• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

হাসিনাদের এইচ টি ইমাম, সব জারিজুরি ফাঁস করে দিয়েছেন-খালেদা জিয়া


প্রকাশিত: ১০:৫০ পিএম, ২৯ নভেম্বর ১৪ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৭ বার

কুমিল্লা.জেলা প্রতিনিধি: khaleda-1ttt৫ জানুয়ারির নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের বক্তব্য উল্লেখ করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘এইচ টি ইমাম, হাসিনাদের ইমাম। তিনি সব জারিজুরি ফাঁস করে দিয়েছেন। কীভাবে ভোটকেন্দ্রে লোক নিয়োগ করা হয়েছে, কীভাবে ব্যালট বাক্স ভরেছে, সব ফাঁস করে দিয়েছেন।’

বিএনপির নেতা খালেদা জিয়া বলেন, এইচ টি ইমাম এত বড় সত্য কথা বলার পর আওয়ামী লীগের ক্ষমতায় থাকা উচিত নয়। তিনি আরও বলেন, ‘এই ইমামকে নিয়ে ইমামতি করলে সেটা হালাল হবে না। এই ইমামের পিছনে না থাকলেই তাদের ভালো হবে।’ আজ শনিবার বিকেলে কুমিল্লার টাউন হল মাঠে বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের জনসভায় বক্তব্য দেওয়ার সময় খালেদা জিয়া এসব কথা বলেন।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কঠোর সমালোচনা করে খালেদা জিয়া বলেন, এখন দুদক হলো দায়মুক্তি কমিশন। দুদক আওয়ামী লীগের নেতাদের সব দুর্নীতি থেকে মুক্তি দিচ্ছে।

৫ জানুয়ারি বিএনপির ডাকে সাড়া দিয়ে জনগণ ভোট বর্জন করেছিল, দাবি করে খালেদা জিয়া বলেন, ‘নির্বাচনে ৫ শতাংশ ভোটও পড়েনি। আওয়ামী লীগের লোকজনও গণধোলাইয়ের ভয়ে ভোট দিতে যায়নি।’ সংসদ আওয়ামী লীগের নিজেদের ঘর হয়ে গেছে বলে মন্তব্য করেন খালেদা জিয়া। সম্প্রচার নীতিমালা ও বিচারপতিদের অভিশংসন আইনের কঠোর সমালোচনা করে খালেদা জিয়া বলেন, ‘এখন ক্ষমতার জোরে যা–ই করা হোক, এসব আইন টিকবে না।’

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) বাতিলের দাবি জানিয়ে সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, র‍্যাব বহু খুন-গুম করেছে। এই বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসানকে গ্রেপ্তার ও চাকরিচ্যুত করার দাবি জানান তিনি। তিনি বলেন, নারায়ণগঞ্জে ১১ খুনের ঘটনায় আসল লোক এখনও পর্দার আড়ালে। কর্নেল জিয়াকে না ধরা পর্যন্ত র‍্যাবের গুপ্ত হত্যা বন্ধ হবে না।