• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীর সফল অস্ত্রোপচার হয়েছে


প্রকাশিত: ৫:২২ পিএম, ২৭ এপ্রিল ১৪ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৬০ বার

নিজস্ব প্রতিবেদক:

সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীর সফল অস্ত্রোপচার হয়েছে। এনজিওগ্রাম করানোর পর তার হৃদযন্ত্রে ব্লক শনাক্ত হওয়ায় একটি রিং বসানো হয়। অস্ত্রোপচারের পর তিনি বর্তমানে ইউনাইটেড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ৪নং বেডে চিকিৎসাধীন। আরিফুল হকের ছোট বোন ডা. তামান্না খান এ তথ্য জানিয়ে বলেন, অস্ত্রোপচারের পর দুপুর সাড়ে ১২টায় মেয়র তার স্ত্রীর সঙ্গে কথা বলেছেন। তিনি ভালো আছেন।

তিনি আরও জানান, শারীরিক অবস্থা স্থিতিশীল হতে তাকে চার দিন হাসপাতালে থাকতে হবে বলে ডাক্তাররা জানিয়েছেন। এছাড়া কোনো সমস্যা দেখা দিলে তাৎক্ষণিক যাতে দ্রুত হাসপাতালে নেয়া যায় সেজন্য ১০/১২ দিন তাকে ঢাকায় থাকতে বলা হয়েছে। শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে আরিফুল হককে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার উন্নতি না হলে ডাক্তাররা তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। শনিবার সকাল সোয়া ৭টায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় এনে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান কনসালটেন্ট ডা. মোমেনুজ্জামানের অধীনে চিকিৎসাধীন। এদিকে, মেয়রের সুস্থতার জন্য সিলেট সিটি কাউন্সিলরদের পক্ষ থেকে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

নিজস্ব প্রতিবেদক জানায়, শুক্রবার রাত ৮টার দিকে সিলেট ডায়াবেটিক হাসপাতালের মাসিক সভা শেষে নগরীর জিন্দাবাজার এইডেড হাইস্কুলে সংবর্ধনা অনুষ্ঠানে যাওয়ার পথে মেয়র অসুস্থ হয়ে পড়েন। রাতেই তার সঙ্গে দেখা করেন সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, কাউন্সিলরসহ অন্যরা।