• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

শ্যামলী পরিবহনের বাসে ফের ইয়াবা


প্রকাশিত: ৩:২৬ পিএম, ১৫ নভেম্বর ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৫৪ বার

চট্টগ্রাম প্রতিনিধি :  চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার মইজ্জারটেক চর পাথরঘাটা এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হয়েছে। এ সময় জব্দ করা হয়েছে shamoli Yaba bus-www.jatirkhantha.com.bd১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। বুধবার ভোররাতে এই অভিযানের সময় দুইজনকে আটকও করেছে র‌্যাব-৭।আটকরা হলেন ঢাকা জেলার সাভার থানার আনন্দপুর গ্রামের মৃত হাজি হাবিব উল্লার ছেলে মো. সহিদ মজুমদার শান্ত (৩২) ও সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার দেলুয়া গ্রামের মৃত আবু হাসেম প্রামানিকের ছেলে মো. আব্দুল আওয়াল প্রামানিক (৩৮)।

র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জাতিরকন্ঠকে বলেন, গোয়েন্দা তথ্যের মাধ্যমে র‌্যাব জানতে পারে কক্সবাজার হতে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসে করে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের দিকে আসছে।এই খবরের ভিত্তিতে বুধবার ভোরে র‌্যাবের একটি দল চর পাথরঘাটার তৃতীয় কর্ণফুলী সেতুর টোল প্লাজা এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসের(ঢাকা মেট্রো-ব-১৫-১৭৬২)গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা বাসটিকে থামানোর জন্য সংকেত দেয়। পরে গাড়িটি রাস্তার পাশে থামালে র‌্যাব তল্লাশি শুরু করে। এ সময় মো. সহিদ মজুমদার ও আওয়াল প্রামানিকের শরীর তল্লাশি করে ১৬,০০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। পরে তাদের আটক করা হয়।

তাদের দেয়া তথ্যমতে বাসটির ভেতর থেকে আরো ৭,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বাসটি জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা ।উদ্ধারকৃত ইয়াবা ও বাসসহ আটককৃতদের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।