• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

‘শফিক রেহমানের স্বীকারোক্তি অস্বাভাবিক-তবে জয়ের দুর্নীতির তথ্য সংগ্রহ করতেই পারেন’


প্রকাশিত: ৪:০৮ পিএম, ২০ এপ্রিল ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৫৩ বার

বিশেষ প্রতিবেদক  :   বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান  বলেছেন, 1‘প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার পরিকল্পনার কথা সাংবাদিক শফিক রেহমান স্বীকার করেছেন মর্মে যে খবর  বেরিয়েছি এটা অস্বাভাবিক।’ বুধবার সকালে শেরে বাংলা নগর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে এ কথা বলেন তিনি। এর আগে স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তরের আহবায়ক ইয়াসিন আলসিহ কারামুক্ত নেতাদের নিয়ে পুষ্পার্ঘ্য অর্পন করেন।

নজরুল ইসলাম খান বলেন, সাংবাদিক শফিক রেহমান প্রধানমন্ত্রীর পুত্রের দুর্নীতি ও অনাচার সম্পর্কে তথ্য সংগ্রহ করতেই পারেন। কখনো সাংবাদিকরা জনস্বার্থে এসব তথ্য কাজে লাগান। যুক্তরাষ্ট্রের যিনি এসব বিষয়ে জানতে চেয়েছেন সে প্রক্রিয়া হয়তো সঠিক ছিলো না। এ ঘটনায় মামলাও হয়েছে। তিনি হয়তো দুর্নীতি অনাচার সম্পর্কে জানার চেষ্টা করেছে। তবে অপহরণ বা হত্যার পরিকল্পনা করেছেন বলে আমাদের জানা নেই।তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে রিমান্ডে নিয়ে যেসব স্বীকারোক্তি আদায় করা হয় পরবর্তীতে তা অস্বীকার করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরফাত আলী সপু, সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, সহ-সভাপতি সাইফুল ইসলাম পটু, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা সরদার নুরুজ্জামানসহ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।