• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

হিন্দী সিনেমার মত রোষানলে ভারতী!


প্রকাশিত: ৯:১৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ১৮ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৫০ বার

ইন্ডিয়া থেকে মীরা নায়ার :  ভারতের হিন্দী সিনেমার মত রোষানলে পড়লেন পশ্চিমবঙ্গের সাবেক আইপিএস কর্মকর্তা ভারতী ঘোষ। পশ্চিমবঙ্গের ???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????সাবেক এই আইপিএস কর্মকর্তার  বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল এসিজেএম আদালত। শুক্রবার ওই আদালতের আদেশে ভারতী ছাড়াও তার প্রাক্তন দেহরক্ষী সুজিত মণ্ডলকে’ও গ্রেপ্তার করতে বলা হয়েছে।

দেশটির পশ্চিমবঙ্গের দাসপুর থানায় করা একটি অভিযোগের ভিত্তিতে ভারতী ঘোষের একাধিক বাড়িতে তল্লাশি চালায় সিআইডি। পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার থাকাকালীন ভারতীর কাছের পুলিশ কর্মীদের বাড়িতেও তল্লাশি চালানো হয়।তবে ভারতী জানান, তিনি পশ্চিমবঙ্গের বাইরে আছেন। ওই অভিযোগে নাম না থাকার পরেও তার বাড়িতে বেআইনিভাবে তল্লাশি চালিয়েছে সিআইডি। পশ্চিমবঙ্গে ফিরেই তিনি আইনি ব্যবস্থা নেবেন।কিন্তু ভারতী নিজের অবস্থান সম্পর্কে কিছুই জানাননি।

সিআইডি জানায়, উত্তর ভারতের আত্মগোপন করে রয়েছেন ভারতী। তার মোবাইল ট্র্যাক করে এমনটা জানতে পেরেছে সিআইডি। উল্লেখ্য, পশ্চিমবঙ্গের আইপিএস পুলিশ কর্মকর্তা ছিলেন এই নারী। গত ২৬ ডিসেম্বর তার পদাবনতি ঘটিয়ে বদলি করা হয় উত্তর ২৪পরগনা পুলিশের তৃতীয় ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার পদে। কিন্তু কর্তৃপক্ষের এ আদেশ না মেনে পদত্যাগপত্র জমা দেন তিনি। ভারতী ঘোষ ছয় বছরের বেশি সময় দায়িত্বপালন করেছেন পশ্চিমবঙ্গে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব কাছের লোক ছিলেন। মমতাকে মা বলে ডাকতেন।