• শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪

দেশরত্ন যখন জনপ্রিয়তায় তুঙ্গে তখন-খালেদার উপদেষ্ঠার টাইমলাইনে তারেকের বিয়েতে হাসিনার ছবি?


প্রকাশিত: ১১:৫২ এএম, ৯ জুন ১৫ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৫৭৫ বার

tarak jia ans hasina-www.jatirkhantha.com.bdশফিক রহমান.ঢাকা: হঠাৎ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক জিয়ার বিয়ের অনুষ্টানে  দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সেঁটে দিয়েছেন চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার মাহবুব হোসেন।
তাঁর টাইমলাইনে তারেক জিয়ার বিয়ের অনুষ্টানে  দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সেঁটে দিয়ে তিনি বলেছেন, তারেক রহমানের বিয়ের ছবিতে কাকে দেখা যাচ্ছে?
দুর্লভ এই ছবিতে লাইক দিন শেয়ার করুন। ছবিটি তাঁর টাইম লাইনে সেটে দেয়া হয়েছে  ৮ ঘন্টা আগে।
সময় হিসেবে দিবাগত রাত ৩ টায় খন্দকার মাহবুব হোসেন তার টাইম লাইনে ছবিটি সেঁটেছেন।ছবিটি সেটে দিয়ে তিনি এটি শেয়ার করারও নির্দেশ দেন।
হঠাৎ করে চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার মাহবুব হোসেন এই ছবিটি কেন শেয়ার করতে বললেন তা তিনিই জানেন এর রহস্য কি?
আর ছবিটি এমন সময় শেয়ার করার কথা বলা হয়েছে যখন শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদি’র সঙ্গে ভারত বাংলাদেশ সম্পর্ক উন্নয়নে ২২টি ঐতিহাসিক চুক্তি সম্পাদন করে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন।
শুধু তাই নয় শেখ হাসিনা তাঁর রাজনৈতিক, প্রশাসনিক ও কূটনৈতিক  দক্ষতার বর্তমানে দক্ষিণ এশিযায় আয়রন লেডি হিসেবেও সমধিক পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছেন। এক্ষেত্রে বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন কি বোঝাতে চেয়েছেন শেখ হাসিনার জনপ্রিয়তায় তাঁরা ইর্ষাম্বিত-কিন্তু শেখ হাসিনাও তারেক জিয়াকে ভালবাসেন????????????