• বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪

হঠাৎ আমেরিকান এয়ারের বিমানকর্মীকে কামড়ে বিমান থেকে ঝাঁপ দিলেন যাত্রী!


প্রকাশিত: ২:২২ পিএম, ৩১ মে ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৫০ বার

ডেস্ক রিপোর্টার  :   যাত্রী হেনস্থায় বার বার খবরের শিরোনামে এসেছে আমেরিকান এয়ারলাইন্সের নাম। কখনও tun-www.jatirkhantha.com.bdযাত্রীকে মারতে মারতে রক্তাক্ত অবস্থায় টেনে হিঁচড়ে বিমান থেকে নামানো, কখনও বা শিশু-সহ মহিলাকে হেনস্থার অভিযোগ উঠেছে এই বিমান সংস্থার বিরুদ্ধে। এ বার উলট পূরাণ। আমেরিকান এয়ারলাইন্সের এক বিমানকর্মীকে আঁচড়ে-কামড়ে, জোর করে বিমান থেকে ঝাঁপ মেরে একেবারে হুলুস্থুল কাণ্ড বাধালেন এক যাত্রী।

amarican air-www.jatirkhantha.com.bdগত সপ্তাহের বৃহস্পতিবার এই ঘটনা ঘটলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে। বছর বাইশের ওই অভিযুক্ত যাত্রীর নাম টুন লন সেইন। তিনি উঠেছিলেন আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমানে। ওই বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, বিমান যখন ওড়ার প্রস্তুতি নিচ্ছে ঠিক তখনই টুন নিজের আসন থেকে আচমকাই লাফ দিয়ে উঠে পড়ে বিমানের মূল দরজা খোলার চেষ্টা করতে শুরু করেন।

তাঁর কাণ্ডকারখানা দেখে এক বিমানকর্মী ও দুই যাত্রী তাঁকে বাধা দিতে গেলে টুন ওই বিমানকর্মীকে কামড়ানোর চেষ্টা করেন বলে অভিযোগ। আচমকা ওই হামলার জন্য প্রস্তুত ছিলেন না কেউই। যত ক্ষণে তাঁরা হামলার ধাক্কা সামলে উঠেছেন, তার আগেই দরজা খুলে বিমান থেকে লাফিয়ে পড়েন টুন। কপাল ভাল, তখনও বিমানটি রানওয়েতে ছোটা শুরু করেনি!

এর পর যেখান থেকে জেট প্লেন ওঠা নামা করে, টুন সেখান থেকে ছুটে ট্যাক্সিওয়েতে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু ট্যাক্সিওয়েতে পৌঁছনোর আগেই বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা তাঁকে ধরে ফেলেন। টুন কেন এমন একটা কাণ্ড বাধালেন তা এখনও পরিষ্কার নয়! টুনের আপাতত ঠাঁই হয়েছে আমেরিকার নর্থ ক্যারোলিনার ফেডারেল লকআপে।