• শনিবার , ৪ মে ২০২৪

গাইবান্ধায় গভীর রাতে বিএনপি প্রার্থীর ঘরে ঢুকে দুবৃত্বদের গুলি


প্রকাশিত: ১২:১৮ পিএম, ৩ জুন ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৩৬ বার

গাইবান্ধা জেলা প্রতিনিধি   :  গাইবান্ধার ফুলছড়ি উপজেলার পাঁচ নম্বর এড়েন্ডাবাড়ী ইউনিয়ন 12পরিষদের বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান(৬৫)কে ঘরে ঢুকে গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা।

তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ ৪ জনকে আটক করে এড়েন্ডাবাড়ি ইউনিয়নে বিজিবির অস্থায়ী ক্যাম্পে সোপর্দ করেছে। এসময় তাদের কাছ থেকে নৌকা প্রতীকের স্টিকার লাগানো একটি মোটর সাইকেলও আটক করা হয়।

আটককৃতরা হলো এড়েন্ডাবাড়ী ইউনিয়নের সন্যাসিরচর গ্রামের আব্দুর রশিদের ছেলে মেছের আলী(৩৩), একই গ্রামের আব্দুল আলীমের ছেলে মেহেদী(২২), আনন্দবাড়ী গ্রামের আব্দুর রশিদের ছেলে জাহাঙ্গীর(২২) ও অপরজনের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায়। তার নাম জানা যায়নি।

এর মধ্যে মেছের আলী একাধিক হত্যা ও ডাকাতি মামলার পলাতক আসামী। এছাড়া মেহেদী ও জাহাঙ্গীর এড়েন্ডাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের নেতা।ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাশার, বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান গুলিবিদ্ধ ও তাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির কথা স্বীকার করে বলেন, পুলিশের তালিকাভুক্ত হত্যা মামলার আসামী ও ডাকাত মেছের আলীসহ ৪ জন আটক করে বিজিবি ক্যাম্পে রাখা হয়েছে।

আজ সকাল ৯ টায় মুঠোফোনে তিনি আরও বলেন, পুলিশের একটি দল নৌকা যোগে যমুনা নদী পাড়ি দিয়ে ঘটনাস্থলে রওনা দিয়েছে। পুলিশ ও স্থানীয় জনতা জানায়, ৪ জুন ফুলছড়ি উপজেলার এড়েন্ডাবাড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে বহিরাগত বেশ কিছু সন্ত্রাসী ও ডাকাতের আনাগোনা শুরু হয়।

চলে অস্ত্রের মহড়া। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে দুর্বৃত্তরা আজিজুর রহমানের ঘরে ঢুকে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।
তার বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের জনগণ এলাকা ঘিরে ফেলে।

এ সময় দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনগণ মেছের আলী, মেহেদী, জাহাঙ্গীরসহ ৪ জনকে আটক করে। পরে তাদের বিজিবির কাছে সোপর্দ করে। গুরুতর আহত  আজিজুর রহমানকে প্রথমে জামালপুর সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।