• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

সৌদিতে মাদকপাচারকারী বিমানকর্মী পাকরাও


প্রকাশিত: ৬:০৫ পিএম, ৪ মার্চ ১৮ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৯০ বার

ডেস্ক রিপোর্টার :  এবার সৌদিতে মাদকপাচারকারী বিমানকর্মী পাকরাও হয়েছে।সৌদি আরবের একটি হোটেল থেকে মাদকসহ বাংলাদেশ বিমানের দুই ক্রুকে আটকের কথা 4444জানিয়েছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। গত ২৭ ফেব্রুয়ারি রিয়াদের ‘হোটেল রেডিসন ব্লু’ থেকে এই দুই বাংলাদেশিকে আটক করা হয়। তারা হলেন আল মামুন শিশির ওরফে ফেরদৌস (৩০) ও আরিফ পাঠান রহিত (৩০)।দুজনের আটকের খবর নিশ্চিত করেন সৌদি আরবের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আঞ্চলিক ব্যবস্থাপক আমিনুল ইসলাম।

বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক (জিএম) শাকিল মেরাজ জানান, “রিয়াদ পুলিশের গোয়েন্দা শাখার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দল ওই দুই বিমান ক্রুর কাছে ইয়াবা থাকার খবর পায়। সেই খবরের ভিত্তিতেই হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।“তবে তাদের কাছে ইয়াবা ছিল, না কি ভায়াগ্রা ছিল, সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে নিষিদ্ধ কোনো মাদক ছিল বলে শুনেছি।”

সৌদি আরবে একেকটি ইয়াবা বড়ি বাংলাদেশি মুদ্রায় ২ হাজার টাকায় বিক্রি হয়।শাকিল মেরাজ জানান, বিমানের এই দুই কর্মী গত ২৭ ফেব্রুয়ারি সৌদি আরবে গিয়েছিলেন। তারা দায়িত্বরত অবস্থায় ছিলেন।শিশিরের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জে। তিনি দুই বছর আগে বিমানে যোগ দেন। আরিফ পাঠান বিমানে যোগ দেন এক বছর আগে।তাদের ফিরিয়ে আনতে সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহকে জানানো হয়েছে বলে জানান শাকিল মেরাজ।