• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

সেই খাদিজা নিজ বাড়িতে ৪ মাস পর


প্রকাশিত: ৭:১৮ পিএম, ১ ফেব্রুয়ারি ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৫২ বার

kkk
স্টাফ রিপোর্টার  :  প্রায় চার মাস পর সিলেটে ফিরেছেন কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস। আজ বুধবার বেলা আড়াইটায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পরিবারের সদস্যদের সঙ্গে।
প্রায় চার মাস পর সিলেট ফিরেছেন কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস। আজ বুধবার বেলা আড়াইটায় উড়োজাহাজে করে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। পরে সেখান থেকে সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের হাউসা  গ্রামের বাড়িতে যান।

গত বছরের ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষে বের হলে খাদিজাকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। এরপর প্রথমে তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। তারপর থেকে খাদিজা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গত ২৮ নভেম্বর স্কয়ারের চিকিৎসকদের পরামর্শে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) খাদিজাকে নেওয়া হয়। সেখান থেকে আজ তাঁকে সিলেটে আনা হয়।বিমানবন্দর থেকে বেরিয়ে খাদিজার ভাই শাহীন আহমেদ জানান, খাদিজা শারীরিকভাবে কিছুটা সুস্থ হলেও মানসিকভাবে এখনো সেরে উঠেনি। তাই চিকিৎসকদের পরামর্শে সাতদিনের জন্য নিজ বাড়িতে আনা হয়েছে। পরে আবারও চিকিৎসার জন্য সিআরপিতে নিয়ে যাওয়া হবে।