুভ। বুকের ব্যথায় কষ্ট পেতে পারেন। আজকে কোন সিদ্ধান্ত নেবেন না। শিপিং ও সেলস ম্যানেদের আজকে উন্নতির সম্ভাবনা আছে। স্টুডেন্টরা পরিশ্রমের ফল পাবেন।নিজের ওপর বিশ্বাস রাখুন। অন্যের হস্তক্ষেপকে আজ প্রাধান্য দিন। অদৃশ্য কোন শক্তি আজ আপনাকে চালিত করতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার আজকের দিনটা শুভ-অশুভ মিশ্রিত। কোমরে বা পিঠে ব্যথা হতে পারে। হিসাবশাস্ত্র নিয়ে যারা পড়াশোনা করছেন তারা আজ শুভ ফল পাবেন। রেল ও হাসপাতালের কর্মীরা সফলতা পাবে। কাউকে ভালো লাগলে আজকের দিনে তাকে তা জানাতে পারেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার আজকের দিনটা মধ্যম। অতিরিক্ত রক্ষণশীল মানসিকতা অন্যের বিরক্তির কারণ হতে পারে। পরোপকারের কারণে অর্থ ব্যয়ের যোগ আছে। প্রেমিকার কাছে আপনার মতামত খুলে বলুন। ব্যবসায়ীরা অর্থ বিনিয়োগ করুন। সঙ্গীকে যেকোনো বিষয়ে সহায়তা করুন। বন্ধুদের জ্ঞানকে উপেক্ষা করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার আজকের দিনটা মধ্যম। গলার ব্যথায় কষ্ট পাবেন। কর্মস্থলে ভালো ব্যক্তি হিসেবে সুনাম হবে । ফটোগ্রাফির স্টুডেন্টরা সফলতা পাবেন। বন্ধুদের সহযোগিতা করুন। সমতা বজায় রেখে চলাটা আজ আপনার কাছে চ্যালেঞ্জ।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার আজকের দিনটা মধ্যম। মানসিক অবসাদ কাটিয়ে উঠু। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে সবার সাথে আলোচনা করুন। নিজের ভালোবাসার মানুষের সাথে সময় কাটান। আপনার জীবনের যেকোনো ক্ষেত্রে একটা টেনশন তৈরি হতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার আজকের দিনটা শুভঅশুভ মিশ্রিত। কর্ম ক্ষেত্রে ছোট কোন শত্রুতা থেকে ঝগড়া হতে পারে। চিকিৎসকরা কর্মে সাফল্য পাবেন। যাদের ওপর ভরসা করতে পারেন তাদের সাথেই সময় কাটান।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার মিষ্টি বাক্য দ্বারা সবার মন জয় করুন। আই টি সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকে সফলতা পাবেন। নিজের থেকে একটু বেড়িয়ে বহির্বিশ্বকে এবার একটু দেখুন। বাইরে আপনার জন্য এনেছ কিছু অপেক্ষা করে আছে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার আজকের দিনটা মধ্যম। সকল ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। বিবাহিত ব্যক্তিদের আজকের দিনটা ভালো কাটবে। রাজনীতি জগতের সাথে যুক্ত ব্যক্তিরা কর্মে সফলতা পাবেন। ব্যবসায়ে বিনিয়োগ করবেন না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার আজকের দিনটা মোটামুটি ভালোই যাবে। স্পাইনালকর্ডে ব্যথা হতে পারে। উচিত কথা বললে সমস্যায় পড়বেন। সব থেকে কঠিন বিষয় হল এমন মানুষ খুঁজে পাওয়া বা এমন পরিস্থিতি খুঁজে পাওয়া যা আপনার সঙ্গে সম্মত হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার আজকের দিনটা শুভ। মুখের নিম্নভাগে কোন আঘাত লাগতে পারে। সকল ক্ষেত্রে বিবেচনা করে তবেই কোন সিদ্ধান্ত নেবেন। কোন জমি বা বাড়ি ক্রয় করতে হলে তা ১ থেকে ২.৪৫ এর মধ্যে করুন। বিদ্যার্থীরা আজ ভালো ফল পাবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার আজকের দিনটা মধ্যম। মনের কোন আশা পূরণ হতে পারে। কোন মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন। প্রাক্তন বান্ধবীর সঙ্গে হঠাৎ করে দেখা হয়ে যাবে। পুরোন সম্পর্ক আপনের মধ্যে চেপে বসে আছে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৭ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ১১ আগষ্ট ২০১৯ইং ৯ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ রবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৬০%, সামাজিক বিবাহে ৮০%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। নতুন পরিকল্পনা এবং উদ্যোগ বাস্তবায়নের জন্য ভালো দিন। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজমান হবে। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন। এটা শুধু অল্প সময়ের জন্য; সামলানোর চেষ্টা করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা যেমন খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন উপেক্ষা করেন, সে/তিনি আঘাত পেতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনার ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী আচরণ সামলানো অত্যন্ত দুরূহ বোধ করবেন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার পরিবারের জন্য কতটা যত্ন করেন তা উপলব্ধি করার জন্য তাদেরকে মৌখিক এবং অমৌখিক বার্তা দেওয়া বজায় রাখুন। খুশি দ্বিগুণ করার জন্য আপনার যথেষ্ট সময় কাটান। কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।ভিন্ন অভিমত আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না।কিন্তু আজ, সব অভিযোগ বিলীন হয়ে যাবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৮ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ১২ আগষ্ট ২০১৯ইং ১০ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৬০%, সামাজিক বিবাহে ৮০%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে, কিন্তু একই সময়ে এটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন। সেগুলিকে প্রকাশ্যে আনবেন না অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল।
মিথুন (মে ২১- জুন ২০):
ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বাস্থ্য আজ ঠিক থাকবে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে- কোন বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। মেজাজ জ্বলে ওঠা এড়ানো যাবে না।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কিছুটা ক্লান্ত অনুভব করবেন- গত কয়েক দিনের কাজের ব্যস্ততায় আপনার নিজেকে অবসন্ন এবং ক্লান্ত বলে মনে হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন। এটা শুধু অল্প সময়ের জন্য; সামলানোর চেষ্টা করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্বামী বা স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। সম্পর্কগুলির, সম্বন্ধ,বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে আপনার ছাড়া উচিত। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে, কারণ আপনি প্রেমে পড়ে গেছেন!

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৯ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ আগষ্ট ২০১৯ইং ১১ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৬৫%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আপনার অর্ধাঙ্গীনী আপনার দুর্বলতাতে আদর করে কাছে টেনে নেবে। আপনি পরমানন্দদায়ক মনে করবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে।আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার স্বাস্থ্য এবং শক্তি আজ কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করতে পারবে না। আপনার যা দরকার তা হল মানসিকভাবে শক্তিশালী থাকা। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। প্রেমের জন্য ভালো দিন। উর্ধ্বতন কারোর কাছে সবদিক দিয়ে ঠিক হবার পরেই ফাইল হস্তান্তর করুন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁর সৌরভ অনুভব করবেন। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক, এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজকে আপনার উপস্থিত থাকা কোন অনুষ্ঠানে নতুন বন্ধুত্ব তৈরী হবে। টাকাকড়ির অবস্থা নিশ্চিতভাবেই উন্নত হবে কিন্তু পরিবারে কোন শিশুর স্বাস্হ্যে চিকিত্সা সংক্রান্ত নজরের প্রয়োজন। একপেশে সম্পর্কে সময় নষ্ট করবেন না।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনি কি কখনও আদা এবং গোলাপের সঙ্গে চকলেটের গন্ধ পেয়েছেন? আপনার ভালবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি একদিনের ছুটিতে যেতে চান তাহলে চিন্তা করবেন না। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজকের দিনটি ভালো যাক আপনি যদি চান, যদি আপনার স্ত্রীর মেজাজ খারাপ থাকে শুধু কোনও শব্দ উচ্চারন করবেন না ।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে। প্রেমে হতাশা আপনাকে নিরুৎসাহ করবে না। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য এখনো আপনার মন বিষাদে আচ্ছন্ন করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি/ গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩০ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ আগষ্ট ২০১৯ইং ১২ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৯৫%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার ঠাট্টা বোধ এবং আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। আপনার জন্য বুঝতে পারার সঠিক সময় যে রাগ হল স্বল্প পাগলামির রূপান্তর এবং এটি আপনাকে গরম জলের মধ্যে ফেলতে পারে। ভালোবাসার লোককে হতাশ করবেন না।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার অভদ্র আচরণের ফলে বিপর্যয় ঘটতে পারে। এটা সৌজন্য অভ্যাসের উপযুক্ত সময় কারণ একজন সভ্য ব্যক্তি একটি অপ্রীতিকর মন্তব্য করার আগে দু ‘বার ভাবে কিন্তু যদি এটা অনিবার্য হয় তাহলে এটিকে চমৎকার কৌশল এবং নম্রতার সঙ্গে সামলান। আর্থিক লাভ-যা আজকের দিনে প্রত্যাশিত ছিল-তা বিলম্বিত হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার অভদ্র আচরণের ফলে বিপর্যয় ঘটতে পারে। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। আপনাকে আর আপনার প্রেমমূলক কল্পনাকে স্বপ্ন দেখার প্রয়োজন নেই।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম মাধ্যমে আপনি সহজেই লক্ষ্যে পৌঁছতে পারবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করতে তুলবে। আজ, আপনার স্ত্রী আপনি বা আপনার বিবাহ সম্পর্কে সকল খারাপ জিনিস বলতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
তেলমশলাযুক্ত এবং উচ্চ কোলেস্টেরল খাবার এড়ানোর চেষ্টা করুন। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি কি খাচ্ছেন সে বিষয়ে সতর্ক থাকুন- রাস্তার খাবার এড়িয়ে চলুন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। বাচ্চারা আপনার সময় কঠিন করে দিতে পারে। আপনি ভালোবাসার অস্ত্রে তাদের উৎসাহিত করতে পারেন এবং অবাঞ্ছিত ঝামেলাও এড়াতে পারেন। মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া যায়।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কোন বন্ধুর সঙ্গে মত পার্থক্য আপনার মেজাজ গরম করে দিতে পারে। ফালতু ঝামেলা এড়াতে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে মনোযোগের প্রয়োজন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। পরিবারের সদস্যদের সাথে নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩১ শ্রাবন ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ আগষ্ট ২০১৯ইং ১৩ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৮৫%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৩০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে। কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।
মিথুন (মে ২১- জুন ২০):
যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন, ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ আগষ্ট ২০১৯ইং ১৪ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৯৫%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে। আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। বাচ্চারা ঘরে উদারতা এবং আনন্দ যোগ করে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার মানুষের চাহিদা সম্পর্কে নেতৃত্বের গুণাবলী এবং সংবেদনশীলতা আছে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ আগষ্ট ২০১৯ইং ১৫ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শনিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৯৫%, সামাজিক বিবাহে ৯২%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজকের দিনটি যাবে বেশ চ্যালেঞ্জের ভেতর দিয়ে। সব ঝামেলা এড়াতে ঘরে বসে টিভিও দেখতে পারেন আবার বাচ্চাদের সঙ্গে সময়ও কাটাতে পারেন। শারীরিক কোনো অসুবিধা লক্ষ্য করা মাত্রই আজকের দিনে দেরি নয়। আপন কারো সফলতা আপনার মনে সুখ এনে দেবে। অর্থযোগ ভীষণভাবে শুভ। দূরযাত্রায় কিছুটা ভোগান্তি আছে।
বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
অনাকাঙ্ক্ষিত ভাবে কেউ আপনার আনুগত্য শিকার করবে। নিজের কাজে ব্যস্ত সময় পার করেন, কিন্তু আজ এই ঘটনা বড় বেশি মাথা ব্যথার কারণ হবে। প্রিয়জনের সান্নিধ্য আপনাকে কিছুটা সময়ের জন্য চিন্তামুক্ত রাখবে।
মিথুন (২২ মে – ২১ জুন)
অনেক দিন পর কাছের মানুষকে আবারও কাছে পাওয়ার সুযোগ আসছে। আজ শত অভিমান লুটিয়ে পড়বে প্রয়োজনের কাছে। অর্থের ঝনঝনানি শুনতে পাবেন মৃদুস্বরে। বেকারদের কারো চাকরির সু সংবাদ আসতে পারে।
কর্কট (২২ জুন – ২২ জুলাই)
যখন তখন কেনাকাটা করা আপনার খুবই ভালো লাগার একটি বিষয়। বেরিয়ে পড়ুন রোদ বৃষ্টি মাথায় নিয়ে। কারণ, কেনাকাটা যে আজ বেজায় শুভ। হতচ্ছাড়া উযবুক লোকটা আজ আবারও সামনে পড়ে যাবে। কোনো কিছুই আপনার দৃষ্টিগোচর হয়নি এমন ভাবে কেটে পড়ুন। আর্থিক লেনদেন শুভ। শিক্ষার্থীদের জন্য রয়েছে দারুণ সুখবর।
সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
সবকিছুই যদি নিজের অনুকূলে থাকে তবে কেমন হয় বলুন তো? বহুদিন ধরে বয়ে আসা সমস্যা গুলোর সমাধান হলে? প্রিয়মানুষটি অভিমান ঝেড়ে ফেলে আপনারই মুখে হাসি ফোটাতে ব্যস্ত থাকলে? হুম, গ্রহ বলছে সবই আজ অপেক্ষা করছে আপনার জন্য। তবে সব ভালোর মাঝে একটা কিন্তু। আর তা হল আর্থিক লেনদেনে খুবই সাবধানী হতে হবে আজ।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
মুখ গোমড়া আজ মোটেও মানাচ্ছে না। প্রকৃতি আজ একটু হাসিখুশি দেখতে চাইছে। আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে, দেখতে আমি পাইনি- এমন চিন্তায় বিষণ্ণ হওয়ার দিন শেষ। বিশেষ কারো কাছে বিশেষ ভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন। আজ সব কথা সরাসরি না বলে কিছুটা ঘুরিয়ে বলার চেষ্টা করুন- আখেরে লাভসহ বর্তমানেও শুভবার্তা আসতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অন্যের প্রেরণার কারণ হতে পেরে নিজেকে আজ খুবই গর্বিত লাগবে। আপনার মিষ্টি দুষ্টুমি, ঠাট্টা-তামাশা আশেপাশের পরিবেশকে করে তুলবে অনেকবেশি মোহনীয়। অফিসের বসের গরম মেজাজও আজ একদম ঠাণ্ডা হয়ে যাবে আপনাকে দেখে। সবার ভালোলাগার কারণ আপনি হলেও আপনার ভালোলাগা ঘটাবে অতিথি সমাগম।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বেহালায় শুধু করুণ সুর নয় বাজতে পারে তীক্ষ্ণ উচ্ছ্বলতার সুর। চিত্ত চঞ্চল করে দেবে এমন একটি সুরে। যাকে কাছের মানুষ ভাবেন তাকে আরও কাছে পাওয়ার আকাঙ্ক্ষা জাগবে। ব্যবসায়িক কাজে দেশের বাইরে যেতে হতে পারে।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মনের মাঝে স্তুপাকারে ক্রোধ জমে যাবে। মনে হবে লণ্ডভণ্ড করে দিই সব। কিন্তু রাগ কি সব সমস্যার সমাধান? মাথা ঠাণ্ডা করার পরিস্থিতি না থাকলেও আজ সেই কাজটিই আপনাকে করতে হবে।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ঘরের কোণ থেকে বেরিয়ে আসুন, মনের মাঝে সঞ্চিত শক্তি কাজে লাগানোর সময় এসেছে। গ্রহ আজ মনের মাঝে সুখ বইয়ে দেবে। দেশের বাইরে থেকে আপনার জন্য কোনো সুখবর আসতে পারে। ব্যবসায়িদের জন্য লেনদেন কিছুটা জটিলতাপূর্ণ।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
অনেক দিন পরে হলেও আজ বড়শি দিয়ে মাছ মারার শখ জাগতে পারে। পুরোনো এই অভ্যাসকে কাজে লাগাতে পারেন অন্য কোনো উদ্দেশ্যে। প্রেমের বাগানে ফোটা ফুল ছড়াবে সুগন্ধ। শেয়ার ব্যবসায়িদের জন্য দিনটি বিশেষভাবে শুভ।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
লোকমুখে নিজের প্রশংসা শুনতে কার না ভালো লাগে? তবে ভালোর মাত্রা আজ বেশি করে ধরা দেবে। আপনার কাছে যারা গুরুত্বপূর্ণ তাদের ভেতর থেকে কেউ দেখা করার জন্য উদগ্রীব থাকবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ আগষ্ট ২০১৯ইং ১৬ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ রবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৮৫%, সামাজিক বিবাহে ৯২%, প্রেমের ক্ষেত্রে ৩৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আপনি আজ প্রেমের দূষণ ছড়িয়ে দেবেন। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরনের কাজ আজ আপনি পেতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। আপনি প্রস্তাব দ্বারা অভিভূত হতে পারেন কারণ এটি আপনাকে ভারমুক্ত করবে। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। আজ আপনি আপনার কাজে একটি অগ্রগতি দেখতে পাবেন। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার স্ত্রীর স্বাস্হ্য চাপ এবং উদ্বেগের কারণ হতে পারে। আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। আপনার স্ত্রীর জন্য একটি চমৎকার সন্ধ্যার পরিকল্পনা করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কাজের জায়গায় মানুষদের সাথে লেনদেন করার সময় সতর্কতা জ্ঞান এবং ধৈর্য্য অবলম্বন করুন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন। আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও একটি সামান্য ঘটনা হবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
করুন। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আজ, গোলাপ আরো লাল হবে এবং বেগুনি নীল হবে কারণ ভালবাসার নেশা আপনাকে একটি উচ্চ আসন প্রদান করবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করলে আপনার গার্হস্থ্য জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে। প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না। যদি আপনি একদিনের ছুটিতে যেতে চান তাহলে চিন্তা করবেন না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করলে আপনার গার্হস্থ্য জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে। প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ আগষ্ট ২০১৯ইং ১৭জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৮২%, সামাজিক বিবাহে ৭২%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজ আপনাকে বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সামনা করতে হতে পারে যা আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করাবে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
মানসিক শত্র্রুরা যে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কমিয়ে দেয় আপনার এই উপলব্ধির জন্য এটি উপযুক্ত সময়, কাজেই মনে কোন অনাকাঙ্খিত চিন্তাকে প্রশ্রয় দেবেন না। আপনার সঙ্গিনীর অলসতা আজ আপনার অনেক কাজে ব্যাঘাত ঘটাতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাদের আপনার সহায়তা প্রয়োজন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়। আপনার স্ত্রীর মন্দ স্বাস্থ্য আপনার কাজে একটি বাঁধা হতে পারে, কিন্তু কোনভাবে আপনি সবকিছু সাম্লে নিতে সমর্থ হবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ঝগড়ুটে ব্যবহার নিয়ন্ত্রণের অধীনে রাখুন যেহেতু এটি আপনার সম্পর্ককে চিরস্থায়ীভাবে নষ্ট করতে পারে। আপনি মুক্ত মন তুলে ধরে এবং কারোর বিরুদ্ধে সব বিদ্বেষ ঝেড়ে ফেলে এটি অতিক্রম করতে পারেন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): ব
ন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
নিরাপত্তাহীনতা/অস্থিতিশীলতার অনুভূতি বিহ্বলতার সৃষ্টি করতে পারে। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
নিরাপত্তাহীনতা/অস্থিতিশীলতার অনুভূতি বিহ্বলতার সৃষ্টি করতে পারে। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। খুব একটা লাভদায়ক দিন নয়। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২০ আগষ্ট ২০১৯ইং ১৮ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৮৫%, সামাজিক বিবাহে ৭২%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি কর্মক্ষেত্রে একটি সত্যিই কঠিন দিনের সম্মুখীন হতে পারেন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। শারীরিক অন্তরঙ্গতা আজ আপনার স্ত্রীর সঙ্গে তার শ্রেষ্ঠ সময়ে পৌঁছবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ করায় প্রেম আপনার মন আচ্ছন্ন করে রাখবে। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের ধান্দাগুলির সুযোগ নিন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। প্রত্যেকদিন আপনার স্ত্রীর সাথে ঝগড়া আজ একটি কথন পর্যায়ে পৈছাতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। দিনটি আপনার চারপাশে গোলাপের সুবাস বয়ে আনবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। এটি সত্যিই ভাল মনে হবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। আপনার অর্ধাঙ্গীনী আপনার দুর্বলতাতে আদর করে কাছে টেনে নেবে। এটাতে আপনি পরমানন্দদায়ক মনে করবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। এটি সত্যিই ভাল মনে হবে। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ ।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে। একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান যোগাযোগ সরবরাহ করবে। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
পরিবারের সদস্যদের প্রতি আপনার অন্যায় আচরণ পরিবেশ নষ্ট করতে পারে। আপনি নিজের প্রতি যেরকম আচরণ করেন অন্যদের প্রতিও সেইরকম আচরণ করা উচিত। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৬ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২১ আগষ্ট ২০১৯ইং ১৯ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা সিংহ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৮৫%, সামাজিক বিবাহে ৯২%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
যেহেতু, আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলছেন, তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। মোটের উপর এক লাভজনক দিন, কিন্তু এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু দেখাবে।
মিথুন (মে ২১- জুন ২০):
অত্যধিক দুশ্চিন্তা এবং চাপ আপনার স্বাস্হ্য নষ্ট করতে পারে। আপনার উচিত মানসিক স্বচ্ছতা রক্ষার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলা। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে।এটি এড়িয়ে চলুন, যেহেতু উদ্বেগ,বদমেজাজ এবং দুশ্চিন্তার অল্পস্বল্পও শরীরকে বিরূপভাবে প্রভাবিত করতে পারে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। বাচ্চাদের সঙ্গে মতপার্থক্য তর্কের সৃষ্টি করতে পারে এবং তা বেশ হতাশার হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতিতে আপনাকে সাহায্য করবে এমন কিছু করা উচিত। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। আরো ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। এরকম করার আগে আপনার অভিভাবকের অনুমতি নিন অন্যথায় তারা পরে আপত্তি করতে পারেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। কর্মক্ষেত্রে আপনার সাথে কম সামঞ্জস্যপূর্ণ যে তার সাথে আজ আপনার ভাল কথা হবে। যদি ভ্রমণের পরিকল্পনা আপনার বিবাহিত জীবনে সবকিছুই আজ সুখী মনে হচ্ছে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২২ আগষ্ট ২০১৯ইং ২০ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৮০%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে চলতে গেলে নতুন প্রযুক্তির সাথে মানিয়ে নেওয়া জরুরী হয়ে দাঁড়াবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। বিবাহের কঠিন দিকের চরম অবস্থা অভিজ্ঞতা করতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
অফিসের পরিবেশ আজ আপনার সাথে খুব প্রতিকূল হতে পারে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। যদি আপনি আপনার স্ত্রীর প্রতি ক্রুদ্ধ হন, আপনি একটি দ্রুত প্রতিক্রিয়া পাবেন। তাই নিয়ন্ত্রিত থাকুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
প্রেমঘটিত বিষয় আজ পরাজিত হতে পারে। অফিসের পরিবেশ আজ আপনার সাথে খুব প্রতিকূল হতে পারে। আপনার আজ আপনার স্ত্রীর অবিশাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজার মত মনে হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ, আবেগ তাড়িত হয়ে অনুভব করতে পারেন যে একটি সামান্য কলহের কারণে আপনাদের বৈবাহিক বন্ধন দূর্বল হয়ে পরেছে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে চলতে গেলে নতুন প্রযুক্তির সাথে মানিয়ে নেওয়া জরুরী হয়ে দাঁড়াবে। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে, কিন্তু বসে এবং কথা বলে আপনি তা সামালাতে সমর্থ হবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। আজ আপনি আপনার স্ত্রীর ভগ্ন স্বাস্থের কারণে পীড়িত হতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনি আপনার পদ্ধতির মধ্যে উন্নতি এবং অফিসে কাজের গুণমানের অভিজ্ঞতা লাভ করতে পারেন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন, এবং তিনি সন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। আজ, আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে সব দুঃখিত স্মৃতি ভুলে যাবেন এবং চমৎকার বর্তমান মনে রাখবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন। আজ আপনি মনে করতে পারেন যে আপনার বিবাহিত জীবনের কমনীয়তা হারিয়েছে; যদিও সবকিছু শীঘ্রই পুনর্যৌবন লাভ করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্ন নিন। উপরন্তু ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রেমে অপ্রত্যাশিত মোড়।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ আগষ্ট ২০১৯ইং ২১ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৮১%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৬১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আপনি আপনার নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। কোন পুরনো বন্ধু আপনাকে সন্ধ্যায় কল করে মধুর স্মৃতি ফিরিয়ে আনবে।
মিথুন (মে ২১- জুন ২০):
নিজের মত জানাতে দ্বিধা করবেন না। আত্মবিশ্বাসের অভাব আপনার পরিস্থিতিকে আরো জটিল করে দেয় এবং আপনার অগ্রগতিকে আটকে দেয়। আত্মবিশ্বাস ফিরে পেতে নিজেকে মেলে দিন এবং সমস্যার মোকাবিলা করতে প্রাণ খুলে হাসুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ঘুমন্ত আবস্থায় দেখা সমস্যাগুলো জেগে উঠে মানসিক চাপ আনবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
সুখী জীবনের স্বার্থে নিজের একগুঁয়েমি দূর করুন, এরফলে নিছক সময় নষ্ট হয়। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনাকে শান্তি বজায় রাখার জন্য আপনার রাগকে দমন করতে হবে এবং পারিবারিক পরিবেশকে দূষিত হতে দেবেন না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। একপেশে সম্পর্কে সময় নষ্ট করবেন না।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। প্রেমের জন্য ভালো দিন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। যদি আপনি আপনার কমনীয়তা এবং বুদ্ধি ব্যবহার করেন তাহলে আপনি মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
মার্কেটিংয়ের ক্ষেত্রে যোগদান করার দীর্ঘ আশা বাস্তবায়িত হবে।এটি আপনাকে প্রচন্ড আনন্দ দেবে এবং চাকরিটি লাভ করাকালীন আপনার পোয়ানো সব ঝামেলা সরিয়ে দেবে। আজ ভাষার আদানপ্রদানই আপনার শক্তি হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ আগষ্ট ২০১৯ইং ২৪ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শনিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭৮১%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৪১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। কোনও জিনিসের জন্য আপনার স্ত্রীর কাছে শুধু কোনও অভিযোগ করবেন না, তিনি এমনিতেই একটি খারাপ মেজাজে আছেন। এটি একটি বাজে দিন হয়ে যেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা যেমন খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন উপেক্ষা করেন, সে/তিনি আঘাত পেতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার পরিবারের জন্য কতটা যত্ন করেন তা উপলব্ধি করার জন্য তাদেরকে মৌখিক এবং অমৌখিক বার্তা দেওয়া বজায় রাখুন। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২৫ আগষ্ট ২০১৯ইং ২৩ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ রবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭৮১%, সামাজিক বিবাহে ৬২%, প্রেমের ক্ষেত্রে ৪১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজমান হবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন। সেগুলিকে প্রকাশ্যে আনবেন না অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল।
মিথুন (মে ২১- জুন ২০):
ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
মেজাজ জ্বলে ওঠা এড়ানো যাবে না- কিন্তু যারা আপনাকে ভালোবাসেন এবং আপনার পরোয়া করেন তাদেরকে আঘাত করা থেকে নিজের মুখকে সামলান। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কিছুটা ক্লান্ত অনুভব করবেন- গত কয়েক দিনের কাজের ব্যস্ততায় আপনার নিজেকে অবসন্ন এবং ক্লান্ত বলে মনে হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। ব্যক্তিগত বিষয় সমাধানের জন্য আপনার পদ্ধতিকে উদার করুন, কিন্তু যাঁরা আপনাকে ভালোবাসে এবং খেয়াল রাখে তাদেরকে আঘাত করা থেকে বাঁচাতে নিজের মুখকে সামলান।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্বামী বা স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আজ, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে অভিমান শুধুমাত্র একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে। সুতরাং, একটি উত্তপ্ত তর্কের সময় পুরানো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুল করবেন না।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে আপনার ছাড়া উচিত। আপনি যা চাইছেন ঠিক তার উল্টোটাকেই আকর্ষণ করে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। বারংবার আপনার অনুভূতি ভাগ করে নেওয়া আপনাকে সাহায্য করবে। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২৬ আগষ্ট ২০১৯ইং ২৪ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭১%, সামাজিক বিবাহে ৬২%, প্রেমের ক্ষেত্রে ৪৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে। আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক জীবন ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার সিনিয়াররা বা সহকর্মীরা আপনাকে কতটা জ্বালাতন করছে সেটা কোন ব্যাপার নয়, আজ আপনাকে কর্মক্ষেত্রে কেবলমাত্র বুদ্ধের মত হতে হবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার পরিচিত মহিলাদের মাধ্যমে কাজের সুযোগ আসবে। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ যদি আপনি বিনম্র এবং সহায়ক হন তাহলে আপনার সঙ্গীর কাছ থেকে অত্যন্ত ইতিবাচক সাড়া পাবেন। আজ আপনার স্ত্রীর সাথে একটি উত্তপ্ত বাদানুবাদের পর আপনার মাথা ঠোকার মত অনুভূতি হতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার স্ত্রীর সাথে কতটা ঝগড়া করেন সেটা ব্যাপার নয়; এটা ভুলবেন না যে আপনারা পরস্পরকে ভালোবাসেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
ফেলে রাখা সমস্যাগুলির শীঘ্রই সমাধান করা প্রয়োজন এবং আপনি জানেন যে আপনাকে কোথাও থেকে শুরু করতেই হবে। যেমন দাম্পত্য জীবন সে চেয়েছিল তা না হওয়ার জন্য আপনার স্ত্রী আপনার ওপর রাগে ফেটে পড়তে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি আপনার সঙ্গী কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আপনার স্ত্রী বেশ রোমান্টিক মনে হচ্ছে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন এবং নতুন যোগাযোগ এবং বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।আপনি আপনার স্ত্রীর সাথে আবেগের বন্ধন সন্দেহ করতে পারেন, যা একটি ভুল পর্যবেক্ষণ হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২৭ আগষ্ট ২০১৯ইং ২৫৪ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলর, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭১%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৪৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করতে তুলবে। আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যাবেন। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
দিনের ক্রিয়াকলাপের মধ্যে স্বাস্হ্যের হস্তক্ষেপ সম্ভবপর। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি-তাহলে সুন্দরভাবে সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন।
মিথুন (মে ২১- জুন ২০):
অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ নিজেকে কঠোর চাপ দেবেন না- আপনার শরীরের প্রতিরোধ ক্ষমতা কমের দিকেই মনে হচ্ছে এবং স্পষ্টতই আপনার বিশ্রামের প্রয়োজন। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। প্রেম অপরিমিত, সীমাহীন; আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। আপনি আপনার উদ্দেশ্য সঠিকভাবে না বোঝাতে পারার জন্য আপনার বাবা মা আপনাকে ভুল বুঝবে। আপনি সঠিকভাবে বোঝাতে সক্ষম হবেন এটা নিশ্চিত করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। প্রেমের জীবন আশা আনবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
নিজের খাদ্য(তালিকা) নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
অসুখী শারীরিক এবং মানসিক অসুস্থতার কারণ হতে পারে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
স্বাস্হ্য ভালোই থাকবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। তরুণদের অন্তর্ভুক্ত করে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। আপনার প্রিয়জন একটু বিরক্তকর বলে মনে হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২৮ আগষ্ট ২০১৯ইং ২৬ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৬১%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ২৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
মেষ রাশির পুরুষের ধৈর্য একটু কম। ব্যক্তিগত জীবন বা কর্মজীবনে, যে কোনও চ্যালেঞ্জ গ্রহণ করতে পারে। যে কোনও প্রতিযোগিতায় অংশ নিতে তৈরি। এমনিতে নম্র, ভদ্র হলেও ভালমানুষি দেখানোর কারবার নেই। নিজের মর্জি মতো চলতে ভালবাসেন। একটা ‘খারাপ ছেলে’ভাব বজায় রাখে যাতে বহু নারী আকৃষ্ট হয়।
বৃষ (২১ এপ্রিল – ২১ মে):
নিজের কথাই শেষ কথা। সিদ্ধান্ত থেকে একচুল নড়তে রাজি নন বৃষ। কাজের প্রতি মনোযোগ অনেক বেশি। একগুঁয়ে হলেও বিচক্ষণ এবং প্রাচীন মানসিকতার। জীবনের লক্ষ্য সুখে ঘর-সংসার করা। সাধারণ জীবন-যাপনে বিশ্বাসী। সংসারী এবং গোছানো স্বভাবের।
মিথুন (২২ মে – ২১ জুন):
কথা-বার্তায় চমৎকার। কথার জাল বুনে সবাইকে তাক লাগিয়ে দেয়। মিথুন রাশির পুরুষের কথায় বুদ্ধির প্রকাশ দেখা যায়। এই রাশির জাতকের সঙ্গে সময় কেটে যায় খুব ভাল। অনেক বিষয় নিয়ে কথা বলতে পারে। তবে একটু ভুলোমনা। সহজে সিদ্ধান্ত নিতে পারে না। তার মেজাজও বদলায় দ্রুত। রেগে গিয়েও মুহূর্তে ভালবাসতে জানে।
কর্কট (২২ জুন – ২২ জুলাই):
কর্কট রাশির পুরুষ একটু লাজুক এবং রহস্যময়। প্রথম দেখায় খুব চুপচাপ মনে হতে পারে কিন্তু কাছাকাছি আসলে চেন যায়। খুব ঘনিষ্ঠ কেউ না হলে নিজের খোলস থেকে বের হন না। জোর করে কোনও কিছু করানো যায় না। কষ্ট পেলে নিজেকে গুটিয়ে নেয়। অন্যের মন বুঝে নেওয়ার ক্ষমতা দুর্দান্ত।
সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট):
সিংহ রাশির পুরুষের নিজেদের উপস্থিতি প্রকাশ করতে ভালবাসে। যে কোনও পরিবেশে হাঁকডাকের মাধ্যমে বুঝিয়ে দেয় সে আছে। জন্মগতভাবেই সিংহ পুরুষ নেতৃত্ব দিতে পারদর্শী। অন্যের সঙ্গে মিলেমিশে কাজ করতে ভালবাসে।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর):
যে কোনও কাজ সম্পূর্ণ না করে হাল ছাড়েন না। কাজ নিখুঁত করে করতেও কন্যা রাশির তুলনা নেই। খুঁটিনাটি বিষয়েও পূর্ণ মনোযোগ থাকে। তবে মাঝে মাঝে আত্মবিশ্বাস হারিয়ে ফেলে। আবার কাজের মধ্য দিয়েই আত্মবিশ্বাস ফিরে পায়।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর):
সবার জন্য সব সময়ে চিন্তা করে তুলা রাশির পুরুষ। সবাইকেই খুশি রাখতে চায়। শান্তিপ্রিয় এবং সবার মধ্যে সম্প্রীতি বজায় রাখতে চেষ্টা করে। সব দিক বাঁচাতে গিয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারে না।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর):
বৃশ্চিক রাশির পুরুষকে কখনও তুচ্ছ জ্ঞান করতে নেই। এরা একটু একা একা থাকতে পছন্দ করে। তবে অসামাজিক নয়। বৃশ্চিক পুরুষ নিজের ভাগ্য নিজে গড়ে নেওয়ায় বিশ্বাসী। নিজের জীবনও পরিচালনা করে নিজের নিয়মে।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর):
ধনু রাশির পুরুষ মানে নিরন্তর সত্য, সৌন্দর্য এবং জ্ঞানে খোঁজ। সম্পর্কের শৃঙ্খলে বেঁধে রাখতে গেলে নিজেদের বন্দি মনে করে। কিছুটা দার্শনিক মনোভাবের। অন্যের কথা মন দিয়ে শুনতে পছন্দ করে। জীবনে কোনও সিদ্ধান্তহীনতার জায়গা নেই।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
মকর পুরুষকে আপাতদৃষ্টিতে শান্তশিষ্ট এবং চুপচাপ মনে হবে। কিন্তু এটা বাহ্যিক রূপ। চিন্তাভাবনা চলে ঝড়ের গতিতে। জীবনে যতই বাধা আসুক, ধীরস্থিরভাবে তা অতিক্রম করে মকর পুরুষ। অধ্যাবসায় হল সবথেকে বড় গুন।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
কুম্ভ রাশির পুরুষকে প্রথম দেখাতেই আন্তরিক মনে হয়। হাসিখুশি মুখের সঙ্গে থাকে প্রখর বুদ্ধি। সৃজনশীলতার প্রতি আকর্ষণ থাকে। কুম্ভ পুরুষের অনেক বন্ধু থাকতে পারে। খুব খোলামেলা। সকলের প্রতি সহানুভূতিশীল।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
মীন রাশির পুরুষের মধ্যে অন্যান্য রাশির বৈশিষ্ট্যও দেখা যায়। এরা সব কিছুর অন্তর্নিহিত অর্থ খুঁজতে চান। বাইরে থেকে শান্ত মনে হলেও এরা রহস্যময় হয়। এদের মনে কী চলছে সেটা অনেক সময়েই বোঝা যায় না।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ২৯ আগষ্ট ২০১৯ইং ২৭ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৬১%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ২৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন। সময় আজ সত্যিই কঠিন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। আপনার পদ্ধতিতে সত্যপরায়ণ এবং যথাযত হোন- আপনার দৃঢ়সঙ্কল্পতা এবং দক্ষতা লক্ষ্যণীয় হবে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। আজ আপনি আপনার স্ত্রীর দ্বারা আহত হতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার বস অজুহাত আগ্রহী হতে হবে না- তার নেক নজরে থাকার জন্য আপনাকে কাজ করতে হবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনার একজন আত্মীয় আজ আপনাকে একটি বিস্ময় প্রদান করতে পারেন, কিন্তু সেটি আপনার পরিকল্পনাকে বিঘ্নিত করতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। ফেলে রাখা সমস্যাগুলির শীঘ্রই সমাধান করা প্রয়োজন এবং আপনি জানেন যে আপনাকে কোথাও থেকে শুরু করতেই হবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি আজ সম্ভবত আপনার বাড়ির মধ্যে এবং চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করবেন। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কর্মক্ষেত্রে একজন ভাল বন্ধু আজ সত্যিই বিরক্তিকর হতে পারে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমে মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার স্ত্রী আপনি বা আপনার বিবাহ সম্পর্কে সকল খারাপ জিনিস বলতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
সতর্ক থাকুন, আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে-আমাকে এই নিঃসঙ্গ পৃথিবীতে একা ছেড়ে যেও না বলতে পারে। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন- আপনার শৈলী এবং কাজকর্ম করার অনন্য উপায়গুলি এমন মানুষজনকে আগ্রহী করবে, যারা আপনাকে কাছ থেকে দেখছেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়। কর্মক্ষেত্রে শত্রুরা শুধুমাত্র একটি ভাল কাজের কারণে আজকে আপনার সাথে বন্ধুত্ব করতে পারে। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
প্রেম জীবন ভাল দিকে মোড় নিতে যাচ্ছে কারণ আপনি একটি ভাল সম্পর্কের বিকাশ ঘটাচ্ছেন আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না।

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ, ৩০ আগষ্ট ২০১৯ইং ২৮ জিলহাজ্ব ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কন্যা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্ ৭১%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৩৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার বন্ধুদের বা পরিবারের সাথে আনন্দদায়ক সফর আপনাকে ভারমুক্ত করবে। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আকাঙ্খিত অনুযায়ী লাভ আনবে না- আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন। আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার চারপাশের মানুষের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে। প্রেমের সম্ভাবনা আছে কিন্তু কামুক অনুভূতির বিস্ফোরণ ঘটতে পারে যা আপনার সম্পর্ককে নষ্ট করবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না- বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। কিছু পরিবর্তন যা আপনি আপনার চেহারায় করেছেন, পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
চোখে ছানির রোগীদের দূষিত বাতাবরণে যাওয়া এড়িয়ে চলা উচিত, কারণ ধোঁয়া আপনার চোখকে আরো ক্ষতিগ্রস্ত করতে পারে। যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। দিনটিকে বিশেষ করে তোলার জন্য পরিবারের সাথে একটি ক্যান্ডেল লাইট ডিনারে সন্ধ্যাটি উপভোগ করুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। \
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরী করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এরফলে দৈনন্দিন জীবনের সুগন্ধ নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার আশাকেও নষ্ট করে দেয়।