• সোমবার , ২২ জুলাই ২০২৪

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-


প্রকাশিত: ৬:২৪ পিএম, ১১ অক্টোবর ১৯ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৩২ বার

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৬আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ১ অক্টোবর ২০১৯ইং ১সফর ১৪৪১ হিজরী, রোজ মঙ্গলবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫৯%, সামাজিক বিবাহে ৭৭%, প্রেমের ক্ষেত্রে৪০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার প্রেমে জন্য মন হবে-এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। আপনার তারারা আজ আপনাকে অসাধারণ ক্ষমতা দিতে পারে- তাই দীর্ঘমেয়াদী লাভের জন্য তাৎপর্যপূর্ণ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

মিথুন (মে ২১- জুন ২০):
আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে। আপনার অফিসের কাজে আজ দুঃখভোগ করার সম্ভাবনা প্রবণ।

কর্কট (জুন ২১- জুলাই ২২):
ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। আপনি যার সঙ্গে থাকেন তার সঙ্গে বিতর্ক শুরু না করার জন্য সতর্ক থাকুন। প্রেমের জীবন গতিশীল হবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার চারপাশের মানুষদের মধ্যে অত্যন্ত দাবি দেখতে পাবেন। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি/ গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। কর্মক্ষেত্রে সমস্ত জিনিস

সত্যিই রহস্যময় হয়ে যেতে পারে; আপনার বিরুদ্ধে সবকিছু যাচ্ছে বলে মনে হবে। তবে, এটা সত্য হবে না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ১৭আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ২ অক্টোবর ২০১৯ইং ২সফর ১৪৪১ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫৯%, সামাজিক বিবাহে ৮৭%, প্রেমের ক্ষেত্রে৪৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হয়ে বেশি লভ্যাংশ প্রদান করবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। আজ পরম সুখের দিন। আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেনজানতে চান না।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আজ আপনার স্ত্রীর সাথে একটি উত্তপ্ত বাদানুবাদের পর আপনার মাথা ঠোকার মত অনুভূতি হতে পারে। যদি আপনি একটু ধ্যান করতে পারেন তাহলে খুব ভালো হয়।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। জীবন আপনাকে চমক দিতে পারে, কিন্তু আজ আপনি আপনার সঙ্গীর বিস্ময়কর দিক দেখে একেবারে বিস্ময়াভিভূত হয়ে গেছেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। ভ্রমণের দ্বারা আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হওয়া সম্ভব। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি আপনার প্রিয়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন। এমন মানুষদের সাথে হাত মেলান যারা সৃষ্টিশীল এবং আপনার অনুরূপ ধারণাপোষণ করেন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনাদের মধ্যে কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন- যা ক্লান্তিকর হলেও-অত্যন্ত লাভজনক হবে। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১৮আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ৩ অক্টোবর ২০১৯ইং ৩সফর ১৪৪১ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৮%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ২১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
খুশিতে ভরা ভালো দিন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠ বন্ধুদের কাছ থেকে সাহায্য চান। আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্ত্রীর স্বাস্হ্যের সঠিক দেখভাল এবং নজরের প্রয়োজন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু এটিকে আপনার হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। প্রেমে আপনার মস্তিষ্ক ব্যবহার করুন যেহেতু ভালোবাসা সর্বদা অন্ধই হয়।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কিছু উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। সাফল্য এবং খুশি আনবার এটি একটি ভালো সময়, আপনার উদ্যম এবং
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্খায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করবে- আপনার অনুভূতিগুলিকে আটকে রাখবেন না এবং আরাম করার জন্য আপনি যা করতে চান সেই সবকিছুই করুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। মেজাজ জ্বলে ওঠা এড়ানো যাবে না- কিন্তু যারা আপনাকে ভালোবাসেন এবং আপনার পরোয়া করেন তাদেরকে আঘাত করা থেকে নিজের মুখকে সামলান।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১৯আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ৪ অক্টোবর ২০১৯ইং ৪সফর ১৪৪১ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৮%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৪১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কেবলমাত্র স্পষ্টভাবে উপলব্ধি করার দ্বারাই আপনার স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার পরিবারের সদস্যদের দেওয়া সমর্থনকে ধন্যবাদ জানান ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। কর্মক্ষেত্রে স্ট্রেসের জন্য আজ আপনাকে মূল্য চোকাতে হতে পারে। অজ্ঞ হওয়ার চেষ্টা করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বল্প উদ্যম সবার জন্যই সমস্যাটি একেবারে সমাধান করতে পারে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। দিনটি আপনাকে আপনার স্ত্রী এবং অন্যকিছু/অন্যকেউ দুজনের মধ্যে পছন্দে দ্বিধায় ফেলতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। আজ আপনি অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ, গোলাপ আরো লাল হবে এবং বেগুনি নীল হবে কারণ ভালবাসার নেশা আপনাকে একটি উচ্চ আসন প্রদান করবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। আপনার চারপাশের লোকেদের দ্বারা আপনার সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি করার যথেষ্ট সম্ভাবনা আছে। বাইরের লোকেদের উপদেশ মেনে চলবেন না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার মন থেকে সমস্যাগুলি দূরে ঠেলে সরিয়ে দিন এবং ঘর ও বন্ধুবান্ধবদের মাঝে আপনার অবস্থান উন্নত করায় মনোনিবেশ করুন। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নেওয়া।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে। যদি আপনি একদিনের ছুটিতে যেতে চান তাহলে চিন্তা করবেন না। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে-আজ ২০আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ৫ অক্টোবর ২০১৯ইং ৫সফর ১৪৪১ হিজরী, রোজ শনিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৮%, সামাজিক বিবাহে ৮২%, প্রেমের ক্ষেত্রে ৪১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
প্রতিটি দিনই আপনার কাছে নতুন করে ধরা দিচ্ছে। আজ যা হচ্ছে কালকের সঙ্গে তা একবিন্দুও মিলে যেতে দায়বদ্ধ নয়। অর্থকড়ি নিয়ে ভাবনা নেই। লেনদেন কারবারে আপনিও সব সময়ই স্বচ্ছ।
বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
দোষারোপ করা সহজ কাজ কিন্তু নিজের সমস্যা শুধরে নেয়া খুব কঠিন। তাই আজকের দিনে অন্তত এই কঠিন কাজটি করার একটু চেষ্টা করবেন। আপনার গ্রহ আজ পেরেশান হতে পারে কুম্ভের প্রভাবে।
মিথুন (মে ২১ – জুন ২০)
বিদেশে যারা যেতে চাইছেন তাদের জন্য আজকের দিনটি শুভ। পাসপোর্ট ভিসা সংক্রান্ত সব জটিলতা হঠাৎ করেই দূর হয়ে যাবে। অহেতুক কারো সঙ্গে তর্কে জড়াবেন না।
কর্কট (জুন ২১ – জুলাই ২২)
রাস্তায় চলাচলে যথেষ্ট সাবধানী না হলে ঠেলাগাড়ির ঠোকরে পড়ে যেতে পারেন। প্রয়োজনের অতিরিক্ত কথা না বলে কাজের দিকে মনোযোগ দিলে ভালো করবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
শান্ত পরিপাটি গোছানো একটা সময় যাবে আজ। আপনাকে হাসিখুশি রাখতে সবাই মরিয়া হয়ে থাকবে। বারবার একই কথা বলতে বলতে যারা বিরক্ত হয়ে গেছে তারা আজ আপনাকে প্রহারও করতে পারে। সাবধানে থাকবেন রাস্তাঘাটে, নির্জন এলাকা একটু এড়িয়ে চলুন। সংসারের কারো বিপদ আসন্ন। তবে এ বিপদ মধুর বিপদ!
কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
তাড়াহুড়ো করে আর কথা বলবেন না, দ্রুত কথা বলতে গিয়ে ভুলভাল বলছেন। এমন আচরণ আপনার ব্যক্তিত্বকে নষ্ট করে দিচ্ছে। সাহায্যের প্রয়োজন হতে পারে কারো।
তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
যা হওয়ার নয় তা নিয়ে ভাবছেন বেশ কিছুদিন ধরে। আপনার ভাবনায় অসম্ভব হয়ে যাচ্ছে সম্ভব। অথচ এই ভাবনাই মূল বিষয় না। আপনাকে আরও জানতে হবে। জ্ঞান যতটুকু আছে তা ধার করা, নিজের তৈরি কিছু তত্ত্ব ছাড়ুন। বন্ধুদের সঙ্গে মনোমালিন্যের আজই শেষ দিন। রাজনৈতিকভাবে সমস্যায় পড়তে যাচ্ছেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
কোনো কাজ একবারে না হলে দ্বিতীয়বারের চেষ্টায়ও কোনো লাভ হবে না: ধরে নিতে পারেন। যারা আপনাকে পিছিয়ে রাখতে চাইছে তাদের উদ্দেশ্য আজ সিদ্ধ হবে। খুব তুচ্ছ কিছুর জন্যে চূড়ান্তভাবে অপমানিত হতে পারেন। কবিতা আপনাকে কাছে টানতে পারে। দিনের শেষ হবে নিদারুণ কোনো সংঘর্ষে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
কৃত্রিম কিছু আচরণ আপনাকে দারুণ সম্মানিত করবে। এ সম্মান পাওয়ার অভ্যাস হয়ে দাঁড়াবে আপনার জীবনের একটা ব্যাড প্র্যাকটিস। এর কারণেই একদিন চূড়ান্ত অপমান আপনাকে আগাগোড়া মুড়ে দিতে পারে নিশ্চুপ নীরবতায়।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
মকর রাশির জাতক-জাতিকার জন্য দিনটি বেশ শুভ। যেখানে হাত দেবেন সেখানেই সোনা ফলবে। আর সেই সফলতার হাত ধরে অফিসে পদোন্নতিও হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
প্রতিদিন কী করছেন তার একটা সংক্ষিপ্ত নোট সঙ্গে রাখুন এতে নিজের দুর্বলতাগুলো খুঁজে পাবেন, আর খুঁজে পেলেই তো তা আগলে রাখার একটা ইচ্ছা তৈরি হবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
কারও বিপরীতে জিঘাংসা চরিতার্থ করার ব্যাপারে সাবধান! বড় ধরনের ঝামেলায় ফেঁসে যাওয়ার ঝুঁকি না নিয়ে আইনের সহায়তা নিতে পারেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২১আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ৬ অক্টোবর ২০১৯ইং ৬সফর ১৪৪১ হিজরী, রোজ রবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ০৮%, সামাজিক বিবাহে ৮১%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
আজ কোনো কারণে কারো ওপর রেগে গেলেও বোঝার উপায় থাকবে না। হাসির জোয়ারে ভেসে যাবে আপনার ক্ষোভ আর অপরপক্ষের বিরোধিতা। দূর যাত্রা আপাতত ভাবাচ্ছে না।
বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
বিনিয়োগে সাময়িক বিশ্রাম অনিবার্য। প্রেমের বাঁশি ফুকছে আজি অচেনা কোনো সুরে। রোমান্স এসেও যেন ধরা দিতে চাইবে না আজকের দিনে।
মিথুন (মে ২১ – জুন ২০)
বিশেষ করে যে বিষয়টি সম্পর্কে আপনি নিজেই স্পষ্ট নন। পরিবারে আপনার গুরুত্ব বাড়বে আজ। সম্পর্কজনিত কোনো টানাপোড়েনে আপনার দেয়া সিদ্ধান্তে ভালো ফল হবে।
কর্কট (জুন ২১ – জুলাই ২২)
অগ্রজদের কথা যথেষ্ট যুক্তিযুক্ত কারণ ছাড়া অমান্য করবেন না। অবশ্য যদি জীবন নিয়ে নিরীক্ষা করার মানসিকতা থাকে, তো অমান্য করে দেখতে পারেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
কেউ এসে আপনাকে আজ উদ্ধার করবে, কী থেকে উদ্ধার করবে তা এখুনি বলছি না। গ্রহের অবস্থানের জন্য হাতে আজ বেশকিছু অর্থ আসবে। সে অর্থ সঠিক কাজে দ্রুত ব্যয় করে ফেলুন নইলে ভুল কাজে নেমে যাবে।
কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
বিকেল নাগাদ ব্যবসায়ে বিদেশি কোনো পরামর্শক আসতে পারে, এক্ষেত্রে বিনিয়োগ, ডাক্তারদের রোজগার শুভ, তবে কারো ক্ষেত্রে রোগীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে আশা ভঙ্গ হলেও অর্থপ্রাপ্তি আছে।
তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। সরকারি কাজগুলি থেকে আজ লাভবান হবেন। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।
বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
আপনার জন্য আজকের দিনটি বেশ শুভ। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। নতুন প্রকল্পগুলি মসৃণভাবে এবং সাফল্যের সঙ্গে শুরু হবে। সহকর্মী এবং ঊর্ধ্বতনেরাও আজ আপনাকে সহায়তা করবেন। আপনার পদোন্নতিরও সম্ভবনা রয়েছে। বৈবাহিক জীবন সুখ ও শান্তিতে ভরে উঠবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
আজ গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
মনের কথা বলতে না পারলে কোনোদিনও প্রাপ্তি ঘটবে না কপালে। প্রিয় মানুষটিকে মনের কথা বলার আজই উপযুক্ত দিন। ট্রেন মিস করলে স্টেশন মাস্টারের দোষ দিতে পারবেন না কিন্তু। শিক্ষার্থীদের মধ্যে ভর্তি সংক্রান্ত জটিলতা রয়ে যাবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
অপরকে আপনার দুর্বলতার কথা জানিয়ে দেয়ার চেয়ে দুর্বলতার শক্তি সম্বন্ধে ধারণা দেয়া জরুরি। ভ্রমণের জন্য তৈরি হয়ে যান।অর্থ বিনিয়োগের আজই সুবিধাজনক দিন। আজকেই মাঠে নেমে পড়ুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
যদিও বোকার স্বর্গে বাস করছেন যদি মনে করে থাকেন- আইন আপনাকে সহায়তা করবে, তা সে পৃথিবীর কী আকাশের। দ্বিতীয়বার ভাবার আগেই ঝাঁপ দিন। অর্থযোগ আছে, তবে প্রাণবিয়োগের আশঙ্কা তা বিনাশ করেছে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২২আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ৭ অক্টোবর ২০১৯ইং ৭সফর ১৪৪১ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৮%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজকের দিনটি বন্ধুদের সঙ্গে আনন্দ করার। বন্ধুদের থেকে উপহার পাওয়ার যোগ রয়েছে। সন্তানদের থেকে সুখবর পাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আজ নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য দিনটি শুভ নয়। অলসতা আজ আপনাকে ঘিরে ধরবে। শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে যাবতীয় বিতর্ক এড়িয়ে চলুন। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। বচন ও ক্রোধকে নিয়ন্ত্রণ করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। ধৈর্য ও স্থিরতা, এই দুটি আজ আপনার মন্ত্র হওয়া উচিৎ। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে। আজ আপনার দিনটি উৎসাহ ও উদ্দীপনায় ভরপুর থাকবে। বাড়িতে কোনও অনুষ্ঠানের যোগ রয়েছে। ভালো কাজের জন্য আপনি স্বীকৃতি পাবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন। আপনার জন্য আজকের দিনটি মোটামুটি। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে। শান্ত ও সুস্থির থাকুন। দুশ্চিন্তা ও অসুস্থতা আপনাকে ব্যস্ত ও বিভ্রান্ত করে রাখবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি অনুকূল নয়।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। সাবধানে কাজ করুন। আপনার প্রতিবেশীরা
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২৩আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ ৮অক্টোবর ২০১৯ইং ৮সফর ১৪৪১ হিজরী, রোজ মঙ্গলবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৮%, সামাজিক বিবাহে ৬১%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে। শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
বিবাহিত দম্পতিদের সম্পর্কের অবনতি হবে। অকারণ বিতর্ক এড়িয়ে চলুন। স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। সামাজিক স্বীকৃতি মিলবে না। আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে।
মিথুন (মে ২১- জুন ২০):
এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। যাঁরা অসুস্থতায় ভুগছেন, আজ তাঁদের স্বাস্থ্যের উন্নতি হবে। মাত্রাতিরিক্ত খরচ এড়িয়ে চলুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
দূরবর্তী কোনও স্থানে যাত্রা আজ এড়িয়ে যাওয়া উচিৎ। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। সময় আজ সত্যিই কঠিন। বুদ্ধিজীবী আলোচনায় অংশগ্রহণ না করাই ভালো। আজ নতুন কোনও প্রকল্প হাতে নেবেন না।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন। ছাত্ররা তাদের পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
ভালোবাসার লোককে হতাশ করবেন না। আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। যাবতীয় আইনি কাজকর্ম থেকে আজ দূরে থাকুন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। কোনও কাগজপত্রে সই করার আগে ভালোভাবে বিবেচনা করুন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আজ আপনি সারাদিন বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাবেন। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
ভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে। শরীর ভালো থাকবে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন। আজ অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে এবং এটি আপনার পরিবার ও প্রিয়জনকে অখুশি করবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। পনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজ যে কোনও অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলুন। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে। নতুন কোনও বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন। আর্থিক বিষয়গুলিতে নজর দিন।

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে দীর্ঘস্থায়ী বকেয়া এবং রসিদের টাকা প্রদান করা সুবিধাজনক করবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
কাছের বন্ধু ও সঙ্গীরা আক্রমণাত্মক কাজ করতে পারে এবং আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২৫আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ১০অক্টোবর ২০১৯ইং১০সফর ১৪৪১ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৮%, সামাজিক বিবাহে ৬৫%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। নতুন উদ্যোগগুলি শুরু করার পক্ষে শুভ দিন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার অভিজ্ঞতা লাভ করবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। প্রেমে মিথ্যা বলবেন না, এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। পর্যটনের ক্ষেত্র আপনাকে লোভনীয় পেশা দিতে পারে। এখন আপনার উচ্চাশা উপলব্ধি করা এবং তার জন্য কঠোর পরিশ্রম করার সময়। সাফল্য আপনার জন্য ব্যগ্র হয়ে প্রতীক্ষা করছে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
ভালোবাসার লোককে হতাশ করবেন না। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন। হঠাৎ পরিচিতদের এড়িয়ে চলুন কারণ এটি অনুশোচনা ডেকে আনবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২৬আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ১১অক্টোবর ২০১৯ইং১১সফর ১৪৪১ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৮%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ৫৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে অন্যের সঙ্গে তুলনা করতে যাবেন না। কর্মে বাধা। যাত্রাযোগ শুভ। আর্থিক দিক শুভ। প্রেম নিয়ে আপনার অবস্থান পরিবারের সদস্যদের কাছে ধীরে ধীরে গ্রহণযোগ্যতা লাভ করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার আত্মবিশ্বাস প্রেম নিয়ে সমস্যার সমাধান করতে সাহায্য করবে। কর্মে সাফল্য লাভের যোগ আছে। জাতিকাদের নেওয়া উদ্যোগ আজ অভিনন্দিত হবে। আর্থিক ক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। যাত্রাযোগ শুভ। কোমর এবং ঘাড়ের সমস্যা দেখা দিতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
প্রেমের ক্ষেত্রে বাধা আছে তবে তা সাময়িক। কর্মক্ষেত্রে সুনাম লাভের যোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে অগ্রজসম কোনো ব্যক্তি সুখবর দিতে পারে। যাত্রাযোগ শুভ। ব্যবসা নিয়ে চিন্তা। শারীরিক সমস্যা। পারিবারিক সমস্যার সমাধান। প্রেমযোগ শুভ।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
প্রেম ও দাম্পত্য জীবনে এমন কোনো ব্যক্তি প্রভাব খাটাতে চেষ্টা করতে পারেন যিনি অপেক্ষাকৃত প্রভাবশালী। জাতিকারা শারীরিক সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। ব্যবসায়ীদের বিশেষ সুযোগ আসতে পারে। যাত্রাযোগ শুভ।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
প্রেম নিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে আপনার সফল হওয়ার যোগ আছে। পারিবারের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে মতবিরোধ হতে পারে। যাত্রাযোগে বাধা আছে। আঘাতের যোগ। জাতিকাদের নিকটাত্মীয়দের সঙ্গে কোনো বিশেষ বিষয় নিয়ে দূরত্ব তৈরি হতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
প্রেম অথবা দাম্পত্য সমস্যা আপনাকে সাময়িকভাবে বিচলিত করতে পারে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য আজকের দিনটি শ্রেয়। জাতিকারা পারিবারিক কাজে দূরে যাত্রা করতে পারেন। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তায় থাকবেন। যাত্রাযোগ শুভ।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
সম্পত্তির বিষয় নিয়ে পরিস্থিতি জটিল আকার ধারণ করতে পারে। জাতিকারা সহজেই পারিবারিক সমস্যার সমাধান করবেন। অধিক ব্যয় করার যোগ দেখা যাচ্ছে। যাত্রাযোগ শুভ। নতুন মানুষের সঙ্গে আলাপ।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
প্রেমের ক্ষেত্রে আপনি হঠাৎ করেই সমস্যার মুখোমুখি হতে পারেন। বন্ধুর দ্বারা সমস্যা থেকে মুক্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন। জাতিকাদের উপর পারিবারিক আস্থা বাড়বে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
সামাজিক সম্মান লাভ। কর্মক্ষেত্রে প্রশংসা। প্রেমে সাফল্য। দাম্পত্য সমস্যা। শিক্ষা শুভ। পরিবারে আনন্দ। শুভ দিক পশ্চিম। প্রেমের বিষয়ে সব দিক বিবেচনা করে পদক্ষেপ নিন। নিঃস্বার্থভাবে কোনো কাজ করেও সমালোচনার শিকার হতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
পারিবারিক বিষয়গুলি বাইরে আলোচনা না করাই ভাল। প্রেম নিয়ে সতর্ক হওয়া দরকার। কর্মে বাধা। ব্যবসায়ে উন্নতি। পাওনা অর্থ নিয়ে সমস্যা। যাত্রাযোগ শুভ।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার উন্নতি কারও হিংসার কারণ হতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। শিক্ষা শুভ। ব্যবসায়ে সমস্যা আসতে পারে। প্রেমে সফলতা। পরিবারে আনন্দ। প্রমোদ ভ্রমণের সম্ভাবনা। শুভ দিক পশ্চিম।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
রেমের সমস্যা সমাধানের সম্ভাবনা আছে। কিছুটা কমবে পারিবারিক সমস্যা। কর্মক্ষেত্র বা ব্যবসায় সমস্যা কমবে না। জাতিকারা ক্ষমতার ভ্রান্ত ব্যবহারের শিকার হতে পারেন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২৭আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ১২অক্টোবর ২০১৯ইং১২সফর ১৪৪১ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬০%, সামাজিক বিবাহে ৭৬%, প্রেমের ক্ষেত্রে ৩৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
প্রেমে সাফল্যের জন্য অপেক্ষা করতে হবে। কাছের বন্ধুদের মাধ্যমে উপকৃত হবেন। জাতিকারা আর্থিক দিকে স্বাবলম্বী হবেন। যাত্রা শুরুর জন্য দিনটি শুভ। তিনটি খেজুর বাড়ির উত্তর দিকে কিছুটা মাটি খুঁড়ে পুতে দিন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
শারীরিক সমস্যা নিয়ে চিকিৎসকের পরামর্শ। পরিবারে খুশির খবর। কর্মে উন্নতি। প্রেমে বাধা। শুভ দিক দক্ষিণ। ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।
মিথুন (মে ২১- জুন ২০):
ভ্রমণের সম্ভাবনা। পরিবারের সঙ্গে বিনোদন। যাত্রাযোগ শুভ। একটি আদার টুকরো মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
অন্যায়ে আপনার প্রতিবাদ সফল হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য। ব্যবসায়ে বন্ধুর সাহায্য। প্রেমে বাধা। বিদেশ যাত্রায় সমস্যা। শুভ দিক উত্তর। সদর দরজার বিপরীতে বাড়ির ভিতরে সাদা ফুল জলে ভিজিয়ে রাখুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
সংশয় আর সম্ভাবনার মধ্যে দিয়েই সাফল্য লাভ। চেষ্টা চালিয়ে গেলে সফলতা। প্রেমে উন্নতি। শিক্ষায় উন্নতি। যাত্রাযোগ শুভ। কর্মক্ষেত্রে উন্নতি। আর্থিক যোগ মিশ্র। একটি পাত্রে পানিতে কালো জিরা ভিজিয়ে বিছানার নীচে সারা রাত রাখুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
প্রেম নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তি। সাফল্যের সঙ্গে কর্মক্ষেত্রে দায়িত্ব সমাপন। ভ্রমণের যোগ। যাত্রাযোগ শুভ। একটি মাটির পাত্রে কিছুটা চিনি বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
পাওনা অর্থ লাভ। প্রেমে বাধা। শুভ দিক দক্ষিণ। একটি কলা বাড়ির পূর্বে মাটিতে পুতে দিন।প্রেম নিয়ে পারিবারিক ক্ষেত্রে উত্তেজিত হয়ে পড়লে নতুন সমস্যার সম্ভাবনা দেখা দেবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
প্রেমে বাধা দূর। সম্পত্তি লাভ। কর্মে বাধা। ব্যবসায়ে সমস্যা। আর্থিক লেনদেনে সমস্যা। আইনি জটিলতা। যাত্রা শুভ।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
জাতিকারা বন্ধুস্থানীয় কোনো ব্যক্তির বুদ্ধিতে উন্নতি করতে পারেন। শত্রুনাশের যোগ আছে। যাত্রাযোগ শুভ। সাদা পোশাক পড়ুন। শোবার ঘরে ৫টি সাদা ও হলুদ ফুল রাখুন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
প্রেমের বিষয়টি কিছুটা এগোতে পারে। পরিবারে অভিভাবকের সাহায্যে দাম্পত্য সমস্যার সমাধান হতে পারে। জাতিকারা উন্নতির সুযোগ পাবেন। স্নেহভাজনদের ব্যবহারে হতে পারেন হতাশ। যাত্রাযোগ শুভ।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আবেগের বশে প্রেম বা দাম্পত্য বিষয়ে সিদ্ধান্ত নিলে ক্ষতির যোগ আছে। জাতিকারা পরিষ্কার কথা বলার ফলে সমালোচিত হতে পারেন। মানসিক কষ্ট পাওয়ার যোগ দেখা যাচ্ছে। যাত্রাযোগে বাধা থাকায় যাত্রা নিয়ে সমস্যা থাকবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কোনো ধরনের বিতর্কের মধ্যে না যাওয়াই শ্রেয়। যাত্রাযোগ শুভ। প্রেম নিয়ে আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। কর্মে বাধা আসবে। বন্ধুর সাহায্য পাবেন। পথে আঘাতের সম্ভাবনা। ব্যবসায়ে আর্থিক বিষয় নিয়ে সমস্যা। শুভ দিক পশ্চিম।
 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২৮আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ১৩অক্টোবর ২০১৯ইং১৩সফর ১৪৪১ হিজরী, রোজ শনিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৩৭%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ৩৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। নতুন পরিকল্পনা এবং উদ্যোগ বাস্তবায়নের জন্য ভালো দিন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। কোনও জিনিসের জন্য আপনার স্ত্রীর কাছে শুধু কোনও অভিযোগ করবেন না, তিনি এমনিতেই একটি খারাপ মেজাজে আছেন। এটি একটি বাজে দিন হয়ে যেতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন। এটা শুধু অল্প সময়ের জন্য; সামলানোর চেষ্টা করুন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে। আপনি কর্মক্ষেত্রে আজ আপনার শক্তি এবং দুর্বলতা জানতে পারবেন। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যি রাগান্বিত হতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। কিছু উত্তেজনা খুঁজে বের করুন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহিত জীবন আজ একটি পলকা সময় অভিজ্ঞতা করতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। সময় আজ সত্যিই কঠিন। কাজের জন্য বেরোনোর আগে নিজেকে প্রস্তুত করুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২৯আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ১৪অক্টোবর ২০১৯ইং১৪সফর ১৪৪১ হিজরী, রোজ রবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৫৭%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ৩৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এটি প্রত্যয় এবং নমনীয়তা বাড়িয়ে তোলে, কিন্তু একই সময়ে এটিকে ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত করে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন।সেগুলিকে প্রকাশ্যে আনবেন না অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল।
মিথুন (মে ২১- জুন ২০):
ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বাস্থ্য আজ ঠিক থাকবে। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি কিছুটা ক্লান্ত অনুভব করবেন- গত কয়েক দিনের কাজের ব্যস্ততায় আপনার নিজেকে অবসন্ন এবং ক্লান্ত বলে মনে হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। ব্যক্তিগত বিষয় সমাধানের জন্য আপনার পদ্ধতিকে উদার করুন, কিন্তু যাঁরা আপনাকে ভালোবাসে এবং খেয়াল রাখে তাদেরকে আঘাত করা থেকে বাঁচাতে নিজের মুখকে সামলান।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্বামী বা স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে আপনার ছাড়া উচিত। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রিয়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। আপনি অবশ্যই অনুভূতি এবং চাপ নিজের মধ্যে চেপে রাখবেন না। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে,

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৩০আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ১৫অক্টোবর ২০১৯ইং১৫সফর ১৪৪১ হিজরী, রোজ মঙ্গলবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৬৭%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ৭৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজ আপনার ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী আচরণ সামলানো অত্যন্ত দুরূহ বোধ করবেন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। আপনার স্ত্রী আপনাকে আপনার পরিবার বা তিনি এই দুয়ের মধ্যে পছন্দের কথা জিজ্ঞাসা করতে পারেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। আজ, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে অভিমান শুধুমাত্র একটি সুন্দর মনোরম স্মৃতির জন্য থেমে যেতে পারে। সুতরাং, একটি উত্তপ্ত তর্কের সময় পুরানো সুন্দর দিনের কথা মনে রাখতে ভুল করবেন না।
মিথুন (মে ২১- জুন ২০):
সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন। তাঁরাও এটির প্রশংসা করবে। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনি আপনার পরিবারের জন্য কতটা যত্ন করেন তা উপলব্ধি করার জন্য তাদেরকে মৌখিক এবং অমৌখিক বার্তা দেওয়া বজায় রাখুন। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজমান হবে। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে। কিছু বিনোদন এবং আমোদ প্রমোদের জন্য ভালো দিন। আপনার খারাপ মেজাজ আপনার জীবন সঙ্গীনীর কিছু বিশেষ চমকপ্রদ জিনিসের দ্বারা ঠিক হয়ে যাবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ আপনি কর্মক্ষেত্রে একটি ষড়যন্ত্রের শিকার হবেন বলে মনে হতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
স্বল্পমেয়াদী কর্মসূচীতে নিজের নাম নথিভুক্ত করুন যা আপনাকে সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে সাহায্য করবে। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার চারপাশের সবকিছু চকমক করবে, কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৩১আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ১৬অক্টোবর ২০১৯ইং১৬সফর ১৪৪১ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭৭%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ৭৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার ভয়ের প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। আপনার অবশ্যই উপলব্ধি করা উচিত যে এটি কেবলমাত্র শারীরিক শক্তিকেই দমন করে না, উপরন্তু জীবনের দৈর্ঘ্যকেও কমিয়ে দেয়।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আপনি সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার জীবন আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের জন্য নিখুঁত বলে মনে হতে পারে- কিন্তু কিছু সাম্প্রতিক ঘটনাবলীর জন্য আপনার মনোযোগ বিঘ্নিত হতে পারে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
বিষাদ ঝেড়ে ফেলে দিন- যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। ইতিবাচক চিন্তা এবং বাক্য দিয়ে আপনার প্রয়োজনীয়তা তৈরী করুন যা দিয়ে আপনার পরিবারের লাভ হয়। আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার স্বাস্থ্য তেমন ভালো থাকবে না। ডাক্তারের কাছে গিয়ে বা ওষুধ নিয়েও কাজ হবে না। তাই দিনের শেষে যথেষ্ট বিশ্রাম নিন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পুরোনো যোগাযোগ এবং বন্ধুরা সহায়ক হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্ন নিন। উপরন্তু ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। টাকাকড়ির অবস্থা নিশ্চিতভাবেই উন্নত হবে কিন্তু পরিবারে কোন শিশুর স্বাস্হ্যে চিকিত্সা সংক্রান্ত নজরের প্রয়োজন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি কাছাকাছিই আছে- সুতরাং নিয়মিত শরীরচর্চার একটি দৈনন্দিন কার্যসূচী বানান এবং বিশ্বাস করতে থাকুন যে প্রতিকারের থেকে প্রতিরোধ বেশি ভালো।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ১৭অক্টোবর ২০১৯ইং১৭সফর ১৪৪১ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯৮%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ৭০% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় পহচ্ছে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। আপনার বিবাহিত জীবন দৈনন্দিন চাহিদা পূরণের অভাবের কারণে আজ চাপে থাকবে।
মিথুন (মে ২১- জুন ২০):
বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। সমস্যা জীবনের অংশ। আজ, আপনার বিবাহিত জীবন তার একটি শিকার হতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): .
আপনি কর্মক্ষেত্রে সারা দিন কম চিন্তা করতে পারেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিনবিচলিত রাখতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু সবকিছু শান্ত হবে বলে মনে হয়।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
প্রেমের সম্ভাবনা আছে কিন্তু কামুক অনুভূতির বিস্ফোরণ ঘটতে পারে যা আপনার সম্পর্ককে নষ্ট করবে। অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আজ, আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে সব দুঃখিত স্মৃতি ভুলে যাবেন এবং চমৎকার বর্তমান মনে রাখবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। বাইরের লোকের অনাকাঙ্খিত হস্তক্ষেপে আপনার স্বামী বা স্ত্রীর সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার প্রণয়ীর সঙ্গ ছাড়া আপনি এক শূন্যতার অভিজ্ঞতা অর্জন করতে চলেছেন নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার প্রশংসা করতে পারে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ২কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ১৮অক্টোবর ২০১৯ইং১৮সফর ১৪৪১ হিজরী, রোজ শুক্রবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৮%, সামাজিক বিবাহে ৮০%, প্রেমের ক্ষেত্রে ৭৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। বিবাহিত জীবন কিছু পার্শ্ব-প্রতিক্রিয়া নিয়ে আসে, আপনি আজ কিছুর সন্মুখীন হন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। সাফল্য এবং স্বীকৃতি আপনার হবে যদি আপনি আপনার কাজেই কেন্দ্রীভূত থাকেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনার প্রণয়ীর রূঢ় শব্দের কারণে আপনার মেজাজ বিচলিত হতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ এরফলে আপনার প্রেমিকা বেশি বির্পযস্ত হবে না।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
একটি কাচা কলা বাড়ির পশ্চিম কোণে রেখে দিন। পারিবারিক সমস্যায় বাড়তে পারে জটিলতা। দিনের মধ্যভাগে কোনো ঘটনার আকস্মিক ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
একটি লাল সুতির কাপড়ে কিছুটা চাল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন। দাম্পত্য জীবনে মতবিরোধ এড়িয়ে চলুন। জাতিকাদের কাজে অগ্রগতি হলেও অর্থনৈতিক ব্যাপারে অপেক্ষা করতে হবে। সম্পর্কে মান-অভিমান সমস্যা প্রধান কারণ হয়ে দাঁড়াতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
সাফল্যের সুবাদে প্রতিপত্তি বাড়বে। সংক্রমণজনিত জ্বর-জ্বালায় দুর্ভোগ বাড়বে। জাতিকারা পারিবারিক কাজ ও কর্মক্ষেত্রে ব্যস্ত দিন কাটাবেন। পারিবারিক আলোচনায় অগ্রগতি হতে পারে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ। একটি পাত্রে গোলাপজল রেখে পশ্চিম দিকের কোণে রেখে দিন। নতুন কাজ শুরু করলে কিছু কিছু সমস্যা আসতে পারে। আজকের দিনে কঠিন পরিবেশের মুখে পড়লেও আপনি সাফল্য লাভ করবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আজকের দিনে আপনি বিরোধীদের বাধা এড়িয়ে আপনার উদ্দেশ্যে সফল হতে পারবেন। প্রেমযোগ ক্ষীণ। দুর্জনের মিথ্যে কথায় প্রভাবিত হয়ে প্রতারিত হওয়ার আশঙ্কা আছে। একাধিক উপায়ে আয় বৃদ্ধির যোগ। আর্থিক সমস্যায় কাজকর্ম ব্যাহত হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
সামাজিক প্রভাব-প্রতিপত্তি বাড়বে। যাত্রাযোগে বাধা। ব্যবসায় লাভের অঙ্ক বাড়তে পারে। চাকরিতে শুভযোগ। এক টুকরো গুড় সকালে উঠে দাঁত দিয়ে কেটে সেটিকে কোনো জলে ফেলে দিন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কর্মক্ষেত্রে সমস্যার ফলে এলোমেলো সময় কাটবে। জাতিকারা ন্যায্য পাওনা পেয়ে যাবেন কিছুটা কালো জিরা ও একটি লাল কাচামরিচ মাটির পাত্রে রেখে ঘরের-বাইরে উত্তর কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৩কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ১৯অক্টোবর ২০১৯ইং১৯সফর ১৪৪১ হিজরী, রোজ শনিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৮%, সামাজিক বিবাহে ৮৫%, প্রেমের ক্ষেত্রে ৭৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
ব্যবসায়ীরা তাদের ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে কোনো বিষয় ঘিরে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। গ্রহের শুভ অবস্থানের জন্য কাজকর্মে উন্নতি হবে। আপনার কথাবার্তায় সংযমের অভাবে কাছের মানুষ অভিমান করতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
সুযোগসন্ধানী লোকদের পরিকল্পনা বানচাল করে দিতে পারবেন। নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত। পায়ের ব্যথায় ভোগান্তি দেখা যাচ্ছে। প্রেমের ক্ষেত্রে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। আগের করা কাজ পরে আবার ঠিক করতে চাইলে সমস্যা বাড়তে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
জাতিকারা পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। নিজের উপর নিয়ন্ত্রণ যেন ঠিক থাকে। দাম্পত্য জীবনে সমস্যার যোগ আছে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
ব্যবসার প্রয়োজনে অর্থের সংস্থান হতে পারে। হারিয়ে যাওয়া দামি জিনিস উদ্ধারের সম্ভাবনা। আপনার ঘনিষ্ঠ উচ্চাভিলাষী মানুষকে ঘিরে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রেমযোগ নেই। আর্থিক সমস্যা চঞ্চল করবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
সামাজিক কর্তব্য পালনে ঘাটতির জেরে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। নানা জনের নানা মতের কারণে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। মানসিক শক্তিতে সমস্যা কাটিয়ে ওঠার সম্ভাবনা দেখা যাচ্ছে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
রাশিচক্রে শুভযোগের সন্নিবেশের ফলে ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য আসতে পারে। আত্মীয়-স্বজনের কূটক চালে মানসিক শান্তি ব্যাহত হতে পারে। গুরুজনের সান্নিধ্যে আধ্যাত্মিক উন্নতি হতে পারে। যাত্রাযোগ শুভ।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
জাতিকাদের মেধার বিকাশ ও উচ্চশিক্ষার সুযোগ আসবে। যাত্রাযোগ শুভ। যাত্রাযোগ শুভ। সম্পর্ক নিয়ে জটিলতা। কর্মক্ষেত্রে কিছু ঘটনা নিয়ে হতাশা দেখা দিতে পারে। উচ্চশিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ আসবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
দুরূহ কাজের দায়িত্ব নিতে পারেন। সুস্থ থাকার তাগিদেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন আছে। নতুন বাড়ি তৈরিতে জ্ঞাতি-পড়শির বাধার সম্মুখীন হতে হবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় নিজেরই ক্ষতির সম্ভাবনা। শিক্ষায় ব্যুৎপত্তি লাভ হবে। কাজে সামান্য ভুল হলেও তা থেকে বড় সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য সমস্যার সমাধান। শুভ দিক উত্তর। পরিবারজনিত আবেগ আপনাকে দুর্বল করতে পারে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
কাজের ফলাফল নিয়ে হতাশার জন্ম নিতে পারে। হতাশ হবেন না। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপস-রফা হতে পারে। সাহায্য করে প্রতিদান চাইলেই বিপত্তির সম্ভাবনা। প্রেমযোগ ক্ষীণ।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
পরিবারের মধ্যে মতবিরোধে মানসিক কষ্ট জন্ম নেবে। কর্মস্থলে শ্রম ও অধ্যবসায়ের ফলে স্বীকৃতি পাবেন। গুরুজনের স্বাস্থ্যহানিতে দুশ্চিন্তা ও কাজকর্মে বাধা আসবে। দাম্পত্য কলহের যোগ আছে। প্রেমযোগে বাধা।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
ব্যবসায় বাড়তি বিনিয়োগের জন্য এখন শুভ সময়। সাংস্কৃতিক কর্মে গোধূলিলগ্নে গোটা বাড়িতে গোলাপজল ছড়ান। দশার পরিবর্তনে ভাগ্যপতির সহায়তায় প্রেমের ক্ষেত্রে শুভ ফল লাভ হবে।

 

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৪কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২০অক্টোবর ২০১৯ইং২০সফর ১৪৪১ হিজরী, রোজ রবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৮%, সামাজিক বিবাহে ৭৫%, প্রেমের ক্ষেত্রে ৬৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
কর্মক্ষেত্রের জটিল পরিস্থিতিকে দায়িত্ব নিয়ে মোকাবিলা করতে হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা শত্রুতা থেকে সাবধান থাকুন। সাফল্য পথে বাধা হবে দশাজনিত অশুভ ফল। কর্মে পদোন্নতির যোগ থাকলেও প্রবল বাধা পেরোতে হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
অনেকদিন ধরে করা কোনো পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। সন্ধ্যের পর আর্থিক লেনদেন না করাই ভালো। জাতিকাদের ভাগ্যে তুচ্ছ কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
একটি সবুজ কাপড়ে তিনটি কয়েন জড়িয়ে রাখুন। আজকের দিনে কোনো জটিল সমস্যার সমাধান করতে গিয়ে ইচ্ছে না থাকলেও আপনাকে একটি পক্ষ নিতেই হবে। পারিবারিক দিকে প্রতিকূল পরিবেশ বজায় থাকবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
একটি পাত্রে কাচামরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন। নানা তর্ক-বিতর্কের মধ্যে দিয়েই স্থির সমাধানের পথ পাবেন। প্রেম নিয়ে কোনো ঘটনায় মন চঞ্চল হয়ে উঠতে পারে। জাতিকাদের ক্ষেত্রে দাম্পত্য জীবন ঘিরে সমস্যা সামনে আসতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
কোনো প্রস্তাবে সাড়া দেওয়া যেতে পারে। তবে সতর্ক হয়ে। দাম্পত্য সমস্যার যোগ আছে। প্রেমযোগে বাধা। যাত্রাযোগ শুভ। বসার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন। গ্রহের বিরূপ অবস্থানের জন্য আপনি কাজে উৎসাহ পাবেন না। ঋণ হওয়ার সম্ভাবনা আছে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
মানসিক চঞ্চলতা প্রেম ও দাম্পত্যে সমস্যা ডেকে আনতে পারে। সদর দরজার পাত্রে জল দিয়ে তাতে কিছু ফুল ভিজিয়ে রাখুন। জাতিকাদের ক্ষেত্রে শান্ত পরিবেশ কোনো ঘটনা কেন্দ্র করে হঠাৎ অশান্ত হতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
জাতিকারা কর্মক্ষেত্রে সমস্যার শিকার হতে পারেন। অহেতুক অপবাদ আপনাকে দুঃখিত করবে। যাত্রাযোগ শুভ। কোনো প্রিয়জনকে নিয়ে অস্বস্তিতে পড়তে পারেন। আজকের দিনে একাধিক ক্ষেত্র থেকে নতুন আশার জন্ম হবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার প্রণয়ী আজ আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ আপনি উপলব্ধি করবেন যে আপনার কর্মক্ষেত্রে ভাল করার পিছনে আপনার পরিবারের সহায়তা রয়েছে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। কখনও বিবাহিত জীবন খুব বিরক্তিকর মনে হয়। আজ আপনার বিরক্তি বোধ হওয়ার দিন এরকম দেখান।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার স্ত্রী আজ আপনাকে তার দেবদূতোপম দিকটি দেখাবে। আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৫কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২১অক্টোবর ২০১৯ইং২১সফর ১৪৪১ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৮%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৮৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজকের দিনটি একটি বিশেষ দিন যেহেতু ভালো স্বাস্হ্য আপনাকে লক্ষ্যণীয় কিছু করতে সক্ষম করবে। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
গ্যাসের সমস্যায় ভোগা রোগীরা আবশ্যিকভাবে তেল এবং চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলবেন, যেহেতু এটা তাঁদের অসুস্থতা বাড়াতে পারে। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
যে কোন উপায়ে আপনার স্ত্রীকে বিরক্ত করা এড়িয়ে চলুন। বিরক্ত করা প্রায়শই দোষারোপ এবং দায়িত্বজ্ঞানহীন মন্তব্যে গড়ায়- যা দুজনকেই আবেগের দিক থেকে অহেতুক আঘাত করে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। একই সময়ে গতিশীলতা বজায় রাখা এবং আপনার শরীরকে নতুন করে সতেজ করে তোলার জন্য কিছু বিনোদনমূলক কাজেকর্মে সময় কাটান।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। জিভকে সংযত করতে হবে যাতে বয়স্ক গুরুজনেদের অভিমানে আঘাত না লাগে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকা শ্রেয়। মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
জয় উদযাপন আপনাকে প্রচুর আনন্দ দেবে। আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। অর্থ সম্পর্কিত অনিশ্চয়তা আপনার উত্তেজনা সৃষ্টি করবে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
শারীরিক সুস্থতা এবং ওজন কমানোর কর্মসূচী আপনাকে আরো ভালো আকারে আনতে সাহায্য করবে। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
একটি খুশির সংবাদ পাওয়া সম্ভবপর। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার পরিবারের জন্য মহান এবং উপযুক্ত কিছুতে ঝুঁকি নিন। ভয় পাবেন না, কারণ কোন হারানো সুযোগ ফিরে নাও আসতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
বাচ্চারা আপনার সন্ধ্যেটা উজ্জ্বল করবে। নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে একটি সুন্দর ডিনারের পরিকল্পনা করুন। ওদের সঙ্গ আপনার শরীরকে চাঙ্গা করে দেবে।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং মদ থেকে দূরে থাকুন। আজ আপনি কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের থেকে একটু কম সম্মান পাচ্ছেন বলে মনে হতে পারে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৬কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২২অক্টোবর ২০১৯ইং২২সফর ১৪৪১ হিজরী, রোজ মঙ্গলবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা তুলা রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৪%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগে আরাম করুন। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
কর্মক্ষেত্রে জিনিষগুলি একটু সামান্য বিরক্তিজনক বলে মনে হয়। শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। আজ কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন করতে আগ্রহ নাও দেখাতে পারে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে। আপনি এটি আজ জানতে পারবেন। তাদের বোঝান যে আপনি তাদের ব্যাপারে যত্নশীল।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
কাজের ধীরগতি সামান্য চাপ আনবে। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আজকের দিনটি ভালো যাক আপনি যদি চান, যদি আপনার স্ত্রীর মেজাজ খারাপ থাকে শুধু কোনও শব্দ উচ্চারন করবেন না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন।নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনি দেখতে পাবেন যে আপনার বন্ধু এবং আত্মীয়রা আপনার চাহিদা বুঝতে পারছে। আপনার প্রেম জীবন শরৎকালের একটি গাছের পাতার মত হবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। দিনটি আপনার স্ত্রী আঘাতের সঙ্গে আপনাদের সম্পর্ক উষ্ণতা পেতে পারে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আজ আপনি আপনার পদ্ধতির মধ্যে উন্নতি এবং অফিসে কাজের গুণমানের অভিজ্ঞতা লাভ করতে পারেন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার জোর এবং আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলির পুনর্মূল্যায়নের সময়। আপনার স্ত্রী আজ আপনার দৈনন্দিন চাহিদা পূরণ বন্ধ করতে পারেন, যা শেষপর্যন্ত আপনার মেজাজ খারাপ করবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৭কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২৩অক্টোবর ২০১৯ইং২৩সফর ১৪৪১ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৪%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
বাচ্চাদের সঙ্গে সান্ত্বনা খুঁজে নিন। শুধুমাত্র আপনার নিজের পরিবারের বাচ্চারাই নয় বরং অন্যদের সন্তানদেরও উপশমকারী ক্ষমতা আপনাকে প্রবোধ দিতে এবং উদ্বেগ শান্ত করতে পারে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না- বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
ঘুমন্ত আবস্থায় দেখা সমস্যাগুলো জেগে উঠে মানসিক চাপ আনবে। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে- কোনো ফয়সালা করার আগে একটি সাম্যজ্ঞস্যপূর্ণ দৃষ্টিভঙ্গী রাখুন। আপনি আপনার সম্পর্ক ত্যাগ করার কথা মনে করতে পারেন যা অনেক ঝগড়ার ফলে সৃষ্টি হবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লেগে থাকুন। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার আদর্শ যাতে হার না মানে সে সম্পর্কে আপনার বিশেষ সতর্ক হওয়া উচিত এবং প্রত্যেক সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া উচিত। কোন বন্ধুর সমস্যা আপনাকে খারাপ বোধ করাতে এবং দুশ্চিন্তাগ্রস্ত করতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কউত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। কামদেব আপনাকে আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার দীর্ঘায়িত অসুস্থতার সাথে লড়াই করার সময় উপলব্ধি করুন যে আত্ম বিশ্বাসই হল বীরত্বের সারবত্তা। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
কোনোমতেই মেজাজ হারাবেন না এতে পরিবারে স্থায়ী ব্যবধান তৈরী হয়ে যাবে। চেষ্টা করলে আপনি ভারসাম্যের মধ্যে শান্তি বজায় রাখতে পারবেন। কোনো বিভক্ত পরিবার টিঁকতে পারে না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না, এতে শান্তি নষ্ট হবে। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৮কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২৪অক্টোবর ২০১৯ইং২৪সফর ১৪৪১ হিজরী, রোজ বৃহস্পতি, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৪%, সামাজিক বিবাহে ৯১%, প্রেমের ক্ষেত্রে ৩৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আত্মীয়রা কিছু উত্তেজনার সৃষ্টি করতে পারে। পরিস্থিতি আয়ত্ত করতে আপনার মাথা ঠান্ডা রাখুন। কোন হঠকারী সিদ্ধান্তের জন্য আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। আজ পরম সুখের দিন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে বেশি ব্যস্ত হন তাহলে মেজাজ চড়বে। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন- কিন্তু আপনি কি বলবেন সে বিষয়ে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। আপনার একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার বস আজ খুব খারাপ মেজাজে আসতে পারে, যা আপনার হ্যান্ডেল করা কঠিন হতে পারে। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আজ আপনার স্ত্রী ইচ্ছাকৃতভাবে আপনাকে আঘাত করতে পারেন, যা আপনাকে কিছুক্ষনের জন্য বিচলিত।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন কিন্তু যদি আপনি কর্মরত হন তাহলে ব্যবসায়িক কারবারগুলিকেও আপনাকে মন দিয়ে দেখতে হবে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। এই দিনটিকে আপনার জীবনের বসন্তকাল বলে মনে হবে। শুধুমাত্র আপনি এবং আপনার অর্ধাঙ্গীনী।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনি পরিচিত কেউ অর্থকড়ি সংক্রান্ত পরিস্থিতি নিয়ে অত্যধিক প্রতিক্রিয়া দেখাতে পারে, যা ঘরে অস্বস্তিকর মূহুর্ত নিয়ে আসবে। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার কঠোর পরিশ্রমের পুরস্কারস্বরূপ আপনি পদোন্নতি পেতে পারেন। আর্থিক লাভ সম্পর্কে চিন্তা করবেন না কারণ পরবর্তী সময়ে আপনি লাভবান হতে পারেন। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। একটি সারপ্রাইজ পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সবচেয়ে রোমান্টিক দিন হবে।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ৯কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২৫অক্টোবর ২০১৯ইং২৫সফর ১৪৪১ হিজরী, রোজ শুক্র, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮৪%, সামাজিক বিবাহে ৯১%, প্রেমের ক্ষেত্রে ৩৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে একটি সেরা দিন হয়ে উঠবে। ব্যস্ত রাস্তায়, আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই আপনি ভাগ্যবান।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না, অধস্তনদের বক্তব্যও শুনুন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আজ আপনি আপনার স্ত্রীর সাথে আবেগের বন্ধন সন্দেহ করতে পারেন, যা একটি ভুল পর্যবেক্ষণ হবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
বাড়ির কাজ আপনাকে প্রায়সময়েই ব্যস্ত রাখবে। তীব্র আবেগ আপনার দিন খারাপ করতে পারে- বিশেষ করে যখন আপনি আপনার ভালোবাসার মানুষটিকে অন্যদের সাথে বেশি বন্ধুত্বপূর্ণ হতে দেখবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। যেভাবে আপনি নির্দিষ্ট জরুরী সমস্যা নিয়ন্ত্রণ করেন তা হয়তো কিছু সহকর্মীরা পছন্দ করবে না। খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। কোন বন্ধু আপনার মুক্ত মানসিকতা এবং ধৈর্য্যশক্তির পরীক্ষা নিতে পারে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন কিন্তু যদি আপনি কর্মরত হন তাহলে ব্যবসায়িক কারবারগুলিকেও আপনাকে মন দিয়ে দেখতে হবে। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আপনার স্ত্রী আপনার সঙ্গে একটু পাগলাটে ব্যবহার করতে পারেন। আপনার ধৈর্যকে ব্যহত হতে দেবেন না।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
এতদিন পাশের বাড়ির যাকে মন থেকে প্রত্যাশা করছিলেন সে আজ হুট করে এসে আপনার দরজায় কড়া নাড়বে, তবে গোপন তথ্যটি আগেই বলে দিচ্ছি উনি কুম্ভ রাশির এবং উনি আজ আসবেন সামান্য অর্থের, হয়তো সেটা রিকশা ভাড়া দেওয়ার জন্য অথবা অন্য কিছু।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
বিনিয়োগ চাচ্ছে দারুণ সাবধানতা। প্রিয় মানুষের কিছু প্রশ্নের উত্তর আর এমনিতেই এড়িয়ে যাবেন, তাতে হয়তো রেগে আগুন হবেন তিনি। রাগে পানি ঢালার দায়িত্বও কিন্তু আপনার, ভুলে যাবেন না আবার।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনি কতটুকু ভালোলাগা সহ্য করতে পারেন তার একটা পরিক্ষা দিতে হবে আজ। গতিময়তা থাকবে মনে…অর্থ আসি আসি করেও আসবে না…। প্রেমের বিপত্তি বাড়বে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
শিক্ষা ক্ষেত্রে আপনি আজ ভালো সুবিধা পাবেন। অর্থ হাতে আসবে কিছু, সেটাকে কাজে লাগান। পথে আজ নতুন কোন বাধা আসবে না, যা আসবে তাতে আপনি অভ্যস্ত হয়ে গেছেন তবে অভ্যাস একটু পরিবর্তন করা দরকার।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনাকে ভেলকি দিয়ে কেউ কিছু একটা নিয়ে যেতে পারে তাই যাত্রাপথে সাবধানে থাকবেন। ঘন হয়ে আসবে মেঘের মত কিন্তু একদম মনোবল হারাবেন না। আপনাকে যেতে হবে আরও দূর।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
কর্মক্ষেত্রে জিনিষগুলি একটু সামান্য বিরক্তিজনক বলে মনে হয়। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১০কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২৬অক্টোবর ২০১৯ইং৬সফর ১৪৪১ হিজরী, রোজ শনি, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮০%, সামাজিক বিবাহে ৯১%, প্রেমের ক্ষেত্রে ৮৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
যার জন্য করি চুরি সেই বলে চোর এই কথাটার তাৎপর্য আজ বুঝতে পারবেন। নিজেকে নিজের মধ্যে খুঁজে পাবেন না আজ। অজস্র ভাবনা আজ আপনার চারপাশ থেকে ঘিরে আসবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
প্রথমত আজকের দিনের শুরুটা হবে এক কাপ চা দিয়ে। চা শেষ করুন দ্রুত কেউ একজন অপেক্ষা করছে আপনার জন্য। দ্বিতীয়ত কিছুই ধরে রাখতে পারছেন না, এমনটা আর না ভাবলেও চলবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনার জন্য ডানা মেলে উড়ে আসছে আনন্দের সংবাদ। আপনার পরিবারে উৎসব উৎসব পরিবেশ বিরাজ করবে। প্রতিবেশি দেখলে মিষ্টি একটি হাসি বিনিময় করুন নইলে বিপত্ত বাড়বে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
জানে না কেউ ঘটনাটি আপনি নিশ্চিন্ত থাকুন। তবে আপনি গতকাল যাকে বলতে গিয়ে অর্ধেক বলে ফিরে এসছেন তাকে সম্পূর্ণ ঘটনাটি বলা জরুরি ছিল, এতে আপনার সুবিধাই হতো। দিন শেষে অর্থ আসবে, মাস শেষে খরচ কমেও যাবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার মনের মধ্যে যে আগুন রয়েছে সেটা উপযুক্ত কাজে ব্যবহার করুন। ইদানিং যা করছেন তা কোন কাজেই আসবে না। বন্ধু বলে যাকে আপনি ভরসা করছেন তাকে আরও একটু বাজিয়ে দেখুন যেহেতু তার সঙ্গে ভবিষ্যতে অর্থ বিনিময়ের বাণিজ্যে যাবেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
কোন এক ব্যক্তি আপনার দরজায় এসে নক করলে আপনি যতটা সন্দেহপ্রবন হয়ে যান ততটার আসলে প্রয়োজন নেই। মানুষ এখন খুব সভ্য আছে সুতরাং আচরণটি আপনিও সভ্য ভাবেই প্রদর্শন করুন। ছোটদের কাছে আজ পরাস্থ হবেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
সংসারে নতুন কেউ আসছে। বিরক্তি নিয়ে আপনি যতটা পালিয়ে বেড়াচ্ছেন আত্মীয়-স্বজনদের দূরে ঠেলে দিয়ে এটা মোটেও ঠিক করছেন না আপনি। আপনাকে অবশ্যই এর ফল ভোগ করতে হবে অদূরেই।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
দিনের শুরুটা যেমনই হোক আজ আপনি খুব সুন্দর একটা দিন পার করবেন। আজকের দিনটি বৃশ্চিক জাতক জাতিকাদের জন্য প্রেমময়। দিনের শুরু হবে নাটকীয় এবং দিনের শেষটা হবে সিনেমার মত।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
ধনু খুব ধুনফুন করছে এমনটা আজ ভাববে সিংহ রাশির জাতক জাতিকারা। সুতরাং সাবধান সিংহ রাশি থেকে দূরত্ব বজায় রেখে চলুন আজ। আপনি তীব্র যন্ত্রণা অনুভব করবেন মনে কিন্তু সেটা কিসের জন্য তা বুঝতে পারবেন না।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আকাশের দিকে তাকিয়ে লাভ নেই, ভাগ্য আপনার কপাল আর এই রাশিচক্রে। আপনি চাইলেই আজ সব করতে পারবেন না তবে আশি শতাংশ কাজ আজ সম্পূর্ণ করতে পারবেন এবং বাকি বিশ শতাংশ কাজের জন্য আপনাকে কুম্ভ রাশির দরজায় যেতে হবে। এখন সিদ্ধান্ত আপনার।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আজকে অনেক কিছুই ছাড় দিতে হবে।আজকে আপনি এই স্বভাবটির জন্য চরম মাত্রায় দুর্ভোগ পোহাবেন। নিজেকে বিশ্বাস করছেন তো?
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
মশকরা করতে এসে সিরিয়াস হয়ে যাওয়া বন্ধুদের আজ মনে পড়ে যাবে। আপনি কাউকে বিশ্বাস করেন না এতে আপনার সুবিধাই হয় সবসময় কিন্তু আজকে তা হবে না।
 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১১কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২৭অক্টোবর ২০১৯ইং২৭সফর ১৪৪১ হিজরী, রোজ রবিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮০%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৭৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। এছাড়াও আপনি আপনার শখ পূরণে এবং পরিবারের সদস্যদের সাহায্যের জন্য কিছু সময় ব্যয় করতে পারেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আজকের দিনে ভ্রমণ করা এড়িয়ে চলুন-কারণ এটি কেবলমাত্র চাপ এবং উদ্বেগের দিকে নিয়ে যাবে। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। খুশিতে ভরা একটি দিন যেখানে স্ত্রী আনন্দ দিতে চেষ্টা করবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্বাস্হ্য ভালো করার খাতিরে লম্বা পায়চারীতে বেরোন। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখবেন যা আপনাকে সাফল্য এনে দিতে পারে। আপনার খরচ বাজেট অতিক্রম করায় আপনার অনেক চলমান প্রকল্প আকস্মিক স্থগিতাদেশ জারি করতে হতে পারে।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আজ আপনার প্রত্যয় বাড়বে এবং উন্নতি নিশ্চিত। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। আপনার প্রেমিকাকে অনুচিত দাবী জানাতে দেবেন না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন- অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনি আপনার দায়িত্বজ্ঞানহীন মতামত দ্বারা আপনার পরিবারের অনুভূতিতে আঘাত করতে পারেন। যদি সম্ভব হয় আপনার মতামত দেবার আগে দুইবার চিন্তা করুন কারণ আপনার শব্দ আপনার বিরুদ্ধে যেতে পারে এবং এটা আপনার পরিবারের খ্যাতি নষ্ট করতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করতে পারে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। মনে হচ্ছে কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১২কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২৮অক্টোবর ২০১৯ইং২৮সফর ১৪৪১ হিজরী, রোজ সোমবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮০%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৭৪% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। তাদের আপনার সব মনোযোগ প্রেম এবং সময় প্রাপ্য। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন- কিন্তু আপনি কি বলবেন সে বিষয়ে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে।
মিথুন (মে ২১- জুন ২০):
আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। যদি আপনি আপনার স্ত্রীকে দীর্ঘ সময় কোনও বিস্ময়কর কিছু না দেন বিবাহ কখনও কখনও একটি সমস্যা হয়ে ওঠে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। এটি ভাগ করে নেওয়া এবং সুখের অনুভূতি অনুপ্রেরিত করবে। অন্যদের হস্তক্ষেপ বিরোধের সৃষ্টি করবে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
উল্লেখযোগ্য ব্যবসায়িক কারবার করার সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার স্ত্রীর অভদ্র আচরণ আজ আপনার থেকে একটি মূল্য নিতে পারে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। আজ আপনি উপলব্ধি করবেন যে আপনার কর্মক্ষেত্রে ভাল করার পিছনে আপনার পরিবারের সহায়তা রয়েছে। আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১৩কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ২৯অক্টোবর ২০১৯ইং২৯সফর ১৪৪১ হিজরী, রোজ মঙ্গলবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৮১%, সামাজিক বিবাহে ৭১%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
সহকর্মী এবং ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবেন তাই অফিসের কাজে গতি লাভ করবে। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আজ আপনি আপনার স্ত্রীর দ্বারা আহত হতে পারেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
হঠাৎ করে কর্মক্ষেত্রে আপনার শক্তি সত্যিই কমে যেতে পারে, যা শেষ পর্যন্ত আপনাকে অস্থির করতে পারে। আপনার আলাপচারিতায় অকৃত্রিম হোন কারণ কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না। আজ, আপনার স্ত্রী আপনাকে তার খুব ভাল নয়য় দিকটি দেখাতে পারেন।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। যদি আপনি সঠিক সময় মনযোগ না দেন তাহলে আপনার স্ত্রীর ঔদ্ধত্য সামলানো কঠিন হয়ে উঠতে পারে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন কিন্তু যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। আপনি আজ আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন কারণ তিনি তার যোগ্য।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এমন ব্যক্তির সাথে সংযুক্ত হোন যাঁরা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ প্রবণতা সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে। আপনার সহকর্মীরা প্রতিদিনের তুলনায় আজ আপনাকে ভালভাবে বুঝতে পারবে। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনার সঙ্গ বিচ্যুতির ফলে আপনার হাসির কোন অর্থ নেই- হাসির কোন শব্দ নেই- হৃদয় স্পন্দন করতে ভুলে গেছে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
ভালোবাসা কম উদ্দীপক থাকা সম্ভবপর। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। খরচের ব্যাপারে এগিয়ে আসবেন না, তাহলে ফাঁকা পকেটে বাড়ি ফিরতে হবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার যা দরকার তা হল মানসিকভাবে শক্তিশালী থাকা। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। আজকে আপনার প্রেমিকার মেজাজের পরিবর্তন দোদুল্যমান হতে পারে। আপনার স্বাস্থ্য এবং শক্তি আজ কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করতে পারবে না।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১৪কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ৩০অক্টোবর ২০১৯ইং৩০সফর ১৪৪১ হিজরী, রোজ বুধবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৭১%, সামাজিক বিবাহে ৭৯%, প্রেমের ক্ষেত্রে ৫৫% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
আজ আপনাকে বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সামনা করতে হতে পারে যা আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করাবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
.আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন, এতে অপার সুখ লাভ করবেন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক
মিথুন (মে ২১- জুন ২০):
হতাশার মনোভাব আপনার নাগালে আসতে দেবেন না। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন। জীবন এবং কাজের প্রতি আপনার পদ্ধতির জন্য একজন কৃতী এবং নিখুঁত ব্যক্তি হোন। আপনি প্রস্তাব দ্বারা অভিভূত হতে পারেন কারণ এটি আপনাকে ভারমুক্ত করবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে এক সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনার ঘনিষ্ঠ কেউ এক অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
নিজেকে সুস্থ এবং সুন্দর রাখতে উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার সন্দেহ প্রকৃতি আপনাকে পরাজয়ের মুখ দেখাতে পারে। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। বাড়িতে পরিবারের সদস্যদের সাথে বাদানুবাদ তিক্ততায় গড়াবে। আপনার প্রিয়তমার আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
অতিরিক্ত মদ বেপরোয়া গাড়ি চালানো থেকে বিরত থাকুন। ব্যাঙ্কিং কারবার সতর্কতার সাথে সামলাতে হবে। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য আপনার মন বিষাদে আচ্ছন্ন হবে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আইনি বিষয়ের দরুণ কিছু উত্তেজনা সৃষ্টি হওয়া সম্ভবপর। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনার অপব্যয়ী স্বভাব পরিবার দ্বারা সমালোচিত হবে। আপনি ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করুন অন্যথায়, এরজন্য আপনাকে কষ্ট পেতে হতে পারে।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
গর্ভবতী মায়েদের তাঁদের স্বাস্হ্যের প্রতি অতিরিক্ত যত্ন নেওয়া উচিত। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান।

 

আপনার ভাগ্য : জ্যোতিষরাজ’ দৃষ্টিতে- আজ ১৫কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ৩১অক্টোবর ২০১৯ইং৩১সফর ১৪৪১ হিজরী, রোজ বৃহস্পতিবার, তিথি, কৃষ্ণ তৃতীয়া, পশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা বিশ্চিক রাশি জাতক/জাতিকা।দাম্পত্ত জীবনের ক্ষেত্রে এরা শান্তি ৯১%, সামাজিক বিবাহে ৭০%, প্রেমের ক্ষেত্রে ৫১% জানাচ্ছেন জ্যোতিষ রাজ লিটন দেওয়ান চিশতী
মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯):
ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার জীবন সঙ্গী আজ আপনাকে অতিরিক্ত বিশেষ সময় দেবেন।
বৃষ (এপ্রিল ২০- মে ২০):
আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। মনে হচ্ছে কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন কারণ আপনার স্ত্রীর এইরকম আচরণ আপনাকে তাই মনে ক্রাবে।
মিথুন (মে ২১- জুন ২০):
আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন। উর্ধ্বতন কারোর কাছে সবদিক দিয়ে ঠিক হবার পরেই ফাইল হস্তান্তর করুন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।
কর্কট (জুন ২১- জুলাই ২২):
আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন। কোন ব্যবসায়িক/আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২):
যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না- এতে আপনি প্রশংসাই পাবেন। আপনি আজ আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন কারণ তিনি তার যোগ্য।
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২):
আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। আজ, আপনার স্ত্রীর শরীরের কারণে আপনি চাপে থাকতে পারেন।
তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২):
সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। যদি আপনি এবং আপনার স্ত্রী এই দিনগুলিতে খুব সুখী বোধ না করেন তাহলে আপনি আজ পাগলের মত মজা করতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১):
আপনার স্বল্প উদ্যম সবার জন্যই সমস্যাটি একেবারে সমাধান করতে পারে। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১):
হবে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আজ, আপনার স্ত্রী আপনি বা আপনার বিবাহ সম্পর্কে সকল খারাপ জিনিস বলতে পারেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯):
আপনার আলাপচারিতায় অকৃত্রিম হোন কারণ কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):
যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে। কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০):
আপনার পেশাদারী প্রতিবন্ধকতা সমাধান করার জন্য আপনার দক্ষতা ব্যবহার করুন। সতর্ক থাকুন কেউ আপনার সাথে প্রেমের ছল করতে পারে।