• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

সাকিবের জন্যে গরু দান-দোয়া মাহফিল


প্রকাশিত: ১১:৪৩ এএম, ১৮ সেপ্টেম্বর ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২৪৮ বার

 

স্পোর্টস রিপোর্টার : বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের জন্যে গরু দান-দোয়া মাহফিল হয়েছে। একটি 14বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে হেলিকপ্টারে করে সাকিব আল হাসান কক্সবাজারের উখিয়ায় ইনানী সৈকত এলাকায় যান। এর ১৫ মিনিটের মধ্যে ইনানী সৈকত এলাকায় হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। হেলিকপ্টার দুর্ঘটনায় একজন নিহত হয়।আহত হয় হেলিকপ্টারটির পাইলটসহ চারজন।

এ অবস্থায় সাকিবের জান-মালের নিরাপত্তায় তাঁর পরিবার দোয়া মাহফিল করেছে। সকালে মাগুরা শহরের পশ্চিমপাড়ার বাড়িতে এবং সদর উপজেলার বারাশিয়ায় নানাবাড়িতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাকিবের বাবা মাশরুর রেজা বলেন, ওই দুর্ঘটনার খবর পাওয়ার পর শুক্রবার জুমার নামাজ শেষে কেন্দ্রীয় জামে মসজিদের দোয়া মাহফিলের আয়োজন করি। ঘটনার পর সাকিবের জানের (জীবনের) সদকা হিসেবে একটি গরু মানত করেছিলাম। গরু কিনে সকালে জবাই করা হয়। দুস্থ ব্যক্তিদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

এ ছাড়া সাকিবের নানাবাড়ি বারাশিয়া গ্রামেও দুস্থ ব্যক্তিদের খাওয়ানো হয়। কিছু মাংস মাগুরা নতুন বাজারের মাদ্রাসার এতিম ছাত্রদের জন্য রেখে দেওয়া হয়েছে। ঈদের ছুটি শেষে মাদ্রাসা খুললে ওই মাংস তাদের কাছে পৌঁছে দেওয়া হবে।