• শনিবার , ১৯ অক্টোবর ২০২৪

বার্থডে সেক্সই আমার পাওয়া জন্মদিনের সেরা উপহার: রণবীর


প্রকাশিত: ১০:৩২ পিএম, ২৩ অক্টোবর ১৫ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৯৯ বার

bbbbbbbbbbbbbbbbbbbbbbbb বিশেষ প্রতিবেদক.কলকাতা:    মনের কথা মুখ ফুটে বলতে এক লহমাও সময় নেন না তিনি! নানা সময়ে নানা বিস্ফোরক মন্তব্যের জন্য রণবীর সিংহকে বোধহয় চিরকাল মনে রেখে দেবে বলিউড। তবে, এ বারে নিজের পুরনো আলটপকা কথা বলার রেকর্ড নিজেই ভেঙে চুরমার করলেন নায়ক! সম্প্রতি এক সাক্ষাৎকারে কবুল করলেন, বার্থডে সেক্সই না কি তাঁর এখনও পর্যন্ত পাওয়া সেরা জন্মদিনের উপহার!

কিছুদিন আগেই রণবীর সিংহকে দেখা গিয়েছিল ‘ভোগ’ পত্রিকার এক কভার শুটে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে সেই ‘হট’ ফটোশুট রীতিমতো হইচই ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার ঠিক পরেই এই ‘হট’ মন্তব্যে ফের শোরগোল ফেললেন রণবীর!

ঠিক কী বলেছেন নায়ক?

তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, এখনও পর্যন্ত পাওয়া সেরা জন্মদিনের উপহার কী? প্রথমে জবাবটা দিতে একটু সময় নিয়েছিলেন রণবীর। ভাবছিলেন, সেটা কী হতে পারে! “একটা গাড়ি, একটা ভিনটেজ ঘড়ি… নাহ্, ও সব ছাড়ুন, বার্থডে

সেক্সই আমার পাওয়া সেরা জন্মদিনের উপহার! ওটার ধারেকাছে কিস্যু আসে না!”এর পর বাকি থাকে কেবল একটাই প্রশ্ন। এমন মনের মতো উপহার রণবীরকে দিয়েছিলেন কে?সেটা অবশ্য জানাতে চাননি নায়ক! সে থাক না! কিছু ব্যাপার তো গোপন থাকাই ভাল!