• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

গ্যাংস্টার-বলিউডে হিরো-আলম


প্রকাশিত: ৬:৩৪ পিএম, ২৮ নভেম্বর ২৩ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ২৩ বার

ছবি করতে যত টাকা লাগে আরাভ খান দেবেন।রাখি সাওয়ান্তকে বলতে শোনা যায়, ‘সালমান (সালমান খান) ভাই দেখো, আমি বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি।’

 

 

লাবণ্য চৌধুরী : এবার বলিউডের রাখির নায়ক হিরো আলম। আর প্রযোজক হচ্ছেন দুবাই প্রবাসি বাংলাদেশী ব্যবসায়ী আরাভ খান।এক ভিডিও বার্তায় এ তথ্য জানিয়েছেন, আরাভ খান স্বয়ং। তিনি ভিডিওতে বলেছেন, এবার হিরো আলম বলিউডে নতুন ছবি করবে। ছবি করতে যত টাকা লাগে আরাভ খান দেবেন।

আরাভ খান বলেছেন, হিন্দি সিনেমায় অভিনয় করবেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সিনেমার নাম ঠিক করা হয়েছে ‘গ্যাংস্টার’। সিনেমাটি প্রযোজনা করবেন দুবাই প্রবাসি রবিউল ইসলাম ওরফে আরাভ খান। সিনেমায় হিরো আলমের সঙ্গে জুটি বাঁধবেন বলিউডের আলোচিত মডেল ও নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত। মঙ্গলবার দৈনিক সত্যকথা প্রতিদিন কে এ খবর জানান হিরো আলম। বর্তমানে তিনি দুবাইয়ে অবস্থান করছেন জানিয়েছেন।

এক ভিডিও বার্তায় হিরো আলমের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় রাখি সাওয়ান্তকে। ভিডিওতে আরাভ খানকে বলতে শোনা যায়, এবার হিরো আলম বলিউডে নতুন ছবি করবে। ছবি করতে যত টাকা লাগে আরাভ খান দেবেন।রাখি সাওয়ান্তকে বলতে শোনা যায়, ‘সালমান (সালমান খান) ভাই দেখো, আমি বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি।’

সিনেমাটি হিন্দি ও বাংলা উভয় ভাষায় হবে বলে জানান আরাভ খান। হিরো আলম দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেন, ‘সিনেমার নাম ঠিক করা হয়েছে “গ্যাংস্টার”। প্রযোজনা করবেন আরাভ খান। আমি নায়ক আর রাখি সাওয়ান্ত নায়িকা। বিভিন্ন দেশের ভিন্ন ভিন্ন জায়গায় ছবির শুটিং হবে।রাখি সম্পর্কে হিরো আলম বলেন, রাখিকে দেখলাম খুব ফ্রি মাইন্ডের। তার আন্তরিকতা খুব ভালো।সিনেমার বাজেট কত টাকা, কবে শুটিং শুরু হবে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘ছবির বাজেট এখনো ঠিক হয়নি। তবে নির্বাচনের পরেই শুটিং শুরু হবে।

মামলার পলাতক আসামি আরাভ খানের প্রযোজনায় সিনেমা করলে সমালোচনা তৈরি হবে কি না জানতে চাইলে হিরো আলম বলেন, ‘শুধু আরাভ খানের কথা বলছেন কেন? এত নেগিটিভ প্রশ্ন কেন করেন? দেশে তো আরও বড় ক্যাসিনো ব্যবসায়ী, বড় বড় অপরাধী আছে। তারা তাহলে ছবি প্রযোজক হয় কী করে? দুবাই থেকে দেশে ফিরে নির্বাচনী প্রচারণায় যোগ দেওয়ার কথাও জানালেন হিরো আলম।