• মঙ্গলবার , ২৩ জুলাই ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে


প্রকাশিত: ৯:১৫ পিএম, ১৫ জানুয়ারী ১৯ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ২৯৭ বার

আজ ১৮ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১ জানুয়ারী ২০১৯ইং এবং ২৪ রবিউস সানি ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:২৩।তিথি, কৃষ্ণ একাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮০%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ২৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

মঙ্গল গ্রহ শুধু আস্থা, স্বতঃস্ফূর্ত আচরণের জন্য প্রতীক হিসেবে কাজ করে না, বরং তা যোদ্ধা হিসেবেও কাজ করে। এটি এমন একটি যোদ্ধা, যারা সততা এবং ধারাবাহিকভাবে কাজ করে। সে কোনো কিছু প্রকৃতির উপর ছেড়ে দেয় কিন্তু কোনো বিষয় অমীমাংসিত রাখা তার পছন্দ নয়। তবে নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে পেশাদার জীবনকে কখনওই গুলিয়ে ফেলবেন না।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
শুক্রগ্রহের দ্বারা প্রভাবিত হলেন বৃষরাশি অন্তর্ভুক্ত জাতক-জাতিকারা। বৃষরাশির অধিকাংশ জাতক জাতিকারা জড়বাদী হয় এবং সবকিছুতেই পরিবেশনা করার জন্য প্রস্তুত। যাইহোক, তারা খুব সংবেদনশীল এবং প্রায়ই তাদের আবেগের নিকট পরাজিত হয়।

মিথুন [২১ মে-২০ জুন
দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]
এই রাশি চাঁদের সাথে সংযুক্ত। এই রাশির জাতক-জাতিকারা অনেক সংবেদনশীল, তাদের কাছে তাদের পরিবারই প্রধান। কর্কটরাশির মানুষদের যুদ্ধ করতে ও জয়ী হতে হয় না, অধিকাংশ সময় তারা দিবাস্বপ্ন দেখে, সংবেদনশীল, কল্পনাপ্রবণ, তাই তারা কোন কর্মপ্রচেষ্টার নেতা হতে পারে না। তবে খুব একটা মিশুক হন না এই রাশির মানুষরা।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]
সূর্যের দ্বারা অনুপ্রাণিত হয়ে থাকেন এই রাশির অন্তর্ভুক্ত মানুষরা। সিংহ রাশির জাতক-জাতিকারা উদার এবং তারা আকাশ ছুঁতে চান। তারা সবসময় পরিকল্পনা প্রণয়ন করেন যা খুবই ভালো, কিন্তু কখনো কখনো অসাধ্য। তারা অর্থ ভালোবাসে কেননা তা তাদেরকে স্বাধীনতা দেয়। বছরের প্রথমার্ধে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে সিংহরাশির জাতক-জাতিকার।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
এই রাশির জাতক-জাতিকারা বুধগ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন। কুটিল, বুদ্ধিমান এবং বাস্তববাদী জাতক-জাতিকাদের মধ্যে জানার আগ্রহ থাকে লক্ষ্য করার মতই। এছাড়া অবহেলা এবং বিশৃঙ্খলাকে যথেষ্ট ঘৃণা করে এরা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
এই রাশির জাতক-জাতিকারা সাধারণত শুক্রগ্রহের দ্বারা প্রভাবিত হন। সততা ও দায়িত্বশীলতা তাদের বৈশিষ্ট্য। তারা সাধারণত, সহানুভূতিশীল, বিশ্বপ্রেমিক ও বন্ধুভাবাপন্ন। প্রেম কিন্তু বারে বারে হাতছানি দিয়ে ডাকতে পারে আপনাকে। তাই যারা কোনও সম্পর্কের সঙ্গে যুক্ত আছেন তারা খুব সাবধানে থাকবেন। এই বছরে একটু শান্ত হয়ে কাজ করবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
মঙ্গল গ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন বৃশ্চিকরাশির জাতক-জাতিকারা। এরা সাধারণত বিপরীত চরিত্রের হয়ে থাকেন। তবে ২০১৯ সাল এই জাতক-জাতিকাদের ক্ষেত্রে একটি মিশ্র সাল হবে। ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন খুব একটা ভালো কাটবে না। মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে আপনার। কাজের সূত্রে নিজের মাতৃভূমি ছেড়ে অনেক দূরে যাত্রা করতে হতে পারে আপনাকে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
ধনুরাশির জাতক-জাতিকারা সাধারণত বৃহস্পতির প্রভাবে প্রভাবিত থাকেন। একটি মিশ্রিত বছর হল এই ২০১৯। বৃহস্পতির প্রভাবের জন্য অত্যন্ত উচ্চাকাঙ্খী হয়ে থাকেন ধনুরাশির অন্তর্ভুক্ত জাতক জাতিকারা। এই বছরে ক্যারিয়ারের দিক থেকে যথেষ্ট সাফল্য অর্জন করবেন আপনি। বিশেষত বছরের শেষ দিকে আপনার সঙ্গী হয়ে উঠবে সাফল্য।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
এই রাশির অন্তর্ভুক্ত জাতক-জাতিকারা সাধারণত নিঃসঙ্গ হয়ে থাকেন। জীবনের প্রতি বাস্তববাদী হয়ে থাকেন। এছাড়া নিজেদের সুবিধার জন্যই সবকিছুকে কাজে লাগাতে ভালবাসেন। খুবই সহজ, শান্ত এবং উদাসীন স্বভাবের হয়ে থাকেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
কুম্ভরাশির জাতক-জাতিকারা শনি এববং ইউরেনাস গ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন। তারা অত্যন্ত গুরুগম্ভীর এবং মিশুক হয়ে থাকেন। কোনো মত নেওয়ার পরেই মত পরিবর্তন করতে এরা সিদ্ধহস্ত।অনেক কিছু চিন্তা-ভাবনা করলেও তা বাস্তবায়ন করার ক্ষেত্রে অপারগ হন। কারণ মত পরিবর্তন করার জন্য কখনো এই কাজ ভালো লাগলেও কিছুদিন বাদে তাদের অন্য কাজ সবচেয়ে বেশি ভালো লাগে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
মীনরাশির অন্তর্ভুক্ত জাতক-জাতিকারা জুপিটার এবং নেপচুন গ্রহের দ্বারা প্রভাবিত। উদার, বন্ধুভাবাপন্ন এবং অত্যন্ত সংবেদনশীল হয়ে থাকেন। এদের সবজান্তাভাব অন্য মানুষকে বিরক্ত করে তোলে। কর্মচঞ্চল স্বভাবের জন্য অনেকেই এদের নার্ভাস বা অমনোযোগী বলে ।

আজ ১৯ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ২ জানুয়ারী ২০১৯ইং ২৫ রবিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:২৪।তিথি, কৃষ্ণ দ্বাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫০%, সামাজিক বিবাহে ৬০%, প্রেমের ক্ষেত্রে ৪০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
বছরের প্রথমার্ধ পরিপূর্ণ থাকবে বিভিন্ন কাজের মাধ্যমে। যার ফলে শেখার জায়গা থাকবে প্রবল। প্রচুর প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন আপনি। তাই যদি কোনো আইনি সমস্যার সম্মুখীন হতে হয়, তাহলে সমস্ত দিক বিচার-বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নেবেন। মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে আপনার।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
অধ্যবসায় তাদের আদর্শ যার দ্বারা তারা তাদের লক্ষ্যের পেছনে ছুটতে থাকে। বছরের প্রথমার্ধ খুবই ভালো কাটবে আপনার। ভালোবাসার দ্বারা প্রভাবিত থাকবেন আপনি। প্রথমার্ধে বিদেশ যাত্রার যোগ আছে। এছাড়া ব্যবসায়ীদের জন্য খুবই লাভবান এই বছর। মিথুন [২১ মে-২০ জুন
মিথুন রাশির জাতক-জাতিকারা সবসময় নতুন জিনিস শিখতে চায়, তাই তাদের সাধারণ জ্ঞান খুবই ভালো যদিও তা ভাসা-ভাসা। তারা নতুন কিছু আবিষ্কার করতে ভালোবাসে এবং তারা যদি গুরুত্বপূর্ণ কিছু পায় তবে তাতে গভীর মনোনিবেশ করে। সব সময় একটি হ্যাঁবাচক মনোভাব থাকে মিথুনরাশি অন্তর্ভুক্ত মানুষের। তাই আগে থেকেই এই ব্যাপারে যথেষ্ট সজাগ থাকুন।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
পরিচিত মানুষদের সঙ্গে ভালো সম্পর্ক থাকলেও অপরিচিতদের সঙ্গে একেবারেই মিশতে পারেন না তারা। বছরের প্রথমার্ধ খুবই ভালো কাটবে। তবে যারা ব্যবসা করছেন তাদের ক্ষেত্রে এই বছর খুবই লাভবান। যদি কেউ নিজের ব্যবসায় উন্নতি করতে চান তাহলে সাফল্য আসবেই। লেখক, মার্কেটিং, মিডিয়া এবং ট্রাভেলের সঙ্গে যুক্ত মানুষদের জন্য এই বছর খুবই কার্যকরী হবে।
সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]
টাকা নিয়ে কোনো চিন্তা করবেন না। আপনার ভালোবাসার মানুষের প্রতি বিশ্বস্ত থাকবেন। কোনো খাবার খাওয়ার সময় সজাগ থাকবেন। কারণ পেটের সমস্যায় ভুগতে পারেন আপনি। লেমন হল আপনার লাকি রঙ এবং ১ হল লাকি সংখ্যা।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
প্রথমার্ধে যদি টাকার কোনো সমস্যা হয়ে থাকে তাহলে দ্বিতীয়ার্ধে এই টাকার সমস্যা সম্পূর্ণভাবে কেটে যাবে। বিদেশ যাত্রার সুযোগ থাকবে আপনার। ছেলে-মেয়ের জন্য মুখ উজ্জ্বল হতে পারে আপনার। তাই প্রথমার্ধে ভেঙে না পড়ে শান্ত হয়ে সমস্ত সিদ্ধান্ত নিন। বেগুনি হল আপনার লাকি রঙ এবং ৬ সংখ্যাটি আপনার জন্য খুবই লাকি।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
এই বছরটি প্রেম এবং ক্যারিয়ারের মেলবন্ধনে খুবই ভালো যাবে আপনার। তবে এই বছরের সেপ্টেম্বর মাস আপনার জীবনে অনেকগুলো পরিবর্তন নিয়ে আসবে। যদি আপনি মনে করেন নিজের চাকরি নিয়ে খুব একটা সুখী নন, তাহলে চাকরি পরিবর্তন করার ক্ষেত্রে সেপ্টেম্বর মাসই হল একদম আদর্শ। তবে এই বছরের অক্টোবর মাসে নিজের চাকরিজীবনে কিছু ভুল পদক্ষেপ নিয়ে ফেলবেন আপনি। আপনার সেই ভুল শুধরে দেবেন আপনার ঊর্ধ্বতন কর্মকর্তারা।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
মাঝে মধ্যে ঝগড়া হলেও খুব একটা অসুবিধা হবে না। তবে কর্মক্ষেত্রে যতই সমস্যার সম্মুখীন হোন না কেন কখনোই মেজাজ খারাপ করবেন না। বিরক্তি যেন ছুঁতেই না পারে আপনাকে। তারপর বছরের শেষে গিয়ে আবার সমস্ত কিছু ঠিকঠাক হয়ে যাবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
প্রেম আপনার জীবনে পা রাখতে পারে ২০১৯ সালের গরমের দিনগুলোতে। আর যারা এখন প্রেম করছেন তারা চুটিয়ে প্রেম করে যান। এই বছরের নানান উত্থান-পতন আপনার ব্যক্তিত্বকে শক্তিশালী করে তুলতে সাহায্য করবে। পান্না আপনার জন্য খুবই কার্যকরি|
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
মকররাশিভুক্ত মানুষেরা খুবই কৃপণ হন। তাই টাকার অভাব খুব একটা না থাকলেও বেশিরভাগ সময় না খেয়ে টাকা জমিয়ে রাখতেই বেশি পছন্দ করেন। যার জন্য এদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতাও কমে যায়। অনেক সময় তারা গভীর প্রেমে পড়লেও দুর্ভাগ্যের কারণে সেই প্রেম সফলতা পায় না।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
সাফল্য আপনার সব সময়ের সাথী হলেও সেক্ষত্রে কিছু বাধার সম্মুখীন হতে হবে আপনাকে। সোনালি হল ২০১৯ সালে আপনার লাকি রঙ এবং আপনার লাকি সংখ্যাটি হল ৪।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আপনার ছেলে-মেয়ের দ্বারা মুখ উজ্জ্বল হবে। সন্তানও লাভ করতে পারবেন। এছাড়া অভিনেতা, খেলোয়াড় এবং ব্যবসায়ীদের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। যদি আপনি আপনার ব্যবসায় লগ্নি করতে চান তাহলে এ বছর আপনার জন্য খুবই উপকারী হবে। তাই খুব শান্তভাবে বিচার-বিবেচনা করার পরেই সমস্ত সিদ্ধান্ত গ্রহণ করুন। আপনার লাকি রঙ লাল এবং লাকি সংখ্যা হল ৫।

আজ ২০ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ৩ জানুয়ারী ২০১৯ইং ২৬ রবিউস সানি ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:২৪।তিথি, কৃষ্ণ ত্রয়োদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫৫%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ৩৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষরাশি (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল):
আপনাকে হয়ত অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। বিবাহের যোগও আছে এই বছরে। নতুন ব্যবসা করতেই পারেন। সেক্ষেত্রে লাভ হবে আপনার। তবে এই বছরে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে নিজের মনের কথা অবশ্যই শুনুন। কারণ এই বছর আপনার জন্য খুবই লাভবান হতে চলেছে। স্যাফরন হল আপনার লাকি রঙ এবং ৮ হল লাকি সংখ্যা।
বৃষরাশি (২০ এপ্রিল থেকে ২০ মে):
ছেলে-মেয়ের দ্বারা মুখ উজ্জ্বল হবে আপনাদের। তবে দ্বিতীয়ার্ধে ব্যবসায়ীদের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। অবসাদে ভুগতে হতে পারে আপনাকে। তাই একটু প্রথমার্ধে খরচের প্রতি সজাগ থাকুন। তাহলেই দ্বিতীয়ার্ধে খুব বেশি সমস্যা হবে না। তবে এই বছরে একটু ব্যালেন্স করে চলতে হবে আপনাকে। আপনার লাকি রঙ সিলভার এবং লাকি সংখ্যা ৮।
মিথুনরাশি (২১ মে থেকে ২০ জুন):
মাথা ঠান্ডা রেখে সমস্ত সিদ্ধান্ত নিন। এছাড়া নিজের শরীরের প্রতি খেয়াল রাখুন। বছরের দ্বিতীয়ার্ধে নতুন প্রেম আসতে পারে আপনার জীবনে। এছাড়া যদি ব্যবসা শুরু করতে চান তাহলে দ্বিতীয়ার্ধ হল ব্যবসার জন্য একদম সঠিক সময়। তবে ব্যবসার ক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে হলেও বছরের শেষে গিয়ে সবই ঠিক হয়ে যাবে। নীল আপনার জন্য খুবই উপকারী এবং ৯ হল আপনার লাকি সংখ্যা।
কর্কটরাশি (২১ জুন থেকে ২২ জুলাই):
বিয়ের যোগও আসতে পারে এই বছরেই। ক্যারিয়ারের দিক থেকেও যথেষ্ট সাফল্য পাবেন আপনি। তবে শান্তভাবে সমস্ত পদক্ষেপ নিতে হবে। তবে বছরের প্রথমার্ধে যদি কোনো টাকার সমস্যা তৈরি হয়ে থাকে, তাহলে দ্বিতীয়ার্ধে গিয়ে তা ঠিক হয়ে যাবে। এছাড়া বিদেশ যাত্রার যোগও আছে বছরের মাঝে। বিষয় সম্পত্তি নিয়ে কোনো জটিল সমস্যা থাকলে তা মিটে যাবে এ বছরেই।
সিংহরাশি (২৩ জুলাই থেকে ২২ অগাস্ট):
বছরের দ্বিতীয়ার্ধে কিছু আইনসংক্রান্ত কাজের মধ্যে ফেঁসে যাওয়ার সম্ভাবনা আছে। কিন্তু খুব তাড়াতাড়ি তার থেকে রক্ষাও পেয়ে যাবেন। সিংহরাশির জাতকেরা খুব তাড়াতাড়ি প্রেমে পড়তে পারেন। এছাড়া নতুন বাড়ি, গাড়ি কেনার সম্ভাবনাও আছে এ বছরেই। ক্যারিয়ারের ক্ষেত্রে যথেষ্ট উন্নতি হবে আপনার। কিন্তু কোনো শর্টকাট নিলেই হয়ে গেল।
কন্যারাশি (২৩ অগাস্ট থেকে ২২ সেপ্টেম্বর):
তারা স্বার্থপর হলেও প্রথমে তাদের বিনয়ী বলে মনে হয়। তারা সাধারণত স্বল্পভাষী হয়ে থাকেন। বছরের প্রথমভাগ বিবাহিত পুরুষদের ক্ষেত্রে খুবই লাভবান হবে। কোনো নতুন ব্যবসা যদি শুরু করতে চান তাহলে এই বছর তাদের জন্য খুবই উল্লেখযোগ্য। তবে যারা এখনও একা আছেন তাদের জন্য প্রেম বারে বারে আসতে পারে। কন্যারাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে পার্পেল রঙ এবং ৭ সংখ্যাটি খুবই লাকি।
তুলারাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর):
কোনো খারাপ সঙ্গে না পড়ে খুব সাবধানে থাকুন। যেকোনো শর্টকাট সিদ্ধান্ত নেওয়ার আগে সমস্ত বিচার বিবেচনা করে তারপরেই নিন। সব থেকে বড় ব্যাপার শর্টকাট না নেওয়াই খুব ভালো। এই বছরে আপনার সবথেকে লাকি রঙ নীল এবং লাকি সংখ্যা হল ২।
বৃশ্চিকরাশি (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর):
কথার জন্য আপনার শত্রু বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। তবে আপনার কাছের মানুষকে কখনোই ছেড়ে যাবেন না। কারণ সেই খারাপ সময় একমাত্র আপনাকে সাহায্য করতে পারে আপনার এই কাছের মানুষই। বছরের দ্বিতীয়ার্ধ খুবই ভালো কাটবে পাওনার। ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে প্রচুর ভালো খবর পাবেন আপনি।
ধনুরাশি (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর):
এই সালে আপনার কোনো কাছের বন্ধুর থেকে সাহায্য নিতে পারেন আপনি। যার পরামর্শ মেনেই বিনিয়োগ করবেন। বিনিয়োগের জন্য খুবই আদর্শ এই সাল। আপনার কাছের ক্ষেত্রেও কোনো সিনিয়রের সাহায্যের ফলে নতুন করে কাজে উৎসাহ পাবেন আপনি।
মকররাশি (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি):
হতাশা এবং মতানৈক্য তার প্রেমের সম্পর্কের মধ্যে অন্তরায় হয়ে দাঁড়ায়। যদি আপনি আপনার সেভিং অ্যাকাউন্টে কিছু টাকা জমিয়ে রাখেন তাহলে সেগুলি খরচ করার আদর্শ সময় হল ২০১৬ সাল। আপনার লাকি রঙ হল ক্রিমসন এবং লাকি সংখ্যা হল ৬।
কুম্ভরাশি (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি):
তারা খুব একটা কঠিন কাজ করতে পছন্দ করেন না। অন্যের সাহায্য নিয়ে কোনো কাজ করতে তারা সবচেয়ে বেশি ভালোবাসেন। কুম্ভরাশির জাতক-জাতিকাদের একটি নেতিবাচক মানসিকতা থাকে। তাই বিভিন্ন ধরনের মানুষের সঙ্গে কথা বলা খুবই দরকার।
মীনরাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ):
যার ফলে একটি পজিটিভ এনার্জি পাবেন আপনি। যদি প্রেম করে থাকেন তাহলে চুটিয়ে প্রেম করতে থাকুন। কারণ বছরের প্রথমার্ধের খারাপ সময় কাটানোর সময় কেবল আপনার কাছের মানুষটিই আপনার পাশে থাকবেন। বছরের দ্বিতীয়ার্ধ প্রচুর কাজের দ্বারা পরিপূর্ণ হয়ে থাকবে। তাই আপনাকে সঠিকভাবে সিদ্ধান্ত নিতে হবে। এছাড়া দ্বিতীয়ার্ধেই সাফল্য আপনার সাথী হয়ে থাকবে।

আজ ২১ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ৪ জানুয়ারী ২০১৯ইং ২৭ রবিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:২৫।তিথি, কৃষ্ণ চতুর্দশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ২৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষরাশি (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল):
টাকাপয়সার অবস্থা এবং আর্থিক সমস্যা যেমন করেই হোক এক উত্তেজনার উত্স। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। এটির দ্বারা আপনি উপকৃত হবেন। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন।
বৃষরাশি (২০ এপ্রিল থেকে ২০ মে):
আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়।
মিথুনরাশি (২১ মে থেকে ২০ জুন):
আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন।
কর্কটরাশি (২১ জুন থেকে ২২ জুলাই):
আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন।
সিংহরাশি (২৩ জুলাই থেকে ২২ অগাস্ট):
আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।
কন্যারাশি (২৩ অগাস্ট থেকে ২২ সেপ্টেম্বর):
আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন। আরো ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে।
তুলারাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর):
কাজের ফাঁকে ফাঁকে আরাম করার এবং রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। কেউ একজন কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে।
বৃশ্চিকরাশি (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর):
পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো।
ধনুরাশি (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর):
ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। মকররাশি (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি):
আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।
কুম্ভরাশি (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি):
আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে। মেজাজ নষ্ট করা এড়াতে তার অনুমতি নিন। মীনরাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ):
আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে।

আজ ২২ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ৫ জানুয়ারী ২০১৯ইং ২৮ রবিউস সানি ১৪৪০ হিজরী, রোজ শনি বার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:২৬।তিথি,অমাবস্যা, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৫%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ৯০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন।
মিথুন (মে ২১- জুন ২০):
প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আজ আপনার স্ত্রী খুব আত্মকেন্দ্রিক কাজ করতে পারেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
এরকম করার আগে আপনার অভিভাবকের অনুমতি নিন অন্যথায় তারা পরে আপত্তি করতে পারেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার স্ত্রীর স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে, কিন্তু বসে এবং কথা বলে আপনি তা সামালাতে সমর্থ হবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি সহজেই সমস্যা এড়াতে পারবেন। যদি আপনি আজ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ না করেন, তাহলে আপনি কর্মক্ষেত্রে একটি বড় ভুল করবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন কারণ আপনার স্ত্রীর এইরকম আচরণ আপনাকে তাই মনে কাড়বে৷

আজ ২৩ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ৬ জানুয়ারী ২০১৯ইং ২৯ রবিউস সানি ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:২৬।তিথি,অমাবস্যা, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৪৫%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ৪০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
খুশিতে ভরা ভালো দিন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠ বন্ধুদের কাছ থেকে সাহায্য চান। আপনার পেশাদারী প্রতিবন্ধকতা সমাধান করার জন্য আপনার দক্ষতা ব্যবহার করুন। আপনার স্বল্প উদ্যম সবার জন্যই সমস্যাটি একেবারে সমাধান করতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্ত্রীর স্বাস্হ্যের সঠিক দেখভাল এবং নজরের প্রয়োজন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে।
মিথুন (মে ২১- জুন ২০):
বাচ্চারা আপনার পছন্দ মতো কাজ নাও করতে পারে। আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়। আপনার মন থেকে সমস্যাগুলি দূরে ঠেলে সরিয়ে দিন এবং ঘর ও বন্ধুবান্ধবদের মাঝে আপনার অবস্থান উন্নত করায় মনোনিবেশ করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না, বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা। নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন। আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। প্রেমে আপনার মস্তিষ্ক ব্যবহার করুন যেহেতু ভালোবাসা সর্বদা অন্ধই হয়।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কিছু উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। সাফল্য এবং খুশি আনবার এটি একটি ভালো সময়, আপনার উদ্যম এবং আপনার পরিবারের সদস্যদের দেওয়া সমর্থনকে ধন্যবাদ জানান ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্খায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট।

আজ ২৪ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ৭ জানুয়ারী ২০১৯ইং ৩০ রবিউস সানি ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:২৭।তিথি, শুক্ল প্রতিপদ, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫৫%, সামাজিক বিবাহে ৫৭%, প্রেমের ক্ষেত্রে ৪১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। দিনটি আপনাকে আপনার স্ত্রী এবং অন্যকিছু/অন্যকেউ দুজনের মধ্যে পছন্দে দ্বিধায় ফেলতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। আপনার চারপাশের লোকেদের দ্বারা আপনার সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি করার যথেষ্ট সম্ভাবনা আছে। বাইরের লোকেদের উপদেশ মেনে চলবেন না।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ, গোলাপ আরো লাল হবে এবং বেগুনি নীল হবে কারণ ভালবাসার নেশা আপনাকে একটি উচ্চ আসন প্রদান করবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার খারাপ মেজাজ আপনার জীবন সঙ্গীনীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের দ্বারা ঠিক হয়ে যাবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে; তাই সচেতন থাকুন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কর্মক্ষেত্রে স্ট্রেসের জন্য আজ আপনাকে মূল্য চোকাতে হতে পারে। অজ্ঞ হওয়ার চেষ্টা করুন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনার সঙ্গী আপনাকে নিচু দেখাবে এবং এরফলে আপনি বিবাহ ভেঙে দিতে বাধ্য হবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কেবলমাত্র স্পষ্টভাবে উপলব্ধি করার দ্বারাই আপনি আপনার স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার ঐন্দ্রজালিক কমনীয়তার পিছনের রহস্যটি জানবেন। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।

আজ ২৫ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ৮ জানুয়ারী ২০১৯ইং ১ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:২৮।তিথি, শুক্ল দ্বিতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৫৭%, প্রেমের ক্ষেত্রে ৭১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। বিবেচক হোন এবং যদি পারেন তাহলে এটি এড়িয়ে যান, য়েহেতু সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।
মিথুন (মে ২১- জুন ২০):
স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান। আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।

আজ ২৬ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ৯ জানুয়ারী ২০১৯ইং ২ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:২৮।তিথি, শুক্ল তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৫%, সামাজিক বিবাহে ১৭%, প্রেমের ক্ষেত্রে ৩১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।

আজ ২৭ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১০ জানুয়ারী ২০১৯ইং ৩ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:২৯।তিথি, শুক্ল চতুর্থী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৯৮%, প্রেমের ক্ষেত্রে ০১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।
মিথুন (মে ২১- জুন ২০):
একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। বিবেচক হোন এবং যদি পারেন তাহলে এটি এড়িয়ে যান, য়েহেতু সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।

আজ ২৮ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১১ জানুয়ারী ২০১৯ইং ৪ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:৩০।তিথি, শুক্ল পঞ্চমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৩৫%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।
মিথুন (মে ২১- জুন ২০):
প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে। আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

আজ ২৯ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১২ জানুয়ারী ২০১৯ইং ৫ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় ৬:৪৪ ও সর্যস্ত ৫:৩০।তিথি, শুক্ল ষষ্ঠী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৪৫%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ৩২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
ঘৃণার অনুভূতি ব্যয়সাপেক্ষ প্রমাণিত হতে পারে। এটি শুধুমাত্র গোপনে আপনার ধৈর্য্যশীলতার ক্ষমতাই নষ্ট করে না, বরং আপনার বিবেচনার ক্ষমতাকেও হ্রাস করে এবং সম্পর্কে এক চিরস্থায়ী ফাটলের সৃষ্টি করে। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। সামাজিক অন্তরায় পার করতে অক্ষম।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। এমন বন্ধুদের সাথে দেখা করুন যাদের আপনার সহায়তা প্রয়োজন। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি আজ কিছু অনিবার্য অতিথিদের সাক্ষাত করবেন তাই আপনার আবেগগুলি নিয়ন্ত্রণাধীন রাখতে চেষ্টা করুন। এই মূহুর্তের প্রয়োজন হল আত্মসংযম যা আপনার চরিত্রে সারবত্তা। অহেতুক চাপ নেওয়ার কোন প্রয়োজন নেই যেহেতু সাক্ষাতটি আপনার পক্ষে লাভদায়কই হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করতে যথেষ্ট সময় থাকবে। আপনার পরিবার আপনাকে উদ্ধার করতে আসবে এবং সঙ্কটের সময় আপনাকে পরিচালিত করবে। যারা এই অভ্যাস আয়ত্ত করেছে তাদের নিরীক্ষণ করে আপনি কিছু পাঠ শিখতে পারেন। এটা আত্মবিশ্বাস শক্তিশালী করতে অত্যন্ত সহায়ক হবে। আজ ইভটিজিংকে মেনে নেবেন না।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। কর্মস্থানে আপনি অত্যধিক ধকল নেওয়ায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। মেজাজ না সামলাতে পারলে পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দিয়ে ফেলতে পারেন। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না। আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু করা। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। পিতামাতার স্বাস্হ্যের উন্নতি হবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আপনি আজ আপনার স্ত্রীকে সন্দেহ করতে পারেন, যা সম্প্রীতিকে ব্যিহত করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। তর্ক, নাম ধরে ডাকা, মতভেদ, এগুলি হল বর্তমান দিনের দম্পতিদের সমস্যা। আপনি আজ তার শিকার হতে পারেন।

আজ ৩০ই পৌষ ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ জানুয়ারী ২০১৯ইং ৬ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:৪৪ ও সর্যস্ত ৫:৩১।তিথি, শুক্ল সপ্তমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৪৫%, সামাজিক বিবাহে ৮৮%, প্রেমের ক্ষেত্রে ১২% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে, এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। বিবাহিত জীবন কখনও কখনও সত্যিই চাহিদা প্রবন। যদি আপনি চাহিদাগুলি পূরণ না করেন, আপনাকে তার ফলভোগ করতে হবে। তাই সাবধান থাকুন।
মিথুন (মে ২১- জুন ২০):
প্রেম করতে থাকুন। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
ব্যস্ত রাস্তায়, আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই আপনি ভাগ্যবান। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। বাজে মেজাজের জন্য আপনি আপনার স্ত্রীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। বিবাহিত জীবনে উচ্ছ্বাস পোষণের জন্য আজ আপনি প্রচুর সুযোগ পেতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। আপনার যত্নের প্রয়োজনে পরিবারের সদস্যদের থেকে সহায়তা নিন। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। বর্তমান কাজ ছেড়ে আপনি অন্য কোনো ক্ষেত্রে যেমন বিপণন লাইনে যোগ দিতে পারেন যা আপনার জন্য সঠিক হবে।

আজ ১ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ জানুয়ারী ২০১৯ইং ৭ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:৪৪ ও সর্যস্ত ৫:৩২।তিথি, শুক্ল অষ্টমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯০%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ১৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
এই রাশির জাতকদের সময়টা আজ অনুকূল নয়। চিন্তাভাবনা করে সব কাজে অগ্রসর হবেন। কোনো কাজে আজ অর্থ বিনিয়োগ না করাই ভালো। শিক্ষার্থীদের ক্ষেত্রে সাফল্য আসবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি দর্শন শাস্ত্রে খুবই উৎসাহী হবেন এবং নীতির প্রতি শ্রদ্ধাশীল হবেন। সংযমহীনতার কারণে অর্থ ক্ষতি বা অর্থ ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনো প্রতিযোগিতায় সাফল্য বা পুরস্কার পেতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি সময়ে-অসময়ে তাত্ক্ষণিক সিদ্ধান্ত নেওয়ার কারণে ও তড়িঘড়ি কাজ শেষ করার চেষ্টায় আজ বড় কোনো ভুল বা হয়রানির শিকার হতে পারেন। ব্যবসায়ে অনুকূল পরিস্থিতি দেখা দেবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ আপনার প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ শত্রুতা করতে পারে। অহেতুক কোনো ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। তবে আপনার প্রতিভার স্বীকৃতি বা প্রশংসা পেতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার পেশা আপনাকে বিদেশ ভ্রমণের সুযোগ করে দিতে পারে। বিশেষ করে প্রযুক্তিবিদদের বিদেশ যাত্রার যোগ আছে। উগ্রতা ত্যাগ করলে মানসিক শান্তি বৃদ্ধি পাবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি খুব আবেগপ্রবণ ও অনুভূতিসম্পন্ন হবেন। অন্যরা আপনার সম্পর্কে কী ভাবছে, তা জানতে অধিক আগ্রহী বা উৎসাহী হবেন না। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ আপনার পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, সহপাঠীদের বা সহকর্মীদের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধা হতে পারে। যার ফলে মতানৈক্য বা মতবিরোধ সৃষ্টি হবে। যাত্রাপথে সতর্ক থাকুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনার সাফল্যই আপনার পরিবারকে উজ্জীবিত করবে। কোনো সহূদয় ব্যক্তির সাহায্যে নতুন কোনো সুযোগ পেতে পারেন। আপনার প্রাপ্ত অর্থ আদায়ের ক্ষেত্রে হয়রানির শিকার হবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কোনো অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করে মানসিক শান্তি পাবেন। নিজেকে সংযত রাখবেন, কারণ আজ হঠাৎ কারোর সঙ্গে কলহ-বিবাদে জড়িয়ে পড়তে পারেন। যাত্রা, বিনোদন ও রোমান্স শুভ।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি সময়ে-অসময়ে তাত্ক্ষণিক সিদ্ধান্ত নেওয়ার কারণে ও তড়িঘড়ি কাজ শেষ করার চেষ্টায় আজ বড় কোনো ভুল বা হয়রানির শিকার হতে পারেন। ব্যবসায়ে অনুকূল পরিস্থিতি দেখা দেবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
বন্ধু বা আত্মীয়দের সঙ্গে ব্যবহারের সময় আপনার প্রবল অনুভূতি প্রদর্শন করবেন, যার ফলে আপনি যোগ্য সম্মান বা প্রসংশিত হবেন। কাজের উদ্দেশ্যে বা পরিবারের সঙ্গে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। যাত্রা, বিনোদন ও রোমান্স শুভ।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার উন্মুক্ত স্বভাব ও তড়িঘড়ি কাজ এবং নিজের লক্ষ্যে পৌঁছানোর এক বিরল ইচ্ছার কারণে, আজ হুটহাট কোনো সিদ্ধান্ত নিবেন না। সব ধরনের বিবাদ ও কলহ এড়িয়ে চলুন।

আজ ২ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ জানুয়ারী ২০১৯ইং ৮ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:৪৪ ও সর্যস্ত ৫:৩৩।তিথি, শুক্ল নবমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭০%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ১০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে।
মিথুন (মে ২১- জুন ২০):
যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমে মিথ্যা বলবেন না এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন। বিবেচক হোন এবং যদি পারেন তাহলে এটি এড়িয়ে যান, য়েহেতু সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।.
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন।

আজ ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৯ইং ৯ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:৪৪ ও সর্যস্ত ৫:৩৪।তিথি, শুক্ল দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭২%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ১১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।
মিথুন (মে ২১- জুন ২০):
যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান। আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে।

আজ ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৯ইং ১০ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৪৪ ও সর্যস্ত ৫:৩৪।তিথি, শুক্ল একাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬২%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক লাভ-যা আজকের দিনে প্রত্যাশিত ছিল-তা বিলম্বিত হবে। আপনাকে আর আপনার প্রেমমূলক কল্পনাকে স্বপ্ন দেখার প্রয়োজন নেই সেগুলি আজ সত্য হতে পারে। বৃষ (এপ্রিল ২০- মে ২০):
অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। আপনি আপনার উদ্দেশ্য সঠিকভাবে না বোঝাতে পারার জন্য আপনার বাবা মা আপনাকে ভুল বুঝবে। আজকে প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। বিবেচকের মত বিনিয়োগ করুন। গৃহস্থালীর কাজকর্মে নিজেকে নিয়োজিত রাখুন। একই সময়ে গতিশীলতা বজায় রাখা এবং আপনার শরীরকে নতুন করে সতেজ করে তোলার জন্য কিছু বিনোদনমূলক কাজেকর্মে সময় কাটান।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করবে। একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
অত্যধিক ভ্রমণ আপনাকে উন্মত্ত করে তুলবে। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার অসাধারণ মেধা ক্ষমতার আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আইনি বিষয়ের দরুণ কিছু উত্তেজনা সৃষ্টি হওয়া সম্ভবপর। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
নিরাপত্তাহীনতা/অস্থিতিশীলতার অনুভূতি বিহ্বলতার সৃষ্টি করতে পারে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আপনি দলীয় কর্মকান্ডে জড়িত হয়ে নতুন বন্ধু তৈরি করতে পারেন। কেউ আপনার প্রশংসা করতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন। বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে। কেউ আপনার প্রশংসা করতে পারে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন।

আজ ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জানুয়ারী ২০১৯ইং ১১ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:৪৪ ও সর্যস্ত ৫:৩৫।তিথি, শুক্ল দ্বাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮২%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ০১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আজ কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন করতে আগ্রহ নাও দেখাতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে। প্রেম তার শ্রেষ্ঠ সময়ে পৌঁছবে যখন আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে মানসিক বন্ড অনুভব করতে পারবেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
কর্মক্ষেত্রে জিনিষগুলি একটু সামান্য বিরক্তিজনক বলে মনে হয়। শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প। আজ উচ্চ সম্পাদনা এবং উচ্চ প্রোফাইলের দিন। আপনার স্ত্রীর সত্যিই কিছু মনযোগের প্রয়োজন এই কারণে আপনি যখন ঘরে থাকেন একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। যতক্ষণ অতিক্রম করার ইচ্ছা থাকবে ততক্ষণ কোন কিছুই অসম্ভব নয়। আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। বিবাহিত জীবনে অনেক সুবিধা আসবে এবং আপনি তাদের সবকটিকে অনুভব করতে পারবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। মুদিখানার কেনাকাটা নিয়ে আপনি আপনার স্ত্রীর প্রতি বিরক্ত হতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি কর্মক্ষেত্রে একটি সত্যিই কঠিন দিনের সম্মুখীন হতে পারেন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। যখন সব কলহ ভুলে আপনার জীবনে আবার আপনার স্ত্রী ফিরে আসবে এবং আপনাকে ভালবাসা দিয়ে আলিঙ্গন করবেন তখন সত্যিই উত্তেজনাপূর্ণ মুহূর্ত হবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। আপনার যখন সেরকম কোনও ইচ্ছা নেই আপনার স্ত্রী আপনাকে বাইরে যাবার জন্য জোড় করতে পারেন বা তদ্বিপরীত, যা ঘটনাচক্রে আপনাকে বিরক্ত বোধ করাবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে।

আজ ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জানুয়ারী ২০১৯ইং ১২ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:৩৬।তিথি, শুক্ল ত্রয়োদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মকর রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫২%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ১৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
পেশাগত কাজে আপনার ব্যস্ততা বাড়বে। চাকুরিপ্রার্থীদের জন্য সপ্তাহটি অনুকূল থাকতে পারে। কেউবা নিয়োগকর্তার মুখোমুখি হতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসম্পৃক্ততা বাড়বে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
ভাগ্যোন্নয়নের চেষ্টা অব্যাহত রাখুন। কোনো না কোনোভাবে তা ফলপ্রসু হতে পারে। তীর্থ যাত্রা কিংবা ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়তে পারে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার চেষ্টা হতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
মানসিক চাপ বাড়তে পারে। উত্তরাধিকারীসূত্রে জায়গাজমি/সম্পত্তি লাভ করতে পারেন। কথা-বার্তায় সংযমী হোন অন্যথায় আইনগত ঝামেলায় পড়তে হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কাজকর্মে সচেতন থাকুন। আপনার গোপন কোনো তথ্য ফাঁস হয়ে যেতে পারে। সম্ভাব্যক্ষেত্রে দূরদেশে ভ্রমণ হতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
পার্টনারশিপ ব্যবসায়ে কোনও বিষয়ে পরিকল্পনা হতে পারে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনও কাজে সম্পৃক্ত হতে পারেন। অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সম্পর্কে ছোটখাট বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ব্যক্তিগত দায় দায়িত্ব বাড়বে। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। নিজের কাজ নিজে করার চেষ্টা করুন। কারও ওপর দায় চাপানোর চেষ্টা থেকে বিরত থাকুন অন্যথায় কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
যে কোনো ধরনের ফটকা কারবার কিংবা জুয়ায় আর্থিকভাবে ক্ষতিগ্রসত হতে পারেন। খেলার মাঠে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। প্রেমের সম্পর্কে পিছু টান দেখা যেতে পারে। লক্ষ্যহীনতার কারণে মানসিক অস্থিরতা বাড়তে পারে। শরীর মোটামুটি ভালো যাবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। রিয়েল এস্টেট ব্যবসায়ের সঙ্গে সম্পৃক্তদের ফ্ল্যাট কেনাবেচার চুক্তি হতে পারে। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। রোমাঞ্চ ও বিনোদন শুভ। বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
কোথাও বেড়াতে যেতে পারেন। ছোট ভাই/বোনকে নিয়ে চিন্তিত হতে পারেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবুন, অন্যথায় ভুল সিদ্ধান্তের জন্য পস্তাতে হতে পারে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। প্রেমের সম্পর্ক ভালো যাবে না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
পাওনা অর্থ আদায় হতে পারে। গৃহে মেহমান আসতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখতে সবার সঙ্গে সুন্দর ব্যবহার করুন। কর্মস্পৃহা বাড়বে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
পাওনা অর্থ আদায় হতে পারে। গৃহে মেহমান আসতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখতে সবার সঙ্গে সুন্দর ব্যবহার করুন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
মানসিক চাপ বাড়তে পারে। কোনো কাজ অসম্পূর্ণ থাকার জন্য মন খারাপ থাকতে পারে। ব্যয় বাড়তে পারে। অতিথি আপ্যায়নের সুযোগ পেতে পারেন। সাহসী কোনো পদক্ষেপ নেওয়ার প্রয়োজন হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আয় বৃদ্ধির জন্য কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসম্পৃক্ততা বাড়বে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

আজ ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২০ জানুয়ারী ২০১৯ইং ১৩ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:৩৬।তিথি, শুক্ল চতুর্দশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫২%, সামাজিক বিবাহে ৫০%, প্রেমের ক্ষেত্রে ৫৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। বিবেচক হোন এবং যদি পারেন তাহলে এটি এড়িয়ে যান, য়েহেতু সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অন্যদের ব্যাপারে আপনার জড়িত থাকা আজ এড়ানো উচিত।
মিথুন (মে ২১- জুন ২০):
জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। প্রেমের স্মৃতি আপনার দিনটি দখল করে রাখবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার গোপনীয় তথ্যগুলি আপনার স্ত্রীর সাথে ভাগ করে নেওয়ার আগে ভাবুন। যদি সম্ভব হয়, তাহলে বিরত থাকুন, যেহেতু তিনি এটি অন্য কারোর কাছে ফাঁস করে দিতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আমোদজনক এবং আনন্দময় হবে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
স্বাস্হ্যের দিকটিতে আরেকটু বেশি যত্নের প্রয়োজন। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যদি আপনার মনের উপর কোন চাপ থেকে থাকে- তাহলে আপনার আত্মীয় বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন-কারণ তারা আপনার মাথা থেকে ভার সরিয়ে দেবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত। এর জন্য আপনাকে মহার্ঘ্য মূল্য চোকাতে হতে পারে যেহেতু আপনার সম্পর্ক গুরুতর আশঙ্কার অধীনে চলে আসতে পারে|

আজ ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২১ জানুয়ারী ২০১৯ইং ১৪ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:৩৭।তিথি, পূর্নিমা, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭২%, সামাজিক বিবাহে ৫৫%, প্রেমের ক্ষেত্রে ৮৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
প্রেমে মিথ্যা বলবেন না এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।

আজ ৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২২ জানুয়ারী ২০১৯ইং ১৫ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:৩৮।তিথি, কৃষ্ণ প্রতিপদ, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৯৫%, প্রেমের ক্ষেত্রে ০৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সাথে সময় না কাটান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনি যদি আপনাকে নিয়ন্ত্রণ করার জন্য আপনার অর্ধাঙ্গীনীর থেকে অন্য কাউকে বেশী সুযোগ দেন, আপনি আপনার সঙ্গীনীর থেকে একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
প্রেমে মিথ্যা বলবেন না এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনার মোবাইল কর্মক্ষেত্রে ঝামেলার সৃষ্টি করতে পারে। এটাকে বেশি ব্যবহার করবেন না। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।

আজ ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২৩ জানুয়ারী ২০১৯ইং ১৬ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:৩৮।তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৫%, সামাজিক বিবাহে ৯০%, প্রেমের ক্ষেত্রে ৪৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আয় বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে আড্ডা কিংবা খোশগল্পে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কারও ক্ষেত্রে হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে। শরীর ও মন ভালো থাকতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
প্রবাস থেকে রেমিটেন্স পেতে পারেন। পরিবারের বয়োজ্যেষ্ঠ কারও দিকনির্দেশনা পেতে পারেন। হঠাৎ করে ব্যয় বাড়তে পারে। পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। কোনও উৎস থেকে অর্থ পেতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
কর্মস্থলে কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। নিজের কাছে সৎ থাকুন। চাকরি ক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষ অজুহাত কিংবা তর্ক পছন্দ করে না, বিষয়টি স্মরণে রাখুন। বড় ভাইয়ের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
দৈনন্দিন কাজকর্মে বিলম্ব হতে পারে। মামলা-মোকদ্দমায় সময় ব্যয় হতে পারে। ভ্রমনের সুযোগ পেতে পারেন। অভিজ্ঞ কারও সহযোগিতায় চাকুরি লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ের আলোচনা হতে পারে। গোপনে কেউ আপনার সঙ্গে বিরোধীতা করতে পারে। রিপু সংযত রাখুন। ভাগ্যোন্নয়নের চেষ্টা ফলপ্রসু হতে পারে। সুন্দর ব্যবহার দিয়ে আপনি অজেয়কে জয় করতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
দাম্পত্য সম্পর্কে পরষ্পরকে বোঝার চেষ্টা করুন। আসলে তর্ক কোনো সমাধান নয়। যে কোনো ধরনের ভুলবোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। আইনী লড়াইয়ে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কর্মক্ষেত্রে গোপন শত্রুতা দেখা যেতে পারে। প্রতিপক্ষকে আক্রমণ করে কথা বলা থেকে বিরত থাকুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভের যোগ রয়েছে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
শিল্প ও কলার সঙ্গে সম্পৃক্তদের চোখ কান খোলা রাখতে হবে। বিলাসজাত দ্রব্য কেনাকাটা হতে পারে। নতুন করে প্রেমে পড়ার আগে দশবার ভাবুন। ফটকা কারবার ঝুঁকিপূর্ণ। সন্তান বিষয়ে চিন্তা বাড়বে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
ক্রীড়ায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। রোমাঞ্চ ও বিনোদন শুভ। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ রয়েছে। কাউকে কথা দিলে তা রাখার চেষ্টা করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কর্মস্পৃহা বাড়বে। ক্রীড়ায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। রোমাঞ্চ ও বিনোদন শুভ। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ রয়েছে। কাউকে কথা দিলে তা রাখার চেষ্টা করুন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পাবেন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। যাত্রা ও যোগাযোগ শুভ। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
বিনয় ও সুন্দর আচরণের মাধ্যমে জটিল কাজ সম্পাদন করা সহজ হবে। কোথাও আলোচনায় অংশ নিতে পারেন। প্রাজ্ঞ কারও কাছ থেকে দিক নির্দেশনা পেতে পারেন।

আজ ১১ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২৪ জানুয়ারী ২০১৯ইং ১৭ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৪৩ ও সর্যস্ত ৫:৩৯।তিথি, কৃষ্ণ চতুর্থী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ২৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার অসাধারণ মেধা ক্ষমতার আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন। অফিসের কাজে আপনার অত্যধিক নিযুক্তির কারণে আপনার স্ত্রীর সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠবে। কেউ আপনার প্রশংসা করতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
অতীতের ভুল সিদ্ধান্তগুলি আজ হতাশা এবং মানসিক অশান্তির দিকে নিয়ে যাবে- আপনি নিরুপায় এবং তার পরে কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন- অন্যদের থেকে সাহায্য চান। গৃহস্থালীর দায়িত্ব এড়িয়ে চলা এবং টাকাপয়সা নিয়ে কলহ আপনার বৈবাহিক জীবন ক্ষতিগ্রস্ত করতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার ইচ্ছা শক্তির অভাব আপনাকে আবেগগত ও মানসিক মনোভাবের শিকার করতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। পরিবার-বাচ্চা এবং বন্ধুদের সাথে কাটানো সময় আপনার শক্তি পুনর্সঞ্চয়ের জন্য অত্যাবশ্যক হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। বাচ্চারা তাদের স্কুল প্রোজেক্ট শেষ করতে আপনার সাহায্য নিতে পারে। কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
অসুখী শারীরিক এবং মানসিক অসুস্থতার কারণ হতে পারে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে। পারিবারিক তরফে কিছু সমস্যার মুখোমুখি হওয়া সম্ভবপর। কিন্তু আপনার পরিবারের সদস্যদের সাহায্যে আপনি সেগুলিকে দূর করতে সক্ষম হবেন। কারোর জন্যই সর্বদা উজ্জ্বল রৌদ্রালোক বা ঘন অন্ধকার মেঘ থাকতে পারে না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। ঘরে এবং কাজের জায়গায় চাপ আজ আপনাকে খিটখিটে এবং অস্থির করে তুলবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন-অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। আপনার ভালবাসার সঙ্গীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। আপনার মানুষের চাহিদা সম্পর্কে নেতৃত্বের গুণাবলী এবং সংবেদনশীলতা আছে- আপনার নিজস্ব সত্য প্রকাশের উপর জোর দেওয়ার আপনাকে একটি বড় উপায় থেকে অনুগ্রহ জয় করতে সাহায্য করবে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
যেহেতু, আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলছেন, তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে। একটি সারপ্রাইজ পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন।

আজ ১২ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ জানুয়ারী ২০১৯ইং ১৮ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ শুক্রবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:৪০।তিথি, কৃষ্ণ পঞ্চমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৪৫%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ২ % জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
কর্মক্ষেত্রে স্ট্রেসের জন্য আজ আপনাকে মূল্য চোকাতে হতে পারে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ, আপনি বিবাহের কঠিন দিকের চরম অবস্থা অভিজ্ঞতা করতে পারেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আবেগকে বশে রাখুন নাহলে তা বন্ধুত্বে ছেদ আনতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। নারীরা শুক্র থেকে এবং পুরূষেরা মঙ্গল থেকে উৎপত্তি লাভ করে, কিন্তু আজ এমন দিন যেখানে শুক্র ও মঙ্গল একে অপরের মধ্যে দ্রবীভূত হয়ে যাবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
প্রেমের জীবন গতিশীল হবে। একটি জরুরী প্রকল্প-যার উপর আপনি দীর্ঘ সময় ধরে কাজ করছেন- বিলম্বিত হবে। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। একটি ভাল ডিনারের সঙ্গে রাত্রে ভাল ঘুম আপনার বিবাহিত জীবনে আজকের জন্য আশা করতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আপনার স্ত্রী আজ বেশ রোমান্টিক মনে হচ্ছে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
খুশিতে ভরা ভালো দিন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

আজ ১৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২৬ জানুয়ারী ২০১৯ইং ১৯ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ শনিবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:৪১।তিথি, কৃষ্ণ ষষ্ঠী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ১৩ % জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন- কিন্তু বাস্তবসম্মত হন এবং যারা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের থেকে অলৌকিক কিছু আশা করবেন না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে। এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না, এতে শান্তি নষ্ট হবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।

আজ ১৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২৭ জানুয়ারী ২০১৯ইং ২০ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ রবিবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:৪১।তিথি, কৃষ্ণ সপ্তমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৫%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ১০ % জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।
মিথুন (মে ২১- জুন ২০):
প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না অধস্তনদের বক্তব্যও শুনুন। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): .
আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

আজ ১৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ জানুয়ারী ২০১৯ইং ২১ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ সোমবার সূর্যোদয় ৬:৪২ ও সর্যস্ত ৫:৪২।তিথি, কৃষ্ণ অষ্টমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭০%, সামাজিক বিবাহে ৫০%, প্রেমের ক্ষেত্রে ১১ % জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার পরিবার ও সন্তানকে কম সময় দেওয়া নিয়ে সংসারে অশান্তি বাড়বে। আজকের দিনে কিছুটা বকেয়া অর্থ পেয়ে যাবেন। সন্তানের পড়াশোনার জন্য হিসাবের অতিরিক্ত খরচ করতে হতে পারে। প্রেমযোগে শুভ ভাব বজায় থাকবে। সম্ভাবনা উপহার পাওয়ার। শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
রাশিচক্রের শুভ ফলে ভাগ্য উন্নতির সম্ভাবনা। তবে ব্যবসায়িক কাজকর্মে সমস্যা বাড়তে পারে। শরীর নিয়ে সমস্যা থাকলে সেটি বাড়তে পারে। ব্যবসার বিষয়ে অজানা ক্ষেত্র থেকে সমস্যা হাজির হতে পারে। শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৬।
মিথুন (মে ২১- জুন ২০):
সাংসারিক জটিলতা মানসিক কষ্ট জন্ম দিতে পারে। পরিবারের সমস্যায় বন্ধুর সক্রিয় সহায়তা কাজটিকে সম্পন্ন করতে সাহায্য করবে। ব্যবসায় সাময়িক বাধা আসতে পারে। প্রেমযোগ আছে। শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজকের দিনে সমস্যায় আত্মীয়দের পাশে পাবেন না।আপনার আর্থিক ও পারিবারিক সমস্যা সমাধান করবে আপনার কোনো বন্ধু। ঘরে-বাইরে শান্তি ফিরে আসবে। প্রেমের যোগ আছে। শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
তিক্ততার মধ্য দিয়েই সম্পর্কের নতুন রাস্তা বেরিয়ে আসবে। আজকের দিনে ব্যবসায়িক সমস্যার সমাধান সূত্র বের হতে পারে। সামাজিক পরিস্থিতি অনেকটাই অনুকূল থাকবে। বেশি লাভের জন্য এগিয়ে গিয়ে হয়রানি হতে পারে। শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আবেগজনিত কারণে কাজে সমস্যা আসবে। আপনার পদক্ষেপ অনুসরণ করে অনেকে আপনার পাশে এসে দাঁড়াবে। তবে বিশ্বস্ত কর্মচারীকে কোনো গোপন কাজের দায়িত্ব দিলেও লাভ হবে হবে না। বরং আপনার কাজের ফলে সমস্যা দেখা দিতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কর্মক্ষেত্রে সুযোগ আসবে কিন্তু সচেষ্ট না হলে তাকে কাজে লাগাতে পারবেন। প্রিয়জনের শারীরিক কারণে খরচ বাড়তে পারে। কোনো ব্যক্তির খারাপ আচরণের প্রতিবাদ করতে হবে। প্রেমযোগ শুভ। শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
একাধিক সমস্যা সামলাতে গিয়ে ক্লান্ত হয়ে পড়তে পারেন। মানসিক শক্তির জোরে প্রতিকূলতা ঠেকিয়ে অগ্রগতি বজায় থাকবে। অর্থনৈতিক দিকে কিছু বাধা রয়েছে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রেমযোগ শুভ। শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
গ্রহের প্রভাবের জন্য ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা ব্যাহত হতে পারে। স্থিরভাবে পরিচালনা করার চেষ্টা করুন। অপেক্ষা করে নতুন ব্যবসার দিকে এগোন। শরীরে ক্লান্তি দেখা দিতে পারে। অর্থনৈতিক দিকে সমস্যা প্রকট নয়। প্রেমযোগ আছে। শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। গুণী ও বিচক্ষণ ব্যক্তির পরামর্শে ব্যবসায়িক সমস্যার সমাধান হতে পারে। দাম্পত্য জীবনে ও সন্তানকে নিয়ে সমস্যা দেখা দিতে পারে। প্রেমের যোগ আছে। শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
মূল্যবান দ্রব্য উপহার হিসেবে প্রাপ্তির যোগ আছে। সমন্বয়ের অভাব কর্মক্ষেত্রে আপনার কাজের পরিবেশ নষ্ট করতে পারে। চক্রান্তকারীরা আপনার থেকে দূরে সরে যাবে। প্রেমের ক্ষেত্রে শুভযোগ। আর্থিক বাধা নেই। শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কিছু বন্ধুরা আপনাকে ভুল পথে চালিত করবে। উত্তেজনা নিয়ন্ত্রণ করুন। রাগ, হতাশাজনিত কারণে কারো সঙ্গে সংঘাত হতে পারে। অন্যের সাহায্য নেওয়া থেকে দূরে থাকুন। প্রেমযোগ আছে। শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২।

আজ ১৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ২৯ জানুয়ারী ২০১৯ইং ২২ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ মঙ্গলবার সূর্যোদয় ৬:৪১ ও সর্যস্ত ৫:৪৩।তিথি, কৃষ্ণ নবমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭২%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ১১ % জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন। প্রেমের ক্ষেত্রে বাধা আছে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে-যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন।
মিথুন (মে ২১- জুন ২০):
কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে-যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন- বিনোদন এবং আমোদপ্রমোদ আপনাকে আয়েস করতে সাহায্য করবে। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লেগে থাকুন। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। এমনকি পুরস্কার/উপহারও আজ আপনার ভালোবাসার মানুষটির মেজাজ পাল্টাতে সাহায্য করতে পারবে না। নতুন উদ্যোগ বা খরচকে পিছিয়ে দিন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না। মনের কথা বলতে ভয় পাবেন না। মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): .
আপনার হতাশা আপনার স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার জীবনের ভালবাসা, আপনার স্ত্রী, আজ অসুস্থ হতে পারেন। খুব সাবধান।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।

আজ ১৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ৩০ জানুয়ারী ২০১৯ইং ২৩ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বুধবার সূর্যোদয় ৬:৪১ ও সর্যস্ত ৫:৪৪।তিথি, কৃষ্ণ দশমী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮০%, সামাজিক বিবাহে ৮৫%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
জাতিকাদের পারিবারিক তরফে শুভ সংবাদ। মেজাজ খারাপের জন্য আপনি অফিসে বিতর্কের কারণ হতে পারেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান।
মিথুন (মে ২১- জুন ২০):
জাতিকাদের জন্য কোনো শুভ খবর আসতে পারে। আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করে স্বীকৃতি লাভ করতে পারেন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। কর্মক্ষেত্রে আজকে আপনি সত্যিই বিরক্তিকর কাজ পেতে পারেন; ঝিমুনিই এর সম্ভাব্য কারণ।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগে আরাম করুন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে, এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন, এবং তিনি সন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার বিয়েকে এই দিনে একটি চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন।আপনার স্ত্রী আপনাদের বিবাহ সম্বন্ধে সত্যিই একটি ঠুনকো ভাব বোধ করতে পারেন, ওনার ব্যাপারে সংবেদনশীল হবার চেষ্টা করুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে; তাকে সাহায্য করুন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। গার্হস্থ্য বিষয়ক সমস্যা আপনাকে ভারাক্রান্ত করতে পারে এবং আপনার কাজের দক্ষতা নষ্ট করতে পারে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে।

আজ ১৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ, ৩১ জানুয়ারী ২০১৯ইং ২৪ জামাদিউল আ্উয়াল ১৪৪০ হিজরী, রোজ বৃহস্পতিবার সূর্যোদয় ৬:৪১ ও সর্যস্ত ৫:৪৪।তিথি, কৃষ্ণ একাদশী, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কুম্ভ রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ০১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায়- এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে। কার্ডে রোম্যান্টিক পরশে পরিবর্তন আশা করতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
মনে রাখবেন সবাই একরকম হয় না। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কাজের ফাঁকে ফাঁকে আরাম করার এবং রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন।