• মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

‘১০ হোন্ডা ২০ গুন্ডা নির্বাচন ঠাণ্ডা- এই ছিল জিয়াউর রহমানের নির্বাচন’


প্রকাশিত: ৫:৫৭ পিএম, ২২ মে ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২৩৪ বার

কালিহাতি প্রতিনিধি  :  যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকার সন্ত্রাসের রাজনীতি juboleage-www.jatirkhantha.com.bdকরে না। নির্বাচন কমিশনকে প্রভাবিত করে নির্বাচনে জিততে চায় না। জনগণের ভোটে নির্বাচিত হতে চায়। আজ সোমবার দুপুরে ঢাকা থেকে সিরাজগঞ্জ যাবার পথে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা রিসোর্টে স্থানীয় যুবলীগ আয়োজিত এক পথসভায় এই কথা বলেন তিনি।তিনি বলেন, যুবলীগে কেউ বিভাজন তৈরি করতে পারবে না। সব দলে সভাপতি থাকে, যুবলীগে আছে চেয়ারম্যান। এই চেয়ারম্যানকে কেউ প্রভাবিত করতে পারবে না।

তিনি বলেন, দশটা হোন্ডা, বিশটা গুন্ডা, নির্বাচন ঠাণ্ডা, এই ছিল জিয়াউর রহমানের নির্বাচন। হ্যা-না ভোট, ১১৪টা হ্যা’র মধ্যে না-এর মধ্যে কিছু নাই। হ্যা- এর মধ্যে ১১১ ভোট আর ৩টা না ভোট, এটাই জিয়াউর রহমানের নির্বাচন। এরশাদ সাহেবের ভোট মিডিয়া ক্যু। মিডিয়ার মাধ্যমে ঘোষণা হতো। আর বেগম খালেদা জিয়ার নির্বাচনে সোয়া কোটি ভুয়া ভোটারের। আর আমাদের জননেত্রী শেখ হাসিনার নির্বাচন হচ্ছে, আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো।

ওমর ফারুক চৌধুরী বলেন, দেশে আগে ছিল মঙ্গা। আগে বিদেশ থেকে চাল আমদানি হতো। আর শেখ হাসিনার সময়ে খাদ্য আমদানি নয়, খাদ্য রপ্তানি হচ্ছে। বাংলাদেশের মাছ বিশ্বে এখন তৃতীয় স্থান অর্জন করেছে। কুষ্টিয়ার কালো ছাগল এখন বিশ্বে তৃতীয় স্থানে রয়েছে। পহেলা বৈশাখ, একুশে ফেব্রুয়ারি দুটি বাঙালি উৎসবে ৯’শ কোটি টাকার গোলাপ ফুল বিক্রি হয়েছে।

কৃষিকাজ এখন মানবিক কাজ নয়, কৃষিকাজ এখন গৃহস্থালী কাজও নয়, কৃষিকাজ এখন নিরব বিপ্লব ঘটাচ্ছে। আর এই সবই সম্ভব হচ্ছে শেখ হাসিনার সরকারের কল্যাণে। আর এই অর্জনের সবচেয়ে বড় ভূমিকা রাখছে আমাদের যুবলীগ কর্মীরা।