• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

সাকিব মুস্তাফিজ তাইজুলে বেহাল অস্ট্রেলিয়া


প্রকাশিত: ৩:৪২ পিএম, ৫ সেপ্টেম্বর ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩২ বার

চট্টগ্রাম. স্পোর্টস রিপোর্টার :  মুস্তাফিজ তাইজুলের তোপে অস্ট্রেলিয়া বেহাল অবস্থার দিকে যাচ্ছে। স্মিথ ও ওয়ার্নার মিলে যখনি CRICKET-SRI-BANমুস্তাফিজের আঘাত সামলে ওঠার চেষ্টা করেছেন, তখনি আঘাত হানলেন তাইজুল ইসলাম। তাইজুল তার প্রথম ওভারের প্রথম বলেই উড়িয়ে দেন স্টিভেন স্মিথের স্ট্যাম্প।

তবে এর আগেই তিনি অর্ধশতক পূর্ণ করে ৫৮ রান করেন।৩৪ ওভার শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ২ উইকেটে ১১১ রান। ডেভিড ওয়ার্নার ৪২ ও হ্যান্ডসকম্ব ৫ রানে ক্রিজে রয়েছেন।ইনিংসের শুরুতেই ৪ রান করা উদ্বোধনী ব্যাটসম্যান ম্যাট রেনেশকে হারিয়েছে অজিরা। মুস্তাফিজের প্রথম ও দলীয় দ্বিতীয় ওভারে রেনেশের ব্যাটের কানায় লাগা একটি দুর্দান্ত ক্যাচ লুফে নেন উইকেটরক্ষক অধিনায়ক মুশফিকুর রহিম।

এরআগে চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ৩০৫ রান করে অলআউট হয় টাইগাররা। মুশফিকের ৬৮, সাব্বিরের ৬৬ ও নাসিরের ৪৫ রানে ভর করে এ রান সংগ্রহ করে তারা।অস্ট্রেলিয়ার পক্ষে ন্যাথান লিয়ন ৯৪ রান দিয়ে ৭ উইকেট লাভ করেন। আর অ্যাস্টন আগার নেন ২ উইকেট। ঢাকা টেস্টে সিরিজের প্রথম ম্যাচে দারুণ জয় নিয়ে এগিয়ে আছে টাইগাররা। অন্যদিকে অস্ট্রেলিয়া শেষ ম্যাচ জিতে সিরিজ ড্র করতে মরিয়া।