• শুক্রবার , ৩ মে ২০২৪

পরশু ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’


প্রকাশিত: ৯:০৮ পিএম, ১৯ মার্চ ১৯ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১২৩ বার

 

স্টাফ রিপোর্টার : রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বৃহস্পতিবার সকাল ১১টায় এ মেলার উদ্বোধন করবেন। ভ্রমণবিষয়ক পাক্ষিক ‘দি বাংলাদেশ মনিটর’ ষোড়শবারের মতো এ মেলার আয়োজন করছে। এ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলন করা হয়।

এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ মনিটরের প্রধান সম্পাদক রকিব সিদ্দিকী। অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের (বিটিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা ড. ভুবন চন্দ্র বিশ্বাস, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান আখতারুজ্জামান খান কবির, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মিরাজ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কমিউনিকেশন্স কর্মকর্তা আজম খান এবং নেপাল ট্যুরিজম বোর্ডের সিনিয়র ব্যবস্থাপক দিবাকর বিক্রম শর্মা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় স্বাগতিক বাংলাদেশসহ বিভিন্ন দেশের ৪১টি প্রতিষ্ঠানের পাঁচটি প্যাভিলিয়ন ও ৭০টি স্টল থাকবে। মেলার পার্টনার কান্ট্রি হিসেবে যুক্ত হয়েছে নেপাল। ২১ থেকে ২৩ মার্চ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা পরিদর্শন করা যাবে। প্রবেশমূল্য ৩০ টাকা। প্রবেশ কুপনের ওপর মেলার শেষ দিন সন্ধ্যা সাড়ে ৭টায় গ্র্যান্ড র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ড্র বিজয়ীদের জন্য রয়েছে বিভিন্ন গন্তব্যের এয়ার টিকিট, ট্যুর প্যাকেজ, তারকা হোটেলে রাত্রিযাপনসহ বিভিন্ন পুরস্কার।

মেলার পার্টনার হিসেবে সহায়তা করছে বিটিবি, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। এ উপলক্ষে বিমান বাংলাদেশ ঢাকা-কলকাতা (১০%), কাঠমান্ডু (২০%), ব্যাংকক (২০%), সিঙ্গাপুর (২০%), কুয়ালালামপুর (২০%) এবং ইয়াঙ্গুন (২৫%) রুটে ইকোনমি ক্লাসের রিটার্ন টিকিটে ছাড় দেবে।