• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

কুমিল্লায় অরাজকতা-ছাত্ররা ভোট দিল!


প্রকাশিত: ৫:১৭ পিএম, ২৮ ডিসেম্বর ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১২৪ বার

কুমিল্লা প্রতিনিধি :  হঠাৎ নিশ্চুপ নির্বাচন কমিশন ইসি-! ফলে কুমিল্লার নাঙ্গলকোট রায়কোটে ইউনিয়ন নির্বাচনে স্কুলছাত্ররা ভোট দিয়েছে। এঘটনায় ভয়ে নিশ্চিুপ প্রিজাইডিং kumilla-www.jatirkhantha.com.bdঅফিসার কোন কথা বলতে রাজ হননি।বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় রায়কোট ইউনিয়নের মনতলী হাইস্কুলএণ্ড কলেজ কেন্দ্রে গিয়ে এমন চিত্রে দেখা যায়। স্কুলছাত্র হয়ে কেন ভোট দিতে এসেছে এমন প্রশ্নে মুখ খুলতে নারাজ প্রিজাইডিং অফিসার।

এ বিষয় কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার আব্দুল কাদের জাতিরকন্ঠকে জানান, ‘এত কিছু যাচাই বাছাই করা সম্ভব না। যাচাই-বাছাই করতে গেলে পিডা খাইতে হবে আমার, আমার কিছু করার নাই’।কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা জানান, প্রিজাইডিং অফিসার অভিযোগ না করলে আমাদের কিছু করার নেই।কয়েকটি কেন্দ্রে ভোট দেয়ার জন্য চেয়ারম্যান পদের কোনো ব্যালট পাচ্ছেন না ভোটাররা।

বৃহস্পতিবার সকালে ভোটাররা  এ অভিযোগ করছেন।এদিকে ভোট কেন্দ্রে অনিয়ম ও কেন্দ্র থেকে নির্বাচনী এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ নাঙ্গলকোটের আদ্রা উত্তর ইউপিতে বিএনপি সমর্থিত প্রার্থী মাহবুবা নাসরিনের ভোটবর্জনের ঘোষণা করেছেন।স্থানীয়রা অভিযোগ করেন রাতেই ব্যালটে সিল মেরেছে। এজন্য ভোটাররা এখন ভোট দেয়ার জন্য ব্যালট পাচ্ছেনা।