• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

সার্চলাইট হেলিকপ্টার ঠেকাবে থার্টিফার্স্ট অশ্লিলতা


প্রকাশিত: ১০:২৯ পিএম, ৩১ ডিসেম্বর ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২৫৩ বার

31st-www.jatirkhantha.com.bd.2
বিশেষ প্রতিনিধি : এবার র‌্যাবের সার্চলাইটযুক্ত হেলিকপ্টার ঠেকাবে থার্টিফার্স্ট অশ্লিলতা ।থার্টিফার্স্ট নাইটকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজধানীর আকাশে সার্চলাইটযুক্ত হেলিকপ্টার এবার সংযুক্ত করেছে র‌্যাপিড অ্যাশন ব্যাটালিয়ার(র‌্যাব)। রোববার রাতে গুলশান-২ এর আকাশে র‌্যাবের এসব হেলিকপ্টার দেখা যায়। থার্টিফার্স্ট নাইটকে ঘিরে ইতোমধ্যে সারাদেশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

31st-www.jatirkhantha.com.bd.00বিশেষ করে রাজধানী ঢাকার গুলশান, বনানী, বারিধারার কূটনৈতিক জোনে বিশেষ নজরদারি রাখা হয়েছে।রাত সারে ৮টার দিকে নিরাপত্তা বিষয়ে ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব জানান র‌্যাবের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল আনোয়ার লতিফ খান।তিনি বলেন, ঢাকাসহ সারাদেশেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। র‌্যাবের পাশাপাশি অন্যান্য আইনশংখলা বাহিনীও নিরাপত্তা ব্যবস্থায় কাজ করছে।

31st-www.jatirkhantha.com.bd.99999বিশেষ করে পথচারিরা যেন ভোগান্তিতে না পড়ে এবং নারীরা যেন হয়রানির শিকার না হয়, সেই বিষয়টিও র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থার মধ্যে রয়েছে।আনোয়ার লতিফ অারো বলেন, নিরাপত্তা ব্যবস্থায় প্রতি বছরই র‌্যাবের হেলিকপ্টার মোতায়েন করা হয়। তবে এবারই প্রথম রাজধানীতে সার্চলাইটযুক্ত হেলিকপ্টার সংযুক্ত করা হয়েছে।পরিশেষে সাংবাদিকদের নতুন বছরের শুভেচ্ছা জানান র‌্যাবের এই কর্মকর্তা।