• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

গর্ভ ভাড়া নিয়ে পিতা হলেন করন জোহর


প্রকাশিত: ৮:৩১ পিএম, ৫ মার্চ ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২১২ বার

বিনোদন রিপোর্টার  :  বলিউডের চলচ্চিত্র নির্মাতা করন জোহর বলছেন, গর্ভ ভাড়া করে তিনি দুই sarogatet baby-karon johor-www.jatirkhantha.com.bdkaron johor-www.jatirkhantha.com.bdসন্তানের জনক হয়েছেন।টুইটারে এক বার্তার মাধ্যমে তিনি জানিয়েছেন, রুহি এবং ইয়াশ নামে দুজন নতুন অতিথি তার পরিবারে আসায় তিনি উল্লসিত।

বলিউডের ধর্ম প্রডাকশন্সের কর্ণধার মি. জোহর একই সঙ্গে সন্তান জন্মদানে সহায়তার জন্য গর্ভ ভাড়া দানকারী মাতাকেও ধন্যবাদ জানান।তিনি বলেন, তার ‘জীবনের স্বপ্ন’ পূরণের জন্য ঐ নারীর প্রতি তিনি ‘চিরজীবনের জন্য কৃতজ্ঞ’ থাকবেন।এর আগে বলিউড অভিনেতা তুষার কাপুর গর্ভ ভাড়া নিয়ে সন্তানের পিতা হয়েছিলেন।

করন জোহর এবং তুষার কাপুর দুজনের কেউই বিয়ে করেননি। তাহলে কিভাবে বড় হবে করন জোহরের দুই সন্তান?তিনি জানিয়েছেন, এই কাজে তাকে সহায়তা করবেন তার নিজের মা, অর্থাৎ বাচ্চা দুটির দাদী।তিনি বলেন, “এই সিদ্ধান্তটা বেশ আবেগপূর্ণ। কিন্তু সম্পূর্ণ দায়িত্বের কথা যথেষ্ট ভেবে চিন্তেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।”

ভারতে গর্ভ ভাড়া নিয়ে সন্তানের জন্মদান একটি বিতর্কিত বিষয়।এই কাজের নিয়মকানুন ব্যাখ্যা করে গত বছর নভেম্বর মাসে লোকসভায় একটি খসড়া বিল পেশ করা হয়েছে।এতে অর্থের মাধ্যমে গর্ভ ভাড়া নেয়া নিষিদ্ধ করা হয়েছে।অবিবাহিত পুরুষ কিংবা নারীরা অন্যের গর্ভ ভাড়া নিয়ে সন্তানের জন্মদানও এই খসড়া আইনে নিষিদ্ধ করার প্রস্তাব করা হয়েছে।