• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

৮ কোটি টাকার হুন্ডি-পঙ্কজ পাকরাও


প্রকাশিত: ৪:৪২ পিএম, ২০ নভেম্বর ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৩৪ বার

স্টাফ রিপোর্টার :  অবৈধ ৮ কোটি টাকার হুন্ডি কেলেংকারির কারণে পঙ্কজ পাকরাও হয়েছে-ব্রোকারেজ অ্যালায়েন্স সিকিউরিটিজের চেয়ারম্যান পঙ্কজ রায়। দুর্নীতি দমন ?????????????????????????????????????????????কমিশন (দুদক) তদন্ত কর্মকর্তা বলেছেন, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (সোমবার) সকালে রাজধানীর ধানমন্ডি থেকে তাকে গ্রেপ্তার করে দুদকের একটি দল। দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য জাতিরকন্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার রাত থেকে ধানমন্ডির ১৩ নম্বর সড়কে তার বাড়ি ঘিরে রাখা হয়। বাড়ির ভেতরে ঢুকতে বাধা দেয়া হচ্ছিল। দুদকের উপসহকারী পরিচালক সিলভিয়া ফেরদৌসের নেতৃত্বে একটি দল আজ সকালে তাকে গ্রেপ্তার করে। পঙ্কজ রায়ের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে একটি মামলা রয়েছে।

প্রণব কুমার জানান, পঙ্কজ রায় হুন্ডির মাধ্যমে আট কোটি টাকা অর্জন করেন। এ অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। সিলভিয়া জানান, রোববার রাতে থানায় পঙ্কজ রায়ের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।  মামলা নম্বর ৪৫। তাকে গ্রেপ্তারের জন্য গতকাল (রোববার) রাত ১০টায় পঙ্কজ রায়ের বাসায় যায় দুদক দল। সকালে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।