• মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

সংসার ইনিংসে বোলার তাসকিন


প্রকাশিত: ৩:১১ পিএম, ২ নভেম্বর ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৮৫ বার

স্পোর্টস রিপোর্টার :  সংসার ইনিংসে বোলার তাসকিন; দক্ষিণ আফ্রিকার মাটিতে স্বাগতিকদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করে মঙ্গলবার দেশে taskin merage-www.jatirkhantha.com.bdফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। দেশে ফিরে এই দিনই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ পেসার তাসকিন আহমেদ। ঘরোয়া আয়োজনে অনেকটা মিডিয়ার আড়ালেই এই দিন দীর্ঘদিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ২২-বছর-বয়সী এই ক্রিকেটার।

মঙ্গলবার মোহাম্মদপুরের লালমাটিয়ায় অবস্থিত একটি কনভেনশন সেন্টারে তাসকিন আহমেদ ও স্ত্রী রাবেয়ার পরিবারের সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হয় তাসকিন দম্পতির বিয়ে। এসময় বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজার পরিবারের পাশাপাশি তামিম ইকবালরাও।

পারিবারিক সূত্রে জানা গেছে তাসকিন-রাবেয়ার দীর্ঘদিনের সম্পর্কের পর পারিবারিক সম্মতিতে বছর খানেক আগে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয় তাঁদের আংটি বদল। একই সাথে ধার্য করা হয় তাঁদের বিয়ের দিনক্ষণও। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসেন এই নবদম্পতি।জাতীয় দলের এই পেসারের স্ত্রী নাঈমা বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) অর্থনীতিতে স্নাতক বিভাগের শিক্ষার্থী।

জাতীয় দলের তরুণ এই পেসারও একই বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত আছেন।তিন ফরম্যাটে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে এখনো পর্যন্ত মোট ৬২টি উইকেট শিকার করেছেন এই গতি তারকা। যার মধ্যে সর্বোচ্চ ৪৫টি উইকেট এসেছে ওয়ানডেতে আর টেস্ট ও টি-টোয়েন্টিতে তিনি প্রতিপক্ষের ব্যাটসম্যানকে সাজঘরের পথ ধরিয়েছেন যথাক্রমে ৭ ও ১০বার।