• সোমবার , ২২ জুলাই ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-


প্রকাশিত: ৪:১৮ পিএম, ১১ জুন ১৯ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৫৯ বার

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১ জুন ২০১৯ইং ২৬ রমজান ১৪৪০ হিজরী, রোজ শনিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮০%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ৩৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করতে তুলবে। এছাড়াও আপনি বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে পারবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
দিনের ক্রিয়াকলাপের মধ্যে স্বাস্হ্যের হস্তক্ষেপ সম্ভবপর। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি-তাহলে সুন্দরভাবে সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন। মিথুন (মে ২১- জুন ২০):
আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। প্রভাব বিস্তার করার বা যা থেকে সমস্যার সূত্রপাত হতে পারে এরকম কিছু করার জন্য দিনটি ভালো নয়। প্রেম অপরিমিত, সীমাহীন, আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন। সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। আপনি সঠিকভাবে বোঝাতে সক্ষম হবেন এটা নিশ্চিত করুন। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। আপনার পরিচিত মহিলাদের মাধ্যমে কাজের সুযোগ আসবে। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। প্রেমের জীবন আশা আনবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
নিজের খাদ্য (তালিকা) নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আপনি ক্রিয়াকলাপের মধ্যে জড়িয়ে পড়তে পারেন যা আপনাকে অনুরূপ লোকেদের সংস্পর্শে আসতে সাহায্য করবে। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
অসুখী শারীরিক এবং মানসিক অসুস্থতার কারণ হতে পারে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন। আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। তরুণদের অন্তর্ভুক্ত করে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ২ জুন ২০১৯ইং ২৭ রমজান ১৪৪০ হিজরী, রোজ রবিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮০%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ৩৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যাবেন। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে। আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক জীবন ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার সিনিয়াররা বা সহকর্মীরা আপনাকে কতটা জ্বালাতন করছে সেটা কোন ব্যাপার নয়, আজ আপনাকে কর্মক্ষেত্রে কেবলমাত্র বুদ্ধের মত হতে হবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আজ একজন ব্যক্তি আপনার স্ত্রীর প্রতি খুব বেশী আগ্রহ দেখাতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন কোনকিছু গোলমাল চলছে না।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। বিয়ের পর, পাপও পূণ্য হয়ে যায়, এবং আপনি আজ অনেক উপাসনা করতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ যদি আপনি বিনম্র এবং সহায়ক হন তাহলে আপনার সঙ্গীর কাছ থেকে অত্যন্ত ইতিবাচক সাড়া পাবেন। আপনার মনে রাখা প্রয়োজন যে ঈশ্বর তাদেরই সাহায্য করে যারা নিজেদের সাহায্য করে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
কোন ব্যবসায়িক/আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। আপনি আপনার স্ত্রীর সাথে কতটা ঝগড়া করেন সেটা ব্যাপার নয়; এটা ভুলবেন না যে আপনারা পরস্পরকে ভালোবাসেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। আপনি জানেন যে আপনাকে কোথাও থেকে শুরু করতেই হবে। যেমন দাম্পত্য জীবন সে চেয়েছিল তা না হওয়ার জন্য আপনার স্ত্রী আপনার ওপর রাগে ফেটে পড়তে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আপনি আপনার সঙ্গী কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আপনার স্ত্রী আজ বেশ রোমান্টিক মনে হচ্ছে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন এবং নতুন যোগাযোগ এবং বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আজ আপনি আপনার স্ত্রীর সাথে আবেগের বন্ধন সন্দেহ করতে পারেন, যা একটি ভুল পর্যবেক্ষণ হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৩ জুন ২০১৯ইং ২৮ রমজান ১৪৪০ হিজরী, রোজ সোমবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯০%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ২৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখবেন যা আপনাকে সাফল্য এনে দিতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে। প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি আপনার ভাইয়ের কাজে নিয়মিত হস্তক্ষেপ করে তাকে অসন্তুষ্ট করতে পারেন। যেখানে পরামর্শ চাওয়া হবে না সেখানে দেবেন না এমনকি আপনার পরামর্শ অনভিপ্রেত হতে পারে তাই নীরব থেকে এবং সবার সাথে আন্তরিক হয়ে নিয়ন্ত্রণ করুন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার অপব্যয়ী স্বভাব পরিবার দ্বারা সমালোচিত হবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
জীবন নিয়ে হেলাফেলা করবেন না, জানবেন জীবনে যত্নই আসল অঙ্গীকার। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। আপনি আজ সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
অপ্রয়োজনীয় ভাবনায় শক্তিক্ষয় না করে একে সঠিক দিশা দিন। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। কোন দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে দীর্ঘ প্রতীক্ষিত বার্তা পুরো পরিবারের এবং বিশেষত আপনার জন্য সুখবর বয়ে আনবে। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ ক্ষতিগ্রস্ত হতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
নিজের খাদ্য (তালিকা) নিয়ন্ত্রণের আওতায় রাখুন এবং শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার দীর্ঘায়িত অসুস্থতার সাথে লড়াই করার সময় উপলব্ধি করুন যে আত্ম বিশ্বাসই হল বীরত্বের সারবত্তা। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান। কামদেব আপনাকে আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৪ জুন ২০১৯ইং ২৯ রমজান ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯১%, সামাজিক বিবাহে ৯১%, প্রেমের ক্ষেত্রে ২০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। প্রেমের সবসময়ই গভীর ভাবপূর্ণ, এবং আপনি আজ এই অভিজ্ঞতা লাভ করবেন। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। আপনার স্ত্রী আপনার সাথে থেকে ভালো না হওয়া কিছু জিনিসগুলি বলতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করুন অন্যথায়, আপনাকে কষ্ট পেতে হতে পারে। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আপনার স্ত্রীর উপদ্রুত স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য হয়ে উঠবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। বিবাহ একটি আশীর্বাদ, এবং আজ আপনি তা অনুভব করবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি কর্মক্ষেত্রে আজ সোশ্যাল মিডিয়ায় বাড়তি সময় ব্যয় করলে আপনি ধরা পড়ে যেতে পারেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার অবশ্যই মনে রাখা উচিত যে উদারতা কিছুদূরই ভালো, কিন্তু যদি এটি সীমা ছাড়িয়ে যায় তাহলে এটি কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। আপনি কিছু পিকনিক স্পটে গিয়ে আপনার প্রেম জীবন আলোকিত করতে পারেন। কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার বিবাহিত জীবনে যখন জিনিষ আপনার পক্ষে আশ্চর্যজনকভাবে আসতে থাকবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না। কর্মক্ষেত্রে একজন ভাল বন্ধু আজ সত্যিই বিরক্তিকর হতে পারে। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে। মনে হচ্ছে কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। বৃষ্টি রোমান্সের জন্য পরিচিত এবং আপনি সারা দিন আপনার জীবন সঙ্গীর সঙ্গে অনুরূপ উচ্ছ্বাস উপভোগ করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। আজ আপনার ইচ্ছামত কিছু নাও চলতে পারে, কিন্তু আপনি আপনার অর্ধাঙ্গীনির সাথে একটি সুন্দর সময় কাটাবেন।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ,৫ জুন ২০১৯ইং ১শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯২%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৩৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।
মিথুন (মে ২১- জুন ২০):
অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশগুলি শোনা এবং তার উপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনার স্ত্রীর স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। কাজের পরিবর্তনে আপনার লাভ হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৬ জুন ২০১৯ইং ২শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭২%, সামাজিক বিবাহে ৯৯%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমকপ্রদ হয় নি।
মিথুন (মে ২১- জুন ২০):
প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। এটি সত্যিই ভাল মনে হবে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
বর্তমান কাজ ছেড়ে আপনি অন্য কোনো ক্ষেত্রে যেমন বিপণন লাইনে যোগ দিতে পারেন যা আপনার জন্য সঠিক হবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। তর্ক, নাম ধরে ডাকা, মতভেদ; এগুলি হল বর্তমান দিনের দম্পতিদের সমস্যা। আপনি আজ তার শিকার হতে পারেন।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৪ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৭ জুন ২০১৯ইং ৩শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮৪%, সামাজিক বিবাহে ৭৪%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা।
মিথুন (মে ২১- জুন ২০):
বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি অন্যদের সঙ্গে খুশি মুহূর্তের যেভাবে শেয়ার করেন সেইভাবেই স্বাস্থ্য বিকশিত হবে। কিন্তু সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনি যতটা চান তার সব আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে দুর্দান্ত দিন। আপনি আপনার প্রিয়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। অংশীদারিত্বের সুযোগ ভালোই মনে হচ্ছে, কিন্তু সবকিছু কাগজ কলমে নথিভুক্ত করুন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন। ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেওয়া হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৮ জুন ২০১৯ইং ৪শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৫%, সামাজিক বিবাহে ৪০%, প্রেমের ক্ষেত্রে ৮২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যখন আপনি কোন দলের মধ্যে রয়েছেন তখন কি বলছেন তার প্রতি খেয়াল রাখুন। স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। বিবাহ শুধুমাত্র একটি চাঁদের নীচে বসবাস করা নয়। আপনার সঙ্গীর সাথে কিছুক্ষন সময় কাটানোও খুব গুরুত্বপুর্ন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। যদি আপনি আপনার স্ত্রীকে দীর্ঘ সময় কোনও বিস্ময়কর কিছু না দেন বিবাহ কখনও কখনও একটি সমস্যা হয়ে ওঠে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কেউ আপনার প্রশংসা করতে পারে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আজ আপনি আপনার বিবাহিত জীবনে সত্যিই কিছু ভুল করতে পারেন, যদি না করেন তাহলে শান্ত থাকুন।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ৯ জুন ২০১৯ইং ৫শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮৯%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ১৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার শারীরিক স্বাস্হ্য উন্নত করতে এক সুষম আহার নিন। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। বাড়ির সমস্যায় তৎক্ষণাৎ মনোযোগ দেওয়া দরকার। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কিছু সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর।
মিথুন (মে ২১- জুন ২০):
বিশ্রাম নিন এবং কাজের ফাঁকে যতটা সম্ভব ততটা আরাম করার চেষ্টা করুন। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
পরিবারের স্বার্থের বিরুদ্ধে যাবেন না। তাদের মতের সঙ্গে আপনার মত নাও মিলতে পারে কিন্তু হঠাৎ আপনার ব্যবহারে মারাত্মক সমস্যার সৃষ্টি হতে পারে। আপনি এমন পরিকল্পনা করুন যাতে তা অন্যের কাছে দৃষ্টান্তস্বরূপ হয়।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ধ্যান এবং আত্ম-উপলব্ধি লাভজনক প্রমাণিত হবে। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ আপনার জন্য খুব একটা উচ্চ-ক্ষমতাসম্পন্ন দিন নয় এবং আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে- কোনো ফয়সালা করার আগে একটি সাম্যজ্ঞস্যপূর্ণ দৃষ্টিভঙ্গী রাখুন। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আকাঙ্খিত অনুযায়ী লাভ আনবে না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কাজের চাপ আজ কিছুটা চাপ এবং উত্তেজনার সৃষ্টি করতে পারে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। এমনকি পুরস্কার/উপহারও আজ আপনার ভালোবাসার মানুষটির মেজাজ পাল্টাতে সাহায্য করতে পারবে না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং আজ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। সন্ধ্যের দিকে আকস্মিক সুখবর পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা বয়ে আনবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে! সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না। আপনার কাজের দক্ষতা নষ্ট করতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১০ জুন ২০১৯ইং ৬শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৬৯%, সামাজিক বিবাহে ৮৪%, প্রেমের ক্ষেত্রে ১৭% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার আজ কর্মক্ষেত্রে একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে আপনার নিজের অনুভূতিগুলি ব্যক্ত করতে অসমর্থ হবেন। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
কাজ করার সময় সোশ্যাল মিডিয়া ব্যবহার আপনাকে সমস্যায় ফেলতে পারে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনার খারাপ মেজাজ আপনার জীবন সঙ্গীনীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের দ্বারা ঠিক হয়ে যাবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আজ আপনি আপনার বিবাহিত জীবনে সত্যিই কিছু ভুল করতে পারেন
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
পরিবারের সদস্যদের থেকে সদুপদেশ আপনার মানসিক চাপ কমাবে। সারাটা দিন খুশী এবং আনন্দের সুন্দর বার্তায় ভরে থাকবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি আপনার প্রিয়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন। আপনার স্ত্রী আজ সত্যিই আপনার জন্য বিশেষ কিছু কিনতে পারেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন। আপনার স্ত্রী আজ সত্যিই আপনার জন্য বিশেষ কিছু কিনতে পারেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১১ জুন ২০১৯ইং ৭শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৬১%, সামাজিক বিবাহে ৮০%, প্রেমের ক্ষেত্রে ৪৮% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে।
মিথুন (মে ২১- জুন ২০):
খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১২ জুন ২০১৯ইং ৮ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯১%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৭৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, আপনারা দুজনেই তা সামলে নেবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
অতিরিক্ত মদ এবং বেপরোয়া গাড়ি চালানো থেকে বিরত থাকুন। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।
মিথুন (মে ২১- জুন ২০):
ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। উত্তেজনা খুঁজে বের করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
ভালোবাসার লোককে হতাশ করবেন না। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
সাময়িক স্বাস্হ্যভঙ্গ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জুন ২০১৯ইং ৯ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৪%, সামাজিক বিবাহে ৬০%, প্রেমের ক্ষেত্রে ৮৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
মঙ্গল গ্রহ শুধু আস্থা, স্বতঃস্ফূর্ত আচরণের জন্য প্রতীক হিসেবে কাজ করে না, বরং তা যোদ্ধা হিসেবেও কাজ করে। এটি এমন একটি যোদ্ধা, যারা সততা এবং ধারাবাহিকভাবে কাজ করে। সে কোন কিছু প্রকৃতির উপর ছেড়ে দেয় কিন্তু কোন বিষয় অমীমাংসিত রাখা তার পছন্দ নয়।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
শুক্রগ্রহের দ্বারা প্রভাবিত হলেন বৃষরাশি অন্তর্ভুক্ত জাতক-জাতিকারা। বৃষরাশির অধিকাংশ জাতক জাতিকারা জড়বাদী হয় এবং সবকিছুতেই পরিবেশনা করার জন্য প্রস্তুত।
মিথুন (মে ২১- জুন ২০):
মিথুন রাশির জাতক-জাতিকারা সবসময় নতুন জিনিস শিখতে চায়, তাই তাঁদের সাধারণ জ্ঞান খুবই ভাল যদিও তা ভাসা-ভাসা। তাঁরা নতুন কিছু আবিস্কার করতে ভালবাসে এবং তাঁরা যদি গুরুত্বপূর্ণ কিছু পায় তবে তাতে গভীর মনোনিবেশ করে। সব সময় একটি হ্যাঁবাচক মনোভাব থাকে মিথুনরাশি অন্তর্ভুক্ত মানুষেরা।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
এই রাশি চাঁদের সাথে সংযুক্ত। এই রাশির জাতক-জাতিকারা অনেক সংবেদনশীল, তাঁদের কাছে তাঁদের পরিবারই প্রধান। কর্কটরাশির মানুষদের যুদ্ধ করতে ও জয়ী হতে হয় না, অধিকাংশ সময় তাঁরা দিবাসপ্ন দেখে, সংবেদনশীল, কল্পনাপ্রবণ, তাই তাঁরা কোন কর্মপ্রচেষ্টার নেতা হতে পারে না।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
সূর্যের দ্বারা অনুপ্রাণিত হয়ে থাকেন এই রাশির অন্তর্ভুক্ত মানুষেরা। সিংহ রাশির জাতক-জাতিকারা উদার এবং তাঁরা আকাশ ছুঁতে চায়। তাঁরা সবসময় পরিকল্পনা প্রণয়ন করেন যা খুবই ভালো, কিন্তু কখনও কখনও অসাধ্য। তাঁরা অর্থ ভালোবাসে কেননা তা তাঁদেরকে স্বাধীনতা দেয়।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
এই রাশির জাতক-জাতিকারা বুধগ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন। কুটিল, বুদ্ধিমান এবং বাস্তববাদী জাতক-জাতিকাদের মধ্যে জানার আগ্রহ থাকে লক্ষ্য করার মতই। এছাড়া অবহেলা এবং বিশৃঙ্খলাকে যথেষ্ট ঘৃণা করে এঁরা।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
এই রাশির জাতক-জাতিকারা সাধারণত শুক্রগ্রহের দ্বারা প্রভাবিত হন। সততা ও দায়িত্বশীলতা তাঁদের বৈশিষ্ট্য। তাঁরা সাধারনত, সহানুভূতিশীল, বিশ্বপ্রেমিক ও বন্ধুভাবাপন্ন। প্রেম কিন্তু বারে বারে হাতছানি দিয়ে ডাকতে পারে আপনাকে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
যাইহোক, তাঁরা খুব সংবেদনশীল এবং প্রায়ই তাঁদের আবেগের নিকট পরাজিত হয়। অধ্যবসায় তাঁদের আদর্শ যার দ্বারা তাঁরা তাঁদের লক্ষ্যের পেছনে ছুটতে থাকে। বছরের প্রথমার্ধ খুবই ভালো কাটবে আপনার। ভালবাসার দ্বারা প্রভাবিত থাকবেন আপনি। প্রথমার্ধে বিদেশ যাত্রার যোগ আছে। এছাড়া ব্যবসায়ীদের জন্য খুবই লাভবান এই বছর।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
ধনুরাশির জাতক-জাতিকারা সাধারণত বৃহস্পতির প্রভাবে প্রভাবিত থাকেন। একটি মিশ্রিত বছর হল এই ২০১৬। বৃহস্পতির প্রভাবের জন্য অত্যন্ত উচ্চাকাঙ্খী হয়ে থাকেন ধনুরাশির অন্তর্ভুক্ত জাতক জাতিকারা। এই বছরে কেরিয়ারের দিক থেকে যথেষ্ট সাফল্য অর্জন করবেন আপনি। বিশেষত বছরের শেষ দিকে আপনার সঙ্গী হয়ে উঠবে সাফল্য। এই সালে আপনার কোনও কাছের বন্ধুর থেকে সাহায্য নিতে পারেন আপনি। যার পরামর্শ মেনেই বিনিয়োগ করবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
এই রাশির অনর্ভুক্ত জাতক জাতিকারা সাধারণত নিঃসঙ্গ হয়ে থাকেন। জীবনের প্রতি একটি বাস্তবাদী হয়ে থাকেন তাঁরা। এছাড়া নিজেদের সুবিধার জন্যই সমস্তকিছুকে কাজে লাগাতে ভালবাসেন তাঁরা। খুবই সহজ, শান্ত এবং উদাসীন স্বভাবের হয়ে থাকেন তাঁরা। মকররাশি ভুক্ত মানুষেরা খুবই কৃপণ হন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কুম্ভরাশির জাতক-জাতিকারা শনি এববং ইউরেনাস গ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন। তাঁরা অত্যন্ত গুরুগম্ভীর এবং মিশুকে হয়ে থাকেন। কোনও মত নেওয়ার পরেই মত পরিবর্তন করতে এঁরা সিদ্ধহস্ত হন। তাঁরা মনে মনে অনেক কিছু চিন্তাভাবনা করলেও তা বাস্তবায়িত করার ক্ষেত্রে তাঁরা অপারগ হন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
মীনরাশির অন্তর্ভুক্ত জাতক-জাতিকারা জুপিটার এবং নেপচুন গ্রহের দ্বারা প্রভাবিত। উদার, বন্ধুভাবাপন্ন এবং অত্যন্ত সংবেদনশীল হয়ে থাকেন এঁরা। এঁদের সবজান্তাভাব অন্য মানুষকে বিরক্ত করে তোলে। এছাড়া কর্মচঞ্চল স্বভাবের জন্য অনেকেই এঁদের নার্ভাস বা অমনোযোগী বলে ভুল বুঝে থাকেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ জুন ২০১৯ইং ১০ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭৪%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ৮১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
তবে নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে পেশাদার জীবনকে কখনওই গুলিয়ে ফেলবেন না। আপনাকে হয়ত অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। বিবাহের যোগও আছে এই বছরে। নতুন ব্যবসা করতেই পারেন। সেক্ষেত্রে লাভ হবে আপনার।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
তবে খুব একটা মিশুকে হন না এই রাশির মানুষেরা। পরিচিত মানুষদের সঙ্গে ভালো সম্পর্ক থাকলেও অপরিচিতদের সঙ্গে একেবারেই মিশতে পারেন না কর্কটরাশির মানুষেরা। বছরের প্রথমার্ধ খুবই ভালো কাটবে। তবে যাঁরা ব্যবসা করছেন তাঁদের ক্ষেত্রে এই বছর খুবই লাভবান। যদি কেউ নিজের ব্যবসায় উন্নতি করতে চান তাহলে সাফল্য আসবেই আসবে। লেখক, মার্কেটিং, মিডিয়া এবং ট্রাভেলের সঙ্গে যুক্ত মানুষদের জন্য এই বছর খুবই কার্যকরি হবে।
মিথুন (মে ২১- জুন ২০):
বছরের প্রথমার্ধ পরিপূর্ণ থাকবে বিভিন্ন কাজের মাধ্যমে। যার ফলে সেখার জায়গা থাকবে প্রবল। প্রচুর প্রতিযোগীতার সম্মুখীন হতে পারেন আপনি। তাই যদি কোনও আইনি সমস্যার সম্মুখীন হতে হয়, তাহলে সমস্ত দিক বিচার বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নেবেন। মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে আপনার। তাই আগে থেকেই এই ব্যাপারে যথেষ্ট সজাগ থাকুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
বিয়ের যোগও আসতে পারে এই বছরেই। কেরিয়ারের দিক থেকেও যথেষ্ট সাফল্যতা পাবেন আপনি। তবে শান্তভাবে সমস্ত পদক্ষেপ নিতে হবে। তবে বছরের প্রথমার্ধে যদি কোনও টাকার সমস্যা তৈরি হয়ে থাকে, তাহলে দ্বিতীয়ার্ধে গিয়ে তা ঠিক হয়ে যাবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
বছরের প্রথমার্ধে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে সিংহরাশির জাতক-জাতিকারা। বছরের দ্বিতীয়ার্ধে কিছু আইন সংক্রান্ত কাজের মধ্যে ফেঁসে যাওয়ার সম্ভাবনা আছে। কিন্তু খুব তাড়াতাড়ি তার থেকে রক্ষাও পেয়ে যাবেন। সিংহরাশির জাতকেরা খুব তাড়াতাড়ি প্রেমে পড়তে পারেন। এছাড়া নতুন বাড়ি, গাড়ি কেনার সম্ভাবনাও আছে এই বছরেই।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
মঙ্গল গ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন বৃশ্চিকরাশির জাতক-জাতিকারা। এঁরা সাধারণত বিপরীত চরিত্রের হয়ে থাকেন। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন খুব একটা ভালো কাটবে না। মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে আপনার। কাজের সূত্রে নিজের মাতৃভূমি ছেড়ে অনেক দূরে যাত্রা করতে হতে পারে আপনাকে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কথার জন্য আপনার শত্রু বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। তবে আপনার কাছের মানুষকে কখনওই ছেড়ে যাবেন না। কারণ সেই খারাপ সময় একমাত্র আপনাকে সাহায্য করতে পারে আপনার এই কাছের মানুষই।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
বছরের দ্বিতীয়ার্ধ খুবই ভালো কাতবে পাওনার। কেরিয়ার এবং ব্যক্তগত জীবনের ক্ষেত্রে প্রচুর ভালো খবর পাবেন আপনি। প্রথমার্ধে যদি টাকার কোনও সমস্যা হয়ে থাকে তাহলে দ্বিতীয়ার্ধে এই টাকার সমস্যা সম্পূর্ণভাবে কেটে যাবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
বিনিয়োগের জন্য খুবই আদর্শ এই সাল। আপনার কাছের ক্ষেত্রেও কোনও সিনিয়ারের সাহায্যের ফলে নতুন করে কাজে উৎসাহ পাবেন আপনি। আপনার সুখের বেশ কয়েকটি শত্রুও তৈরি হতে পারে আপনার। যাঁরা এখনও পর্যন্ত একাকী আছেন তাঁদের ক্ষেত্রে একটি সুখবর। প্রেম আপনার জীবনে পা রাখতে পারে ২০১৬ সালের গরমের দিনগুলিতে। আর যাঁরা এখন প্রেম করছেন তাঁরা চুটিয়ে প্রেম করে যান। মাঝে মধ্যে ঝগড়া হলেও খুব একটা অসুবিধা হবে না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
তাই টাকার অভাব খুব একটা না থাকলেও বেশিরভাগ সময় না খেয়ে টাকা জমিয়ে রাখতেই বেশি পছন্দ করেন তাঁরা। যার জন্য এঁদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতাও কমে যায়। অনেক সময় তাঁরা গভীর প্রেমে পড়লেও দুর্ভাগ্যের কারণে সেই প্রেম সাফল্যতা পায় না। হতাশা এবং মতানৈক্য তাঁর প্রেমের সম্পর্কের মধ্যে অন্তরায় হয়ে দাঁড়ায়।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কারণ মত পরিবর্তন করার জন্য কখনও এই কাজ ভালো লাগলেও কিছু দিন বাজে তাঁদের অন্য কাজ সব থেকে বেশি ভালো লাগে। তাঁরা খুব একটা কঠিন কাজ করতে পছন্দ করেন না। অন্যের সাহায্য নিয়ে কোনও কাজ করতে তাঁরা সব থেকে বেশি ভালোবাসেন। কুম্ভরাশির জাতক-জাতিকাদের একটি না বাচক মানসিকতা থাকে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
বছরের প্রথমভাগ খুবই আধ্যাত্মিক চিন্তা ভাবনার দ্বারা আপনি প্রভাবিত হবেন। যার ফলে একটি পজিটিভ এনার্জি পাবেন আপনি। যদি প্রেম করে থাকেন তাহলে চুটিয়ে প্রেম করতে থাকুন। কারণ বছরের প্রথমার্ধের খারাপ সময় কাটানোর সময় কেবলমাত্র আপনার কাছের মানুষটিই একমাত্র আপনার পাশে থাকবেন। বছরের দ্বিতীয়ার্ধ প্রচুর কাজের দ্বারা পরিপূর্ণ হয়ে থাকবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জুন ২০১৯ইং ১১ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৯%, সামাজিক বিবাহে ৯৫%, প্রেমের ক্ষেত্রে ৮৭% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষরাশি (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল)
আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন।
বৃষরাশি (২০ এপ্রিল থেকে ২০ মে)
আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না।
মিথুনরাশি (২১ মে থেকে ২০ জুন)
কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে।
কর্কটরাশি (২১ জুন থেকে ২২ জুলাই)
বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগে আরাম করুন।
সিংহরাশি (২৩ জুলাই থেকে ২২ অগাস্ট)
আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে।
কন্যারাশি (২৩ অগাস্ট থেকে ২২ সেপ্টেম্বর)
উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লেগে থাকুন। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। এমনকি পুরস্কার/উপহারও আজ আপনার ভালোবাসার মানুষটির মেজাজ পাল্টাতে সাহায্য করতে পারবে না।
তুলারাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর)
স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে।
বৃশ্চিকরাশি (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর)
আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন।
ধনুরাশি (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর)
আপনার হতাশা আপনার স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন।
মকররাশি (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি)
আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে।
কুম্ভরাশি (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি)
ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। গার্হস্থ্য বিষয়ক সমস্যা আপনাকে ভারাক্রান্ত করতে পারে এবং আপনার কাজের দক্ষতা নষ্ট করতে পারে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।
মীনরাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ)
আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করতে পারে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন। অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জুন ২০১৯ইং ১২ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৬৯%, সামাজিক বিবাহে ৯৪%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন। মেজাজ খারাপের জন্য আপনি অফিসে বিতর্কের কারণ হতে পারেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে।
মিথুন (মে ২১- জুন ২০):
মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করে স্বীকৃতি লাভ করতে পারেন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ প্রচুর সমস্যা থাকবে। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে। এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে-যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন- বিনোদন এবং আমোদপ্রমোদ আপনাকে আয়েস করতে সাহায্য করবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে, এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
নতুন উদ্যোগ বা খরচকে পিছিয়ে দিন। আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন, এবং তিনি সন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার বিয়েকে এই দিনে একটি চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন। মনের কথা বলতে ভয় পাবেন না। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার জীবনের ভালবাসা, আপনার স্ত্রী, আজ অসুস্থ হতে পারেন। খুব সাবধান।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ জুন ২০১৯ইং ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭৯%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ৯১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
সাময়িক স্বাস্হ্যভঙ্গ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। ভালোবাসার লোককে হতাশ করবেন না।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
অতিরিক্ত মদ এবং বেপরোয়া গাড়ি চালানো থেকে বিরত থাকুন। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ জুন ২০১৯ইং ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮৯%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ৬০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন।

 

আজ ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জুন ২০১৯ইং ১৫ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭৯%, সামাজিক বিবাহে ৭৪%, প্রেমের ক্ষেত্রে ৫৭% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে, কিন্তু একই সময়ে এটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। মনে রাখবেন আমাদের তখনই কাজ করা উচিত যখন সুযোগ হাতে রয়েছে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে।
মিথুন (মে ২১- জুন ২০):
পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
যার অস্তিত্ব আছে সেইদিকে আপনার চিন্তা এবং উদ্যম চালনা করুন। শুধু চিন্তা করে গেলে কিছু লাভ নেই। আপনার সমস্যা হল আপনার চেষ্টা করেন না কেবল সে সম্পর্কে ধারণা পোষণ করেন। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
সামান্য জিনিসে মন দেবেন না। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। আজ পরম সুখের দিন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। পার্টিতে কেউ আপনাকে তামাশার বিষয় বানাতে পারে। কিন্তু কোন বেপরোয়া প্রতিক্রিয়া এড়ানোর জন্য আপনার বুদ্ধি প্রয়োগ করুন-যা আপনাকে কিছু ঝামেলায় ফেলতে পারে। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আপনি সহজেই ক্লান্তি সা
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
মানুষ আপনার প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনাকে চিনতে পারবে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জুন ২০১৯ইং ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৬৪%, সামাজিক বিবাহে ৯৮%, প্রেমের ক্ষেত্রে ৭১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। আপনার স্ত্রীর অভদ্র আচরণ আজ আপনার থেকে একটি মূল্য নিতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। এটাই বিবাহের উজ্জ্বল দিকের অভিজ্ঞতা লাভ করার দিন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
মলাতে সক্ষম হবেন। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশগুলি শোনা এবং তার উপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ, আপনার সঙ্গী তার একটি চমৎকার দিক দেখাতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। যদি আপনি আপনার স্ত্রীকে দীর্ঘ সময় কোনও বিস্ময়কর কিছু না দেন বিবাহ কখনও কখনও একটি সমস্যা হয়ে ওঠে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৭ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জুন ২০১৯ইং ১৭ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৪%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৪৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে; তাই সচেতন থাকুন। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। তাদের আপনার সব মনোযোগ প্রেম এবং সময় প্রাপ্য।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৮ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২২ জুন ২০১৯ইং ১৮ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮৪%, সামাজিক বিবাহে ৭৭%, প্রেমের ক্ষেত্রে ৫৩% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।
মিথুন (মে ২১- জুন ২০):
অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ৯ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ জুন ২০১৯ইং ১৯ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৪%, সামাজিক বিবাহে ৬৪%, প্রেমের ক্ষেত্রে ৩৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে, কিন্তু একই সময়ে এটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন।সেগুলিকে প্রকাশ্যে আনবেন না অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল।
মিথুন (মে ২১- জুন ২০):
ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বাস্থ্য আজ ঠিক থাকবে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে- কোন বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কিছুটা ক্লান্ত অনুভব করবেন- গত কয়েক দিনের কাজের ব্যস্ততায় আপনার নিজেকে অবসন্ন এবং ক্লান্ত বলে মনে হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। খুশি দ্বিগুণ করার জন্য আপনার যথেষ্ট সময় কাটান। ব্যক্তিগত বিষয় সমাধানের জন্য আপনার পদ্ধতিকে উদার করুন, কিন্তু যাঁরা আপনাকে ভালোবাসে এবং খেয়াল রাখে তাদেরকে আঘাত করা থেকে বাঁচাতে নিজের মুখকে সামলান।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্বামী বা স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে-যারা আপনার কাছ থেকে অনেক বেশি প্রত্যাশা রাখে তাদেরকে না বলার জন্য তৈরী হোন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা কিন্তু বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা শুধুমাত্র ঝামেলার দিকে নিয়ে যাবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৯ইং ২০ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৭%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৫০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। কোনও জিনিসের জন্য আপনার স্ত্রীর কাছে শুধু কোনও অভিযোগ করবেন না, তিনি এমনিতেই একটি খারাপ মেজাজে আছেন। এটি একটি বাজে দিন হয়ে যেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজমান হবে। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন। এটা শুধু অল্প সময়ের জন্য; সামলানোর চেষ্টা করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
দিনটি সত্যিই কঠিন হবে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদা যেমন খাবারের প্রতি লোভ বা শুধুমাত্র একটু আলিঙ্গন উপেক্ষা করেন, সে/তিনি আঘাত পেতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন। এটা শুধু অল্প সময়ের জন্য; সামলানোর চেষ্টা করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার পরিবারের জন্য কতটা যত্ন করেন তা উপলব্ধি করার জন্য তাদেরকে মৌখিক এবং অমৌখিক বার্তা দেওয়া বজায় রাখুন। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজ, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে অভিমান শুধুমাত্র একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে। সুতরাং, একটি উত্তপ্ত তর্কের সময় পুরানো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুল করবেন না।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন। তাঁরাও এটির প্রশংসা করবে। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল। কিন্তু আজ, সব অভিযোগ বিলীন হয়ে যাবে।

 

আজ ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৫ জুন ২০১৯ইং ২১ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৭৪%, সামাজিক বিবাহে ৯৩%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে। এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। .
মিথুন (মে ২১- জুন ২০):
আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়।জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। কেউ আপনার প্রশংসা করতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৬ জুন ২০১৯ইং ২২ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৪%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে ৬১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।
মিথুন (মে ২১- জুন ২০):
কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন। একে আপনার মাথায় চড়তে দেবেন না এবং সততার জন্য কাজ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
ঘরের সৌন্দর্য্যায়নের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। ঘরবাড়ি ব্যবস্থিত থাকলেও বাচ্চাদের বিনা প্রাণহীন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। কখনও কখনও ক্রোধের বশে আপনি সবকিছুকেই সন্দেহ করতে শুরু করেন, যেটা ভুল এবং আপনি তা জানেন। কিন্তু আজ, আপনি আপনার দাম্পত্য বন্ধনকে সন্দেহ করতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৭ জুন ২০১৯ইং ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৫৪%, সামাজিক বিবাহে ৫৭%, প্রেমের ক্ষেত্রে ১৭% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে, কিন্তু একই সময়ে এটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। এটি অন্যান্য বদভ্যাস ছাড়ার পক্ষেও ভালো সময়। মনে রাখবেন আমাদের তখনই কাজ করা উচিত যখন সুযোগ হাতে রয়েছে।
মিথুন (মে ২১- জুন ২০):
পরিবারের সকলের অনুভূতি বুঝে নিজের মেজাজ সামলান। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
যার অস্তিত্ব আছে সেইদিকে আপনার চিন্তা এবং উদ্যম চালনা করুন। শুধু চিন্তা করে গেলে কিছু লাভ নেই। আপনার সমস্যা হল আপনার চেষ্টা করেন না কেবল সে সম্পর্কে ধারণা পোষণ করেন। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
সামান্য জিনিসে মন দেবেন না। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। পার্টিতে কেউ আপনাকে তামাশার বিষয় বানাতে পারে। কিন্তু কোন বেপরোয়া প্রতিক্রিয়া এড়ানোর জন্য আপনার বুদ্ধি প্রয়োগ করুন-যা আপনাকে কিছু ঝামেলায় ফেলতে পারে। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় ব্যয় করুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আপনি সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না- তাতে স্ত্রী রুষ্ট হবে। এর থেকে বরং নিজের দিকে নজর দিন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৮ জুন ২০১৯ইং ২৪ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮৪%, সামাজিক বিবাহে ৭৬%, প্রেমের ক্ষেত্রে ৩৯% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। আপনার স্ত্রীর অভদ্র আচরণ আজ আপনার থেকে একটি মূল্য নিতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আজ পরম সুখের দিন। আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। এটাই বিবাহের উজ্জ্বল দিকের অভিজ্ঞতা লাভ করার দিন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। দিনটি সত্যিই কঠিন হবে। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশগুলি শোনা এবং তার উপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ, আপনার সঙ্গী তার একটি চমৎকার দিক দেখাতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। যদি আপনি আপনার স্ত্রীকে দীর্ঘ সময় কোনও বিস্ময়কর কিছু না দেন বিবাহ কখনও কখনও একটি সমস্যা হয়ে ওঠে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না। মানুষ আপনার প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনাকে চিনতে পারবে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ।
আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ২৯ জুন ২০১৯ইং ২৫ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৯৪%, সামাজিক বিবাহে ৮৯%, প্রেমের ক্ষেত্রে ৭১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজকের দিনে আপনাদের মধ্যে কেউ কেউ জরুরী সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন, যা আপনাদের উত্তেজিত এবং বিচলিত করতে পারে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার অভদ্র আচরণ আপনার স্ত্রীর মেজাজ নষ্ট করতে পারে। আপনাকে বুঝতে হবে যে তাকে অসম্মান করা এবং তারসঙ্গে যেমন খুশি ব্যবহার করার ফলে আপনি আপনার সম্পর্ককে মারাত্মকভাবে বিপন্ন করছেন। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। আপনি আপনার উদ্বেগহীন আচরণের জন্য বাড়িতে সমালোচনার সম্মুখীন হতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আর্থিক সীমাবদ্ধতা আপনাকে কিছু হতাশা দিতে পারে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার বেপরোয়া আচরণের জন্য পরিবারের সদস্যরা আপনার উপর মনোক্ষুণ্ণ হবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
স্বাস্হ্যের যত্ন প্রয়োজন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। আপনি আপনার একঘেয়ে সময়সূচী থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সাথে বাইরে ঘুরতে যান। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
দাঁতে যন্ত্রণা এবং পেটের গোলমাল আপনার জন্য কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। অবিলম্বে আরাম পেতে একজন ডাক্তারের উপদেশ নিন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। জীবন এবং কাজের প্রতি আপনার পদ্ধতির জন্য একজন কৃতী এবং নিখুঁত ব্যক্তি হোন। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার পিতামাতার স্বাস্হ্য চিন্তা এবং উদ্বেগের সৃষ্টি করবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
নিজেকে অপ্রয়োজনীয় দোষারোপ আপনার উদ্দীপনা কমিয়ে দিতে পারে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আজ আপনার জন্য নতুন চেহারা-নতুন পোশাক পরিচ্ছদ-নতুন বন্ধু হতে পারে। ভালোবাসার গান তাদের দ্বারা শুনতে পাবেন যারা সব সময় এর মধ্যে ডুবে থাকে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ, ৩০ জুন ২০১৯ইং ২৬ শাওয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার ।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তিতে ৮৪%, সামাজিক বিবাহে ৯৪%, প্রেমের ক্ষেত্রে ৫৬% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
প্রেমের জীবন গতিশীল হবে। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়-এবং সেই সব প্রকল্পে কাজ করা যেগুলি সৃষ্টিশীল প্রকৃতির। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। উত্সর্গীকৃত পেশাদারদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনার স্ত্রীর সত্যিই কিছু মনযোগের প্রয়োজন; এই কারণে আপনি যখন ঘরে থাকেন একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
একই স্থানে দাঁড়িয়ে প্রেম একটি নতুন বিশ্বে আপনাকে সঞ্চারণ করাবে। এটি এমন একটি দিন যখন আপনি একটি রোমান্টিক ভ্রমণে যেতে পারবেন। আজ আপনি আপনার কাজে একটি অগ্রগতি দেখতে পাবেন। দিনটি আপনাকে আপনার স্ত্রী এবং অন্যকিছু/অন্যকেউ দুজনের মধ্যে পছন্দে দ্বিধায় ফেলতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে। কর্মক্ষেত্রে সবকিছুই প্রায় আপনাকে চ্যালেঞ্জের মেজাজে থাকবে; কেবলমাত্র শক্তিশালী হতে হবে। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। আজ, আপনি জানতে পারবেন একটি চমৎকার জীবন-সঙ্গী থাকার অর্থ কি।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
কোন দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে দীর্ঘ প্রতীক্ষিত বার্তা পুরো পরিবারের এবং বিশেষত আপনার জন্য সুখবর বয়ে আনবে। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। দিবাস্বপ্নে আপনার পতন অনিবার্য। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। দিনটি আপনাকে আপনার স্ত্রী এবং অন্যকিছু/অন্যকেউ দুজনের মধ্যে পছন্দে দ্বিধায় ফেলতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে আপনার নিজের অনুভূতিগুলি ব্যক্ত করতে অসমর্থ হবেন। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজ আপনি এই গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। আপনার নিজের করা কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।