• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

সাভারে জমি নিয়ে কামড়াকামড়ি- সংঘর্ষে যুবলীগ নেতা নিহত


প্রকাশিত: ১:০১ এএম, ৫ জুন ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২৬৯ বার

সাভার প্রতিনিধি :  সাভারে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে খুন হয়েছেন যুবলীগ নেতা সিএম বাদশা ফয়সাল saver juboleage-www.jatirkhantha.com.bd(৩৫)। নিহত ফয়সাল ইতিপূর্বে সাভার থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এবং বর্তমানে পৌর যুবলীগের নেতা ছিলেন। রবিবার দুপুর দুইটায় সাভার পৌরসভাধীন জামসিং টেউটি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যুবলীগ নেতার লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সূত্র জানায়, জামসিং এলাকায় ইয়াকুবের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে একই এলাকার আ. কাদেরের বিরোধ চলে আসছিল। সম্প্রতি ওই জায়গা আ. কাদেরের কাছ থেকে ফয়সাল নিজ নামে বায়না করে। আজ রবিবার দুপুরে সিএম বাদশা ফয়সাল ওই জায়গায় লোকজন নিয়ে সীমানা প্রাচীর করতে যায়।

এ সময় সেখানে প্রতিপক্ষের লোকজন টেটা, বল্লম, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সম্পত্তিতে সীমানা প্রাচীর দিতে বাধা দেয় এবং হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে ফয়সাল বুকে ও পেটে টেটাবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় আহত হয় আরো ১০ জন। আহতদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিত্সাধীন অবস্থায় ফয়সাল মারা যান।

নিহত ফয়সাল সাভার পৌরসভার ইমান্দিপুর মহল্লায় পরিবার নিয়ে বসবাস করত। তার বাবার নাম সৈয়দুজ্জামান। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান ও পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাভার থানার ওসি এসএম কামরুজ্জামান এ খবর নিশ্চিত করে জানান, হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।