• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

সেলফি তুলতে কলকাতা বিমানবন্দরে নায়িকাকে জড়িয়ে ধরলেন ভক্ত-তারপর


প্রকাশিত: ৬:০৪ পিএম, ১৬ মার্চ ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪৭ বার

bidda-www.jatirkhantha.com.bd

বিনোদন ডেস্ক  :  ভক্তদের আবদারে তারকাদের বিড়ম্বনার শেষ নেই। এমনই এক আব্দারের শিকার হলেন বিদ্যা বালন। কলকাতা বিমানবন্দরে যে এমন ঘটনার সম্মুখিন হবেন তা কস্মিনকালেও ভাবেননি বিদ্যা বালন। হাসিখুশি এবং মানুষের সঙ্গে মিশতে ভালবাসেন এই নায়িকা। তার উপরে তাঁর প্রথম ছবি বাংলা ভাষাতে হওয়ায় কলকাতা এবং বাঙালিদের নিয়ে আলাদা আবেগ আছে তাঁর। তাই, কলকাতায় আসা মানেই বিদ্যার কাছে অনেকটা ‘হোমকামিং ফিলিং’।

কলকাতা বিমানবন্দর থেকে বের হচ্ছিলেন বিদ্যা। সঙ্গে ছিলেন ‘বেগম জান’ ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং প্রযোজক মহেশ ভট্ট। এমন সময়ই এক ভক্ত এসে আবদারজোড়ে বিদ্যার সঙ্গে সেলফি তোলার। বিদ্যা আপত্তি করেননি।

গোলমাল বাধে যখন বিদ্যা সেলফির জন্য পোজ দিতে যান। একহাতে মোবাইল-এর ফ্রন্ট ক্যামেরা অন করে অন্য হাত বিদ্যা বালনের পিঠের উপর দিয়ে তাঁর কাঁধের নিচের অংশ চেপে ধরেন ওই ভক্ত। এতে বিদ্যা আপত্তি জানান। সটানে বলে দেন হাত হঠাতে। পরিস্থিতি সামলাতে বিদ্যার নিরাপত্তারক্ষীকে হস্তক্ষেপ করতে হয়। এরপরও বিদ্যা সেলফির জন্য পোজ দেন।

এবারও সেলফি তোলার সময় ফের একইভাবে বিদ্যার কাঁধের নিচের অংশ চেপে ধরেন ওই ভক্ত। ক্ষুব্ধ বিদ্যা পোজ দেওয়া বন্ধ করে সতর্ক করেন। কিন্তু, এরপরও সেই ভক্ত সেলফির জন্য আবদার জানাতে থাকে। ক্ষুব্ধ বিদ্যা এবার সটানে ‘না’ বলে সেখান থেকে বেরিয়ে যান।

পরে, বিদ্যা জানান, ‘ছেলে হোক বা মেয়ে- অপরিচিত কেউ এভাবে জাপটে ধরলে অস্বস্তি লাগে। কারণ, এরা জোর করে একজনের সঙ্গে ঘনিষ্ঠ হতে চায়। আমি সেটাই বোঝানোর চেষ্টা করছিলাম। আমরা পাবলিক ফিগার, তারমানে এই নয় যে পাবলিক প্রপার্টি। বিদ্যা অবশ্য ওই ভক্তের অসভ্যতার জন্য আর কিছু করেননি বা তারপক্ষ থেকে পুলিশ প্রশাসনে কোনও অভিযোগও দায়ের করা হয়নি।