• শুক্রবার , ৩ মে ২০২৪

যুক্তরাষ্ট্রে মিশিগানে বন্দুকধারীর সন্ত্রাসী তান্ডব


প্রকাশিত: ২:৫১ পিএম, ২১ ফেব্রুয়ারি ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪৭ বার

misigan fire-www.jatirkhantha.com.bdআন্তজার্তিক ডেস্ক রিপোর্টার   :   যুক্তরাষ্ট্রে মিশিগান অঙ্গরাজ্যের পুলিশ জানাচ্ছে কালামাজু শহরে একজন বন্দুকধারীর গুলিতে গুলিবর্ষণের ঘটনায় অন্তত ছয়জন নিহত হয়েছে।গোলাগুলির ঘটনায় আহত হয়েছে বেশ ক’জন কয়েকজন।সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

কালামাজু শহরের পুলিশ পল ‍ম্যাতিয়াস বলেছেন “শনিবার রাতে আমাদের কাউন্টিতে বেশ কয়েকটি গোলাগুলি হয়েছে। মনে হচ্ছে একটি অপরটির সঙ্গে সংযুক্ত, একাধিক মানুষ এই গোলাগুলিতে নিহত হয়েছে”।

তিনি জানিয়েছেন ওই গোলাগুলির ঘটনায় ৬ জন ব্যক্তি নিহত হয়েছে এবং এর মধ্যে চারজন একটি রেস্টুরেন্টে এবং দুইজন একটি গাড়ির দোকানের সামনে গোলাগুলিতে নিহত হন।

পুলিশ বলছে এটা খুবই ট্র্যাজিক ঘটনা এবং এ ঘটনায় তদন্ত চলছে যেন সঠিক লোকের বিচার হয়।পুলিশ বলছে প্রথম ঘটনাটি ঘটে শনিবার সন্ধ্যায় কালামাজো’র একটি অ্যাপার্টমেন্ট। সেখানে এক নারীকে কয়েকটি গুলি করা হয়। গুরুতর আহত ওই নারী হাসপাতালে চিকিৎসারত আছেন।

এর ঘণ্টা তিনেক পর একটি গাড়ির দোকানে তিন ব্যক্তির ওপর গুলি চালানো হয়, যাদের মধ্যে দুজন ঘটনাস্থলেই নিহত হন।আর তৃতীয় ঘটনাটি ঘটে ক্র্যাকার ব্যারেল নামের একটি রেস্তোরাঁর পার্কিং লটে। সেখানে চারজনকে গুলি করে হত্যা করা হয়, আহত হন আরও একজন।আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।