• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

হরতাল-অবরোধে নাশকতা বিএনপি নেতা দুলু বুলুসহ ৩৫ জন ওয়ান্টেড


প্রকাশিত: ২:৫৮ পিএম, ২ মার্চ ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৩৭ বার

কোর্ট রিপোর্টার  :  রাজধানীর পল্টন থানায় করা বিস্ফোরক আইনের মামলায় বিএনপির যুগ্ম Bnp-dulu-blue--www.jatirkhantha.com.bdমহাসচিব বরকত উল্লাহ বুলুসহ ৩৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা পুলিশের দেওয়া অভিযোগপত্র আমলে নিয়ে এই পরোয়ানা জারি করেন।

সংশ্লিষ্ট আদালতের সরকারপক্ষের কৌঁসুলি (পিপি) তাপস কুমার পাল সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, আসামিরা পলাতক থাকায় বিচারক গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

পরোয়ানাভুক্ত অন্য আসামিরা হলেন বিএনপির চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ছাত্রদলের সাবেক নেতা আজিজুল বারী হেলাল প্রমুখ।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৫ সালের জানুয়ারিতে পল্টন থানা এলাকায় বিএনপির হরতাল-অবরোধে নাশকতা সৃষ্টি করে গাড়ি ভাঙচুর করে অগ্নিসংযোগ করেন অজ্ঞাত আসামিরা। এ ঘটনায় পল্টন থানা পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলার পর পুলিশ তদন্ত করে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে অভিযোগপত্র দাখিল করে।