• বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪

মিথ্যার জগত চলচ্চিত্র-


প্রকাশিত: ৯:২৬ পিএম, ১৯ মে ২৪ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩২ বার

বিনোদন ডেস্ক : বলিউডের কন্ট্রভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত প্রথমবারের মতো ভারতের ক্ষমতাসীন দল বিজেপি থেকে নির্বাচনের টিকিট নিয়ে ভোটে লড়ছেন । লাইট, ক্যামেরা রেখে জয়ী হতে মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছেন তিনি। এর মধ্যেই ঘোষণা দিয়েছেন ভোটে জয়ী হলে ছেড়ে দিবেন অভিনয় জগত। এর কারণ হিসেবে তিনি বলেছেন চলচ্চিত্র নাকি মিথ্যার জগত!

হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে এবারের নির্বাচনে বিজেপির প্রার্থী কঙ্গনা। তার বিরুদ্ধে কংগ্রেসের পক্ষ থেকে লড়ছেন শক্তিশালী বিক্রমাদিত্য সিং। যার গোটা পরিবার ভারতের রাজনীতির সঙ্গে যুক্ত। এমন প্রতিপক্ষের বিরুদ্ধে ভোটের মাঠে বেশ বেগ পেতে হচ্ছে তাকে। তাই তো সিনেমায় অভিনয়ের চেয়েও এই লড়াইকে কঠিন মনে করছেন এই অভিনেত্রী।

সাম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমে কঙ্গনা অভিনয় ছাড়ারার ঘোষণা দিয়ে বলেন, ‘নির্বাচনের কারণে সিনেমাসংক্রান্ত সব ধরনের কার্যক্রম বন্ধ রেখেছি। যদি ভোটে জয়ী হই, তাহলে আমার হাতে কিছু কাজ রয়েছে সেগুলো শেষ করে অভিনয় ছেড়ে দেব। কারণ সিনেমা জগত পুরোটাই মিথ্যা, সেখানে সবই নকল। অভিনয়ের থেকে ভোটের মাঠে টিকে থাকা আমার কাছে কঠিন মনে হচ্ছে। আমি জগণের পাশেই থাকতে চাই।’

চলতি লোকসভা নির্বাচনের শেষ দফায় ১ জুন মান্ডিতে ভোট রয়েছে। তাই প্রতিদিনই জনগণের সঙ্গে তার বিভিন্ন সভায় উপস্থিত হতে হয়। ইতোমধ্যেই তিনি তার হলফনামা জমা দিয়েছেন। দেখিয়েছেন আয়ের মোট সম্পত্তির পরিমাণ। এ ছাড়া নির্বাচনের কারণে মুক্তির অপেক্ষায় থাকা তার ‘ইমার্জেন্সি’ সিনেমার মুক্তির তারিখও পিছিয়ে দেওয়া হয়েছে।