• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

খালেদার আইনজীবীদের কামড়াকামড়ি!


প্রকাশিত: ৫:০০ পিএম, ১৯ অক্টোবর ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫৮ বার

কোর্ট রিপোর্টার :  এবার খালেদা জিয়ার আইনজীবীদের কামড়াকামড়ি নিয়ে তোলপাড় চলছে। বিষয় ক্যামেরার সামান্য মুখ দেখানো নিয়ে। Bnp-www.jatirkhantha.com.bdপ্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্নীতির অভিযোগের মামলায় হাজিরা দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালত প্রাঙ্গণ ত্যাগ করার সঙ্গে সঙ্গেই টিভি ক্যামেরার সামনে মুখ দেখানো নিয়ে তার আইনজীবীরা হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার খালেদা জিয়া বকশিবাজারের আলীয়া মাদরাসা মাঠে অবস্থিত বিশেষ জজ আদালত ত্যাগ করেন দেড়টার দিকে। এরপরই অন্যান্য সাংবাদিকদের ব্রিফিং করতে দাঁড়ান খালেদা জিয়ার আইনজীবীরা।

কিন্তু টিভি ক্যামেরায় নিজের উপস্থিতি জানান দিতে অন্য সময়ের মতো ধাক্কাধাক্কি শুরু করেন আইনজীবীরা। কিন্তু এক পর্যায়ে ঢাকা বার কাউন্সিলের সভাপতি অ্যাডভোকেট খোরশেদ আলমের সঙ্গে সুপ্রীমকোর্টের জুনিয়র আইনজীবী মির্জা আল মাহমুদের।

একপর্যায়ে খোরশেদ আলমের শরীরে লাথি মারেন মির্জা অাল মাহমুদ এরপর ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। শারীরিকভাবে একে অপরকে লাঞ্ছিত করতে থাকেন। পরে ঢাকা বারের আইনজীবীরা মির্জা আল মাহমুদেরর ওপর চড়াও হন। এতে তার শার্ট ছিঁড়ে যায়। পরে অবশ্য সিনিয়র আইনজীবীদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।