• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

সুপার সপ স্বপ্ন’তে মিলবে বাংলাপ্রকাশের বিখ্যাত সব বই-


প্রকাশিত: ৭:১৮ পিএম, ২০ জুলাই ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১০৬ বার

বিশেষ প্রতিনিধি  :  ‘জোটে যদি মোটে একটি পয়সা খাদ্য কিনিও ক্ষুধার লাগি, দুটি যদি জোটে তবে

অমিকন গ্রুপ চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করছেন গ্রুপের ব্রান্ড ও ট্রেড মার্কেটিংয়ের জেনারেল ম্যানেজার এহসান মাহবুব এবং স্বপ্নের বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান
অমিকন গ্রুপ চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করছেন গ্রুপের ব্রান্ড ও ট্রেড মার্কেটিংয়ের জেনারেল ম্যানেজার এহসান মাহবুব এবং স্বপ্নের বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান

অর্ধেক ফুল কিনে নিও হে অনুরাগি’ -কবির বিখ্যাত এই কবিতার চরণ এখন একটু পাল্টে যেতে পারে!
এক্ষেত্রে কবিতার চরণ বদলে গিয়ে দারাতে পারে; দুটি যদি জোটে তবে অর্ধেক বাংলাপ্রকাশের বই কিনে নিও হে অনুরাগি’!
কারণ-এখন থেকে রাজধানী ঢাকার চেইন সুপার সপ স্বপ্ন’তে মিলবে বাংলাদেশের অন্যতম খ্যাতনামা বৃহৎ প্রকাশনা সংস্থা অমিকন পাবলিশিং হাউজের অঙ্গ প্রতিষ্ঠান বাংলাপ্রকাশের বই।

অমিকন পাবলিশিং হাউজের কর্মকর্তারা জাতিরকন্ঠ কে জানিয়েছেন,  চেইন সুপার সপ স্বপ্ন’ এর সব আউটলেটে পাওয়া যাবে বাংলা প্রকাশের বই-। এলক্ষ্যে অমিকন পাবলিশিং হাউজের অঙ্গ প্রতিষ্ঠান বাংলাপ্রকাশের সঙ্গে বহুল পরিচিত সুপার শপ স্বপ্ন একটি চুক্তি স্বাক্ষর করেছে। স্বপ্নের প্রধান কার্যালয়ে দুপক্ষের মধ্যে এই চুক্তিটি স্বাক্ষরিত হয় গত সোমবার।

উক্ত অনুষ্ঠানে অমিকন গ্রুপ চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রুপের ব্রান্ড ও ট্রেড মার্কেটিংয়ের জেনারেল ম্যানেজার এহসান মাহবুব এবং স্বপ্নের বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান । এসময় স্বপ্নের হেড অব বিজনেস জেনারেল মার্চেন্ডাইজ খালিদ হাসান উপস্থিত ছিলেন। এই চুক্তির মধ্য দিয়ে স্বপ্নের প্রধান প্রধান আউটলেটগুলোতে বাংলাপ্রকাশের বই পাওয়া যাবে।

বাংলাদেশের সৃজনশীল ও মননশীল প্রকাশনার উৎকর্ষ সাধনে বাংলাপ্রকাশ অন্যতম। কি নেই বাংলাপ্রকাশের বইয়ের ভান্ডারে? খোঁজ নিয়ে জানা গেছে, এখানে রয়েছে বিখ্যাত লেখকদের গল্প, উপন্যাস, প্রবন্ধ, কবিতা, ছড়া, শিশুতোষ,অনুবাদ গ্রন্হ, প্রকৃতি ও পরিবেশ ছাড়াও রয়েছে কুরআন সিরিজের অসংখ্য বই এর ভান্ডার।