• শুক্রবার , ১০ মে ২০২৪

ফের আফগানিস্তানকে হারিয়ে সিরিজ জয়ের নেশায় মাশরাফিরা


প্রকাশিত: ৬:৪৩ পিএম, ৩০ সেপ্টেম্বর ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৮৪ বার

স্পোর্টস রিপোর্টার   :   ফের আফগানিস্তানকে হারিয়ে সিরিজ জয়ের নেশায় মেতেছেন মাশরাফিরা। শেষ ওয়ানডেতে 00স্বমূর্তিতে ফিরবে টাইগাররা বললেন মাশরাফি। আফগানিস্তানের প্রতি সমীহের কমতি নেই মাশরাফি বিন মুর্তজার। তবে তৃতীয় ওয়ানডের আগে প্রতিপক্ষ নয়, নিজেদের নিয়েই তারা বেশি ভাবছেন বলে জানান বাংলাদেশের অধিনায়ক।

ভাবনার জায়গাও কম নয় বাংলাদেশের। উদ্বোধনী জুটিকে স্বরূপে দেখা যায়নি এখনও। থিতু হয়ে উইকেট ছুড়ে আসছেন ব্যাটসম্যানরা।মাশরাফি ছাড়া ধারাবাহিক নন আর কোনো পেসার। উইকেট নিতে ভরসা কেবল সাকিব আল হাসানই।
4
আফগানিস্তানের বিপক্ষে এ পর্যন্ত খেলা চার ওয়ানডেতেই অলআউট হয়েছে বাংলাদেশ। প্রতিপক্ষের বোলারদের প্রতি শ্রদ্ধা আছে মাশরাফির। তবে তাদের নিয়ে না ভেবে সতীর্থদের নিজেদের খেলা নিয়ে ভাবার পরামর্শ দিয়েছেন অধিনায়ক।

প্রতিপক্ষকে নিয়ে চিন্তা করার থেকে আমাদেরকে নিয়ে বেশি চিন্তা করা উচি32ত। এমন না আমরা আফগানিস্তানকে ছোট করছি, তবে আগেও বলেছি সেদিন আমরাদের একটি বাজে দিন গেছে।নিজেদের আরেকটি ভালো দিনে আফগানিস্তান আবার চমকে দিতে পারে মানছেন মাশরাফি। তবে তার বিশ্বাস ইতিবাচক ক্রিকেট খেলে গেলে ফল বাংলাদেশের পক্ষেই আসবে।

“আমরা গত এক-দেড় বছর যেটা ভেবেছি, যেভাবে ইতিবাচক ক্রিকেট খেলেছি সেভাবেই ক্রিকেট খেলার চেষ্টা করছি। যদি আফগানিস্তান আমাদের থেকে ভালো খেলে অবশ্যই ওটা তাদের দিন হতে পারে। আমি মনে করি, আত্মবিশ্বাস নিয়ে মাঠে নেমে আত্মবিশ্বাসী হয়ে খেলাই উত্তম।”