• মঙ্গলবার , ১৭ সেপ্টেম্বর ২০২৪

পালাচ্ছে দুর্নীতিবাজরা-২০ লাখ টাকা সহ ধরা গণপূর্ত প্রকৌশলী


প্রকাশিত: ৬:৫৭ পিএম, ৯ আগস্ট ২৪ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৩৪ বার

বরিশাল প্রতিনিধি : পালাচ্ছে দুর্নীতিবাজরা। এবার ২০ লাখ টাকা বিপুল স্বর্ণালংকারসহ ধরা পড়ল গণপূর্ত প্রকৌশলী। প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়কে ট্রাফিকের দায়িত্ব পালনকালে বিপুল পরিমাণ নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ এক প্রকৌশলীকে আটক করেছে শিক্ষার্থীরা। আটক হওয়া প্রকৌশলীর নাম হারুনর রশীদ। তিনি পটুয়াখালীতে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর দায়িত্বে রয়েছেন। বরিশাল নগরীর চৌমাথা এলাকায় ট্র্যাফিক নিয়ন্ত্রণের দায়িত্ব পালনকালে বৃহস্পতিবার বিকেলে শিক্ষার্থীদের কাছে আটক হন তিনি। তার কাছে নগদ ২০ লাখ টাকা সহ বিপুল পরিমাণ স্বর্ণালংকার পাওয়া গেছে।

আটক হওয়া হারুনর রশীদ স্বীকার করেছেন যে, পরিবারসহ দেশ ছেড়ে ভারতে পালিয়ে যাচ্ছিলেন তিনি। ঘটনার বিবরণ দিয়ে শিক্ষার্থী আসিফ বলেন, ট্র্যাফিক নিয়ন্ত্রণের দায়িত্ব পালনের সময় তারা দেখতে পান একটি কালো প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ৩৫ – ৪৬৬৪) দ্রুত ওভারটেক করে যাওয়ার চেষ্টা করছে। এসময় থামিয়ে চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় শিক্ষার্থীরা আটকে গাড়িতে তল্লাশি চালায়।

সেখানে বস্তাভর্তি টাকা ও স্বর্ণালংকার পাওয়া যায়। পরে তাকে আটকে সেনাবাহিনীকে খবর দেয়া হয়। ঘটনাস্থলে উপস্থিত সেনা কর্মকর্তা মেজর রাশেদ দৈনিক সত্যকথা প্রতিদিন কে জানান, আটককৃত ব্যক্তি পটুয়াখালী গণপূর্তের নির্বাহী প্রকৌশলী হিসেবে নিজেকে পরিচয় দিয়েছে। ভারতে যাবার উদ্দেশ্যে তিনি পটুয়াখালী থেকে আসছিলেন। শিক্ষার্থীরা তাকে আটকে আমাদের খবর দেয়। আমরা তাকে ম্যাজিস্ট্রেটের মাধ্যমে পুলিশে সোপর্দ করি।